শুক্রবার, ২৫ জানুয়ারী, ২০১৩

৫৫# আমার মা এবং মিষ্টার ফাহিমের চোদনলীলা!

আমার মা সবিতার বয়স ৩৯ বছর। বাবা গত হলেন মাসখানেক হল। আমি ও মা বাবার পৈত্রিক বাড়ীতে থাকতাম। আমি সরকারী কলেজে অনার্স পড়ি। বয়স ২১ বছর। আমার বাবার পৈত্রিক বাড়ী থেকে আমাদেরকে জোর করে উচ্ছেদ করল আমার আত্তীয় লোকজন। কেননা বাবা নাকি ব্যাবসার জন্য অনেক টাকা ধার নিয়েছিল তাদের কাছ থেকে। সেই টাকা নাকি বাবা শোধ করে যায়নি। এখন আমাদের এই ছোট বাড়ী তাদেরকে দিয়ে দিতে হল। ঘর হারিয়ে আমি আমার সুন্দরী মাকে নিয়ে আমার এক বন্ধুর বাড়ীতে উঠলাম। ওর নাম রানা। সে  কিছুদিনের জন্য আমাদের আশ্রয় দিল। ওর বাবা মা আমেরিকান ইমিগ্রান্ট। এখানে ও একা থাকে পড়া শেষ করছে। বাসাতে কাজের লোক রান্না বান্না করে। এ কদিন মাকেই রান্না করতে বললাম আমি। রানাও আপত্তি করল না। দিন কয়েক বাদে…
-দোস্ত এভাবে আর কতদিন, আমি তো আর কদিন পরেই চলে যাব। এর পর কি করবি?
-জানি না দোস্ত। মাকে নিয়ে কোথায় গিয়ে উঠব বুঝতে পারছি না।
-হুমম, জানি না দোস্ত তুই কিভাবে নিবি, আমি তোকে একটা উপায় বাতলে দিতে পারি। যদি তোর কোন আপত্তি না থাকে।
-কি উপায়? আমি কিচ্ছু মনে করব না।
-আচ্ছা আন্টির লেখাপড়া কতদূর?
-কেন রে? মনে হয় ইন্টারমিডিয়েট।
-আই সি।
-দেখ তোকে সরাসরি বলে ফেলি। আন্টির যা পড়ালেখা তাতে করে বড়জোর কোন রিসেপশানে আমি তাকে বসিয়ে দিতে পারি। কিন্তু তাতেও সমস্যা আছে। রিসেপশানে সাধারনত আজকাল এ যুগের মেয়েরা বেশী মানানসই। তুই রাজী থাকলে আমি আন্টিকে বিশেষ অন্য কাযে লাগাতে পারি। আন্টির যা ফিগার আর রূপ তা একদম পারফেক্ট।
-কি কাজ তুই বল।
-আন্টির মত সেক্সী বম্বশেল অনেকেই খোজ করে গ্রুপ সেক্স করার জন্য। তুই চাইলেই আমি ব্যাবস্থা করে দিতে পারি। মাসে মাসে তোদের কম হলেও হাজার পঞ্চাশেক ইনকাম হবে।
-মমানেহহ??
-মানে মানে করিস না তো। ইয়াং টিনেজ মেয়েদের চাইতে তোর মার বয়সী নারীদের চাহিদা কম নয়। অনেক ধনীর দুলাল আছে যারা এ বয়সী নারীদেরকেই বেশী লাইক করে তাদের যৌনচাহিদা মেটানোর জন্য। টাকার অঙ্কটাও তারা বেশ ভালই দেয়। আর তুই তো বুঝতেই পারছিস তোর মাকে কেন সবাই পছন্দ করবে। আন্টির যা মাই এর সাইজ আর পাছার দাবনা দুটো! এনাল সেক্স এর জন্য এর চাইতে উপযুক্ত আর কি হতে পারে? সব মেয়েরা এনাল করতে দেয় না। আর তোর মার যা শরীর তা অনায়াসে দু তিন জন পুরুষকে তৃপ্তি দিতে পারঙ্গম। তুই ভেবে দেখে আমাকে জানা।
আমার তখন না ছিল ঘর না ছিল কোন টাকা পয়সা। কাজেই আমি নিরুপায় হয়ে এবং কিছুটা যৌনকাতর হয়েই মাকে দিয়ে এসব করানোর সিদ্ধান্ত নিলাম। আমি রানা কে আমার সম্মতির কথা জানালাম। রানা আমাকে সুখবর দিল দুদিন বাদেই। মিষ্টার ফাহিম নামে এক ভদ্রলোক আছেন ওদেরই ব্যাবসা পার্টনার। তিনি একজন পার্সোনাল সেক্রেটারী কাম সুন্দরী নারী খুঁজছেন। ওঁর কিছু বন্ধুবান্ধব আছেন যারা একসাথে প্রায়ই সেক্স পার্টি করে থাকে। ওর আগের সেক্রেটারীটা চলে গেছে। সে প্রতিদিন সকালে তাকে সুন্দর করে ব্লোজব দিত। ফাহিম তার গুদ জিব দিয়ে চেটে খেত মজা করে। বিবাহিতা মেয়েটা দারুন সেক্সী ছিল। ওর হাজব্যান্ড অন্যত্র বদলী হওয়ায় ওকে চলে যেতে হয়। ফাহিম মাকে দেখে দারুন পছন্দ করল। মার লেখাপড়া কম হলেও শরীর আর রূপের বদৌলতে মা পাশ করে গেল। মাকে মাসিক দশ হাজার টাকা বেতনে চাকুরী দেয়া হল।
 প্রথম প্রথম মা ইতস্তত করলেও অচিরেই বুঝতে পারল কি কারনে তাকে চাকরী দেয়া হয়েছে। মা আমার কাছে সব গোপন করে তার বসের সব আবদার মেনে নিতে লাগল। রানা আমাদের থাকার ঘর থেকে শুরু করে সব কিছু ঠিক করে দিল। মার মত এমন সুন্দরী ডবকা সেক্সী বাধ্য সেক্রেটারী ঠিক করে দেবার জন্য রানাকে ফাহিম সাহেব বারবার ধন্যবাদ জানাল। রানা জানাল যে সে তার বন্ধুর মা, উনি যেন একটু খেয়াল রাখেন।
ফাহিম সাহেব মাকে তার রুমে প্রায়ই এটা সেটা করতেন। একটু বুকে হাত দেয়া, কিস করা ছাড়াও মাকে তিনি অর্ধনগ্ন করে কোলে বসিয়ে মার সতীত্ব হরন করতেন। মা নির্দ্বিধায় সব করতে দিত তাকে। কিন্তু অফিসে কাজের ফাঁকে আর কতক্ষনই বা এসব করা যায়। কখন আবার কে এসে পড়ে তার ঠিক নেই। কাজেই উনি দীর্ঘ সময় ধরে মাকে করার জন্য উন্মুখ হয়ে ছিলেন। রানাকে উনি সে কথা জানালেন। রানা তাকে আমাদের বাসায় অথবা রানার বাসায় করার পরামর্শ দিল। ওনার নিজের বাসায় ওনার বাবা মা আত্তীয় স্বজন আছে। অবশেষে আমার বাসাতেই মাকে করবে ঠিক হল।
আমি যে ঘরেই ছিলাম সেটা মা বা মি.ফাহিম কেউ জানত না। আমি আমার উপস্থিতি জানালাম না তাদেরকে। চুপ করে রইলাম আমার ঘরে অন্ধকারে। ঘরে ঢুকেই ফহিম মাকে বিবস্ত্র করতে শুরু করল। বলা বাহুল্য মাও তাকে একদম বাধা দিল না। মার উর্ধাঙ্গ উন্মুক্ত করে সে মার মাই নিয়ে খেলতে লাগল। মার সুডৌল স্তনদুটো নিয়ে সে চুম্বন করতে করতে উন্মাদ হয়ে উঠল। আমি আড়ালে বসে সব দেখছিলাম অবাক হয়ে। মেয়েমানুষ সত্যিই কি বেহায়া! মার সতীত্ব এভাবে হরন হতে দেখে আমি বেশ পুলক অনুভব করলাম।

মা তার উন্মুক্ত স্তন মর্দন ও চুম্বন শেষ করিয়ে ফাহিমের প্যান্টের চেইন খুলে তার বিশাল বাড়া মুখে নিতে একটুও দ্বিধা করল না। মা তার বিরাট ল্যাওড়া মুখে নিয়ে চুষতে লাগল
পরম আনন্দে। মুখ দিয়ে উমম ম্মম শব্দ করছিল মা আনন্দের আবেগে। মার স্তন জোড়া বেকায়দা ভবে উন্মুক্ত হয়ে ছিল মার তাতে কোন লজ্জাও নেই। বরং পরপুরুষের পুরুষাঙ্গ মুখে নিয়ে চুষতে মার একটুও ইতস্তত করছিল না। লোকটার বিরাট ধোনের মাথাটা মা সুন্দর করে চুষছিল আর মাঝে মাঝে নিজের মুখের উপরে বাড়ি মারছিল মজা করে করে। লোকটার ধোনের গোড়া হাতে নিয়ে মা তার ধোন চুষেই চলেছে মহা আনন্দে।
 ধোন চোষা শেষ করে লোকটা মার প্যান্টি সরিয়ে মার কাল গুদের পাপড়ি ঠেলে গুদের ভেতরে তার ধোন ভরে ঠাপ মারতে আরম্ভ করল। মা আস্তে আস্তে চিৎকার করছিল আনন্দে। দারুন সেটিং হয়েছিল ওদের পরস্পরের যৌনাঙ্গের সাথে যৌনাঙ্গের। প্রথমে পেছন থেকে ঠাপ মারলেও পরে মাকে ড্রইং রুমের টেবিলের উপরে বসিয়ে সামনে থেকে মার গুদ চুদতে লাগল ফাহিম সাহেব। ফাহিম সাহেবের বয়স ত্রিশ আর মার হবে চল্লিশ। কিন্তু ওদের গুদে ধোনে সঙ্ঘর্ষ সেই বয়সের বাধা মানছিল না মোটেও। ফাহিম সাহেব মার গুদের ভেতরে কিছুটা বীর্যপাত করে বাকিটা গুদের বাইরে ফেলল। মার কাল গুদের দরজায় ফাহিম সাহেবের সাদা বীর্য লেগে ছিল বীর্যপাত সমাপ্ত হবার পরে।

ফাহিম মাকে আরো দুবার করল সেদিন রাতে। মা তাকে আর করতে বারন করল কেননা আমি চলে আসব কিছু পরেই। মা নিজেও তৃপ্তি পেল দারুন তিন বার গুদ মারিয়ে আর বীর্যের স্বাদ পেয়ে। সেদিনের মত ওদের যৌনলীলা সেখানেই সমাপ্ত হল। আগামীকাল ফাহিমের একটা ইম্পর্টেন্ট মিটিং আছে। কাজেই তাকে ছুটতে হল। মাকে সে কাল সকাল সকাল অফিসে যেতে বলল।

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন