শুক্রবার, ২৫ জানুয়ারী, ২০১৩

৫৮# হুজুর আমাকে আরবি পড়তে দিয়ে আমার আম্মুকে চোদে

আমার নাম পিয়াল । আমি ক্লাস সেভেনে পড়ি । আমাকে আরবি পড়ানোর জন্য হুজুর ঠিক করলেন আমার বাবা । ঠিক সকাল আটটার সময় হুজুর আমাকে পড়াতে আসেন । আমার বাবা সোয়া আটটার সময় অফিসের উদ্দেশ্যে বের হয়ে যায় । বাসায় তখন আমি, আম্ম এবং হুজুর ছারা আর কেও থাকে না । যাইহোক, যেদিন হুজুর আমাকে প্রথম পড়াতে আসলেন সেদিন বাবা অফিসে বের হয়ে যাবার পর আম্মু হুজুরের জন্য নাস্তা নিয়ে আসল, আম্মুর পরনে একটা স্লিপলেস সাদা হালকা হাটু পরযন্ত নাইটি, এতটাই হালকা যে আম্মুর শরীরের সবকিছুই দেখা যাচ্ছিলো, এই যেমন দুদুর গোল কাল জায়গাটা, দুদুর বোটা উচু হয়ে আছে, নাভী, গুদের বাল, গুদের খাজ সবই দেখা যাচ্ছে। হুজুর আম্মুর উপর থেকে নিচ পরযন্ত বারবার লোভাতুর দৃষটিতে তাকচ্ছে। আম্মু আড় চোখে হুজুরের চোখের দিকে তাকিয়ে, কড়া গলায় বলে আম্মুঃ হুজুর আপনে আমার ঘরে আসেন হুজুর ঢোক গিলে বলে হুজুরঃ জী আসি, পিয়াল তুমি আলিফ বে তে ছে পড়তে থাক আমি আসতাছি। হুজুর আমাকে আরবি পড়তে দিয়ে ভয়ে ভয়ে উঠে আম্মু পিছপিছ গেল। এদিকে আমি ভাবলাম আম্মু মনে হয় হুজুরকে অনেক বকা বকি করবে। ছোটদেরতো এসব বিষয়ে অনেক কৌতুহল থাকে তাই আমিও উঠে আম্মুর ঘরের দিকে গেলাম হুজুরকে আম্মু কি বলে শোনার জন্য। আমি আম্মু ঘরের কাছে যেতেই শুনলাম আম্মু হুজুরকে কঠিন গলায় বলছে আম্মুঃ দড়জা আটকায় দেন হুজুর ভয়ে ভয়ে দড়জা আটকে দিল। আম্মুর ঘরের একটা জানাল আটকেনো যায় না আমি মাঝে মাঝে ঔ জানালা দিয়ে আম্মু আর আব্বুর চুদাচুদি দেখি। আমি তারাতারি সেই জানালার কাছে গিয়ে পরদা ফাক করে ভেতরে দেখতে লাগলাম।
আম্মুঃ (কঠিন গলায়) কি ব্যপার আপনে একজন হুজুর হয়া আমার গা গতরের দিকে চাইয়া চাইয়া কি দেহেন
হুজুরঃ ছি ছি নাউজুবিল্লাহ এগেলান কি কন আমি আপনের গতরের দিক চামু ক্যা
আম্মুঃ আমিওতো হেইডাই জিগাই আপনে আমার গতরের দিক চান ক্যা
হুজুরঃ আমিতো আপনের গতরের দিক চাই নাই
আম্মুঃ আমি কি তাইলে মিছা কথা কইতাছি
হুজুরঃ না না আপনে মিছা কথা কইবেন ক্যা
আম্মুঃ তাইলে আপনে আপনে আমার গতরের দিক চাইছেন
হুজুরঃ আমি হাসা কইতাছি আমি আপনের গতরে চাই নাই
আম্মুঃ আপনে একবার কইতাছে আমি মিছা কথা কই নাই আবার কইতাছেন আমার গতরে চান নাই কোনডা সত্যি
হুজুরঃ আমারে আপনে মাফ কইরা দেন
আম্মুঃ হের মানে আপনে আমার গতরে চাইছেন
হুজুরঃ আপনের গতরে আমার চোখ পইরা গেছে আমি ইচ্ছা কইরা চাই নাই
আম্মুঃ আমি যদি মাইনষেরে কই হুজুরে আমার গতরে নজর দেয় তাইলে কি হইব
হুজুরঃ আপা আমারে মাফ কইরা দেন
আম্মুঃ মাফ করবার পারি এক শরতে
হুজুরঃ শরতে রাজি আমি আর আপনর গতরে চামু না
আম্মুঃ ধূর হালা এত বেশি বুজঝ ক্যা তোরে কি আমি কইছি শরতডা কি
হুজুরঃ জি না আমার আবার ভুল হয়া গেছে আমারে মাফ কইরা দেন
আম্মুঃ আচ্ছা তাইলে হুনেন শরতডা হইল আমারে আপনে চুদবেন
হুজুরঃ কি কইলেন আপা ????
আম্মুঃ আমারে অহন চুদবেন নাকি মাইনষেরে কয়া দিমু
হুজুরঃ না না মাইনষেরে কইবেন ক্যা, আপনেরে চুদা লাগব! আলহামদুলিল্লাহ!
বলেই হুজুর আম্মুকে বুকের সাথে জরায় ধরে চুমাতে শুরু কোরলো, আম্মুও হুজুরকে জরায়ে ধরে চুমাতে শুরু করল, হুজুর আম্মুকে বলল
হুজুরঃ আপনের গতর দেইখা আমার চোদন আমার মাথায় উইঠা গেছে আগে আমার ধোন দিয়া আপনের ভোদাডার ইচ্ছামত চুইদা নেই নাইলে পাগল হয়া যামু
আম্মুঃ আপনের যা ইচ্ছা তাই করেন, কইরা কইরা আমার ভোদার আগুন নিভান।
বলতে দেরি করতে দেরি হুজুর এক টানে আম্মুর ম্যাক্সি খুলে ফেলল এরপর নিজের পাঞ্জাবী ও পায়জামা খুলে ফেলল ল্যাংটা আম্মুকে দেখে হুজুর বলে ফেলল হুজুরঃ ওরে আল্লারে আমারে এ কি মাগি দিলারে আলহামদুলিল্লাহ আলহামদুলিল্লাহ আম্মুঃ আমাকে আপনের পছন্দ হইছে হুজুর হুজুরঃ খুব খুব মাশাল্লাহ বলেই হুজুর পাগলের মত আম্মুর দুদু চাটতে শুরু করল পেটে গুদে রানে চুমাতে শুরু করল, আম্মু বলল আম্মুঃ আমার গুয়াডা একটু চাইটা দেননা হুজুর হুজুরঃ চাটতাছিগো আপা চাটতাছি বলেই হুজুর আম্মুর গুদে জিহবা দিয়ে চাটতে লাগলো, কিছুক্ষন চাটার পর এমন এক চোসা দিল যে আম্মু শক্ত হয়ে গেল আর দুই হাত দিয়ে হুজুরের মাথা এমন ভাবে চাইপে ধরল যেন পুরা মাথাই গুদর মধ্যে ঢুকায় ফেলবে, আর আম্মু মনে হয় ভুলেই গেছে যে আমি যে বাসায় আছি, কারন এত জোরে খিস্তি করতে লাগলো যে, যেকোন ঘর থেকে আম্মুর আওয়াজ শোনা যাচ্ছিলো আম্মুঃ আহঃ আহঃ ওহঃ ওহঃ ইরে ইরে ইরে ইরে আআআআআআআআআহঃ ওরে বাবারে ওরে বাবারে ওরে মারে ও আল্লাগো আমারে তুমি এইডা কি জিনিস দিলা উমমমমম এই ভাবে চিল্লায় চিল্লায় খিস্তি মারতে লাগল আর হুজুর মনে হয় মৌচাক থেকে মধু একবারে সব চাইটে খায় ফেলবে, এমন চোসাই চুসতেছে। বেশ কিছুক্ষন চোসার পর আম্মু বলল আম্মুঃ আমার রস বাইর হইলোগো হুজুর এরপর আম্মু হুজুরের মাথা আরও জোরে গুদের সাথে ঠাইসে ধরল তারপর আম্মু চরম সুখে চোখ বন্ধ করে তিন চারবার কেপে উঠল। হুজুর আম্মুর গুদ মুখ তুলল আর আম্মু ঠাস করে বিছানায় শুয়ে পরল। হুজুরের ঠোটে আর ঠোটের নিচের দাড়িতে রস লেগে আছ, হুজুর বলল হুজুরঃ কি ভোদাগো আপনের ভাবি চাইটা অনেক মজা পাইলাম, এইবার আমার ধোনডা একটু চাটেন হুজুর বিছানায় উঠে আম্মুর মাথার দুই পাশে হাটু গাইরে বসে আম্মু মুখে ধোন মুখে ধরার সাথে সাথে আম্মু মুখে নিয়ে ললিপপের মত চুসতে শুরু করল, হুজুর আম্মুর মুখেই ঠাপ মারা শুরু করল এভাবে কিছক্ষন চলার পর হুজুর আম্মুর মুখ থেকে ধোন ছারিয়ে নিয়ে বলল হুজুরঃ অহন আহেন আপনের ভোদার আগুন নিভাই আম্মুঃ আপনের যা ইচ্ছা তাই করেনগো হুজুর, আমি এহন আপনের কেনা দাশীগো হুজুর বলেই আম্মু দুই উচু করে ফাক করল আর হুজুর আম্মুর গুদে ধোন সেট করে কোমর দিয়ে দিল এক রাম ঠেলা হুজুরের আট ইনচি ধোন পুরাটা আম্মুর গুদে ভরে গেল, আম্মু বলল আম্মুঃ আহ ম্যাল দিন পরে ধনে আমার গুদটা ধোন দিয়া ভইরা গেলগো হুজুর হুজুরঃ ক্য আপনের বরের ধোনে ভোদা ভরে না । আম্মুঃ ধূর হ্যার ধোন আমার গুদের কোনায় পইরা থাকে, দুই ঠ্যালাতেই মাল বাইর কইর দেয় হুজুরঃ নাউজুবল্লাহ কনকি আপনের মত মাগির দুই ঠেলায় কাম হয় নাকি আম্মুঃ তাইলে বোঝেন আমি কিয়ের মধ্যে আছি হুজুরঃ আর দুঃখ লইয়েন না আমি আপনের সব খায়েস মিটায় দিমু আম্মঃ অহন কি খালি কথাই কইবেন নািক চুদবেন সাথে সাথে হুজুর রাম ঠাপের ঝর চালানো শুরু করল আম্মুর গুদের ভেতর, হুজুরের ধোন আম্মুর গুদের রসে মাইখে গেছে, গুদৃর ভেতর ধোন একবার ঢুকছে আবার টাইনে বের করছে আবার ঠেলা মাইরে ঢুকাচ্ছে। আম্মুঃ আহ আহ উহ উহ ওমারে ওবাবারে ঠাপান হুজুর আরও জোরে জোরে ঠাপান ঠপায় ঠাপায় আমার গুদ ছিরা ফেলনগো হুজুর, আমার ভোদা দিয়া পেটে বাচ্চা ঢুকায় দেনগো হুজুর, কতকাল পরে এরাম সুখ পাইতাছিরে, ও পিয়ালের বাপ দেইখা যাও দেইখা যাও কেমনে চোদন লাগে। কি সুখরে এভাবে করে আম্মু খিস্তি মারতে লাগল আর হুজুর চুদতে লাগলো । হুজুর একটানা ১৫/২০ মিনিট চুদলো এর মধ্যে আম্মু ৫/৬ বার বলেছে আমার হয়ে গেল আমার হয়ে গেল। হুজুর আম্মুর গুদের মধ্যেই মাল ফেলল, আমি পিছন থেকে দেখলাম হুজুরের পুটকি একবার সংকুচিত হচ্চে একবার প্রসারিত হচ্ছে। এরপর হুজুর আম্মুর বুকের উপর কিছুক্ষন শুয়ে থাকল, তখন তারা ঘনঘন নিশ্বাষ নিচ্ছিল । এই সময় আম্মুর গুদ থেকে হুজুরের মাল বের হয়ে পুটকির দিকে গড়ায়ে পরছিল । কিছুক্ষন পর হুজুর গুদ থেকে ধোন বের করল সঙ্গে সঙ্গে আম্মুর গুদ থেকে আরও মাল বের হল । আম্মু হুজুরের ধোন চাইটে পরিস্কার করে দিল। এরপর আম্মু হুজুরের বুকে মাথা রেখে শুল আম্মুঃ যাক ভোদার জ্বালা মেটাইবার লাইগা একটা হুজুর পাইলাম, আপনের বৌতো গেরামে থাহে আপনের এই ধোনের জ্বালা মিটাইতন ক্যামনে হুজুরঃ ক্যা মাগি ভারা কইরা লাগাই আম্মুঃ আইচ্ছা আফনের গুনা হয় না হুজুরঃ আরে না দাশী চোদা জায়েজ আছে, আগেতো দাশী টাকা দিয়া কিনন যাইত, অহন মাগী কিন্না চোদা যায় । আম্মুঃ অহন থাইকা আমি আফনের দাশী, পিয়ালের বাপে যতক্ষন অফিসে থাকব আফনে যহন ইচ্ছা আইসা আমারে চোদবেন এভাবে অনেক কথাই চলার পর হুজুর কাপর পড়ল আর আম্মু কাপড় নিয়ে বাথরুমে ঢুকল। এরপর হুজুর আমাকে ছুটি দিয়ে বের হয়ে গেল ।

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন