শুক্রবার, ২৫ জানুয়ারী, ২০১৩

৩৪# ঘুমের মধ্যে চুপিসারে মা লাগালাম

আমি ধনের মাথায় ভেসেলিন লাগিয়ে নিলাম, আম্মু তখন গভির ঘুমে, অন্ধকার ঘরের ভেতর বাইরের ল্যাম্পপোস্ট থেকে আলো আসছে। আম্মুর উচু সাদা দুধের খাজ দেখা যাচ্ছে। আমি ধীরে ধীরে খাটের উপর উঠলাম, আম্মু ঘুমে কাদা। আমি আস্তে আস্তে আম্মুর শাড়ি উপরে তোলার চেষ্টা করলাম কিন্তু আম্মুর ভারি পা দুটোর নীচ দিয়ে শাড়িটা তুলতে পারছিলাম না, এদিকে আমার ধন তিড়িং বিরিং করে লাফাচ্ছে। আম্মুর ভোদা মারার জন্য ওটা অস্থির, কিন্তু শাড়ি তো উপরে উঠে না, অন্নবুদ্ধি ধরলাম। এবার আম্মুর পা ধরে সাবধানে ভাজ করে দিলাম, তাকিয়ে দেখলাম আম্মু নড়াচড়া করে কিনা। তারপর এবার শাড়ীটা তুলতে শুরু করলাম ওটা সুন্দর উপরে উঠতে থাকলো, এক সময় আমি আম্মুর কাল বালে ঢাকা গুদটা দেখতে পেলাম। আমার ধন থেকে পাতলা মাল হাল্কা ভাবে বেরিয়ে এলো, সারা শরীরে অদ্ভুত শিহরণ। আস্তে আস্তে হামাগুড়ি দিয়ে আম্মুর দুপায়ের ফাঁকে ঢুকলাম, আম্মুর দু পা ফাক করে গুদের মুখ যতটুক সম্ভব ফাঁক করলাম। চরম মুহূর্ত হাজির। আমি আমার ধনটা আম্মুর কেলানো ভোদার মুখে সেট করলাম, তারপর ধীরে একটু একটু করে ওটা আম্মুর ভোদার ভেতরে ঢুকাতে থাকলাম, অবাক ব্যাপার- আম্মুর গুদটা যেন আমার ধনটাকে গিলতে থাকলো। এবার পচাত করে একবারে আমার ধনটা আম্মুর গুদের মধ্যে ঢুকিয়ে দিলাম। আম্মু ঘুমের মধ্যে উঃ করে আওয়াজ করল, আমি চুপ করে থাকলাম, আম্মু ঘুমের মধ্যেই পা দুটো আর ফাঁক করে দিলো, আমি এবার সাহস করে আম্মুর ভোদায় ঠাপাতে থাকলাম। পচাত পচ শব্দ করে আমার ধন আম্মুর ভোদা মারতে লাগলো, আমার খুব ইচ্ছে হল আম্মুর ঠোঁটে চুমু খাবার কিন্তু সাহস হল না, এমনকি ভরাট দুধ গুলোও টিপতে পারলাম না, আম্মু হটাত পা দুটো জড়ও করে হাটু দিয়ে আমার কোমরে চাপ দিলেন, আমি আর থাকতে পারলাম না, নিজের মায়ের গুদের ভেতর মাল ঢেলে দিলাম। তারপর আস্তে উঠে বিছানা থেকে নেমে পড়লাম। আম্মু পরের দিন আমার সাথে কোন ভিন্ন ধরনের আচরণ করেনি, এখন করে না, মাঝে মাঝে জানতে ইচ্ছে করে আম্মু কি সেরাতে কিছু টের পেয়েছিলো?টের না পাওয়াটা অস্বাভাবিক, কারন আম্মুর গুদ ভরতি ছিল তাজা মাল, নিজের ছেলের মাল। বাসায় এমন কেউ ছিল না যে ও কাজ করতে পারে। এই আমার সত্য ঘটনা। যা শুধু চটি পাঠকদের সাথে শেয়ার করলাম। কেউ যেখানে কোন কিছুই কেয়ার করে না।

3 মন্তব্য(গুলি):

Unknown বলেছেন...

Amr o mal poira gelo...ke kahene re baba......ame to pura hot hoi gelam...amr kacha o onek kahene aca...bastob gotona

৮ মে, ২০১৩ এ ৯:৫৯ AM
https://plus.google.com/u/0/me?tab=jX বলেছেন...

kahini gola amaka E-mail koran, please..............

৮ মে, ২০১৩ এ ৯:৪৮ PM
নামহীন বলেছেন...

darun golpo maa k chodar moto moja onno kono magi k chude pawa jai na se ek darun onuvuti

১১ নভেম্বর, ২০১৩ এ ১২:১৩ PM

একটি মন্তব্য পোস্ট করুন