বৃহস্পতিবার, ২৪ জানুয়ারী, ২০১৩

১৯# বিয়ের অনুষ্ঠানে তিনজন মিলে আমার মায়ের গুদ মারার গল্প

গত পর্বে মার ডাবল বাড়া গুদে নেবার গল্প পড়ে অনেকেই আমার মাকে দিয়ে আরো চোদাচুদির গল্প লিখতে উৎসাহ দিয়েছেন, অনেকেই মাকে চুদতে চেয়েছেন। আপনাদের সবাইকে জানাই অনেক ধন্যবাদ।



আসলে মাকে দিয়ে অনেক বেশী বেশী চোদাচুদি করানোর ইচ্ছা থাকলেও বাস্তবে তা

সম্ভব হত না নানা কারনে। একবার  কেউ জেনে গেলে কি সর্বনাশ হবে তা আপনারা

নিশ্চয়ই বুঝতে পারছেন। মার বয়স ৪০ বছর আর আমার ২২ চলছে। বাবা প্রজেক্টের

কাজে বেশীরভাগ সময়ই ঢাকার বাইরে থাকত। কিন্তু তাহলেও বাইরের লোকজন ঘরে এনে মার গুদ মারতে দেয়াটা নিরাপদ ছিল না। পাড়া প্রতিবেশীসহ অনেকেই সন্দেহ করতে পারে। এজন্যই যারা আমার মাকে চুদতে চান তারা দয়া করে নিজেদের বাসা বা অন্য কোন নিরাপদ জায়গায় নিয়ে মাকে যতখুশী গুদ মারতে পারেন।



মার গুদের এত খদ্দের থাকা সত্ত্বেও তাই আমি মাকে যথেষ্ট পরিমানে বাড়ার স্বাদ গ্রহন করাতে পারতাম না। শত হলেও মার ভাল মন্দের ভার আমার উপরেই ছিল। কিন্তু সুযোগ যে একেবারে পাওয়া যেত না তা নয়। এই যেমন সেদিনই মাকে এক পার্টিতে নিয়ে গিয়ে পার্টির ফাকে দুজন ক্লায়েন্ট এর সাথে মিলে কি চোদাটাই না চুদলাম ভাবতেও উত্তেজিত হয়ে উঠি! আজ আপনাদেরকে সে গল্পই শোনাব।



ঘটনাটা ছিল এক বিয়ের অনুষ্ঠানে। মার এক বান্ধবীর দেবরের বিয়ে। ঘটনাচক্রে ঐ দেবরের দুজন বন্ধু সেখানে ছিল যারা মার গুদ মেরেছিল এর আগে। মাকে ও আমাকে সেই অনুষ্ঠানে দেখেই ওরা  মনস্থির করল মাকে চুদবে বিয়ের অনুষ্ঠানের ফাঁকে। ওরা আমাকে ডেকে ওদের ইচ্ছার কথা জানাল। আমাকে এও বলল যে উপরের তলাতে ঘর আছে মাকে যেখানে নিয়ে ওরা নিরিবিলি উলঙ্গ করে গ্রুপ ফাকিং করতে চায়। আমি প্রথমে আপত্তি করলে ওরা আমাকে ব্লাকমেইল করল যে মার সব কুকীর্তি ফাঁস করে দেবে সবার কাছে। আমি অগত্যা ওদের প্রস্তাবে রাজী হলাম। মাকে

ওদের কথামত স্থানে নিয়ে আসব কথা দিলাম।



বরযাত্রীর সবাই যখন খাওয়া শেষ করে বিয়ের সামাজিকতায় ব্যাস্ত তখন আমরা উপরের ঘরে মাকে নিয়ে ব্যাস্ত। রাজীব ও হিমেল এর আগে মাকে টাকা দিয়ে চুদেছিল এক হোটেল এ। এবারে এভাবে মাকে ফ্রি চোদার সুযোগ পেয়ে দুজনেই আহলাদে আটখানা হয়ে গেল। ওদের দুজনের বয়স ২৪ কি ২৫ হবে। মার মত এমন ৪০ বছরের ডবকা চোদন খাওয়া মাই পাছা ভারী মাগীর শরীর ওদের মত যুবক ছেলেদের জন্য সোনায় সোহাগা যেন। বিনা পয়সায় মার মত এমন সেক্সী মাংসের স্বাদ পাওয়া রীতিমত সৌভাগ্যের ব্যাপার।



ওরা আমাকেও আমন্ত্রন জানাল মার গুদ মারার জন্য। বিয়ে খেতে এসে তিনজন ছেলেকে দিয়ে গুদ চোদাতে হবে মা কখনও চিন্তাও করেনি।



মাকে আগে সম্পূর্ণ উলঙ্গ করা হল। দরজা ভাল করে বন্ধ করে দেয়া হল। সবাই নীচে

বিয়ে নিয়ে ব্যাস্ত। কাজেই কেউ ঘুন্নাক্ষরেও কিছু টের পাবে না এখানে কি করছি আমরা।

রাজীব আমাকে কথা দিল আজকের বা মার বেশ্যাগিরির কথা ওরা সম্পূর্ণ গোপন

রাখবে। আমি ওদেরকে প্রাণভরে মার গুদ মারতে অনুমতি দিলাম।



প্রায় তিন ঘন্টা আমরা মার গুদ চুদলাম। আমরা তিনজন পালা করে করে মার গুদে আমাদের বাড়া দিলাম। কেউ বা আবার মার মুখ চুদলাম কেউ মার মাই নিয়ে খেলা করলাম। হিমেল মার পোদটাও মারল বেশ খানিকটা সময় ধরে। একটা পর্যায়ে হিমেল মার পোদে, আমি মার গুদে আর রাজিব মার মুখে বাড়া দিয়ে তিনজন মিলে মার তিন ফুটোতে বাড়া দিয়ে চুদলাম আমরা। সে এক দেখার মত দৃশ্য। আমরা তিনজন মিলে বীর্য ফেলে মার সর্বাঙ্গ ভাসিয়ে দিলাম। মার মুখে, চোখে, বুকে, পেটে, পোদের ভিতরে, গুদে এমন কোন জায়গা নেই যেখানে না আমরা বীর্যপাত করেছি। ঐ বদ্ধ ঘরে আমরা মার নগ্ন দেহের প্রতিটি ইঞ্চি উপভোগ করলাম। মার শরীরের সর্বত্র আমরা আমাদের বাড়ার স্পর্শ অনুভব করলাম।



আমরা তিনজন মিলে মার গুদ, পোদ ও মুখে বেশ কয়েকবার করে বীর্যপাত করলাম। মা এত বেশী উত্তেজিত হয়ে উঠল যে আমরা বুঝতে পারলাম আজ মাকে ফ্যাদা না খসিয়ে রেহাই নেই। আমরা তাই মাকে বেশী বেশী করে চোদন দিতে লাগলাম গুদে। আমাদের মোটা বাড়ার মুন্ড দিয়ে মার গুদের ভেতরে জরায়ুর মুখে আঘাত করতে লাগলাম। একজনের পর আরেকজনে বাড়ার স্বাদ পেয়ে মা আর নিজেকে সংবরন করতে পারল না। সারা ঘর ভাসিয়ে বীর্যপাত করল। মার মুখে আমরা তিনজন মিলে মাল ফেললাম আমাদের।

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন