শুক্রবার, ২৫ জানুয়ারী, ২০১৩

৫০# চাচীর নাভি পর্যন্ত ডুকে যেত বাড়াটা!!

চাচীর নাভি পর্যন্ত ডুকে যেত বাড়াটা
আমার কাজিন গ্রাম থেকে এসেছে আমাদের বাসায়, সে এখন থেকে এখানে থেকে পড়াশুনা করবে। বাবা ওকে আমাদের বাসায় থেকে পড়াশুনা করতে বলেছে, ঢাকাতে একটা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছে। বাসায় বড় কোন পুরুষ মানুষ না থাকায় আমাদের কিছুটা সাহায্য হবে বলে মাও তেমন কোন অমত করে নি। আমার ছয় কি সাত বছরের বড় হবে সে। আমি আর তমাল ভাই এক রুমেই থাকতাম, অন্য রুমে থাকতো আমার মা আর ছোট বোন, দশ বছর বয়স হবে ওর। তমাল ভাইয়ের সাথে আমার ভালো সম্পর্ক আগেও ছিল, আমাদের বাসায় আসার পর সম্পর্কটা আর ভালো হয়ে যায়।
তমাল ভাইয়ের একটা গার্ল ফ্রেন্ড ছিল, মা বাসায় না থাকলে প্রায় ও আমাদের বাসায় এনে ওকে চুদতো। আমি লুকিয়ে লুকিয়ে দেকতাম ওদের কীর্তি কলাপ। আমারও একবার প্রচণ্ড ইচ্ছে হয় তমাল ভাইয়ের মতো কাউকে চুদি, যেহেতু তমাল ভাইয়ের সাথে আমার খুব ভালো সম্পর্ক ছিল তাই কথা টা আমি তাকে বলে দিলাম। বললাম ভাইয়া আমারও একটা গার্ল ফ্রেন্ড লাগবে তুমি মেনেজ করে দিতে পারবা। সে আমাকে বলে তোর বয়স কত পনের বছর, এই বয়সেই তোর গার্ল ফ্রেন্ড লাগবে? সে আমাকে একটা গার্ল ফ্রেন্ড মেনেজ করে দিলো, ওর গিরলফ্রিএন্দ এর ছোট বোন। আমরা দুইজনেই খুব হেপি ছিলাম, মাস ছয়েক না যেতে যেতেই তমাল ভাইয়ের রিলেশন ব্রেক আপ হয়ে যায়। আর তার পর থেকেই ঘটনা টা মোড় নেয় অন্য দিকে।
এবার তমাল ভাইয়ের নজর পড়ে আমার মার দিকে। মায়ের দিকে তমাল ভাই আড় চোখে তাকাতো, মা গোসল করলে, ড্রেস চেঞ্জ করলে তমাল ভাই মার দিকে তাকিয়ে থাকতো। মাও বিষয়টা খেয়াল করতো কিন্তু কিছু বলতো না। একদিন মা ঘুমিয়ে ছিল, বুকের উপর কোন কাপড় ছিলনা মনে হয় তমাল ভাই এ কাজ করেছে। তমাল ভাই মার মাই দুটো হাতাচ্ছে, আমি হুট করে রুমে ডুকে পড়লে সে বেবাচেকা খেয়ে যায়। আমি বিষয়টা তার সামনে আমলে নেই নি।
সন্ধা থেকেই খুব বৃষ্টি হচ্ছিলো, রাতে তুমুল বৃষ্টি শুরু হয়। মা বারান্দার রেলিং ধরে বৃষ্টি দেখছিল। তমাল ভাই পেছন থেকে গিয়ে বলে, কি চাচী মন খারাপ নাকি। এমন বৃষ্টির দিন মানুষ কখনো মন খারাপ করে থাকতে পারে না। বৃষ্টি যেমন গাছ পালা গুলোকে রিফ্রেশ করে তোলে, তেমনি মানুষের মনটাকেও রিফ্রেশ করে তোলে। তো আপনার মোন খারাপ কেন চাচী? আর কত কাল এমন করে কষ্ট করবো আমার কি ইচ্ছা হয়না একটু আনন্দ ফুর্তি করে জীবনটাকে উপভোগ করি। তোমার চাচা দুই তিন বছর পর পর কয়েক মাসের জন্য দেশে আসে আবার চলে যায়। এমন সুন্দর দিন গুলোতে সে কখনোই আমার পাশে থাকে না। একা একা আর কত কাল থাকা যায়। তমাল দা মার কাঁদের উপর হাত রাখে, আমি বুজলাম তোমার কষ্টটা কোথায় চাচী। মা আর তমাল ভাইয়ের কথা গুলো আমি সব শুনেছি। কারণ বারান্দার পাশেই ছিল আমার পড়ার টেবিল।
তমাল ভাই মাকে বলে চাচী আমার সাথে ছাদে যাবেন ? বৃষ্টিতে বিজলে আপনার মনটা ঠিক হয়ে যাবে। আমারো না খুব ছাদে যেতে ইচ্ছে করছে, কিন্তু একা একা ভালো লাগবে না। যাবেন চাচী ? আমার আর বুজতে  বাকি রইলো না তমাল ভাই কেন মাকে এই রাতে বৃষ্টিতে ছাদে নিয়ে যেতে চাইছে। ওরা ছাদে যাচ্ছিলো, আমি তমাল ভাইকে পেছন থেকে তমাল ভাইকে ডেকে বলি, ভাইয়া আমি যানি তুমি মাকে ছাদে নিয়ে কি করবা। মাও মনে হয় তোমাকে না করবে না। কি বলছিস এসব বোকা ? আমার কাছে লুকিয়ে কোন লাভ নেই, বল্লেই বরং তোমাদের হেল্প হবে। আমি বলছিলাম কি তোমার যা কিছু করার ঘরে এসে কর। ছাদে করতে যেও না, মানুষ জন দেখে ফেলবে। তাহলে তুই কি বলতে চাস ? তোমার সাথে মা যদি নিজে থেকেই করতে চায় তাহলে তুমি মার সাথে ঘরেই করতে পারবা। শুধু শুধু ছাদে কেন। তুমি ছাদে যাও আমি ঘরে সব বেবস্থা করে রাখবো। তমাল ভাই খুশীতে হা হয়ে গেলো। বলে ওকে দেখি কি হয়।
তমাল ভাই আর মা ছাদে গেলে আমি আমার ছোট বোনকে আমার রুমে ঘুম পাড়িয়ে দেই। আমি মার রুমটা খালি করে দিয়ে ছাদে যাই। গিয়ে দেখি ছাদের এক কোনে হেলান দিয়ে তমাল ভাইয়ের কাঁদে মাথা রেখে মা বৃষ্টি স্নান করছে। তমাল ভাইয়ের একটা হাত মার পিঠের উপর দেয়া আরেকটা হাত মার হাঁটুর উপড়ে রাখা। ওরা কি বলছিল ঠিক বুজা যাচ্ছিলো না, আর রাত হওয়ায় তেমন কিছু দেখাও যাচ্ছিলো না। কিছুক্ষণ পর দেখি তমাল ভাইকে মা জড়িয়ে ধরে, আর মার ঠোঁট গুলোতে তমাল ভাই চুমো দিতে থাকে। কিছুক্ষণ পর দেখি তমাল ভাই মাকে কাছে টেনে এনে পেছন থেকে মাই দুটোকে খামছে ধরে, মা উফফফ করে উঠে। তারপর আমি দরজাতে একটা টোকা দিয়ে সোজা নিজের রুমে চলে আসি। এসে আমি ঘুমিয়ে পড়ার অভিনয় করি।
ছাদের দরজায় শব্দ শুনে, সাথে সাথে তমাল ভাই আর মাও নিচে নেমে আসে। মা এসে দেখে আমি আমার রুমে ছোট বোনকে নিয়ে ঘুমিয়ে পড়েছি, তমাল ভাই বিষয়টা বুজতে পারে। তমাল ভাই মাকে বাথরুমে ডুকে গোসল করে ফেলতে বলে, না হলে ঠাণ্ডা লাগবে চাচী। মা বাথরুমে ডুকে গেলে তমাল ভাই আমাকে বলে কিরে পাঁজি ছাদে ছিলি নাকি এতক্ষণ। কেন শুধু শুধু দরজায় শব্দটা করে তোর মার হাতে আমাকে চরটা খাওয়ালি। আমি বললাম না তোমাদের ছাদে কিছু করার দরকার নেই, আমি রুমের বেবস্থা করে দিচ্ছি। অনেক পেকে গেছিস ফাজিল।
মা একটা ব্লাউজ আর পেটিকোট পরে বাথরুম থেকে বেড় হয়ে এলো। সে সাড়ি পড়ছিল এমন সময় তমাল ভাই পেছন থেকে এসে মাকে জড়িয়ে ধরল। মা বলে তমাল যাও তোমার রুমে যাও, আর হিমিকাকে (আমার ছোট বোন) আমার ঘরে পাঠিয়ে দাও। থাকনা চাচী ওরা গুমাচ্ছে ঘুমাক না আমি আজ আপনার সাথে ঘুমাবো। পরে রাতে হিমেশ ঘুম থেকে উঠে গেলে ? আমি ওর সাথে ঘুমাই না রাতে ওর ঘুম কখনো ভাঙ্গে না, খুব গভীর ঘুম ওর। না না থাক তুমি তোমার রুমে যাও। চাচী না না করবেন না তো। আজ আপনি আমাকে যেই লোভ দেখিয়েছেন, আপনাকে ছাড়া সারারাত ও আমার ঘুম আসবে না। যেকোন মূল্যে আজকে রাতে আমি আপনাকে চাই ই চাই। আজ রাতে আমি আপনাকে পালাতে দিবো না। ইশশ কি বীর পুরুষ, যেন খেয়ে ফেলবে আমাকে।  তোমার চাচা মাসের পর মাস আমার সাথে রাত কাটিয়ে কি এমন করেছে আমার শুনি। আর তুমি এক রাতেই এত ভয় দেখাচ্ছ। দেকবেন আমি কি করতে পারি ? হে হে দেখবো তুমি কি করতে পার। দাঁড়ান দেখাচ্ছি মজা বলে তমাল ভাই মাকে জড়িয়ে ধরে বিছানার উপড়ে শুয়ে পরে। থামো থামো দেখা দেখি পরে, আগে আমি গিয়ে দেখে আসি ওরা ঘুমিয়েছে কিনা। আমি সাথে সাথে এসে আবার ঘুমানর অভিনয় করি। মা আমার রুম থেকে একটা ডু মেরেই চলে যায়।
মা তমাল ভাইকে গিয়ে বলে, ভগবানের কৃপা আছে তোমার উপড়ে। তোমার ইচ্ছা আজ পূরণ হবে আজ। বাচ্চারা ঘুমিয়ে পড়েছে। তমাল ভাই মাকে টান দিয়ে বিছানার উপড়ে নিয়ে এলো যানেন চাচী কতবার মনে মনে এমন একটা সুযোগ চেয়েছি আমি। আজতো পেলে দেখা যাক সুযোগটা কতটা কাজে লাগাতে পার। আজ আপনার দেহটা নিয়ে এই বিছানায় তুফান তুলবো, আর আমিও দেখবো আপনি কত বড় মাগী। এই সাবধান চিল্লাচীল্লি করতে পারবে না, বাচ্চারা উঠে যাবে। তমাল ভাই মাকে হাত পা সব কিছু দিয়ে আঁকড়ে ধরে কাত হয়ে শুয়ে আছে, আর আম্র ঠোঁট গুলো চুষছে। আর মাকে জড়িয়ে ধরে বিছানার এপাশ ওপাশ মোড়ামুড়ি করছে। মার ৫’-১” সাইজের ৩৫ বছর বয়সের দেহটাকে মনে হচ্ছিলো তমাল ভাইয়ের কোলবালিশ। মার মাঝারী গড়নের দেহটাতে ৩৬ সাইজের দুটো মাই টসটস কড়ছে। ১৫ বছরের কিশোর থেকে শুরু করে ৬০ বছরের বৃদ্ধ পর্যন্ত এমন দেহের লোভ সামলাতে পারবে না। মার বুকের উপড়ে চোখা হয়ে দাড়িয়ে থাকা মাই দুটাকে এতক্ষণ ব্লাউজের উপর দিয়েই ঢলেছে, এখন ব্লাউজের নিচ দিয়ে বেড় করে এনে মুখে একটা মাই মুখে পুলে দেয়।
ট্রাউজারের উপর দিয়ে তমাল ভাইয়ের বাড়াটা দাঁড়িয়েছিলো, ওর চাচীর গুদের অপেক্ষায়। মা তা দেখে তমাল ভাইয়ের ট্রাউজারের উপর দিয়েই বাড়াটাতে হাত দেয়। তমাল ভাই ফিতা খুলে বাড়াটা বেড় করে আনলে, মা বাড়াটা মুঠি করে ধরে। মার মাই চোষতে চোষতে তমাল ভাই নিজের ট্রাউজারটা খুলে ফেলে। রুটি বেলার বেলুনের মতো একটা তরতাজা বাড়া মার সামনে বেড়িয়ে আসে। মা কিছুটা অবাক হয়ে যায়, একটা ২২ বছর বয়সের ছেলের বাড়ার সাইজ এমন হয় কি করে। মা মনেহয় এমনটা হবে ভাবতে পারেনি। তাই রসিকতা করে তমাল ভাইকে বলে, তমাল এটাকি ঢুকবে আমার ভেতর?
তমাল ভাই মার কোমর থেকে পেটিকোটের গিটটা খুলে দিলে মা নিজে থেকেই পেটিকোটটা খুলে নেংটা হয়ে যায় তমাল ভাইয়ের সামনে। কিছুক্ষণ আগে মা তার নতুন মরদের জন্য বাল কেটে পরিষ্কার করে এসেছে। তমাল ভাই চাচী চাচী করছে আর মার ভদা-গুদ হাতাচ্ছে, মা দুই পা মোড়ামুড়ি করছে। তমাল ভাই মার ভোদাটা মুঠি করে ধরে একটা চাপ দেয় আর মা উহহ, আর বলে মাগী বাড়ি থেকে যেই দিন প্রথম এখানে এসেছি, সে দিন থেকেই তোকে চোদার খুব ইচ্ছা ছিল। আর এত সহজেই আমার এই ইচ্ছা পূরণ হয়ে যাবে কখনো কল্পনাও করিনাই, বলে আবার মুঠি করে চাপদেয় মার ভোদায় মা আবারো উহহ করে ওঠে। আজ পেয়েছি এখন থেকে প্রতি রাতে তোকে রসিয়ে রসিয়ে চুদবো। তমাল যা খুশি কর, আর দেরি ভালো লাগছে না। তমাল ভাই মার দুই পায়ের মাজ খান দিয়ে ডুকে মার নাভিতে মাইয়ে এখানে সেখানে বেশ কয়েকটা চুমো দিলো। আর মা পা দিয়ে তমাল ভাইকে পেচিয়ে ধরেছে। পায়ের পেচ খুলে পা দুটো ফাঁক করে ধরে বাড়াটা গুদের মুখে রাখলো। তমাল ভাইয়ের বাড়াটা বল্লমের মতো তাক হয়ে আছে মার গুদের উপড়ে, যেন শত্রুর বুকের উপর কেউ একটা ভোতা বল্লম ধরে আছে। বাড়াটাতে থুতু মেখে এক কোপে পুরা বল্লমটাই ডুকিয়ে দিলো মার গুদের ভেতোরে। মা আহহহ করে একটু শব্দ করলো, আর তমাল ভাই ওর বাড়াটা গুদের ভেতর ভরে রেখেছে। মিনিট খানেক পর মৃদু ঠাপ দিতে লাগলো। আস্তে আস্তে ঠাপের তাল বাড়াতে লাগলো তমাল ভাই, সাথে সাথে মাও আহ আহ আআআ………হহহহ করতে লাগলো। মাকে চিত কাত করে না না কৌশলে তমাল ভাই ঠাপাচ্ছে। মাও খুব আনন্দ সহকারে তমাল ভাইকে নিজের গুদতা পেতে দিচ্ছে ঠাপ খাওয়ার জন্য, রুটি বেলার বেলুনের মতো বাড়াটা দিয়ে মার ৩৫ বছরের পাকা ভোদাটা ইচ্ছা মতো বেলা শুরু করে দিলো ও, তমাল ভাইয়ের এমন মোটা আর রেগে তাঁতিয়ে ওঠা বাড়াটার কাছে মার গুদতা অসহায় হয়ে পড়লো। ঠাপাতে ঠাপাতে মাকে কাহিল করে ফেলেছে ২২ বছর বয়সের একটা চেংড়া ছেলে। হুট করে ঠাপের তাল খুব বেড়ে গেলো তমাল ভাই খুব চঞ্চল হয়ে উঠলো, ও খুব ঘন ঘন ঠাপ দিতে লাগলো। মাও ওওওওইয় ওওও ……………ওওহহহহহহহহ না না রখম শব্দ করতে লাগলো। মা তমাল ভাইকে জড়িয়ে ধরে ওর ঠাপ খাচ্ছে। মাকে ঠাপাতে ঠাপাতে হুট করে মার গুদের ভেতোরে পুরো বাড়াটা চাপদিয়ে ধরে থেমে গেলো। মা চাপা কণ্ঠে ফিস ফিস করে বার বার বলতে লাগলো তমাল দোহাই লাগে বেড় কর, বেড় কর ভেতর ঢালিস না। কে শোনে কার কথা মাকে পাকা বিশ মিনিটের মতো ঠাপিয়ে মার গুদের ভেতর পুরো বাড়াটা চেপে ধরে বীর্য ডেলে দিলো। আর অনিচ্ছা সত্যেও মার গুদটা তমাল ভাইয়ের বীর্য গুলো গিলে খেলো।
তমাল ভাইকে মা কনডম পড়ে নিতে বললে তমাল ভাই মার কথায় কোন কান দিলো না। ও কনডম ছাড়াই ওর বাড়াটা মার গুদে ভরে দিলো। মাও তেমন একটা আপত্তি করলো না, কারণ মা পরে জন্ম নিরোধ বড়ি খেয়ে নিয়েছে। মা কিছুটা অভিমানী শুরে বলে আচ্ছা তমাল তুমি আমার পেটে ওসব ছাড়লে কেন ? কোন সব চাচী ? এইযে তোমার বীর্য, সব ছেড়েছ আমার পেটে। আমার যদি পেট হয়ে যায়? আরে না না হবে না, বড়ি খেয়েছেন না। আপনার মতো একটা মাগী চুদে যদি ভোদার ভেতরেই মাল না ছাড়তে পারি, তাহলে এমন মাগী চোদার পরিপূর্ণ তৃপ্তি টাই পাওয়া যায় না। আমি কি বাজে মহিলা নাকি ? আমাকে মাগী বলছো কেন? আরে বোকা, মাগী কোন গালি না। আমি আপনাকে আদর করে মাগী বলে ডাকছি, বলে তমাল ভাই মাকে জড়িয়ে ধরে। আচ্ছা আবার কবে আমি আমার চাচী-মাগীর গুদটাকে চোদার জন্য পাবো? আমার মরদটার যখন ইচ্ছা হবে তখনি পাবে।
***** *****
মা ফ্রেশ হয়ে কাপড় পরে ঠিক ঠাক হয়ে ঘুমিয়ে পড়েছে। আর তমাল ভাই মার পাশে শুয়েছিল। আমি বারান্দায় গিয়ে একটা সিগারেট ধরালাম, চুপচাপ আপন মনে আমি সিগারেট টানছি, পেছন থেকে তমাল ভাই এসে আমাকে বলে থেঙ্ক ইউ। আম ঘুরে তমাল ভাইকে বললাম আচ্ছা তমাল ভাই তুমি আমাকে কেমন ছেলে মনে কর আমি যানি না। আমি চাই আমার মা একটু হেপি থাকুক, আমি যানি আমি তোমাকে হেল্প না করলেও মাকে কয়েক দিনের মধ্যেই তুমি পেয়ে যেতা। একটা মানুষ আর কত কাল কষ্ট করবে ? তুমি আমার মাকে অনেক বছর পরে আনন্দের আলো দেখিয়েছ। আমি যানি মাও তোমার সাথে এমন কিছু করতে চাইছিল। তাই তোমাদের আর বাধা না দিয়ে সাহায্য করলাম। তমাল ভাই তুমি মাকে তো আর বিয়ে করবে না, তাহলে মার দেহে ওসব আর ঢেলো না। পেট হয়ে গেলে বিপদে পরে যাবে। আরে দূর বোকা কিছুই হবে না। আমি গুদে মাল না ঢাললে চুদে মজা পাই না। কিন্তু তমাল ভাই কোন ভাবেই যেন মার পেট না হয়।
কথা বলতে বলতে প্রায় সকাল হয়ে গেলো মা ঘুমাচ্ছিল, তমাল ভাই মার রুমে গেল আর আমি রয়ে গেলাম বারান্দায়, বিছানায় গিয়েই ও আরেকবার মাকে চোদার ফন্দী করলো। মার উপর এক হাত এক পা দিয়ে মাকে চুমতে চুমতে ঘুম থেকে তুলে ফেললো। মুহূর্তের মধ্যে মাকে ও নেংটা করে দিলো, তারপর মার এই নেংটা শরীরটা নিয়ে মোড়ামুড়ি শুরু করে দিলো। মুখ থেকে মার মাইটা নামিয়ে বলে চাচী তোমার দেহ আমাকে কি মজা দিলো, সকাল না হতেই আমার মন আবার তোমার দেহটাকে নিয়ে মজা করার জন্য পাগল হয়ে আছে। কেন রাতে কি আমি আমার মরদের তেষ্টা মেটাতে পারিনি। কি যে বলেন না চাচী আপনার মতো একটা মাগী দিয়ে তেষ্টা মেটবেনা এমন পুরুষ কি হয় নাকি। মা খুব খুশি হয়ে গেলো, বাব্বারে তোমারটা যা একটা জিনিষ একদম অস্থির করে ফেলেছে আমাকে। মা এক হাতে তমাল ভাইয়ের বাড়াটা ধরে বলে, এত অল্প বয়সে এমন জিনিষ বানালে কেমন করে, তুমি ২২ বছর বয়সে যা বানাইসো তোমার চাচা ৪২ বছর বয়সেও সেটা পারে নাই। তমাল ভাই মুচকি একটা হাসি দিলো।
চাচী আপনাদের বাসায় যেই দিন আমি প্রথম এসেছি সে দিন থেকেই আপনাকে ফাটিয়ে চোদার একটা ইচ্ছা ছিল আমার মনে। তোমার সেই ইচ্ছা কি আমি পূরণ করতে পেরেছি ? অবশ্যই সেটা পূরণ করেছেন। তাহলে এখন থেকে আমি ঘুমিয়ে থাকলে আর আমার বুকে হাত দিবে না। কেন ? আমাকে বল্লেই তো হয়, শুধু শুধু চুরি করে এসব করার দরকার কি। আমি যানতাম আপনি আমার মাগী হতে আপত্যি করবেন না। এমন একটা মরদের মাগী হওয়াটাও কম কথা না। মা একটু দুষ্টমি করে বলে এমন ইঁচড়ে পাকা মরদ কয়জন পায় শুনি। আমি ইঁচড়ে পাকা, দাড়া তোকে দেখাচ্ছি মাগী বলে তমাল ভাই মার নেংটা শরীরটার উপড়ে উঠে পরে। ইঁচড়ে পাকা নয়তো কি, এই বয়সেই ৩৫ বছরের একটা মহিলাকে বিছানায় পেলে কাঁপিয়ে ফেলো। যার এমন একটা  মাগী থাকে তার শুধু বিছানা কেন পুরো বাড়ি কাঁপিয়ে ফেলা উচিৎ। যাহ শয়তান বলে মা পা দুটো ফাঁক করে দেয়। আর তমাল ভাই ওর বাড়াটাতে থুতু দিয়ে মার গুদে একটা ঠেলা দিতেই বাড়াটার অর্ধেকের বেশি ঢুকে যায়। মা আহহ করে ওঠে, মা কোমরটা উঁচিয়ে বাকিটাও ভেতরে নিয়ে নেয়। তমাল ভাই আস্তে আস্তে ঠাপাতে শুরু করে আর মা দুইপা ফাঁক করে সোজা হয়ে শুয়ে থাকে। তমাল ভাইয়ের ঠাপের তাল আস্তে আস্তে বাড়তে থাকে আর বিছানা কড়মড় কড়মড় করতে থাকে। আহ আহ আয়হহহহ আহ তয়য়…মাল, তমাল পুরোটা ঢুকিয়ে দে, আমাকে যত খুশি চোদ, কেউ থামাবে না তোকে। তোর মতো একটা মরদ কুত্তার মাদী হতে আমার কোন আপত্যি নেই। ওহ ওওহ চাচী আজ থেকে তুই শুধু আমার, তুই আমার মাগী, তোকে আমি চুদে মেরে ফেলবো। আআআআহহহ……………ওহ ওহ মেরে ফেল শয়তান, থামিস না। আমি তোকে থামতে দিবো না। ওরা খুব হুরুস্থুল কোপা-কুপি শুরু করে দিয়েছে। ফিসফিস হুড়োহুড়ি আর বিছানার কড়মড় শব্দে পুরো ঘর মেতে উঠেছে, বুজাই যাচ্ছে কারো থেকে কেউ কম যাচ্ছে না। একজন চুদে কাহিল হচ্ছে আরেক জন চোদা খেয়ে কাহিল হচ্ছে।
তমাল ভাই বিছানার সাথে চেপে ধরে খুব দ্রুত ঠাপাচ্ছে মাকে, সাথে খুব জোরে জোরে কপাক-কপাক শব্দ হচ্ছে, আর বিছানাটা ভেঙে পড়তে চাইছে ওদের হুড়োহুড়িতে। মা ঠোঁট কামড়ে ধরে উহয়……উহয়……উহয়………উউউউউহহহ করছে। হুট করে তমাল ভাই ঠাপা-ঠাপি থামিয়ে পুরো বাড়াটা মার গুদের ভেতর চেপে ধরল। প্রায় ২৬ মিনিট একতালে মাকে ঠাপিয়ে ভেতরেই মাল ডেলে দিয়েছে। মিনিট দুয়েক পর বাড়াটা মার গুদের ভেতর ঠেকে বেড় করে আনে, দুজনেই খুব ক্লান্ত।
কেমন চোদলাম চাচী আপনাকে? পুরা ফাটিয়ে ফেলেছ, আমাকে যখন এটা ঢুকাও তখন আমার মনে হয় ওটা আমার নাভিতে পর্যন্ত চলে যায়। আর তুমি যা শুরু করেছ আমাকে প্রেগনেন্ট না করে ঠাণ্ডা হবা না। এত বড় একটা বাড়ার গুঁতো খেলে যে কোনো মহিলাই প্রেগনেন্ট হয়ে যাবে। যা ইচ্ছা কর, যত খুশি কর, আমার আর কোন আপোষ নেই এতে। যত দিন আমার ইচ্ছা হবে তোমার বাড়াটার খেদমত করতে দিবে তো, তোমার এই চাচীকে। তোমার যেমনে ইচ্ছা হয় আমাকে চুদবে, আমি তোমার চাচী বলে আমার কাছে কোন কিছু লুকাবে না, কথা গুলো মা বেশ কাকতি-মিনতি করে বলল। এইতো এতক্ষণে একটা মনের মতো কথা বললে, এতদিনে আমি একটা মনের মতো মাগী পেয়েছি। যাকে চোদার জন্য সব সময় আমার পাশে পাবো, আর আমার মাগীটা আমার চোদা খাওার জন্য পাগল হয়ে থাকে।
                         ******** ********
আমার এই লেখার বাকী অংশ লিখেছে তমাল ভাই নিজেই…
হিমেশের মা আমার ছোট চাচী খুব নরম মনের মানুষ আমার গোপী চাচী। তাকে পটাতে কারো দুই মিনিট ও সময় লাগবে না। সে আমাকে খুব বিশ্বাস করে, আর পছন্দ তো করেই। পছন্দ যদি নাই করতো তাহলে কি আর রাত বিরাতে একদম নেংটা করে চুদতে পারতাম। কিছু কথা বলি আপনাদের, হিমেশ সম্পর্কে ছেলেটাও ওর মার মতো খুব বোকা। আমি ওর মাকে চোদার জন্য ওকে নানা রখম ট্র্যাপে ফেলি, আর ওর মার চরিত্র নিয়ে নানা রখম আজে বাজে কথা কানে পুষ করে দেই। তাই আমি যখন ওর মাকে চুদি ও ব্যাপারটা খুব নর্মাল ভাবে নেয়, একটুও কষ্ট পায়নি মনে। পরে ব্যাপারটা ওকে আমি বল্লেও সে কিছু মনে করে না, কারণ যা যা করার তার সব কিছুই ওর মাকে করছি প্রতি রাতে। আর ইদানীং হিমেশ মেদের সাথে মেলামেশা করতে করতে এটা আর কোন বেপার না ওর কাছে। তার মতে প্রতিটা মানুষের নিজের একটা জীবন আছে আর যার যার জীবনকে তার মতো করে উপভোগ করতে দেয়া উচিৎ। খুব বড় একটা কথা ওর মাথায় কি করে ঢুকল বুজতে পাড়লাম না। যাক মনিষীদের থ্যাংকস, তাদের এ রখম দুই চারটা ভালো ভালো কথা, ওর মাকে চোদার রাস্তা আর পরিষ্কার করে দিয়েছে।
বাসায় ওর মাকে চোদতে আর কোন বাধা নেই, চিল্লাচিল্লি হলেও কোন প্রবলেম নেই। কারণ গোপী চাচীর ছেলে মে সব মেনেজ করে ফেলেছি, ছেলে তো ওর মাকে চোদতে আমাকে সাহায্যই করে, আর হিমিকা অনেক ছোট বলে কিছু বুজতে পারে না। রাতে দিনে যখন ইচ্ছা আমি গোপী চাচীকে চুদতে পারি। রাতেই বেশি চুদি, কারণ রাতে অনেক সময় পাওয়া যায়। আর বাচ্চা গুলোও ঘুমিয়ে থাকে, মাঝে মাঝে হিমেশটা উঁকি জুকি দিয়ে দেখে আমি ওর মাকে কেমনে চুদি। ও ওর মার চোদা খাওয়া দেখে মজা পায় আর আমি ওর মাকে চুদে মজা পাই। যাক আসল ঘটনায় আসা যাক।
আমার ইয়ার ফাইনাল শেষ হলে আমি বেশ কিছু দিনের জন্য বাড়ি যাই। কিন্তু বাড়িতে আমার দম বন্ধ হয়ে যাওয়ার অবস্থা। ওখানে যেখানে সেখানে সিগারেট জ্বালানো যায় না, যখন তখন গোপী চাচীর মতো মাগী চোদা যায় না বিশেষ করে রাতে ঘুমাতে যাওয়ার আগে, পার্কে বসে ডেটিং করা যায় না। সব চেয়ে অসহ্য কর হচ্ছে সময় মতো সব কিছু করা লাগে। তাই মা-বাবা কে এটা সেটা বুজিয়ে আমি আবার চাচার বাসায় চলে আসি। রাতে ট্রেনে রওনা হয়ে সকালে এসে পৌঁছেছি চাচার বাসায়। এত তাড়াতাড়ি চলে এসেছি দেখে গোপী চাচী বেশ খুশি হয়েছে বুজাই গেল। সে স্কুলে যাচ্ছিলো, আমি তাকে বললাম থাক চাচী প্রতিদিন চাকুরীতে যেতে হবে না। কেন, এসেই তো পরবো। আট দশ দিন পর তোমাকে দেখে দেখেছো বাড়াটা কেমন টনটন করছে, বাসায় কেউ নেই তোমাকে ফাটিয়ে চোদা যাবে।  আজ বাসায় থাক আমি হিমিকাকে ওর স্কুলে দিয়ে আসছি। গোপী চাচী মিষ্টি করে মুচকি একটা হাসি দিয়ে বলে, যাহ শয়তান সারাক্ষণ শুধু ফাজলামি। চাচী আর স্কুলে গেলো না, আমি হিমিকাকে ওর স্কুলে নামিয়ে দিয়ে আসলাম। বাসায় এসে চাচীর রুমে গিয়ে দেখি চাচী ড্রেসিং-টেবিলের সামনে বসে খোপা বাঁধছে। আমি চাচীর গালে একটা চুমো দিয়ে বলি খুব কামুক লাগছে আমার মাগীটাকে। ইসস হয়েছে তোমার আহ্লাদ, আমার জন্য এত আহ্লাদই যদি তোমার থাকতো তাহলে গ্রামে গিয়ে এতদিন পড়ে থাকতে পারতে না। অকারণে সারাক্ষণ মাগী মাগী কর, আর মাগীটাকে ফেলে রেখে মরদটা এখানে সেখানে ছুটাছুটি করে।
চাচী আজ তোমাকে এমন চোদা দেব, কোন কষ্টই থাকবে না তোমার মনে, বলে  চাচীকে নিয়ে আমি বিছানায় চলে এলাম। এই তিন-চার মাস গোপী চাচীকে এতোই চুদেছি যে দশ-বার দিন না চোদায় মাগীটা একদম ব্যাকুল হয়ে আছে আমার আশায়। আমার বুকের উপর চাচী মাথাটা রেখে বলে, তোমার চাচা দেশে নেই কতদিন হোল কখনো তার জন্য আমার এমন লাগে নি। আর তুমি এই কয়েকটা দিন না থাকতেই আমার ভেতরটা অস্থির হয়ে উঠেছে। যান চাচী আমিও না রাতে একটুও ঘুমাতে পারতাম না, ঘুমাতে যাওয়ার আগে শুধু তোমার গুদটা চুদতে ইচ্ছা করতো। গোপী চাচী রশিকতা করে বলে, ও…ও তার মানে গ্রামে তোমার এসব করার কেউ নেই, সে জন্যই আমার কাছে চলে এসেছ, আমাকে আদর করার জন্য না শুধু এসবের জন্য আমার চার পাশে ঘুর ঘুর কর। দাড়াও বেআদব তোমার সামনে আর কাপড় খুলবো না, নিজের চাচীর নেংটা শরীর নিয়ে খেলা করতে একটুও লজ্জা করে না ? আমি সাড়ির ভেতরে হাত ঢুকিয়ে ভোদাটায় হাত দিয়ে বলি, আমার তো লজ্জাই করে, কিন্তু আমার চাচীর এই কামুক ভোদাটা যে আমার বাড়াটাকে না গিল্লে ও সান্ত হতে পারে না। এবার চাচী খুব লজ্জা পায়। চাচীকে আমার বুকের উপর টেনে এনে বলি, আমার জন্য কি তোমার খারাপ লেগেছে চাচী। একটু আহ্লাদ করে বলে, বলবো না বুজে নাও তোমাকে ছাড়া যে আমার ঘুম আসে না জানো না। বুকের উপর থেকে ব্লাউজের বোতাম গুলো খুলে মাইটা ধরে ডলাডলি করতে লাগলাম। মাই দুটা চেটে-চুষে লাল করে দিয়েছি, মাঝে কয়েকবার সাড়ির ভেতর দিয়ে চাচীর ভোদাটায়ও হাত দিয়েছি। নিজের জামা কাপড় খুলে, গোপী চাচীকে ও কাপড়-চোপড় খুলে একদম নেংটা করে ফেলেছি। চাচীর উলঙ্গ দেহটা জড়িয়ে ধরে আমার মনে হচ্ছিলো, সত্যি গোপী চাচীর এই খাসা দেহটা আমার বাড়াটার জন্য একটা আদর্শ দেহ।
চাচীর উলঙ্গ দেহটাকে জড়িয়ে ধরে বিছানার উপর শুয়ে পড়লাম। চাচীর ঠোঁটে কয়েকটা কিস করে ভোদাটার দিকে মুখ নিলাম, পাঁচ-সাত মিনিট চাটাতেই জ্বল এসে পড়েছে। আমার বাড়াটা তখনো চাচীর মুখে ছিল। মাথাটা চেপে ধরে চাচীর মুখের ভেতরেই কয়েকটা  ঠাপ দিলাম। আমার বাড়াটা বেশ তাঁতিয়ে আছে, পা দুটা ধরে টান দিয়ে চাচীর কোমরটা আমার বাড়ার কাছে আন্তেই বাড়াটা ওর আহ্লাদী গুদটা দেখে আর তাঁতিয়ে উঠলো। চাচী নিজে থেকেই হাঁটু দুটা ফাঁক করে রেখেছে, চাচীর ভোদাটা আমার বাড়ার জন্য হা হয়ে আছে, আমার বাড়াটাও ওর গরম গুদটার আদর কতদিন পায় না। আর ওয়েট না করে দিলাম এক গুঁতোয় পুরো বাড়াটা চাচীর গুদে ঢুকিয়ে। আমার বাড়াটাও যেন এক লাফে চাচীর গুদের ভেতর ঢুকে গিয়ে স্বস্তি পেল, আর চাচীর চোখে মুখে আনন্দের ঝিলিক দেখেই বুজা যায় ওর হা হয়ে থাকা অনাহারী গুদটা আমার বাড়াটাকে গিলতে পেরে তৃপ্তির ডেকুর তুলেছে। শুরু করলাম ঠাপ বাসায় কেউ ছিলোনা বলে কারো কোন বাধা ছিল না। এতদিন পর গুদটায় ঠাপ খেয়ে চাচী খুব উপভোগ করছিলো আমার ঠাপ গুলো। আমিও আমার চাচী মাগীটার ভোদাটা পেয়ে দশ-বার দিনের জমে থাকা অতৃপ্তি গুলো ডালছিলাম ওটার ভেতর। বাসায় আসার আগে একটা এনার্জি-প্লাস বড়ি খেয়ে নিয়েছি, গ্রামে আমার এক বিদেশী বন্ধু আমাকে দিয়েছে এক বোতল বড়ি। তাই স্বাভাবিক সময় থেকে একটু বেশি সময় চোদা যাবে চাচীকে। আজ চুদে ফাটাতে হবে মাগীটার ভোদা-গুদ সব কিছু।
উহহ………আহহহহ………ওমামামা………আহ আহ আহ…… করছে চাচী আমি ঠাপাচ্ছি কিন্তু বাড়াটা কেমন যেন জিম খেয়ে আছে। চাচী খুব উপভোগ করছে আমার ঠাপ গুলো বুজাই যাচ্ছে। প্রায় ১৫ মিনিট কাত-চিৎ না করেই একটানা চোদলাম চাচীর গুদটা, আর চাচী চেঁচামেচি করে বাসা মাথায় তুলেছে। আমার বাড়াটা এখনো জিম খেয়েই আছে আমার বাড়াটা ঢুকালাম চাচীর গুদে, কয়েকটা ঠাপ পড়তে না পরতেই মাগীটা আমার উহহ………আহ করা শুরু করেছে। পাচ-সাত মিনিট চাচীকে ঠাপানোর পর আস্তে আস্তে জিম-জিম টা কেটে গেলো। এমন সময় চাচী বলে তমাল আমার শিরশির করছে, তাড়াতাড়ি বাড়াটা বেড় করে আনলাম। চাচী কিছুটা অভিমানের শুরে হলে থামালে কেন।
গোপী চাচীকে বিছানায় লম্বা করে শুয়িয়ে দিয়ে, পা দুটো আমার কাঁদের উপড়ে তুলে দিয়ে চাচীর উপর কিছুটা জুকে পড়লাম। দুই পায়ের মাঝে হা হয়ে থাকা গুদটাতে বাড়াটা ভরে দিলাম। ঠাপানো শুরু করলাম, চাচী তেমন নড়াচড়া করতে পারলো না টানা কিছুক্ষণ আমাত ঠাপ খেলো, আর চেঁচামেচি করলো। দুই হাতে পাদুটা ফাঁক করে ধরে আবারো ঠাপানো শুরু করলাম। আর সহ্য করতে পারছিলো না মাগীটা, তমাল আমার খুব শিরশির করছে, আআহহহহ………………হহ আহ আহ, আমাকে মেরেফেল। আমার এসে গেলো, এসব বলে খানিকটা জোরেই চেঁচামেচি করছে। আহহহহ আরেকটু, আরেকটু ধরে রাখো চাচী, আহহহ আহহহ অনেক মজা পাচ্ছি তোমাকে চুদে। তমাল………… সোনা আমার আর জোরে জোরে মারো, থেমো না, থেমো না। আআআআ……………হহহহহ করতে করতে চাচীর মাল এসে গেলো। তখনো আমি চাচীকে ঠাপাচ্ছি সমান তালে আমার বাড়াটা শিরশির করছিলো, আর চার-পাচ মিনিট ঠাপানোর পর আমি গোপী চাচীর গুদের ভেতর আমার মাল ডেলে দিলাম।
চুদে চুদে ফুলিয়ে ফেলেছি আমার চাচী-মাগীটার গুদ-ভোদা সব কিছু। এতক্ষণ ঠাপ খেয়ে লাল হয়ে গেছে ভোদাটা। আমার মাঝা ব্যাথা করছে, আজ যেমন চোদা দিয়েছি আমার মনেহয় এমন চোদা ওর গুদে আগে কখনো পড়ে নি। আমিও এমন চোদা আগে কখনো চুদিনি, আর এক বোতল বড়ি আনাতে হবে। তমাল তুমি একটা কি ? আজ বারটা বাজিয়ে ছেড়েছ আমাকে, নাভির নিচে ব্যাথা করছে। ঐ যায়গাটাও বেশ জ্বলছে। আজ আমি আমার চাচীকে মনের মতো করে চুদেছি, এই কয়দিনে আমার মাগীটার গুদের উপর যত খায়েশ জমে ছিল সব ঢেলে দিয়েছি। খুব ক্লান্ত শুরে একটা হাসি দিয়ে গোপী চাচী বলে, খায়েশ মেটাতে গিয়ে আমার দম যায়যায় অবস্থা। ওরে বাপরে সে কি ঠাপ, কতক্ষন ধরে ঠাপালো আমাকে, আর সহ্য করতে পারছিলাম না। স্কুলে চলে গেলেই ভালো হতো, এত জুলুম যেত না আমার দেহের উপর দিয়ে। কেন খারাপ লেগেছে নাকি চাচী। নাহ, অনেক বেশি হয়ে গেছে আজ। কই অনেক, একটু বেশি হয়েছে মাত্র, কেন দকল নিতে পারেন  নি চাচী। যাহ ফাজিল সারাক্ষণ পাগলামি……… এ জন্যই তোমাকে পাগল বলি।

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন