শুক্রবার, ২৫ জানুয়ারী, ২০১৩

৩৮# মায়ের ভোদার ভিতরে নিজের লেওড়া

আমার নাম অভি, ক্লাস এইটে পড়ি। লেওড়ার চারপাশেঅল্প অল্প বাল গজাতে শুরু করেছে। দিন দিন লেওড়াটা ক্রমশ বড় হয়ে উঠছে। দুপুরে নদীতেস্নান করার সময় বন্ধুরা চোদাচুদির কথা বলে। কারন ঐ সময় গ্রামের বয়স্ক মহিলারা নদীতেস্নান করতে আসে। বন্ধুদের কাছে চোদাচুদির গল্প শুনে ঐসব মহিলাদেরচুদতে ইচ্ছা করে।তবে আমি কখনো লেওড়া খেচি না। কারন লেওড়া খেচতে আমার ভালো লাগে না। আর লেওড়া খেচতেখেচতে হাত ব্যথা হয়ে যায়, তবু ফ্যাদা বেরহয়না। আমি মা বাবার একমাত্র সন্তান।বাড়িতে আমি, মা, বাবা ও রাগিনীপিসী। আমি লেখপড়া আড্ডা নিয়ে ব্যস্ত থাকি। বাবাগঞ্জের দোকান নিয়ে ব্যস্ত থাকে। মা ও পিসী সংসার নিয়ে ব্যস্ত থাকে।

আমাদের গ্রামের বিধবা মহিলারা কিছু নিয়ম কানুনপালন করে। বিধবা মহিলারা সেলাই ছাড়া কাপড় পরে। অর্থাৎ তারাশুধু সাদা শাড়ি পরে, ব্লাউজ, ব্রা, সায়া কিছুই পরেনা। শাড়ির আচল বুকে জড়িয়ে মাই ঢেকেরাখে। তারা বগলেরচুল এবং ভোদার বাল কাটেনা; কানে দুল পরেনা; নাকে নাকফুকপরেনা; হাতে চুড়ি পরেনা।সোজা কথায় আমাদের গ্রামের বিধবা মহিলারা একেবারেসাদাসিধা জীবন যাপন করে। নদীতেস্নান করার সময় আমি বিধবাদের বুকেরদিকে ফ্যালফ্যাল করে তাকিয়ে থাকি। ব্লাউজ নাপরার কারনে তাদের বড় বড় মাইয়েরপুরোটাই দেখা যায়। তাদের লদলদে ভারী গাড় দেখে মনেহয়, আহ্* একবার যদি গাড় চুদতে পারতাম। বিধবা মহিলারা স্নান শেষ নদী থেকে ওঠার পরভিজা শাড়ির ভিতর দিয়ে তাদের মাইয়েরপুরুষ্ঠ বোঁটাগুলো এবং ভোদার কালো ঘন বাল স্পষ্টহয়ে ফুটে উঠে। আমার বাড়িতেও একজন বিধবা মহিলা আছে, আমার পিসী রাগিনী। কিন্তু তাকেনিয়ে কখনো খারাপ কিছু ভাবিনা।

রাগিনী, আমার পিসী, ৪০ বছর বয়স। ১৬ বছর বয়সেপিসির বিয়ে হয়েছিলো। কিন্তু শশুর বাড়ি যাওয়ার পথে একসিডেন্টে পিসীর স্বামীমারাযায়। পিসীও গুরুতর অসুস্থ হয়, ৪ মাস তাকে হাসপাতালে থাকতেহয়েছিলো। পিসী সুস্থ হয়ঠিকই, কিন্তু তার সন্তান জন্ম দেওয়ারক্ষমতা নষ্ট হয়ে যায়। বাবা মা অনেক চেষ্টাকরলেও পিসী আর বিয়ে করতে রাজী হয়নি। তার কথা, সে যখন আর কোনদিন মা হতে পারবেনা, তখনবিয়ে করে লাভ কি। অযথা বিয়ের পর স্বামীর সাথে অশান্তি হবে। আমার বিবাহিতা পিসীরাগিনী দৈহিক ভাবে এখনো কুমারী।

১মাস আগের ঘটনা। একদিনদেখি পিসী সামনের দিকেঝুকে বসে ঘর ঝাড়ু দিচ্ছে। শাড়ি উপরে উঠে যাওয়াতেপিছন থেকে পিসীর কালো বালে ভরাভোদা পরিস্কার দেখা যাচ্ছে। সরাসরি কোন বয়স্কমহিলার বালে ভরা ভোদা এই প্রথমদেখলাম। পিসীর ভোদা দেখে প্যান্টের ভিতরে আমার লেওড়া ঠাটিয়ে উঠলো। পিসী আপন মনে ঘরঝাড়ুদিচ্ছে। আমিএক হাত প্যান্টের ভিতরে ঢুকিয়ে লেওড়া চেপে ধরে কাজের ছুতোয় পিসীরপিছনপিছন ঘুরছি আর ভোদা দেখছি। বাবা সকালে যায় রাতে ফিরে। দিনে আমি ছাড়া বাড়িতে আরকোনপুরুষ থাকেনা। আমাকেছোট ছেলে ভেবে মা ও পিসী দুইজনেই পরনের কাপড় চোপড়েরব্যাপারেঅনেক অগোছালো থাকে। স্নানকরে আমার সামনেই শাড়ি পালটায়। এই যেমন ঘর ঝাড়ুদেওয়ার সময় শাড়ি উঠেযাওয়ার ব্যাপারটা পিসী উদারীন ভাবে গামছা তুলে বুকে রাখছে।টেরপেলেও আমাকে অবুঝ ভেবে শাড়ি ঠিক করেনি। আর আমিও সেই সুযোগে প্রানভরেপিসীর ভোদা দেখে নিয়েছি। আমি আগে এতো কিছু খেয়াল করতাম না। কিন্তু এখন পিসীরডাঁসা ভোদাটা দেখারজন্য সব সময় সুযোগে থাকি কখন সে ঘর ঝাড়ু দেয়।
এবার আমার মায়ের ব্যাপারে আসি।সেও পিসীর মতোআমার ব্যাপারে উদাসীন।৫/৬ দিন আগে আমি হাত মুখ ধোয়ারজন্য স্নানঘরে ঢুকেছি। দেখিমা সবেমাত্র স্নানশেষ করে ভিজা শাড়িটা খুলেছে। শাড়ি খোলার কারনে মার পরনে শুধু ভিজাব্লাউজ ও ভিজা সায়া।যেখানে সায়ার দড়ি বাধা থাকে সেখানেকিছুটা ফাক হয়ে আছে। সেইফাক দিয়ে মায়ের বালবিহীন ভোদার কিছু আংশ দেখা যাচ্ছে। আমি হাত মুখ ধোয়ার ভান করেদেখতেথাকি। মাআমাকে পাত্তা না দিয়ে একটা শুকনা সায়া মাথার উপর দিয়ে গলিয়ে দুইকনুই দিয়ে সায়াটাকে আটকে রেখে পরনের সায়ার দড়িটা খুললো। ভিজা সায়াটা ঝপ করেমাটিতেপড়ে গেল, মা সাথে সাথে শুকনা সায়াটা নামিয়ে আনলো। এর মাঝেই মায়েরকালচে ভোদাটা একঝলক দেখে নিলাম।

সায়ার দড়ি কোমরে বেধে মা একটা গামছা বুকে চাপাদিয়ে ভিজা ব্লাউজ ও ব্রা খুললো।এবার মা আমার দিকে মুখ করে পিছনদিয়ে খানিকটা ঝুকেচুল ঝাড়তে শুরু করলো। মা চুল ঝাড়তে ঝাড়তেআমার সাথে স্কুল বাড়ি ইত্যাদি বিষয়ে কথাবলছে। হঠাৎ করে মায়ের বুকথেকে গামছা খসে মাটিতে পড়ে গেলো। মায়ের ৩৬ সাইজের মাইদুইটালাফিয়ে বের হয়ে গেলো। মা মাটি থেকে গামছা তুলে আবার বুকে রাখলো। আমাকে বাচ্চাছেলে ভেবে একেবারেই গুরুত্ব দিলো না। মা চুল আচড়াচ্ছে, আমার সাথে গল্প করছে।মাঝেমাঝেইতার বুক থেকে গামছাটা খসে গিয়ে মাই বের হয়ে যাচ্ছে।মায়ের ভরাট মাই দেখার কোন আগ্রহ আমারনেই। আমিসায়ার ফাক দিয়ে ভোদা দেখার চেষ্টাচালাচ্ছি। ঠিকমতো দেখতেপারছিনা, এদিকে মা এখনই শাড়ি পড়ে ফেলবে। তাই যতোক্ষন পারিভালো করে ভোদা দেখে নিচ্ছি।মায়ের ভোদা দেখতে দেখতে পিসীর কথাভুলে গেলাম। বারবারমনে হতে লাগলো, ইস্*স্*স্* একবার যদি মাকে চুদতে পারতাম............কিছুক্ষন পর মাশাড়ি পরলো। আমারও ভোদা দেখারসমাপ্তি ঘটলো।

এই ঘটনার পর ১ বছর কেটে গেছে। এখন আমি ক্লাসনাইনে। এখন আমি দিনে মা ও পিসীর মাই ভোদা দেখার পাশাপাশি রাতে মা বাবার চোদাচুদিদেখি। মা বাবার পাশের ঘরটাই আমার, আমার পরে পিসীর ঘর। রাতে অনেক গরম লাগে তাই মাবাবার ঘরের জানালা খোলা থাকে। কাজেই তাদের চোদাচুদি দেখতে আমার অসুবিধা হয়না। প্রথমদিকে কিছু বুঝতাম না। বাবার ঘুম অনেকবেশি। এদিকে মা কাজ শেষ করে রাত ১১ টায় ঘরেঢোকে। দেখা গেলো চোদাচুদি দেখার জন্য আমি সারারাত জানালার পাশে জেগে বসে আছি, অথচঐদিন বাবা মাকে চুদলো না। আবার আরেকদিন ঘুমাতে গেছি, সেদিনই বাবা মাকে চুদলো। অবশ্যএখন ব্যাপারটা ধরে ফেলেছি। যে রাতে বাবা মাকে চোদে, সে রাতে বাবা জেগে থাকার জন্যবই পড়ে। মা ঘরে ঢুকে বিছানায় শোয়ার আধ ঘন্টার মধ্যেই চোদাচুদি শুরু হয়ে যায়। বাবাকেবই পড়তে দেখলে আমি জানালা ছেড়ে উঠি না। তাদের চোদাচুদি দেখে ঘুমাতে যাই। স্বপ্নেমাকে চুদে চুদে ফ্যাদায় নিজের পায়জামা ভাসিয়ে ফেলি।

আজ আমাদের একজন স্যার মারা যাওয়াতে স্কুল ছুটিহয়েগেছে। মনে অনেক আনন্দ নিয়েবাড়ি ফিরছি। আজভালো করে মায়ের মাই ভোদা দেখতেপারবো। পিসী বাড়িতে নেই, এক আত্মীয়ের বাড়িতেবেড়াতে গেছে। বাড়িতেঢুকেই মায়ের ঘরেরদিকে নজর দিলাম। মা চিৎ হয়ে শুয়ে অঘোরে ঘুমাচ্ছে। শাড়ি সায়া পেট পর্যন্ত উঠে গেছে, দুইপা দুই দিকে ফাক করা। ভোদাফাক হয়ে ভিতরটা পরিস্কার দেখা যাচ্ছে। ভোদারমাঝখানটা টকটকে লাল, তারউপরে বাদামী রং এর বড় গোটার কি যেন একটা দেখা যাচ্ছে।বাবারবহু ব্যবহারে ব্যবহৃত মায়ের ভোদা কিছুটা কালচে হয়ে গেছে।

আহ্*হ্*হ্*............ আমার মায়েরভোদা.........আমার মায়ের ভোদা......... ভোদাটা আমাকে ভিষন ভাবে কাছে টানছে। এখনিমায়ের ভোদায় আমার লেওড়াটা ঢুকিয়েদিতে ইচ্ছা করছে। নিজেকেআর ধরে রাখতে পারছিনা।হাতপা সব কাঁপছে,শরীর ঘামছে। ধুর্* যা হবার হবে, এখনইমাকে চুদবো। সাহসকরেপ্যান্টের চেইন খুলে লেওড়া বের করে এক পা দুই পা করে এগিয়েমায়ের দুই পায়ের ফাকেবসলাম। হাটুতে শরীরের ভর দিয়ে দুই হাত মায়ের দুই বগলের ফাকে রাখলাম। মায়ের শরীরেযাতেছোঁয়া না লাগে এমনভাবে আমার কোমর ধীরে ধীরে নামিয়ে লেওড়াটাকে ভোদার মুখ বরাবররাখলাম।

মায়ের ভোদাটা একটু ভিজা ভিজা মনে হচ্ছে। আমারমাথাঝিমঝিম করছে,লেওড়া ভিষন ভাবে শিরশির করছে। এতোদিন শুধু তাকিয়ে তাকিয়ে মায়েরভোদাদেখেছি। আজএই মুহুর্তে মায়ের ভোদার সবচেয়ে লোভনীয় জায়গায় আমার লেওড়া স্পর্শকরেছে। আহ্* আর অপেক্ষা করতেপারছিনা। দুইহাতে শরীরের ভর রেখে কোমরটাকে আরো নিচুকরে আস্তে একটা চাপদিলাম। এই বয়সেই আমার লেওড়াযথেষ্ঠ বড়। যেকোন মেয়েকে পরমতৃপ্তি দেওয়ার ক্ষমতা এই লেওড়ার আছে। কিন্তু তারপরও মায়ের রসে ভিজা পিচ্ছিল ভোদায়মোটালেওড়াটাকে ঢুকাতে কোন সমস্যাই হলো না। কাদায় পা দেঁবে যাওয়ার মতো ধীরে ধীরেলেওড়াভোদায় ঢুকে গেলো। আহ্*কি যে সুখ, ভাষায় প্রকাশ করার মতো নয়। পৃথিবীতে এমনকিছু নেই যার সাথে এইসুখের তুলনা চলে। অর্ধেকলেওড়া ভোদায় ঢুকিয়ে দিয়েছি। পুরোটাঢুকাতে ভয় করছে, যদিমা জেগে যায়। এবারআলগোছে কোমরটাকে উপরে তুলে আবার নামিয়েঅর্ধেক লেওড়া ভোদায়ঢুকাতে ও বের করতে থাকলাম। এভাবে কয়েক মিনিট করার পর হঠাৎ করেমায়েরসারা শরীর কাপুনি দিয়ে উঠলো। মা চমকে জেগে উঠে দুই হাত দিয়ে আমার পিঠ সজোরেআকড়েধরলো।

-
এই কে রে?

আমি চমকে গিয়ে শরীরের ভারসাম্য হারিয়ে মায়েরউপরেপড়লাম। আমার কোমর মায়ের তলপেটেআছড়ে পড়ায় লেওড়া সম্পুর্ন ভাবে ভোদায় ঢুকেগেলো। মা দুই হাতে আমাকে আরোশক্ত করে চেপে ধরে কঁকিয়ে উঠলো।
- আহ্*হ্*হ্*......ইস্*স্*স্*......আহ্*হ্*হ্*......কত্তো বড় লেওড়া রে বাবা।

মা দুই হাত দিয়ে আমার পিঠ ধরে ঝাকুনি দিয়ে চোখখুলে তাকালো।

-
হারামজাদা, তোর সাহস তো কম নয়। নিজের মায়েরভোদার ভিতরেই নিজের লেওড়া ঢুকিয়ে বসে আছিস।

আমি তো ভয়ে কাঠ হয়ে গেছি। মায়ের মাই দুইটা আমারবুকে ঘষা খাচ্ছে। ভয়ের চোটে মুখ দিয়ে শব্দ বের হচ্ছে না। নিস্পলক চোখে মায়ের মুখেরদিকে তাকিয়ে আছি।

-
হা করে কি দেখছিস? হারামজাদা...... দাঁড়া আজতোর বাবা আসুক।

আমি ভয়ে দিশাহারা হয়ে মায়ের কাধে মুখ গুজেদিলাম।

-
মা...... মাগো...... ভুল হয়ে গেছে। ক্ষমা করেদাও মা।

মা আমার পিঠ আরো শক্ত করে চেপে ধরে কোমরটাকে উচুকরেলেওড়াটাকে ভোদার আরো ভিতরে ঢুকিয়ে নিলো।

-
চোদার জন্য আর কাউকে পেলি না। শেষ পর্যন্তনিজের মাকেই চুদতে ইচ্ছা হলো।

মায়ের কন্ঠে সহানুভুতির সুর শুনে আমার সাহস বেড়েগেলো। মায়ের কাধে মুখ রেখে লেওড়াটাকে ভোদার আরো ভিতরে সেধিয়ে দিলাম।

-
আমার যে বাইরের মেয়েদের ভালো লাগে না মা।তাছাড়া আমি তোমার ও পিসীর ছাড়া অন্য কোন মেয়ের এটা দেখিনি।

মা দুই পা দিয়ে আমার কোমর জড়িয়ে ধরে দুই হাতদিয়ে আমাকে আরো শক্ত করে চেপে ধরলো।

-
ওরে তুই মায়ের সাথে সাথে পিসীর দিকেও নজরদিয়েছিস। তুই তো আসলেই একটা চোদনার বাচ্চা। আর এটা এটা বলছিস কেন? এটা মানেকোনটা?

বুঝতে পারছি মায়ের বেশ ভালো লাগছে। আমি মুখ তুলেপ্রেমিকের মতো আবেগ মাখা দৃষ্টিতে মায়ের চোখে চোখ রাখলাম।

-
তোমা ভোদা মা। তোমাভোদা দেখতে আমার ভীষনভালো লাগে।

হঠাৎ মা প্রচন্ড রেগে গিয়ে চিৎকার শুরু করেদিলো।

-
হারামজাদা, আমার ভোদা যখন তোর ভালো লাগে, তখনভোদায় লেওড়া ঢুকাতে এতো দেরী করলি কেন শুয়োরের বাচ্চা?সেই কবে থেকে লাজ লজ্জা সবভুলে তোকে আমার ভোদা দেখাচ্ছি। আর এতোদিনে তোর সময় হলো?
- আমার ভয় করতো, তুমি যদি বকা দাও।

-
ওরে গর্দভের বাচ্চা গর্দভ, বকবোকেন। তোকেকাছেপাওয়ার জন্য কতোদিন ধরে অপেক্ষা করছি। তোর বাপ তো বিয়ের পর থেকে একদিনও আমাকেচুদেসুখ দিতে পারেনি। ভোদায়লেওড়া ঢুকিয়ে চুদতে না চুদতেই ফ্যাদা বের হয়ে যায়। সবসময় চোদনজ্বালায় ছটফট করি। কিন্তু বাইরের কাউকেদিয়ে চোদাতে পারিনা। যদিলোকজানাজানি হয়, তাহলে তো আমার বদনামহবে। গত বছর একদিন দুপুর বেলাতুই যখনঘুমিয়েছিলি, তখন আমি ও তোর পিসীদেখি তোর লেওড়া শক্ত হয়ে হাফ প্যান্টের ফাক দিয়েবেরহয়ে এসেছে। সেইথেকে আমরা দুইজনেই তোকে দিয়ে চোদাতে চাইছি। আমি মা হয়ে তোকেচোদার কথা বলতে পারিনা, তোরপিসীরও আমার মতো অবস্থা। তখন থেকেই আমি ও তোর পিসী তোকেনানাছুতায় আমাদের মাই ভোদা দেখাই।

-
তারমানে পিসীওআমার চোদন খেতেচায়!!!

-
হ্যা রে সোনা। তোর পিসীও আমার মতোচোদনজ্বালায় ছটফট করে। তাও তো তোর বাবার লেওড়া আমার ভোদায় ঢুকে। কিন্তু তোর পিসীরসে সুযোগও নেই। এখন কথা না বাড়িয়ে তাড়াতাড়ি কাজ শুরু কর। কাল আমার মাসিক শেষ হয়েছে।মাসিকের আগে থেকে তোর বাবা আমাকেচোদে না। প্রায় ৯/১০ দিন হয়ে গেলো তোরবাবাকে দিয়েচোদাইনি। আমি আগেই খবর পেয়েছি, তোর স্কুল ছুটিহয়ে গেছে। তাই ইচ্ছা করে ভোদা ফাকরেখে ঘুমের ভান করে পড়েছিলাম। আমি জানি তুই লুকিয়ে আমার ভোদা দেখিস। তুই যখন নেংটাহলি, তখন তোর লেওড়া দেখেই আমার ভোদা ভিজে যায়। তুই যখন লেওড়া ভোদায় স্পর্শ করলি, আমার সমস্ত শরীরকেপে উঠেছিলো। তারপরও আমি দাঁত মুখ খিচেশুয়েছিলাম। তারপর তুই যখনভোদায় লেওড়া ঢুকিয়ে দিলি, আহ্*...... কিযে সুখ। ১০ টা জোয়ান মর্দ পুরুষ একসাথেআমাকে চুদলেও এতো সুখ পেতাম না। ভেবেছিলাম ঘুমের ভান করেই তোর চোদন খাবো। কিন্তুহঠাৎ করেই শরীরটা ঝাকি দিলো, তোকে জড়িয়ে ধরতে ভীষন ইচ্ছা করলো। এবার তুই আমাকেআচ্ছামতো চোদ অভি। আমি আর থাকতে পারছি না রে।

এতোক্ষন ধরে কথা বলতে বলতে মা নিজেই গাড় উচু করেঠেলছিলো। আমি চুপচাপ কথাশুনছিলাম। মায়েরপিঠে দুই হাত রেখে মাকে শক্ত আমার বুকেরসাথে জাপটে ধরে শরীরেরসমস্ত শক্তি দিয়ে লেওড়াটাকে ভোদায় ঢুকিয়ে দিলাম। মা দুই হাতদিয়ে আমাকে জড়িয়ে ধরেশরীরটাকে ধনুকের মতো বাকা করে ভোদাটাকে লেওড়ার সাথে চেপেধরলো।

-
অ.........ভি......... আঃ.........আঃ.........চুদে চুদে আমাকে মেরে ফেল সোনা।

আমি চাপ হাল্কা করে ছোট ছোট ঠাপে মাকে চুদতেথাকলাম। মা দাঁত দিয়ে ঠোট কামড়েধরে চোদন সুখ উপভোগ করছে। মা মাঝেমাঝে আমার চুলেরমুঠিধরছে, কখনো কখনো আমার গাড় খামছে ধরছে। আমি আবার আগের মতো মায়ের ভোদায়লেওড়াটাকেচেপে চেপে ধরতে লাগলাম। মাআমাকে শক্ত করে জাপটে ধরে ভোদা উপরের দিকেঠেলতে ঠেলতে মাতালেরমতো শিৎকার করতে লাগলো।

-
অভি রে...... মরে গেলাম সোনা............ মরেগেলাম............আমার জল বের হয়ে গেলো রে.....................

মায়ের ভোদা কেমন যেন খাবি খেতে থাকলো। ভোদারভিতরটা হঠাৎ করে আগুনের মতো গরমহয়ে উঠলো। বুঝতেপারলাম মা ভোদার জল ছাড়ছে। আমিমায়ের ভোদায় লেওড়াটাকে সজোরে চেপেধরে আছি। হঠাৎআমার শরীর খিচিয়ে উঠলো, সড়াৎ সড়াৎকরেমায়ের ভোদার ভিতরে ফ্যাদা পড়তে লাগলো। আমার লেওড়া স্প্রিং এর মতো আপনা আপনিমায়েরভোদায় আছড়ে পড়তে লাগলো, এবং প্রতিবারই চিরিক চিরিক করেফ্যাদা পড়ে মায়ের ভোদাভেসে যেতে লাগলো। মায়ের হাত আলগা হয়েগেলো। আমি মায়ের বুকে মুখগুজে দিলাম। দুজনেরইশরীরঘামে জবজব করছে। মাউঠে আমার পিঠে হাত বুলিয়ে দিলো।
- হ্য রে অভিআমাকে চুদতে কেমনলাগলো?

-
কেমন আবার লাগবে। মাগী চুদতে যেমনলাগে।

-
ছিঃ নিজের মাকেমাগী বললি।

-
মা হয়েছো তাতেকি হয়েছে। পরপুরুষের চোদনখেয়েছো, তুমি তো এখন একটা মাগী।

-
পরপুরুষ কোথায়, তুই তো আমারইছেলে।

-
একই কথা, স্বামী তো নই।

-
তোর যা ইচ্ছা বল। মাগী হয়ে যদি তোর চোদনকাওয়া যায়, আমি তাতেও রাজী। শোন অভি, দিনের চেয়ে রাতে চুদতে বেশি মজা। রাতে আমাকেচুদবি?

-
কিভাবে চুদবো। রাতে তো তুমি বাবার সাথেথাকবে।

-
তুই ঘরের দরজাখোলা রাখিস। আমি ঠিক ঠিক চলেআসবো।

-
মা পিসীরব্যাপারে কি হবে। পিসী আসবেকবে?

-
কেন রে পিসীকেচোদার জন্য আর তর সইছেনা।

-
পিসীর মতোবিবাহিতা কুমারী মহিলাকে চোদারভাগ্য কয়জনের হয়।

-
ঠিক কথাই বলেছিস। ঠাকুরঝির বিয়ে হলেও এখনোতার ভোদায় লেওড়া ঢুকেনি। সে এখনো কুমারী। ৪০ বছর বয়সী কুমারী মেয়ের ভোদা ফাটানোসত্যি ভাগ্যের ব্যাপার। চিন্তা করিস না, আমি খবর পাঠাচ্ছি, ও কাল পরশু চলেআসবে।
রাতে জানালার ধারে দাঁড়িয়ে শুনলাম, বাবা মাকেচোদার জন্য ডাকছে।

-
এই অভির মা, আজ খুব চুদতেইচ্ছা করছে। এইকয়দিন তো চুদতেই পারিনি।

-
আহাঃ শখ কতো, ঠিকমতো তোচুদতেই পারোনা।

-
হয়েছে হয়েছেতাড়াতাড়ি করো। আমার অনেক ঘুমপাচ্ছে।

বাবা মায়ের শাড়ি সায়া তুলে ভোদায় লেওড়া ঢুকিয়েদিলো।

-
কি গো, এখনই চোদা শুরুকরবে। কিছুক্ষনঘাটাঘাটি করে ভোদাটা ভিজিয়ে নাও।

-
না না, ওসব করতে গেলেতাড়াতাড়ি ফ্যাদা পড়েযাবে। তখন তুমি আবার রাগ করবে।

-
আচ্ছে চোদোতাহলে। কিন্তু আজ যদি আমার আগেতোমার বের হয়, তাহলে আমি উঠেগিয়ে অভির সাথে শোবো।

-
চিন্তা করো না, আজ ঠিক তোমাকেসুখদিবো।

বাবা মাকে জড়িয়ে ধরে গদাম গদাম করে ঠাপ মারতেথাকলো। ১ মিনিটও হয়নি, মা চেচিয়ে উঠলো।

-
বাহঃ দিলে তোফ্যাদা বের করে। তুমি একদিনওআমাকে ঠিকমতো চুদতে পারবে না।

-
কি করবো বলো, পড়ে গেলো যে।

মা ঝাকি দিয়ে বাবাকে ঠেলে সরিয়েদিলো।

-
সরো, তোমার পাশে কোন মেয়ে মানুষ শোয়। তুমিব্যাটাছেলের জাতই না। আমি আমার ছেলের সাথেই শোবো।

মা আমার ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিলো। আমি আগেইবিছানায় শুয়ে পড়েছি। মা মশারী তুলে বিছানায় উঠলো।

-
মা...... বাবাকিন্তু এখনো জেগেআছে।

-
তোর বাবা এখনইঘুমিয়ে যাবে। আর ও এখন লজ্জায়এদিকে আসবে না। তাছাড়া আমি আমার ছেলের সাথে শুতেই পারি। তোর বাবা খারাপ কিছু ভাববেনা।
মা শাড়ি সায়া হাটুর উপরে তুলে আমার পাশে শুয়ে পড়লো। তারপর কাৎ হয়ে আমার দিকে ঘুরে আমার ঠোট মুখে নিয়ে চুষতে আরম্ভ করলো। মায়ের মাই আমার শরীরে ধাক্কা খাচ্ছে। আমি একটা মাই চটকাতে লাগলাম। মা প্যান্টের ভিতরে হাত ঢুকিয়ে লেওড়া চেপে ধরলো।

-
বাহ্ জিনিষটাকে তৈরি করেই রেখেছিস। আর কোন কথা নয়, আয় কাজ শুরু করে দেই।

মা আমার প্যান্টের হুক খুলে ফেললো। আমি কোমরটাকে একটু উচু করলাম, মা নিচের দিকে প্যান্ট নামিয়ে দিলো। আমার ডান হাত মায়ের দুই উরুর ফাকে ঢুকালাম। শাড়ি-সায়া উপরে তুলে ভোদা খামছে ধরলাম। এবার দুইটা আঙ্গুল একসাথে মায়ের ভোদায় ঢুকিয়ে দিলাম। বাবার ফ্যাদায় ভোদার ভিতরটা জ্যাবজ্যাবে হয়ে আছে। কেউ কথা বলছি না, দুইজনেই চুপচাপ কাজ করছি। মাআমার লেওড়া কখনো টিপছে কখনো খেচে দিচ্ছে, আর পাগলের মতো আমার ঠোটচুষছে। কিছুক্ষন পর বাবার নাকডাকার শব্দ পেলাম।

-
তোর বাবা ঘুমিয়েপড়েছে। সকাল ৬ টার আগে উঠবেনা। নে এবার ওঠ, আমাকে চোদ, আর পারছি না।

আমি উঠে বসে মায়ের শরীরে পেচিয়ে থাকা শাড়িটাখুলেফেললাম। তারপরব্লাউজ ও সায়াও শরীর থেকে সরিয়ে দিলাম। মা এখন পুরোপুরি নেংটা।লাইটেরআলোয় মায়ের মাই,পেট, নাভি, তলপেটসব দেখলাম। সবচেয়েভালো লাগলো দুই উরুরআড়ালে লুকিয়ে থাকা মায়ের ভোদা। লেওড়াটা দুপুরের মতোভোদায় ঢুকার জন্য শিরশির করছে।আমিআবার ভোদা খামছাতে খামছাতে দুই আঙ্গুল ভোদায় ঢুকিয়ে দিলাম। মা ভোদার সাথে আমারহাত চেপে ধরলো।

-
এসব পরে করিস বাবা এখন আমার ভোদায় তোরলেওড়াঢুকা। আমি আর থাকতে পারছি না। আমাকে ঠেসে ধরে জানোয়ায়রের মতো চোদ সোনা। তোর বাবা তোআমাকেগরম করে দিয়ে কেলিয়ে পড়েছে। আমি চোদনজ্বালায় পাগল হয়ে আছি। তাড়াতাড়ি আমাকেচুদে ঠান্ডা কর।

মায়ের মুখ থেকে
চোদ কথাটা শুনে আমিও গরম হয়েউঠলাম। মায়ের দুই উরুর উপরেচড়ে বসলাম। দুইহাতের দুই বুড়ো আঙ্গুল দিয়ে ভোদাটাকেফাক করে ধরলাম। মা চোখ বন্ধ করেভোদায় লেওড়া নেওয়ার জন্য অপেক্ষা করছে। লেওড়াটাকেভোদার মুখে রাখতেইমা দুপুরের মতো তার দুই হাত আমার পিঠে রেখে আমাকে তার দিকে টেনেনিলো। মায়ের দুই মাইয়েরউপরে আমার বুক ধপাস্* করে পড়লো। সেই সাথে ফস্* করে লেওড়াটামায়েরভোদার অভ্যন্তরে হারিয়ে গেলো। মা আহঃ আহঃ করে উঠলো। আমি মাকে বিছানার সাথেঠেসেধরে মায়ের মাই কামড়ে ধরে রাক্ষুসে ঠাপে জানোয়ারের মতো মাকে চুদতে শুরুকরলাম।

-
হ্যা হ্যা চোদসোনা, ভালো করে চোদ। একেইতো বলে রামচোদন। দে সোনা আরো জোরে চাপ দে, ভোদার আরো ভিতরে লেওড়া ঢুকিয়ে দে। তোরবাবার ঐ ওপর নিচ করে ভস্*ভস্* করা, ওটাকে কি চোদনবলে। তোর চোদনই হলো আসল চোদন।শরীরের সমস্ত শক্তি দিয়ে আমাকে চোদ।

মা আমাকে দুই হাত দিয়ে জাপটে ধরলো। আমি শরীরেরসব শক্তি দিয়ে ভোদায় লেওড়া ঢুকাতেথাকলাম।

-
বাবার বয়স হয়েছেতো, তাই ঠিকমতো চুদতেপারেনা। তুমি চিন্তা করো না মা। এখন থেকে আমি প্রতিদিন তোমার মনের মতো করে তোমাকেচুদবো।

মা তার কোমর উপর দিকে তুলে ভোদা দিয়ে লেওড়াটাকেঠেলাদিলো।

-
আমরা প্রতিদিনচোদাচুদি করবো সোনা। এখনথেকে তুই আমার প্রেমিক। এখন থেকে তোর সাথে পরকীয়া প্রেম করবো। তোর বুড়ো বাপ স্বামীহিসাবে থাকবে। এখন থেকে তুই হবি আমার পরকীয়া প্রেমিক।

-
কিন্তু তোমার এই নতুন প্রেমিকের চোদন কেমনলাগে, সেটাই তো বললেনা।

-
ওরে পাগল, সব কথা কি মুখে বলতেহয়। চেহারাদেখে বুঝে নিতে হয়। তোর চোদন আমার খুব ভালো লাগছে। তোর লেওড়া এখনইযা মোটা, কয়দিনপর আমার হাতের মতো হয়ে যাবে। এখন থেকে তোরযখন ইচ্ছা হবে আমাকে চুদবি,কখনো লেওড়াখেচবি না। আমার ভোদার দরজা তোরলেওড়ার জন্য সব সময়ে খোলা থাকবে।আহ্*হ্*হ্*..................ইস্*স্*স্*.....................

মা ভোদার জল খসিয়ে নিথর হয়ে গেলো। আমি আরো গোটাকয়েক রামঠাপ মেরে মায়েরভোদা ভর্তি করে ফ্যাদা ঢেলে দিলাম। ভোদা থেকে লেওড়া বের করেমায়েরপাশে শুয়ে পড়লাম। কিছুক্ষনপর মা আমার গলা জড়িয়ে ধরলো।

-
আমাকে আরেকবারচোদ সোনা।

-
এই মাত্রই নাচুদলাম।



-
তাতে কি হয়েছে, আবার চোদ। আরেকবার চোদন নাখেলে আমি শান্ত হবো না।

-
ঠিক আছে, তবে একটা শর্তআছে।

-
কি শর্ত সোনা?

-
আমি যা চাইবোআমাকে দিতে হবে।

-
কি চাস বল।

-
আগে বলো দিবেকিনা?

-
অবশ্যই দিবো। তুই আমাকে এতো সুখ দিয়েছিস। তুইযা চাইবি তোকে দিবো।

-
যদি না দাও?

-
আমার ভোদার কসমকাটছি। তুই আমার প্রেমিক। তুইযা চাইবি তোকে দিবো। এখন বল কি চাস?

-
এখন নয়, পরে বলবো।

-
ঠিক আছে, তুই যখনই চাইবিপাবি। এখন আমাকেভালো করে চোদ।

আমি এমনি কথার কথা বলেছি। কিন্তু মা যখনকথাদিয়েছে, তখন পরে ভেবেচিন্তে কিছু একটা চাওয়া যাবে। মাচিৎ হয়ে শুয়ে আছে। মাকেআরেকবারচোদার কথা ভাবতেই লেওড়া আবার শক্ত হয়ে গেছে। আমি বসে মায়ের ভোদার কোট টিপতেলাগলাম। মা চোখ বন্ধ করে মজানিচ্ছে। এবারআমি ভোদায় আঙ্গুল ঢুকিয়ে ভোদা খেচতেআরম্ভ করলাম। চরম উত্তেজনায় মায়েরদেহ অদ্ভুত ভাবে মোচড় খাচ্ছে। এবার ভোদা থেকেআঙ্গুল বের করে ভোদায়ঠোট ছোয়ালাম। আমিমায়ের ভোদায় নাক ঘষছি, জিভ দিয়ে ভোদা চাটছি।মা পাগলের মতো ছটফট করছে।

-
ইস্*স্*স্*......... মাগো......... অভি সোনাএবারভোদায় লেওড়া ঢুকিয়ে চোদ।

মাকে আর কষ্ট দেওয়া ঠিক হবে না। আমি ভোদা থেকেমুখ তুলে ভোদায় লেওড়াঢুকিয়ে ঠাপাতে আরম্ভ করলাম। মিনিট খানেক ছোট ছোট ঠাপে চুদেগদামগদাম করে বড় বড় ঠাপে চুদতে লাগলাম। মা শিৎকার করতে লাগলো।

- “উম্*ম্*ম্*ম্*ম্*............আহ্*হ্*হ্*হ্*............ইস্*স্*স্*স্*............... আমাকে মেরে ফেল অভি-ই-ই-ই।তুইআমার প্রেমিক হিসাবে তোর বাবার অতৃপ্তি ঘুচিয়ে দে। রামচোদন চুদে ভোদার সমস্ত রসবেরকর, আমাকে নিঃশ্বেস করে ফেল। ও মাগো............... আমি আর পারছিনাসোনা....................................”

আমি সব শক্তি এক করে মাকে চুদছি। ভোদার ভিতরেলেওড়া লাফাচ্ছে। “পচ্*চ্*.........পচাৎ...............পচ্*চ্*.....................পচাৎ...............” সমস্ত ঘর জুড়ে শব্দহচ্ছে।

প্রতি ঠাপ মা আমাকে জাপটে ধরে সিঁটিয়ে উঠছে, সেইসাথেপাগল করা শিৎকার তো আছেই। আমি আমার জন্মদাত্রী মাকে আজ জন্মের চোদা চুদছি। এমনচোদনমা মনে হয় জীবনেও খায়নি। আমার এই রাক্ষুসে চোদন মা ৭/৮ মিনিটের বেশি সহ্য করতেপারলোনা। ভোদা দিয়ে লেওড়া কামড়েধরে জল ছেড়ে দিলো। আমিবুঝতে পারলাম মায়ের চরমপুলক হয়ে গেছে। আমাও অবস্থা খারাপ, ভোদাদিয়ে লেওড়া কামড়ে ধরায় ফ্যাদা লেওড়ার আগায়চলে এসেছে, যেকোন মুহুর্তে বেরিয়ে যাবে। মাকে বিছানার সাথে ঠেসে ধরে প্রচন্ড গতিতেচুদতেআরম্ভ করলাম। মুহুর্মুহুমায়ের রসে ভিজা ভোদায় জোরালো গতিতে লেওড়া ঢুকতে ওবেরহতে লাগলো।

- “উহ্*হ্*হ্*হ্*............আহ্*হ্*হ্*হ্*...............উম্*ম্*ম্*ম্*ম্*ম্*ম্*.....................উহ্*হ্*হ্*হ্*হ্*হ্*....................................ইস্*স্*স্*স্*স্*....................................অভি জোরে জোরে চোদ, আমারলক্ষীসোনা আরো জোরে চোদ। তোরপ্রেমিকাকে আচ্ছামতো চুদে ঠান্ডা করে দে।সোনা......................উম্*ম্*ম্*ম্*...............”

আমার লেওড়া ফুলে ফুলে উঠছে, এখনইফ্যাদা বেরহবে। ৪/৫ টা রামঠাপ মেরে মায়ের ভোদায় লেওড়াটাকে ঠেসে ধরলাম। চিরিকচিরক করে ঘনফ্যাদাভোদায় পড়তে লাগলো।

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন