শুক্রবার, ২৫ জানুয়ারী, ২০১৩

৪৫# যেভাবে বেশ্যা মাকে বিয়ে করতে বাধ্য হলাম

মার পুরনো ক্লায়েন্টরা প্রায়ই মাকে চুদতে টেলিফোন করে। মিষ্টার সোহেল ব্যবসায়ী মানুষ। ব্যবসার ব্যস্ততায় বিয়ে করার সময় পাননি। তাই মার মত সেক্সী মেয়েদের নিয়েই নিজের কামনা পূর্ণ করেন। উনি এর আগেও দুবার মায়ের গুদ মারেন। বয়সে উনি মার চেয়ে বছর দশেকের ছোট, মাকে উনি রেহানা নামেই ডাকতেন। বিদেশ থেকে উনার এক ঘনিষ্ঠ বন্ধু দেশে এসেছিল। দু বন্ধু মিলে একটা দেশী পোদেলা মাগী চুদবে ঠিক করল। সোহেল সাহেবের রেগুলার কিছু মাগী ছিল, কিন্তু তারা কেউই দুজন পুরুষের সাথে একত্রে সেক্স করতে রাজী  হল না। এরা সবাই কলেজ বিশ্ববিদ্যালয় পড়ুয়া মেয়ে, হাত খরচের জন্য মাঝে মধ্যে সোহেলের মত লোকদের সাথে সেক্স করে। আর তখন সবারই পরীক্ষা সামনে। সোহেল এর হঠাৎ করে তখন আমার মার কথা মনে পড়ল। সাথে সাথেই আমাকে ফোন দিল। মাকে ওরা দু বন্ধু মিলে মার দুই ফুটোতে চুদবে আয়েশ করে। আমি কোন আপত্তি করলাম না। সোহেল সাহেব সব সময়ই মাকে চোদার বিনিময়ে ভাল টাকা পয়সা দিত।  
সোহেল সাহেবের বাগান বাড়ীটা শহর থেকে একটু দূরে। সোহেল সাহেব তার গাড়ী পাঠিয়ে দিল আমাদের নিয়ে যেতে। ওরা আগেই সেখানে পৌঁছে গিয়েছিল। সোহেল এর বন্ধুর একটা আবদার ছিল। সেটা হল মাকে সম্পূর্ণ ল্যাংটা করে নিয়ে আসতে হবে বাসা থেকে। তার ইচ্ছা, মা ল্যাংটা হয়ে গাড়ী থেকে নামবে ওদের সামনে। মাকে পুরোদস্তুর পর্নষ্টারদের মত করে চুদতে চায় সে। সোহেল আমাকে বলল কোন চিন্তা না করতে, কেননা ওর গাড়ীতে কাল কাচ আছে। বাইরে থেকে কিছুই দেখা যাবে না। আর ওর ড্রাইভারটা খুবই বিশ্বস্ত। কাজেই কোন ঝামেলা হবে না। মাকে সে কেবল মাত্র একটা ছোট্ট ব্রা পড়ার অনুমতি দিল। এছাড়া মার সর্বাঙ্গ সম্পূর্ণ অনাবৃত থাকতে হবে। এমনকি মার নিম্নাঙ্গও যেন সম্পূর্ন নগ্ন থাকে। আমি ওদের এহেন উত্তেজনাকর প্রস্তাব মেনে মাকে ল্যাংটা করে আনার প্রতিশ্রুতি দিলাম।  
সকাল বেলা মাকে গোসল করে সেজে গুজে নিতে বললাম। মার গুদের বাল ক্লিন সেভ করলাম রেজার দিয়ে। ব্যস! মার নিম্নাঙ্গটা দারুন দেখাচ্ছিল এবার। আসলে মাকে সবসময় উলঙ্গ করেই রাখা উচিৎ। এত সুন্দর শরীর খানা ঢেকে রাখাটা অন্যায়। মাকে শুধুমাত্র একটা পাতলা স্বচ্ছ ব্রা পড়িয়ে রেডি করে রাখলাম নিচে নিয়ে যাবার জন্য। সোহেলের ড্রাইভারের সামনে আমার ল্যাংটা মাকে দেখিয়ে জিজ্ঞাসা করলাম মাকে এভাবে নিলে হবে কিনা? ড্রাইভার মাকে দেখে বিস্ময়ে তাকিয়ে রইল, “আপনার মাকে দারুন লাগছে দেখতে, কোন চিন্তা করবেন না স্যারেরা খুবই পছন্দ করবে আপনার মাকে দেখে”।
বেচারা মাকে দেখে উত্তেজনার চরমে পৌঁছে গেছে। এমন সুন্দর মাই পাছা ভারী দেহ আগে কখনও দেখেনি সে।
“যদি কিছু মনে না করেন আপনার মার ভোদাটা একটু দেখাবেন আমাকে?” আমি ওকে মার নিম্নাঙ্গটা ভাল করে ঘুরিয়ে ফিরিয়ে দেখালাম। ওর অবস্থা দেখে মায়া হল, তাই ওকে মার গুদটা একটু চাটতে দিলাম। মার বলার কিছুই ছিল না, তার শরীর সম্পর্কে তার কোন কিছু বলার অধিকার নেই। আধা ঘন্টা ধরে ড্রাইভার লোকটা মার গুদ খেল, চাটল, মার স্তনদুটো লোকটা মর্দন করল দুহাতে আয়েশ করে। এরপর মার গুদ চুদল মাকে উলঙ্গ করে। মার গুদটা তার বাড়াকে সন্তুষ্ট করল বীর্যপাত করিয়ে। লোকটা চোদাচুদি শেষ করার পর অনেক বার ধন্যবাদ দিল আর বারবার অনুরোধ করল এই ঘটনা তার মালিককে না জানাতে। সে আরও অনুরোধ করল মাকে একদিন সে তার বাসায় নিয়ে গিয়ে প্রাণভরে মার গুদ মারবে। আমি তাকে আশ্বাস দিলাম মাকে চুদতে দেয়ার।
ড্রাইভারের কাছে চোদন খেয়ে মার দেহটা আরো সেক্সী আর উত্তেজক হয়ে উঠল। ওদের ওখানে মাকে কথামত সম্পূর্ণ উলঙ্গ করে গাড়ী থেকে নামালাম। সোহেলের বন্ধু মাকে দেখে বাহবা দিতে লাগল। আমাকে অনেক প্রশংসা করল নিজের মাকে এভাবে তাদের হাতে তুলে দেবার জন্য। মাকে ওরা ওদের স্পেশাল বেডরুমে নিয়ে গেল। আমাকে রেস্ট নিতে বলল ওরা।
ওদের দুটো ধোন মা আগে চেটে চুষে ভাল করে পরিস্কার করে দিল। তারপর মার চোদন খাওয়া গুদে ওদের একজনের বাড়াটা আগে ঢুকিয়ে নিল। ড্রাইভার আমাকে অন্য এক ঘরে নিয়ে গেল। এখান থেকে ভিডিওতে ওদের কার্যকলাপ সব দেখা যাচ্ছিল। সোহেল সবকিছুই ভিডিও করত আমাকে কিছু না জানিয়ে। ড্রাইভার আমাকে এখানে বসে মার চোদাচুদি দেখতে বলল। আমি ওকে ধন্যবাদ জানিয়ে বললাম আজকে বাসায় গিয়ে তাকে আবারো মাকে চুদতে দেব। সে খুশীতে আমাকে বারবার ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাল। ওদের একজন মার গুদ মারছিল মজা করে আর অন্যজন মার গলা পর্যন্ত ধোন ঢুকিয়ে মার মুখ চুদছিল। মার গুদ মারার আর মুখ চোদার শব্দও শোনা যাচ্ছিল বেশ ভাল ভাবেই।
“মাগীটা দারুন রে সোহেল, এরকম মাগীই খুজছিলাম আমি অনেকদিন ধরে। আজ মাগীর গুদের দফা রফা করব দুজন মিলে”। “দেখিস আবার, গুদ ফাটিয়ে ফেলিস না, তাহলে কিন্তু ওর ছেলে আমাদেরকে ছাড়বে না হা হা হা”
“আরে বাদ দে! শালার খানকির ছেলে আবার কী করবে রে? নিজের মাকে দিয়ে বেশ্যাগিরি যে করায় সেই মাদারচোত কি করবে ভালই জানা আছে আমার।”
“হা হা হা! তা ঠিক বলেছিস। তবে যাই বলিস খানকির ছেলেটা না হলে কিন্তু আমরা এমন মাগীর গুদ মারার সুযোগটা পেতাম না, অন্য কোন ছেলেই নিজের সেক্সী মাকে উলঙ্গ করে ঘর থেকে বের করে এভাবে দুজন পরপুরুষের হাতে তুলে দিত না।”
“হুমম, তা বটে! কিরে মাগী, এমন ছেলে কেমন করে পেটে ধরলি তুই?”
মা কোন কথা না বলে মুখ বুজে ওদের সাথে চোদাচুদি করে যাচ্ছিল।
“কিরে, চুপ করে আছিস যে, বাড়া চুষতে চুষতেই কথা বল!”
মা মুখ দিয়ে উমমম… করে শব্দ করছিল। লোকটা তার ধোন বের করে ধোন দিয়ে মার মুখের উপরে বাড়ি দিল কয়েকবার।
“প্লীজ, এসব কথা বাদ দিন”
“বাদ দেব মানে?” এই বলে লোকটা প্রচণ্ড জোরে মার মুখে একটা চড় কষাল।
“বাড়া চোষ খানকি, লজ্জা করে না নিজের ছেলেকে দিয়ে বেশ্যাগিরির দালালী করাতে? আবার বড় বড় কথা!” এই বলে তার বিশাল বাড়াটা দিয়ে মার গলা পর্যন্ত ঢুকিয়ে জোরে জোরে চুদতে লাগল মার মুখের ভেতরে।
“হয়েছে, এবার ছেড়ে দে বেচারীকে, তুই এবার মাগীর গুদ চোদ। মাগী নিজের ছেলেকে দিয়ে গুদ মারায়। চিন্তা কর কতবড় খানকী।”

মাকে ওদের কাছ থেকে নিয়ে সেদিনের মত বিদায় নিলাম অনেক রাতে। মার সারা শরীর ক্লান্ত অবসন্ন। ওদের দুজনের ভীম ল্যাওড়ার চোদন খেয়ে মার সর্বাঙ্গ পরিশ্রান্ত। যদিও মার দেহে তৃপ্তির ছাপ, কিন্তু মার মন খুবই খারাপ। আমি মাকে বললাম আমি  তাকে বিয়ে করতে চাই। মাকে আমি এই লজ্জা ও অপমানের হাত থেকে রেহাই দিতে চাই। মা আমার কথায় বিস্ময়ে হতবাক হল। আমি মাকে আমার স্ত্রীর মর্যাদা দিতে চাই এবং ন্যায়সঙ্গত ভাবে মার গুদের মালিক হতে চাই। মা খুশীতে এবং নিজের ছেলের সাথে বিয়ে করার সৌভাগ্য কাঁদতে শুরু করল।

ড্রাইভারটাকে আমার ইচ্ছার কথা জানালে সে বলল তার পরিচিত এক কাজী আছে; টাকা দিলে সেই রাতেই বিয়ে পড়ানোর ব্যবস্থা করতে পারে সে। কাজীকে সবকিছু খুলে বলা হল। পাত্রী যে আমার নিজের মা, তা-ও তাকে বলা হল। প্রথমে রাজী না হলেও পরে এ বিয়ে অবৈধ জেনেও সে রাজী হল অনেক টাকা দিতে চাওয়ায়। মার সাথে আমার রেজিষ্ট্রি করে বিয়ে হয়ে গেল। মা তিনবার কবুল বলল। আমিও তাই করলাম। আজ থেকে মা আমার বিয়ে করা বউ আর মার গুদসহ সারা শরীর ভোগ করা আমার জন্য সম্পূর্ণ বৈধ। আমাদের বিয়েতে সাক্ষী হল সেই ড্রাইভার। বিয়ের রাতেই আমি আমার নতুন বউ তথা মাকে চুদলাম খায়েশ মিটিয়ে। আর কেউ যেন মাকে আর আমাকে নিয়ে কোন বাজে কথা না বলতে পারে সেজন্য মাকে আমি আমার বৈধ স্ত্রীর মর্যাদা দিলাম। মাও নিজেকে আমার স্ত্রী মনে করে গুদ মারাল আয়েশ করে। আমরা বিয়ের রাতে খায়েশ মিটিয়ে চোদাচুদি করে ঘুমিয়ে পড়লাম পরম শান্তিতে।

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন