শুক্রবার, ৪ জানুয়ারী, ২০১৩

৮# মায়ের বেশ্যাগিরী


আমি আমার মাকে মাতাল হয়ে অশ্লীলতা করতে দেখতে পছন্দ করিআশা করি আপনারা আমার মা সম্পর্কে কিছু ধারণা করতে পারছেন আমার মায়ের পোশাকগুলো মাঝে মধ্যে বাজারে মেয়েমানুষের থেকেও নীচু মানের হয়ে পড়ে নিজের মেদবহুল অথচ যৌন আবেদনে ভরা শরীরটাকে নিয়ে ওর অহংকারের শেষ নেই যখন ছোট ছোট খোলামেলা জামা-কাপড় পরে কোনো শপিং মলে বা কোনো হোটেলের লাউঞ্জে ঘোরে আর লোকজন সবাই ওর দিকে লোলুপ দৃষ্টিতে দেখে, তখন ও খুব আনন্দ পায়, তৃপ্তিতে ওর মন ভরে ওঠে আমার কেমন লাগছে সেটা নিয়ে ওর কোনো মাথাব্যথা নেই আমি হয়ত তখন ওর পাশেই হাঁটছি আমাকেই তখন মাথা নিচু করে চলতে হয়, যদি কেউ দেখে ফেলে! আমি এই অশ্লীল আচরণ বেশ কয়েক বছর ধরেই সহ্য করে আসছি কিন্তু গত সপ্তাহে আমার এক বন্ধুর বিয়েতে সবকিছু কেমন যেন নিয়ন্ত্রণের বাইরে চলে গেলআমার এক বাল্যবন্ধু কেন যে বছরের এই অসময়ে বিয়ে করতে বসলো আমি জানিনা সারাদিন শুধু বৃষ্টি আর বৃষ্টি বৃষ্টি দেখে দেখে সব অতিথিদেরই মুখ গোমড়া হয়ে গিয়েছে প্রথমে ঠিক করা হয় খোলা আকাশের নিচে বিয়ে হবে কিন্তু বৃষ্টি না থামায় সাময়িক ভাবে কোনো রকমে একটা শামিয়ানা খাটানো হয় শামিয়ানার তলায় আগুন জ্বালিয়ে বর-কনের বিয়ে দেওয়া হবে বিয়ে সম্পন্ন হতেই শামিয়ানা ফাঁকা করে পুরো জনসভা বিয়েবাড়ির ভিতর ঢুকে যায়বিয়ে সম্পন্ন হতেই মাকে নিয়ে আমার সমস্যা শুরু হয়ে গেল আমার মা মদ্যপান করতে পছন্দ করে আসলে শুধু এই কথা বললে খুব কম বলা হয় মদ প্রত্যাখ্যান করা ওর সাধ্যের বাইরে সন্ধ্যা থেকে মদের বন্যা বয়ে গেল আর সেই সুযোগ নিয়ে আমার মা নয়টার মধ্যে আধ বোতল মদ খেয়ে ফেললো পূর্ব অভিজ্ঞতা থেকে আমি ভালো করেই জানতাম এই অবস্থায় ওকে রুখতে যাওয়া কত বড় বোকামি মেজাজে থাকলে কোনো বাধাই ওর বিরুদ্ধে যথেষ্ট নয় উল্টে বেশি বাধা দিতে গেলে মেজাজ হারিয়ে ও বিপজ্জনক কিছু ঘটিয়ে ফেলতে পারেসারা সন্ধ্যা ধরে আমি যে কতবার আমার মাকে ভিড়ের মধ্যে হারিয়ে ফেললাম আর কতবার যে ওকে পরপুরুষের বাহুতে খুঁজে পেলাম তার কোনো হিসাব নেই বিয়েবাড়িতে গান বাজছে আর সেই গানের তালে আমার মা নিত্যনতুন সঙ্গীর সাথে মদ খেতে খেতে কোমর দোলাচ্ছে বিশেষ করে যখন লারেলাপ্পা ছেড়ে ডিজে ঢিমে তালের গান বাজাতে শুরু করলো তখন ওকে ওর সঙ্গীর সাথে খুব ঘনিষ্ঠ ভাবে নাচতে দেখা গেল অতি বিরক্তির সাথে দেখতে হলো আমার মা এক দীর্ঘদেহী সুপুরুষ যুবককের বুকে মুখ রেখে তাকে এক হাতে জাপটে ধরে নাচছে, ওর অন্য হাতে মদের গেলাসঅন্যদিকে যুবকটিকে দেখে মনে হলো এমন একটি সুন্দরী মহিলার সাথে সর্বসমক্ষে আদিখ্যেতা করতে পেরে ভয়ঙ্কর উত্তেজিত তার এই উত্তেজনা ঢাকার কোনো প্রচেষ্টা সে করছে না তার দুটি হাত বিনা বাধায় আমার মায়ের খোলা পিঠে ঘুরে বেড়াচ্ছে (আমার মা একটা পিঠ-খোলা পাতলা আঁটসাঁট জামা পরেছিল) ঘুরতে ঘুরতে হাতদুটো পিঠ থেকে নেমে কোমর ছাড়িয়ে আমার মায়ের বিশাল নিতম্বে এসে থামলো সঙ্গে সঙ্গে যুবকটি মনের সুখে দুহাত দিয়ে গায়ের জোরে আমার মায়ের পশ্চাৎ টিপতে আরম্ভ করে দিলোকিছু একটা বলা দরকার, নয়তো বাড়াবাড়ি হয়ে যেতে কতক্ষণ কিন্তু যতবারই আমি ওদের দিকে যাবার চেষ্টা করলাম ততবারই আমার কোনো না কোনো বন্ধু গল্প করার জন্য আমার রাস্তা আটকে দাঁড়ালো একসময় খানিকটা বাধ্য হয়েই স্থির করলাম মাকে উপেক্ষা করবো কিছুক্ষণ বাদেই হয়ত গানের তাল বদলে যাবে আর তখন ওদের ছাড়াছাড়ি হয়ে যাবেআমি আমার বিদ্যালয়ের পুরনো বন্ধুদের নিয়ে একটা দল বানিয়ে আড্ডা দিতে লাগলাম অল্পক্ষণের মধ্যে আমাদের আড্ডা বেশ জমে উঠলো কিন্তু আড্ডা দিতে দিতে আমার চোখ বারবার আমার মায়ের দিকে চলে গেল অবশেষে ডিজে মন্থর গান ছেড়ে আবার দ্রুত গানে ফিরলো আমার মাও তার নাচের সঙ্গী বদলালো কিন্তু নাচের ভঙ্গি বদলালো না সুপুরুষ যুবকটি খুব অনিচ্ছুক ভাবে আমার মাকে বিদায় জানালো আমার মা অল্প অল্প টাল খাচ্ছে নেশায় ওর শরীরটা সামনে-পিছনে দুলছে আমি ভাবলাম যুবকটি এটা খুব অবিবেচকের মত কাজ করলো কিন্তু পরক্ষণেই আমার ভুল ভেঙে গেল অবিলম্বে যুবকটির এক বন্ধু এসে আমার মাকে জড়িয়ে ধরলোপ্রথম যুবকটি সোজা বারে চলে গেল বারে গিয়ে আরেকটি বন্ধুর সাথে রসিকতা করতে লাগলো আর খিক খিক করে হাসতে লাগলো রসিকতার বিষয়বস্তু বুঝতে আমার এতটুকু অসুবিধা হলো না দুজনের নজরই তাদের বন্ধুর দিকে আমার মায়ের সঙ্গে যে নাচছিল আর ওর দেহ নিয়ে খেলা করছিল সে তার বন্ধুদের দিকে তাকিয়ে চোখ টিপলো সেই দেখে দুই বন্ধু দাঁত বের করে হাসতে লাগলোঅকস্মাৎ কেউ আমার মাথায় একটা চাঁটি মারলো আমার এক বন্ধুর কীর্তি তার মুখ দেখে বুঝলাম সে একটু অসন্তুষ্ট হয়েছে মাকে মাথা থেকে ঝেড়ে ফেলে দিলাম আমারও তো সন্ধ্যাটা উপভোগ করার অধিকার আছে শত হোক আমার বাল্যবন্ধুর বিয়ে মায়ের উপর নজর রাখতে গিয়ে না গোটা সন্ধ্যাই মাটি হয়ে যায় আমি ঠিকমত আলোচনায় অংশগ্রহণ করছি না বলে অনেকেই দেখলাম অল্পবিস্তর রূষ্ট স্থির করলাম মাকে ছেড়ে আড্ডায় মন দেবো পরের আধঘন্টা বন্ধুদের সাথে বেশ ভালোই আড্ডা দিলাম কিন্তু তার পরেই ভিড়ের দিকে চোখ গেল আমার মাকে দেখতে পেলাম না আমার মনে উদ্বেগের সঞ্চার হলো আমার মা কোথায় কার সাথে রয়েছে আমার জানা দরকার আমি বন্ধুদের কাছ থেকে ক্ষমা চেয়ে নিয়ে মাকে খুঁজতে শুরু করলামপ্রথমেই আমার চোখ বারের দিকে গেল কিন্তু সেই লম্বা চওড়া সুপুরুষ যুবকটি তার দুই বন্ধু সমেত উধাও হয়েছে আমি অন্যদিকে খুঁজতে লাগলাম কিন্তু যথাসাধ্য চেষ্টা করেও কোথাও আমার মাকে খুঁজে পেলাম না আমার মাথায় নানান উল্টোপাল্টা চিন্তা ঘুরপাক খেতে লাগলো এমন প্রথমবার নয় যে আমার মা আমার সাথে প্রতারণা করলো, কিন্তু তিন তিনজনের সাথে তাও একটা বিয়েবাড়িতে আমার মায়ের স্পর্ধা দেখলে আঁতকে উঠতে হয় এতটা দুঃসাহসিক কিছু যে ও করতে পারে এমন কল্পনা আমি কখনো করিনি আমার মাথা ভন ভন করে ঘুরে গেলসন্দেহ আর আশংকা আমাকে গ্রাস করলো নিচের বিশাল হলঘর তন্ন তন্ন করে খোঁজবার পর আমি সিঁড়ি ভেঙে দোতলায় উঠলাম দোতলায় উঠে নিশ্বাস চেপে শোনবার চেষ্টা করলাম কিন্তু কোথাও সন্দেহজনক কোনো শব্দ শুনতে পেলাম না অধিকাংশ দরজাই হাট করে খোলা আমি প্রত্যেক ঘরে উঁকি মেরে দেখলাম কোথাও কিছু নেই আমার মনে ধীরে ধীরে স্বস্তি ফিরে এলো হয়ত আমারই মনের ভুল, হয়ত আমার মা তাজা হাওয়া খেতে একটু বাইরে বেরিয়েছে এমন ধারণা মনে আসতেই মনটা আবার অধীর হয়ে উঠলো এক সেকেন্ডের মধ্যে সমস্ত ভয়-শংকা আবার ফিরে এসে মনে দানা বাঁধলো আমি তো ফাঁকা শামিয়ানা পরীক্ষা করিনিদৌড়ে নিচে নামলাম তখনও বাইরে ঝমঝমিয়ে বৃষ্টি হচ্ছে বাইরে বেরোতেই দুমিনিটের মধ্যে ভিজে কাক হয়ে গেলাম শামিয়ানার বিশ হাত দূরে গিয়ে থামলাম শামিয়ানার তলায় আমার মাতাল মা সম্পূর্ণ উলঙ্গ হয়ে একটি অতিকায় পুরুষাঙ্গ মুখে পুরে সাগ্রহে চুষছে আর এক হাত দিয়ে আরেকটি অনুরূপ বৃহৎ পুরুষাঙ্গ হস্তমৈথুন করে দিচ্ছে ওই এক নিয়তিনির্দিষ্ট মুহুর্তে চোখের সামনে নিজের সমস্ত দুঃস্বপ্নকে বাস্তবে পরিবর্তিত হয়ে যেতে দেখলাম ঘৃণায়-বিতৃষ্ণায় মনটা তেতো হয়ে গেল কিন্তু এর সাথে আরো একটা অনুভূতি মনের মধ্যে কোত্থেকে জানি ঢুকে পড়লো - রোমাঞ্চ নিজের মাকে তিনজন পরপুরুষের সাথে দেখে মনে মনে ভীষণ উত্তেজিত বোধ করলাম উত্তেজনায় আমার পুরুষাঙ্গটি আস্তে আস্তে শক্ত হয়ে যাচ্ছেবিশ হাত দূর থেকেও শামিয়ানার ছাদে পড়তে থাকা বৃষ্টির শব্দকে ছাপিয়ে আমার মায়ের লালসা মিশ্রিত চাপা দীর্ঘনিঃশ্বাস ঠিক শুনতে পেলাম আমার মা বুকের উপর ভর দিয়ে হাঁটু গেড়ে নিতম্ব উঁচু করে উপুড় হয়ে বসেছে যে যুবকের লিঙ্গ ও মনের সুখে চুষে চলেছে, তার কোলে ও মাথা রেখেছে মায়ের পিছনে দলের তৃতীয় সদস্যকেও দেখতে পেলাম সে আমার মায়ের গোপনাঙ্গে তার আঙ্গুল ঢুকিয়ে নাড়াচ্ছেশীঘ্রই আমার মায়ের চাপা দীর্ঘশ্বাস অস্ফুট গোঙ্গানিতে পরিনত হলো তৃতীয় বন্ধু আরো জোরে জোরে আঙ্গুল নাড়াতে লাগলো মনে হলো সে যোনির আরো গভীরে আঙ্গুল ঢুকিয়ে দিলো যুবকটি যত গভীরে ঢোকাতে লাগলো তত আমার মা ওর পা দুটো ফাঁক করতে লাগলো অনিবার্য মুহুর্তটি যত বেশি কাছে আসতে লাগলো তত বেশি আমার মায়ের নিতম্ব কাঁপতে লাগলোঅল্প কিছুক্ষণের মধ্যেই আমার মা সারা শরীর কাঁপিয়ে রস ছেড়ে দিলো যে যুবকের লিঙ্গ আমার মা এতক্ষণ চুষছিল সে ওর মাথাটা শক্ত করে চেপে ধরে ওর মুখটা আরো বেশি করে নামিয়ে দিলো সঙ্গে সঙ্গে তার বৃহৎ ফুলে ফেঁপে ওঠা পুরুষাঙ্গটি পুরো আমার মায়ের মুখের ভিতর ঢুকে গেল আমি আগে কখনো আমার মাকে গলার গভীরে লিঙ্গ নিতে দেখিনি কিন্তু নিজের চোখের সামনে জলজ্যান্ত প্রমানকে তো আর অস্বীকার করা যায় না অনৈচ্ছিক ভাবে আমার মায়ের নগ্ন পা দুটিতে খিঁচুনি লেগে গেল, পা দুটোকে একদম কুঁকড়ে নিলো যদি আমার মা তার স্বরযন্ত্রকে ব্যবহার করার সুযোগ পেত তাহলে আমি নিশ্চিত উচ্ছ্বাসে ও তারস্বরে চিত্কার করতোযে যুবক আমার মাকে আঙ্গুলিচালন করে দিচ্ছিলো সে আচমকা চেঁচিয়ে উঠলো "আয় খানকি মাগী আয়! দেখি তোর ওই নোংরা গুদে ল্যাওরা দিতে কেমন লাগে!" স্পষ্ট হয়ে গেল রস ছাড়ার পরেও আমার মাকে কোনো বিশ্রামের ছাড় দেওয়া হবে না দ্রুত আমার মাকে চিৎ করে শুইয়ে দেওয়া হলো আমার মা আবার ওর মুখের সামনে ধরা দুটো রাক্ষুসে পুরুষাঙ্গ পাল্টাপাল্টি করে চুষতে লাগলো আর হস্তমৈথুন করে দিতে লাগলো তৃতীয় যুবকটি তখন উঠে এসে এক জোরাল ধাক্কায় তার দানবিক পুরুষাঙ্গ পুরোটা মায়ের যোনির গর্তে ঢুকিয়ে দিলো আমার মায়ের চাপা কাকুতি ছেলেগুলোর অট্টহাসির তলায় চাপা পড়ে গেল যে আমার মায়ের মুখে লিঙ্গ ঢুকিয়েছে সে ইতিমধ্যে উগ্র হয়ে উঠে আমার মায়ের মুখের ভিতর জোরে জোরে ঠেলা মারতে শুরু করে দিলো তার দেখাদেখি আমার মায়ের যোনিতে ঢুকে থাকা ছেলেটি হিংস্র ভাবে গুঁতিয়ে গুঁতিয়ে আমার মায়ের সাথে যৌনসঙ্গম করতে লাগলোসঙ্গম করতে করতে ছেলেটি আমার মাকে অভিশাপ দিতে লাগলো "শালী দুশ্চরিত্রা কুত্তি, গুদটা চুদিয়ে চুদিয়ে তো একদম খাল বানিয়ে ফেলেছিস! কি চুদছি কিস্সু বুঝতে পারছি না" কয়েক মিনিট বাদেই আবার ঘোঁৎ ঘোঁৎ করে উঠলো "শালী গুদমারানী মাগী, তোর পোদের ফুটোটাও কি লুস? নাকি এখনো একটু টাইট আছে?" এক পর্বতপ্রমাণ প্রয়াসের মাধ্যমে আমার মা গলার গভীর থেকে প্রকাণ্ড পুরুষাঙ্গটি কোনোমতে বের করে নেশা জড়ানো গলায় বললো, "উম উম উম উম উম! শালা মাদারচোদ খানকির ছেলে, দে তোর নোংরা বাঁশটা আমার পোঁদে পুরে দে! আমার পোঁদ মার, শালা চোদনবাজ হারামী!" আমার শিক্ষিতা মাকে এত সাংঘাতিক গালাগালি দিতে কখনো শুনিনি শুনেই আমার লিঙ্গ পুরো দাঁড়িয়ে গেল প্যান্টের কাছে তাঁবু হয়ে ফুলে রইলোআবার দ্রুত সঙ্গমের ভঙ্গি বদলে ফেলা হলো আমার মাকে টেনে তুলে দাঁড় করানো হলো তৃতীয় বন্ধু শুয়ে পড়লো এবার খুব জলদি মাকে আবার তার শক্ত খাড়া দৈত্যকায় পুরুষাঙ্গের উপর চেপে ধরে বসিয়ে দেওয়া হলো আমার মা পা সম্পূর্ণ প্রসারিত করে বসেছে আর তলা থেকে ছেলেটা ওর নিতম্বে গুঁতো মারছে নিতম্বে গুঁতো খেতে খেতে আমার মা জোরে জোরে গলা ফাটিয়ে চিৎকার করতে লাগলো "আঃ আঃ আঃ আঃ! ওঃ ওঃ ওঃ ওঃ! শালা মাদারচোদ খানকির ছেলে, শালা কি পোঁদ মারছিস রে! তোর ওই আখাম্বা বাড়া দিয়ে পোঁদ মারালে আমার পোঁদের ফুটোটা দুদিনেই বড় হয়ে যাবে! মার শালা কুত্তা, আরো জোরে জোরে আমার পোঁদ মার! মেরে মেরে আমার পোঁদ ফাটিয়ে দে, শালা বোকাচোদা!" সেই দেখে দ্বিতীয় বন্ধু বুদ্ধিমানের মত তার ভয়ঙ্কর অস্ত্রটি ওর মুখে পুরে ওকে চুপ করিয়ে দিলোপ্রথম বন্ধুই বা চুপচাপ তামাশা দেখবে কেন? সে আমার মায়ের বিশাল স্তনযুগল বীর-বিক্রমে দুহাতে জোরে জোরে টিপতে লাগলো আরো দশ মিনিট ধরে তিন বন্ধু উদ্দাম ভাবে আমার মায়ের স্তন-যোনি-নিতম্ব নিয়ে যথেচ্ছ খেলা করলো আমার মায়ের সুখের ধার ধারলো না দেখে মনে হলো ওদের কাছে আমার মা শুধুমাত্র আমোদের বস্তু, একমাত্র ওদের আনন্দ উপভোগ করবার জন্য সৃষ্টি করা হয়েছেহঠাৎ অনুভব করলাম ওদের লাম্পট্য দেখতে দেখতে আমি প্যান্টের উপর দিয়ে আমার পুরুষাঙ্গটি চেপে ধরে নাড়িয়ে চলেছি ওটি একদম লোহার মত শক্ত হয়ে গেছে চরম উত্তেজিত হয়ে গেছি মনের সাহস দশগুন বেড়ে গেছে ভালো করে আশেপাশের চারিদিকে একবার চোখ বুলিয়ে নিলাম তারপর প্যান্টের চেন খুলে জাঙ্গিয়া নামিয়ে পুরুষাঙ্গটিকে বের করে নিলাম আমার হাতের মধ্যে ওটি দ্বিগুন শক্ত আর গরম লাগলো আমি আস্তে আস্তে হস্তমৈথুন করতে শুরু করলাম আমি জানতাম এভাবে চুপচাপ দাঁড়িয়ে থাকা মোটেই উচিত হচ্ছে না উচিত কাজটা হলো এগিয়ে গিয়ে এই বন্য উন্মত্ত উন্মাদনা থামানো কিন্তু পারলাম না কিছুতেই মন সায় দিলো না সত্যি বলতে কি এই বন্য উন্মাদনার সাক্ষী হতে পেরে নিজেকে বড় ভাগ্যবান মনে হলোতৃতীয় ছেলেটি নিতম্ব ঠেলতে ঠেলতে আমার মায়ের যোনিতে এক এক করে তিনটে আঙ্গুল ঢুকিয়ে দিলো আর জোরে জোরে হাত নাড়িয়ে আমার মাকে আঙ্গুলিচালন করে দিতে লাগলো অল্পক্ষণের মধ্যে প্রবল সুখে মায়ের যোনি ভেসে গেল যোনি থেকে রস বেরিয়ে ছেলেটির হাত ভিজিয়ে দিলো এই নিয়ে তিন তিন বার আমার মায়ের রস খসে গেল কিন্তু ছেলেগুলোর কোনো ক্লান্তি নেই অবিরাম গুঁতিয়ে চলেছে এমন ভয়ানক যৌনসঙ্গমের জ্বালায় আমার মা কোঁকাতে লাগলোআচমকা প্রথম বন্ধু চেঁচিয়ে উঠলো, "শালী রেন্ডি মাগীর গুদটা যখন এতই লুস, তখন গুদমারানীর গুদে দুটো ল্যাওরা একসাথে ঢোকালে কেমন হয়?" অভিপ্রায় মন্দ নয় আর আমার মা প্রতিবাদ করবার মত অবস্থায় নেই দ্রুত আবার সঙ্গম ভঙ্গি পাল্টানো হলো দুদিকে ধরে মায়ের পা দুটো টেনে যথাসম্ভব ফাঁক করে দেওয়া হলো তৃতীয় বন্ধু তলা থেকে খুব সহজে নিতম্ব থেকে তার আসুরিক লিঙ্গটা বের করে সোজা আমার মায়ের পিচ্ছিল যোনিতে ঢুকিয়ে দিলো প্রায় সঙ্গে সঙ্গে দ্বিতীয় বন্ধু দেরি না করে মায়ের কোমর শক্ত করে চেপে ধরে খেপা ষাঁড়ের মত প্রবল ধাক্কায় একই গর্তে নিজের দানবিক যন্ত্রটি ঢুকিয়ে দিলো একেই একটি লিঙ্গ ঠেসে ঢুকে থাকায় যোনিছিদ্রে স্বল্প জায়গা ছিল, এরপর দ্বিতীয়টি ঢোকায় ছিদ্র সম্পূর্ণরূপে বুজে গেল দুটো নিরেট মাংসের দণ্ড একসঙ্গে এক অসম্ভব অবিশ্বাস্য আয়তনের সৃষ্টি করলো সেই বিস্ময়কর সহ্যাতীত আয়তনকে জায়গা করে দিতে গিয়ে আমার মায়ের চোখ দিয়ে জল বেরিয়ে এলো আমার মায়ের যোনিদ্বেশ অন্তিম সীমারেখা পর্যন্ত প্রসারিত হয়ে পড়লোআমার মায়ের গলার ভিতর প্রথম বন্ধুর মস্তবড় পুরুষাঙ্গ ঢুকে থাকায় চেঁচাতে পারলো না কিন্তু ওর চোখ ফেটে জল বেরোনো দেখে স্পষ্ট বোঝা যায় দুটো তাগড়াই পুরুষাঙ্গ একসঙ্গে যোনিতে নিতে ওর কতটা কষ্ট হচ্ছে মায়ের উপর আমার খানিক দয়াই হলো কিন্তু এখন অনেক দেরি হয়ে গেছে সবকিছু নিয়ন্ত্রণের বাইরে চলে গেছে এখন আর কিছু করার নেই, আমার হাত-পা বাঁধা আমার মায়ের যোনি ফুলে উঠেছে এমন পাশবিকতার সাথে ওর ভিতর প্রবেশ করার জন্য আমার মায়ের পা দুটি থর থর করে কাঁপছে প্রথম ছেলেটিও ওকে রেহাই দেয়নি সে উবু হয়ে বসে আমার মায়ের মুখ আর গলা নির্মম ভাবে ব্যবহার করছে নৃশংসভাবে আমার মায়ের দুই ঠোঁটের ফাঁকে সে তার বৃহৎ মারণাস্ত্রটি দিয়ে প্রচণ্ড শক্তিতে ঘা মারছে মায়ের শ্বাস নেওয়া কষ্টকর হয়ে দাঁড়িয়েছেঅনেকক্ষণ ধরে আমি নির্বাক হয়ে দাঁড়িয়ে দাঁড়িয়ে সমস্ত কিছু দেখলাম আর আমার নীরবতার পূর্ণসুযোগ নিয়ে তিন বন্ধু মিলে আমার মায়ের উপর ভয়ংকর রুক্ষ ভাবে লুটপাট চালালো ধীরে ধীরে আমার চোখের সামনে আমারই মায়ের দেহ শুধুমাত্র এক ভোগসামগ্রীতে পরিনত হলো চরমসীমা আর দূরে নেই আমি আমার পুরুষাঙ্গ জোরে জোরে নাড়াতে শুরু করে দিলাম মনে মনে এই তিন বর্বর হানাদারের তারিফ না করে পারলাম না ওদের মত সহনশক্তি আমার নেই এতক্ষণ ধরে অনেকেই তাদের রস ধরে রাখতে পারতো না, বীর্যপাত করে ফেলতোইতিমধ্যে আমার পুরুষাঙ্গ ব্যথা করতে শুরু করে দিয়েছে ওটি পুরো লোহার মত গরম হয়ে গেছে, প্রচন্ড শক্ত হয়ে গেছে তলপেটে ভয়ঙ্কর চাপ অনুভব করলাম বীর্যপাত করবার জন্য আমি ছটফট করতে লাগলাম কিন্তু মনকে শক্ত করলাম আমি শেষ পর্যন্ত দেখতে চাই মাকে মাঝপথে ফেলে রেখে পালানোর কোনো ইচ্ছা আমার নেই কিছুতেই ছেলেগুলোর আগে আমি বীর্যপাত করবো নাআমার না-শোনা মিনতি যেন প্রথম ছেলেটি কোনোভাবে অনুমান করতে পারলো আচমকা আমার মায়ের মুখ থেকে তার বৃহৎ পুরুষাঙ্গটি বের করে সে চেঁচিয়ে উঠলো, "শালা গান্ডুর দল, মনে হয় আমার এক্ষুনি বেরোবে!" গলা থেকে প্রকাণ্ড লিঙ্গটি সরে যেতেই আমার মা একটা দীর্ঘশ্বাস নিলো প্রায় মিনতির সুরে হাঁফাতে হাঁফাতে বললো, "প্লিস, আমার গুদের ভেতর না! আমি প্রেগন্যান্ট হয়ে যেতে পারি!" তারপর কপট রাগের ছল করে বললো, "শালা মাদারচোদের দল, শালা শুধু গুদে ফেলবে! শালা গুদখোরের দল, শালা আমার পুরো শরীরটা চোখে দেখতে পাস না! দে শালা খানকির ছেলে, আমার সারা দেহটা তোদের ফ্যাদায় ভিজিয়ে দে! ফেল শালা বোকাচোদার দল, তোদের ফ্যাদা আমার মুখে ফেল, আমার মাইতে ফেল! দে শালা হারামির দল, দে তোদের রস আমি কৎ কৎ করে খাই!"আমার মায়ের আকুতি শুনে বাকি দুই বন্ধু যোনির গর্ত থেকে তাদের আসুরিক পুরুষাঙ্গ দুটি হ্যাঁচকা টানে বের করে নিলো আমার মা উঠে বসলো তিন বন্ধু আমার মাকে ঘিরে দাঁড়ালো তিনজনেই লিঙ্গ হাতে নিয়ে জোরে জোরে কচলাতে লাগলো ওদের দেখাদেখি আমিও হস্তমৈথুনের গতি বাড়িয়ে দিলাম তিন বন্ধুর একজন আমার মায়ের ভারী স্তনযুগলের খাঁজে তার পুরুষাঙ্গ ঢুকিয়ে ঠেলতে লাগলো বাকি দুজন সোজা আমার মায়ের মুখের দিকে নিশানা করলো আমার মা দুহাত দিয়ে ওদের অণ্ডকোষ টিপতে লাগলোআমিই প্রথম বীর্যপাত করলাম আমি আর ধরে রাখতে পারিনি তলপেটে দুঃসহ চাপ আর আমার সহ্য হয়নি নিঃশ্বাস চেপে রস ছেড়ে দিয়েছি নিচে তাকিয়ে দেখলাম আমার পুরুষাঙ্গের মাথায় খানিকটা রস লেগে রয়েছে আর খানিকটা আমার পায়ের কাছে বৃষ্টিভেজা ঘাসের উপর পড়েছে তিন বন্ধুও পিছিয়ে পড়ে নেই আমার মায়ের স্তনযুগলের মাঝে যে তার লিঙ্গ ঠেলছিল সে আর্তনাদ করে উঠে আমার মায়ের বুক ভিজিয়ে দিলো তার কয়েক সেকেন্ডের মধ্যে দ্বিতীয়জনের বীর্য স্রোতের মত এসে আমার মায়ের চোখ-মুখ-ঠোঁট-চুল সব ভিজিয়ে দিলোততক্ষণে শেষজন চিৎকার করতে শুরু করেছে, "শালী রেন্ডি, আমারটাও আসছে! বড় করে মুখটা হা কর, শালী খানকি মাগী!" এই বলে সে দাঁতে দাঁত চেপে তার আসুরিক লিঙ্গখানা কচলাতে কচলাতে আমার মায়ের বীর্যে ভেজা ঠোঁটে তাক করলো সে আমার মায়ের মুখটা নিজের দিকে টেনে এক ধাক্কায় তার তাগড়াই পুরুষাঙ্গটি সোজা আমার মায়ের মুখের মধ্যে ঢুকিয়ে দিলো আর দু' সেকেন্ডের মধ্যে সে আমার মায়ের মুখ বীর্যে ভরিয়ে দিলো ছেলেটি এত বীর্য ঢেলেছে যে আমার মায়ের মুখ ফুলে উঠলো আমার মা সবটা গিলে নেবার চেষ্টা করলো কিন্তু মুখের ভিতর লিঙ্গ থাকায় ভালো করে গিলতে পারলো না খানিকটা সাদা গরম থকথকে তরলপদার্থ আমার মায়ের ঠোঁটের কোণ দিয়ে বেরিয়ে এসে মায়ের গাল ভিজিয়ে দিলো

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন