শুক্রবার, ৪ জানুয়ারী, ২০১৩

১০# আমার সেক্সী মায়ের যৌবনে পাগল মামাতো ভাই রাতুল



গল্পটি আমার মাকে নিয়ে




মার বয়স ৪০ বছর বাবা গত হবার পরে আমি মা তার দুঃসম্পর্কের

এক ভাইয়ের বাসায় এসে উঠলাম আমি আমার সম বয়সী মামাত ভাইয়ের

সাথে থাকি আর মা থাকে আলাদা একা ঘরে

মামা মামী একদিন শহরের বাইরে গেল দুদিনের জন্য আমি রাতুল একই কলেজে একসাথে পড়তাম রাতুল সেদিন শরীর খারাপ বলে কলেজে গেল না

ঘরে ফিরে মার ঘর থেকে কেমন কিম্ভুতকিমাকার শব্দ শুনতে পেলাম ঘরে উঁকি মেরে দেখি মা সম্পূর্ণ নগ্ন দেহে দুপা ফাঁক করে আছে আর রাতুল মার দুপার ফাঁকে যুক্ত হয়ে মাকে যৌনসম্ভোগ করছে ওদের দুজনেরই চোখ বন্ধ থাকায় আমাকে দেখতে পেল না মার বিশাল স্তনদুটো মাঝে মাঝে রাতুলের দেহের আড়াল থেকে উঁকি মেরে নিজের অবস্থান জানান দিচ্ছিল রাতুল মাঝে মাঝে মার স্তনে হাত দিয়ে আদর করছিল মাকে নিজের মার বয়সী মহিলা হওয়া সত্ত্বেও মার মুখে অনবরত চুম্বন করতে দ্বিধা করছিল না ও, মার নিজেও অকাতরে নিজেকে সমর্পন করে দিয়েছিল ওর কাছে

রাতে আমি ঘুমিয়ে পড়ার ভান করলে রাতুল সবাই ঘুমিয়ে গেছে ভেবে চুপিসারে মার ঘরে চলে যেত তারপর রাতভরে মাকে ভোগ করত ওরা দুজনেই প্রাণভরে যৌনলীলা করে তৃপ্ত হত তবেই আমি সব জেনেও কিছুই বলতাম না ওরা যদি নিজেরা পস্পরকে সুখী করতে চায় তো দোষের কি আছে? রাতুল রেগুলার কনডম পরেই মাকে চুদত সুতরাং কোন সমস্যা ছিল না আমি কাজেই রাতুলকে একদিন ডেকে বললাম এত লুকোচুরির কিছু নেই আমার কাছে ওরা যা করছে আমি সবই জানি আমার আপত্তি নেই জেনে খুব খুশী হল ও আমাকে জানাল যে আমরা যখন বাসায় থাকি না তখন নাকি ওর আরেক বন্ধু এসে মাকে করে ওরা দুজন মিলে মাকে মাঝে মধ্যে গ্রুপ সেক্স করে দারুন লাগে নাকি গ্রুপ সেক্স করতে আমাকেও যোগ দিতে বলল মার সাথে গ্রুপ সেক্স করতে, মাকে রাজী করানোর দায়িত্ব ওর আজ রাতেই আমি চাইলে করতে পারি কেননা আজ বাসায় মামা মামী কেউ নেই খালি ঘরে ইচ্ছামত মাকে ভোগ করা যাবে তুই যখন সব জেনেই গেছিস তখন বলছি, আমার ইচ্ছা তোর মাকে দিয়ে থ্রি এক্স করানো।’।

সেরাতে আমরা কিছুই করতে পারলাম না কেননা মামা মামি এসে পড়ল শুধু তাই না, মামির এক বোন সাথে এল যে মার সাথে থাকবে কিছুদিন আমাদের এখানে রাতুল অবশ্য সবাই ঘুমিয়ে পড়লে মাকে রান্নাঘরে নিয়ে উলঙ্গ করে চুদল ভিন্ন স্থানে ওদের চোদাচুদি যথেষ্ট কামদ্দীপক ও দীর্ঘ হল রাতুল বীর্যপাত করল মার সারা দেহে মা রান্নাঘরে সম্পূর্ন ল্যাংটা হয়ে চোদাচুদি করছিল চোদনলীলা শেষ হলে মা কাপড় হাতে নিয়ে উলঙ্গ শরীরেই হেঁটে তার ঘরে গেল মার দেহ থেকে বীর্যমাখা মিষ্টি গন্ধ বের হচ্ছিল রাতুল চোদাচুদি শেষ করে আমার ঘরে ফিরে এসে শুয়ে পড়ল
                               
সেক্সের এবং মার দেহের প্রতি অতিমাত্রায় আসক্তি রাতুলের ক্ষতি ডেকে আনল মাকে যৌনসম্ভোগ করার জন্য ও প্রায়ই কলেজে যেত না ওর একটাই লক্ষ রাতে মাকে নগ্ন করে মার দেহটা ভোগ করা এমনকি দিনের বেলায়ও বাদ দিত না মাকে                 যৌনসম্ভোগ করতে

কলেজের বার্ষিক পরীক্ষায় রাতুল কয়েক বিষয়ে ফেল করল আমি ভাল ভাবেই       সবকিছুতে পাশ করলাম যে রাতুল আগে ছিল ফার্ষ্ট বয়, আজ তার কি অবস্থা মামা মামী           দুজনেই উদ্বিগ্ন হয়ে উঠলেন ছেলের এই অধপতনে

রাতুলের অধঃপতন যে কতখানি  হয়েছে তা তার বাবা মা স্বপ্নেও ভাবে নি এর জন্য অনেকাংশেই আমার মা দায়ী এর শাস্তিও মা পেল অচিরেই

রাতুলের সাথে যে মা সেক্স করত এটাই অনেক বেশি মারাত্নক ছিল কিন্তু রাতুলের আবদারে সাড়া দিয়ে মা তার বন্ধুদেরকেও নিমন্ত্রন করত তার দেহের পসরা নিয়ে দিনের বেলা যখন কেউ বাসায় থাকত না তখন রাতুল তার চার পাচজন বখাটে বন্ধুদের নিয়ে মার সাথে সেক্স পার্টি করত মা সম্পূর্ণ ল্যাংটা হয়ে ওদের সামনে নেচে গেয়ে নিজের শরীর প্রদর্শন করত ওরা মার ছবি তুলত, গায়ে হাত দিত মা নেচে গেয়ে স্ট্রিপ টিজ করত ওদের সামনে তারপরে মা ওদের প্রত্যেকের সাথে নগ্ন দেহে মিলিত হত ওরা পালা করে মাকে চুদত সারা সকাল দুপুর ওরা এমনি করে পার করত

একদিন ওরা সবাই বসে আছে আর মা নগ্ন হয়ে নেচে নেচে ওদেরকে উত্তেজিত করে চলেছে ওদের একজনের বাড়া চুষে দিচ্ছিল মা এমন সময় মামা এসে হাজির মার গুদে ঢোকান ছিল ডিলডো মামার কিছু বুঝতে বাকি রইল না

মাকে তখন তখনি বের হয়ে যেতে বলল মামা কাউকেই কিছু বলল না মামা সবাই জানল মা তার বান্ধবীর বাসায় বেড়াতে গেছে মা আমাকে বিকেলে মোবাইল করে জানাল তার এক বান্ধবীর বাসায় আছে রাতুল আমাকে রাতে সব জানাল রাতুলের এক বন্ধু মাকে তার বাসায় নিয়ে রেখেছে

মা চলে যাবার পর রাতুলের পড়াশোনার উন্নতি হল মা এখন এক মহিলা হোষ্টেলে থাকত দেহব্যবসা করে নিজের খরচ চালাত

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন