শুক্রবার, ৪ জানুয়ারী, ২০১৩

1# আমার গভধারিনী মা


 নিচে আমার গভধারিনী মায়ের কিছু  HOT  ছবি দিলাম, যার মাধ্যমে আমার  প্রথম যৌন শিক্ষা লাভ আমার মায়ের ছবিগুলো যদি কারও ভাল লাগে তবে জানাবেন












10 মন্তব্য(গুলি):

নামহীন বলেছেন...

I want to fuck your sexy mom, please give me one chance...........plz

২৫ জানুয়ারী, ২০১৩ এ ২:৩৭ AM
নামহীন বলেছেন...

01670484020 amar mar shathe kharap kharap kotha bolo..
mar nam mohema ..age 32 bari noakhali .. khub moja lage ma jokhon mobile e kharap kharap kotha shune rag kore ..

২৫ এপ্রিল, ২০১৩ এ ৮:১০ PM
নামহীন বলেছেন...

please aponer ammor dahar bornona din, ta na hola kivhaba kharap kotha bolba............

২৫ এপ্রিল, ২০১৩ এ ১১:৪৫ PM
https://plus.google.com/u/0/me?tab=jX বলেছেন...

apnar ammor picture din please...............

২৫ এপ্রিল, ২০১৩ এ ১১:৪৭ PM
নামহীন বলেছেন...

তর মারে চুদি

১৮ মে, ২০১৩ এ ১০:৫৫ PM
https://plus.google.com/u/0/me?tab=jX বলেছেন...

ashan ami ar apni milla Ma k Group Chuda chudi..........
Magi akhon patla samij ar paijama pora amar samna dodh jakiaa Ranna banna korca.......... :P

২২ মে, ২০১৩ এ ১১:৪৯ AM
নামহীন বলেছেন...

Vai, Amio apnar ma ka chudta cai.........

২২ মে, ২০১৩ এ ১২:৩৭ PM
নামহীন বলেছেন...

Apnar ma er guder bal gula baro hola vhalo lagba...........

২২ মে, ২০১৩ এ ১২:৩৯ PM
নামহীন বলেছেন...

tor ma er Dudh doita jula kan, tor ma k magi naki............

২২ মে, ২০১৩ এ ১২:৪১ PM
https://plus.google.com/u/0/me?tab=jX বলেছেন...

na vai, amar maer dodh gula chuda khata khata amon hoiaa gacha...............

৪ জুন, ২০১৩ এ ২:৪৬ PM

একটি মন্তব্য পোস্ট করুন