বৃহস্পতিবার, ২৪ জানুয়ারী, ২০১৩

২১# আম্মুকে ধর্ষিতা হতে দেখা

আমার আম্মুকে একদিন কয়েকজন লম্পট পুরুষ জোর করে চুদেছিলো, অর্থাৎ ধর্ষন করেছিলো। এবং আমি সেই দৃশ্য দেখেছি। আমার আব্বু বিদেশ থাকে। বাসায় আমি ও আম্মু থাকি। আমার আম্মু পুরোপুরি গৃহিনী। বয়স হলেও এখনও যথেষ্ঠ সুন্দরী। এখনও যে কোন পুরুশের মাথা ঘুরিয়ে দেওয়ার ক্ষমতা রাখে।

একদিন বিকালে আম্মু তার বান্ধবীর মেয়ের জন্মদিনের দাওয়াত খেতে বান্ধবীর বাসায় গেলো। পরীক্ষার পড়া থাকায় আমি বাসাতেই রইলাম। আম্মু টকটকে লাল রং এর পাতলা একটা শিফন শাড়ি পরেছে। সঙ্গে ম্যাচ করা টাইট ব্লাউজ। তাতে দুধ দুইটার আকার আকৃতি স্পষ্ট ফুটে উঠেছে। নাভির এক বিঘত নিচে শাড়ি পরায় আম্মুর নাভির ফর্সা গভীর গর্তটা দেখা যাচ্ছে। একটু নড়াচড়াতেই আম্মুর ভারী পাছা এদিক ওদিক দুলে উঠছে। বাইরের পুরুষের কি আর বলবো। আম্মুকে দেখে আমার নিজেরই মাথা চক্কর দিচ্ছে।

রাত ৮টার দিকে আমি বাসার সামনের রাস্তায় দাঁড়িয়ে আম্মুর জন্য অপেক্ষা করছি। আম্মুকে দেখা যাচ্ছে। আর ২/৩ মিনিটের মধ্যে বাসার সামনে চলে আসবে। হঠাৎ কোথা থেকে যেন ৮/৯ জন বখাটে মাস্তান টাইপের ছেলে উদয় হলো। আমি কিছু বুঝে উঠার আগেই তারা আম্মুকে জোর করে টেনে হিচড়ে পাশের একটা পরিত্যক্ত বাড়িতে নিয়ে গেলো। আমিও চুপিচুপি তাদের পিছনে গেলাম।

বাড়িতে ঢুকেই তারা আমার অসহায় আম্মুর নধর শরীরের উপরে ঝাপিয়ে পড়লো। ওরা প্রথমে আম্মুর শাড়িটা টেনে হিচড়ে খুলে ফেললো। তারপর ফড়াৎ ফড়াৎ করে ব্লাউজটা ছিড়ে টুকরা টুকরা করলো। এবার সায়ার দড়ি টান মেরে সায়া খুলে ফেললো। আমার অসহায় আম্মু এতোগুলো অচেনা কামুক পুরুষের সামনে শুধু ব্রা ও প্যান্টি পরে দাঁড়িয়ে কাঁদতে লাগলো। কিন্তু জানোয়ারগুলোর তাতে কোন মায়া হলো না। ওরা জোর করে আম্মুর ব্রা ও প্যান্টি খুলে আম্মুকে একেবারে নেংটা করে দিলো। তারপর সায়ার দড়ি দিয়ে আম্মুর দুই হাত পিছমোড়া করে বাধলো। ব্লাউজের টুকরা মুখে গুজে দিয়ে মুখ বাধলো।

এবার সবাই মিলে আমার সেক্সি আম্মুর উপরে ঝাপিয়ে পড়লো। ২/৩ জোড়া হাত আম্মুর ডাঁসা দুধ দুইটা টিপতে লাগলো। আরও ২/৩ জোড়া আম্মুর ফর্সা ডবকা পাছা চটকাতে লাগলো। কেউ কেউ আম্মুর গুদ ছানতে লাগলো। আম্মু দাঁড়িয়ে দাঁড়িয়ে চোখের পানি ফেলা ছাড়া কিছু করতে পারলো না। আমি পকেট থেকে মোবাইল ফোন বের করে ভিডিও করতে লাগলাম।

বদমাসগুলো একজনের পর একজন করে আম্মুর নরম ফর্সা ডাঁসা ডাঁসা দুধ দুইটা কামড়ে কামড়ে চুষতে লাগলো। দুধের নরম মাংসে দাঁত বসিয়ে রক্ত বের করে ফেললো। বোঁটা দুইটা কামড়ে কামড়ে ছিড়ে ফেলার অবস্থা করতে লাগলো। প্রায় ৩০ মিনিট ধরে জানোয়ারগুলো কামড়ে চুষে আম্মুর দুই দুধ পেট পর্যন্ত ঝুলিয়ে দিলো।

এবার ওরা আম্মুকে একটু বিশ্রাম দিলো। আমি দেখতে পেলাম কামড়ে কামড়ে আম্মু দুই দুধ লাল হয়ে গেছে। অনেক জায়গা দিয়ে রক্ত বের হচ্ছে। সমস্ত দুধে অসংখ্য দাঁতের দাগ। দুধ দুইটা ওদের মুখের থুতু ও লালায় চকচক করছে।

এবার একজন আম্মুর শাড়িটা মেঝেতে বিছিয়ে দিলো। আরেকজন আম্মুকে ধাক্কা দিয়ে শাড়ির উপরে ফেলে দিলো। ওদের মধ্যে থেকে নেতা গোছের একজন ধোন বাগিয়ে আম্মুর উপরে চড়ে বসলো। তারপর উপুড় হয়ে শুয়ে এক ঠাপে পুরো ধোন আম্মুর পরিনত ডাঁসা চামড়ী গুদে ঢুকিয়ে দিলো। আমার অসহায় আম্মু নিজেকে রক্ষা করতে না পেরে ফুপিয়ে কাঁদতে লাগলো। এদিকে বদমাসটা কোমর ঝাকিয়ে রাক্ষসের মতো গদাম গদাম করে আম্মুকে চুদতে শুরু করলো।

আমি দেখতে পাচ্ছি প্রতিটা ঠাপে আম্মু থরথর করে কেঁপে উঠছে। চুদতে চুদতে লোকটা চেচিয়ে উঠলো।

- “ঐ শালারা...... এতোদিন পর একটা মাগীর মত মাগী পাইছি। উফ্‌ফ্‌ফ্‌ফ্‌......... এই বয়সেও মাগীর হোগাটা কি টাইট.........!!! শালী মনেহয় স্বামী ছাড়া আর কাউরে দিয়ে চোদায় না।”
- “দোস্ত...... তাড়াতাড়ি কর...... আমরাও তো মাগীরে চুদমু।”
- “সবাই চুদবি...... আইজ সারা রাইত ধইরা সবাই এই মাগীরে চুদমু। চুদতে চুদতে মাগীর হোগা গোয়া সব ফাক কইরা ফালামু।”

লোকটা আরও জোরে জোরে কোমর উঠিয়ে আমার অসহায় আম্মুকে চুদতে লাগলো। আমার সেক্সি ডবকা আম্মুকে চোদার মজা পেয়ে লোকটা জংলিদের মতো একটার পর একটা রামঠাপ মারতে লাগলো।

পচাৎ......... পচাৎ............ পচাৎ............ পক্‌............ পক্‌............ পক্‌......

সমস্ত ঘরে জুড়ে আম্মুকে চোদার শব্দ। সেই সাথে আম্মুর পাছায় থাবড়া মারার শব্দ।

ঠাস............ ঠা--আ--আ--স............... ঠাস............... ঠাস........................

পাক্কা ১৫ মিনিট ধরে লোকটা আম্মুকে রাস্তার বেশ্যা মাগীদের মতো খিস্তি করতে করতে চুদলো। তারপর আম্মুর গুদ ভর্তি করে এক গাদা ঘন থকথকে মাল ঢেলে দিলো।

লোকটা উঠতেই আরেকজন লাফিয়ে আম্মুর উপরে চড় বসলো। তারপর কোনরকম বাছবিচার না করে তার ঠাটানো ধোন আম্মুর গুদে ঢুকিয়ে পচাৎ পচাৎ করে ধুমসে আম্মুকে চুদতে শুরু করে দিলো। লোকটা চুদতে চুদতে আনন্দে চেচিয়ে উঠলো।

- “আরে......!!! দোস্ত তো ঠিকই কইছে। শালী তো আসলেই একটা খাসা মাল......!!! এই বয়সেও মাগীর হোগা কি টাইট!!! এমন মাগীই তো চুদতে মজা.........!!”
লোকটা আম্মুর দুধ দুইটা ময়দার মতো ছানতে ছানতে পকাৎ পকাৎ করে আম্মুকে চুদতে লাগলো। এই লোকটাও ১৫ মিনিট পর আম্মুর গুদে মাল ঢেলে উঠে পড়লো। এবার আরেকজন আম্মুর উপরে উঠলো। এভাবে এক নাগাড়ে ২ ঘন্টা ধরে ৯ জন মাগীবাজ পুরুষ আম্মুকে রাস্তার বেশ্যা বানিয়ে চুদলো।

ওরা সবাই মিলে আম্মুকে আরেক রাউন্ড চুদে আম্মুকে উপুড় করে শোয়ালো। আমি বুঝতে পারলাম এবার আম্মুর পাছার উপরে অত্যাচার চালানো হবে। নেতা গোছের লোকটা আম্মুর উপরে উঠে ঠাটানো ধোন আম্মুর পাছায় ঢুকিয়ে দিলো। এতো দূর থেকেও আমি পাছা ফেটে যাওয়ার চড়চড় শব্দ শুনতে পেলাম। আম্মু পাছা ঝাকিয়ে প্রানপনে ছটফট করতে লাগলো। আম্মুর পাছা দিয়ে গলগল করে রক্ত বের হতে লাগলো। কিন্তু কারও মনে কোন দয়া হলো না। সবাই মিলে আম্মুর পাছা চুদে পাছা ফাক করে দিলো।

ভোরের দিকে আম্মুকে নেংটা অবস্থায় রাস্তায় ফেলে দিয়ে ওরা চলে গেলো। কিছুক্ষন পর আম্মু উঠে বসলো। ছিড়া শাড়ি দিয়ে কোনরক্মে শরীর ঢেকে চুপচাপ বাড়ি ফিরে এলো।


--- সমাপ্ত ---

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন