বৃহস্পতিবার, ২৪ জানুয়ারী, ২০১৩

১৮# আমার সেক্সী মায়ের গোপন চোদাচুদি

আজ আপনাদের সামনে একটি সত্যি ঘটনা উপস্থাপন করব, গল্পের নায়িকা আমার

সরলা যৌবনবতী ডবকা মা ডোরা।

মার বয়স তখন চল্লিশ ছুঁই ছুঁই! বাবা সরকারী চাকুরীর কারনে বদলী হয়ে অন্য

জেলায় ছিলেন। আমি তখন কলেজে পড়ি। বাবার অনুপস্থিতিতে মা অন্য অনেক

পুরুষকে তার যৌনাঙ্গকে উপভোগ ও আদর করতে দিত। প্রথমে আমার ধারনা ছিল

হয়ত মার প্রেমিকের সংখ্যা মাত্র একজন। পরবর্তীতে আরো অনেককে দেখে আমার

এ ভূল ভেঙ্গেছিল। মা পালা করে তার প্রেমিকগনকে তার গুদ মারতে দিত। এবং এ সবই করত মা সম্পূর্ণ গোপনে। কোন অর্থের বিনিময়ে নয় অর্থাৎ সম্পূর্ণ আনন্দলাভের উদ্দেশ্য মা এই অবৈধ প্রেমলীলা করত।



চারিত্রিক এই দুর্বলতা বাদে মা এমনিতে ছিল খুবই ভাল মহিলা। খুবই বন্ধুত্বপরায়ন ও সংসারী নারী। বাবা এজন্য মার উপরে সব দায়িত্ব দিয়ে নিশ্চিন্তে ছিল। তবে মা সব কাজ করলেও কাজের ফাঁকে বাজার বা মার্কেটিং করতে গিয়ে তার প্রেমিকদের আস্তানায় গিয়ে নগ্ন হয়ে যৌন সুখে লিপ্ত হত ঘন্টার পর ঘন্টা! আমি নিজে মার এসব অনৈতিক প্রেমলীলার একজন প্রত্যক্ষদর্শী।



মাকে চোদাচুদি অনেক করতে দেখেছি লুকিয়ে লুকিয়ে। কিন্তু এই প্রথম সেদিন মাকে ডাবল পুরুষের স্বাদ নিতে দেখলাম একইসাথে। অর্থাৎ মা কি পরিমান লম্পট নারীতে রূপান্তরিত হয়েছিল তা বুঝতেই পারছেন।



My pussy is wet and burning hot for your fat cocks! Please wait for my son to leave the house…I will let u know when! I am now going to the toilet and rub my pussy…..!!!



আমি যখন মার মোবাইলে এই মেসেজগুলো পড়ছিলাম মা তখন সত্যি সত্যি বাথ্রুমে ছিল। ঠিক করলাম আজ বাইরে তেমন কাজ নেই তাই বসে বসে দেখব মার কান্ডকারখানা। যেই ভাবা সেই কাজ...

মাকে আমি বাইরে থেকে বললাম যে আমি বাইরে থেকে দরজা লক করে চলে যাচ্ছি। ফিরতে রাত হবে। মা যেন চিন্তা না করে। মা আমাকে জিজ্ঞাসা করল আমি কখন ফিরব। তখন বাজে বেলা চারটা। আমি ইচ্ছা করে বাড়িয়ে মাকে বললাম আমার ফিরতে দশটার বেশী বাজবে। মা যেন খেয়ে নেয়। মা আমাকে বেশী কিছু না বলে বলল ‘আচ্ছা ঠিক আছে’। এর অর্থ ‘যাক বাবা অনেকটা সময় পাওয়া গেল, খায়েশ মিটিয়ে গুদ মারান যাবে!!’



বাথরুম থেকে বেরিয়ে মা ওদেরকে ফোন করে বলল আসতে। মা বাথ্রুমে সত্যি সত্যি গুদে হাত দিয়ে আনন্দ করছিল কেননা মার পড়নে একটা পাতলা ব্রা ছাড়া আর কোন কাপড় ছিল না। মার নগ্ন শরীরটা দেখে আমার নিজেরই বাড়া ঠাটিয়ে ওঠে। আপনাদের কথা নাহয় বাদই দিলাম।



মার এই প্রেমিকের বয়স পয়ঁত্রিশ বছর। সে এক সুপারমার্কেটের ম্যানেজার। শপিং করতে গিয়ে মার পরিচয় হয় এই লোকের সাথে। বিয়ে থা করেনি লোকটা। সুন্দরী মেয়ে

কাষ্টমারদের লাগিয়ে বেড়ায়। মার সাথে দেখা হবার পর থেকে মাকে সে নিয়ম

করে চুদত। অন্য কাউকে এতবার সে চুদতে পারেনি। কেননা মার মত নিরাপদ আর

নির্ঝঞ্ঝাট আর কাউকে পাওয়া যেত না। মার অভিজ্ঞ বয়স আর অনাবিল সেক্সী শরীর

এর লোভ তাকে মার নিয়মিত প্রেমিকে পরিনত করেছিল। সেক্সের ব্যাপারে সে ছিল যেমন

অভিজ্ঞ মাকে সে সেরকম ভাবেই ব্যাবহার করত।



আমি ঘরের ভেতরে লুকিয়ে ছিলাম। মার প্রেমিক যথাসময়ে চলে এল। সাথে তার এক বন্ধুকে নিয়ে এসেছে আজ। উদ্দেশ্য মাকে দুজন মিলে চুদবে। মা প্রথমটায় রাজী না হলেও পরে আর না করতে পারেনি ডাবল বাড়া নেবার অভিজ্ঞতার লোভে। মার প্রেমিকের নাম ছিল সজল আর তার বন্ধুটির নাম সোহেল। মা ওদের থেকে বয়সে বড় হলেও মাকে ওরা নাম ধরে অর্থাৎ ‘ডোরা’ বলেই সম্বোধন করছিল।



-হাই ডোরা!

-হাই সজল। কেমন আছ?

-ভাল আর থাকি কি করে বল? তোমার গুদ মারতে না পারলে কি ভাল থাকা যায়?

মা লজ্জায় লাল হয়ে গেল একথা শুনে।

-ছিঃ কি যে বল না তুমি।

-হা হা হা!! দেখলি সোহেল ডোরা কেমন লাজুক মেয়ে।

-বাই দা ওয়ে সজল দিস ইজ ডোরা মাই সেক্স মেশিন এন্ড ডোরা দিস ইজ মাই বেষ্ট ফ্রেন্ড সোহেল। এন্ড উয়ি আর গোইয়িং টু ফাক ইউ টুগেদার ইন ইউর লাভলী লাভ হোলস!



মা ওদের সামনে প্রথমে নগ্ন হয়ে পর্ন তারকা দের মত করে পোজ দিয়ে নিজের দেহবল্লরী প্রদর্শন করল। সোহেল ও সজল দুজনেই হাত তালি দিয়ে মাকে প্রশংসা করল। মা তার মাই পাছা ভারী ডবকা শরীর খানা দুলিয়ে দুলিয়ে ওদের কামকে জাগ্রত করে তুলছিল। সজল মাকে নির্দেশ দিচ্ছিল পা তুলে গুদ দেখাতে, পাছা কেলিয়ে বসে নিম্নাঙ্গ প্রদর্শন করতে ওদের সামনে। এরপর মা যা করল সজলের অনুরোধে তা শুধু পর্নোছবিতেই নায়িকারা করে থাকে। মা গুদ কেলিয়ে রেখে ওদের সামনেই মূত্র ত্যাগ করতে লাগল। মার সম্পূর্ন নগ্ন শরীরে দু পা ফাঁক করে পেশাব করার সেই দৃশ্য দেখলে যে কেউ জ্ঞান হারাবে। এত অপূর্ব কোন দৃশ্য আমি আগে কখনও দেখিনি। সজল ও সোহেল ওদের মোবাইলের ক্যামেরাতে সেই দৃশ্য বন্দী করে রাখল। মার মূত্র ত্যাগ শেষ হলে সোহেল এসে মার মুত্রদ্বারটা ভাল করে চেটে মূত্র পরিস্কার করে দিল। মার অম্ল মধুর মূত্রের স্বাদ পেয়ে সোহেল ধন্য হল। চেটে খেল সে। এরপর সে মার গুদ খেতেই শুরু করে দিল। সম্পূর্ন অচেনা একজন পুরুষ ও আরেকজন পরপুরুষের কাছে মা নগ্ন হয়ে নিজের যৌনাঙ্গ উপভোগ করাচ্ছিল কোন লাজ লজ্জার তোয়াক্কা না করে। ওরা দুজনেই ততক্ষনে মার গুদে আঙ্গুল চালানো এবং জিব দিয়ে চাটাচাটি শুরু করে দিয়েছিল। মা আনন্দের আতিশুয্যে মুখে আনন্দসূচক শব্দ করছিল। মার গুদটা রসে পিচপিচ করছিল। ওদের দুজনের ক্ষুধার্ত জিব তখন মার গুদ থেকে তৃষ্ণা মেটাতে ব্যাস্ত। মার মত এত বড় গুদ সামলাতে আসলে ডাবল জিহবাই দরকার ছিল আরো আগে থেকেই।

পর্ব ২

মা সজলে বাড়া মুখে নিয়ে চুষছিল। সজল মার চুল মুঠি করে ধরে মার মুখে নিজের

বাড়া দিয়ে মার মুখ চুদছিল মজা করে। মার গলার গভীরে গিয়ে সজলের বাড়ার মাথা

আঘাত করলেও মার তাতে কোন বিকার ছিলনা। মা  ডিপ থ্রোট নিতে অভ্যস্ত ছিল।



সোহেল কনডম পরে মার গুদ মারছিল মহা আনন্দে। অন্য সময় না পরলেও প্রেগ্নেন্ট হবার রিস্ক থাকলে মা কন্ডম ছাড়া চুদতে দিত না কাউকে। এ ব্যাপারে মা সচেতন ছিল। অবশ্য কনডম খুলে মার দেহের বাইরে শরীরের উপর বীর্যপাত করাতে কোন আপত্তি ছিল না মায়ের।



সোহেল অনেকখন মার গুদ মারার পরে এবারে সজল মার গুদ মারতে শুরু করল। সোহেল কনডম খুলে মার মুখে বাড়া ঘষতে শুরু করল। একদিকে নীচে মা সজলের বাড়ার ঠাপ খাচ্ছে আর অন্যদিকে সোহেল মার মুখে বাড়ার মাথা দিয়ে আঘাত করছিল। সে এক দেখার মত দৃশ্য। মার স্তন দুটো বেহায়ার মতন ঝুলে থেকে অনাবৃত অবস্থায় বের হয়ে ছিল। সোহেল মার অব্যবহৃত স্তন যুগলে হাত দিয়ে মর্দন করতে লাগল।



ওরা দুজনই মার মুখের উপরে আর স্তনে বাড়া ঘষতে ঘষতে বীর্য বর্ষনে মাকে গোসল করাল। মার সারা মুখ আর স্তন ওদের ঘন গরম বীর্যের বন্যায় ভেসে গেল। অনেকদিন ওরা কোন চোদনলীলা বা বীর্যপাত করেনি বোঝাই যাচ্ছিল। মা ওদের বীর্যমাখা ধোন চেটে চুষে পরিস্কার করে দিল। বীর্য খেতে মা দারুন পছন্দ করত বোঝা গেল।



সজল এবার এক অভিনব বুদ্ধি বের করল। মার গুদে সে ডাবল বাড়া একইসাথে ঢোকানোর প্রস্তাব করল। মা আগে কখনও এটা করে নি। সজল থ্রি এক্স এ এমন দেখেছে অনেকবার। একই গুদে দুটো মোটা তাজা বাড়া নেয়া চাট্টিখানি কথা নয়। মা এর বদলে ওদেরকে মার গুদ ও পোদ একসাথে মারতে বলল। পোদ মারার আমন্ত্রন পেয়ে সজলের বাড়া লাফিয়ে উঠল। ওরা মার গুদ ও পোদ দুটোতেই একসাথে বাড়া ঢোকাবে ঠিক করল। এক ফুটোতে দুই বাড়া!

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন