শুক্রবার, ৪ জানুয়ারী, ২০১৩

৬# মার ভোদা চুষতে চুষতে


জীবনে প্রথম যে মেয়ের সাথে চোদাচুদি করেছি সে হল আমার মাআজকে সেই চোদাচুদির কাহিনি বলব
প্রথমে আমার মার বর্ণনা দিইআমার মার নাম শিরিন সুলতানা বয়স ৪৬-৪৭ বছর লম্বায় ফুট ইঞ্চি হবে মা একজন গৃহিণীসারাদিন তিনি ঘরের কাজ করেনমা দেখতে যেমন সুন্দরী তেমনি সেক্সিমার দুদ দুটি যেন একদম ডাবমার বুকের মাপ ৩৭ ইঞ্চিইয়া বড় বড় দুদ দুটি নিয়ে মা সারাদিন কাজ করেনমার পাছা ঠিক হাতির পাছার মতপাছার মাপ হবে ৪৩-৪৪ ইঞ্চিওই পাছা দুলিয়ে মা যখন হাঁটেন তখন মনে হয় সারা জাহান দুলছেমার পাছার দুলুনি দেখলে যে কারো মাথা খারাপ হয়ে যাবেমার পেট এবং পিঠটাও জটিল সেক্সিমার নাভিটা ঠিক কুয়ার মতনাভি তো নয় যেন পেটের মধ্যে বিশাল গিরিখাতএইবার আসি আসল জিনিসেমার ভোদার কথা কি আর বলব এই ভোদা যে দেখবে না সে কোন দিনই বুঝবেনা ভোদা কাকে বলে মার ভোদা সবসময় পরিষ্কার থাকে মানে বাল সেভ করা থাকেএই বয়সেও মার ভোদা মোটামুটি টাইট মার ভোদার মত ভোদা আমি আজ পর্যন্ত দেখিনিআজ পর্যন্ত এই ভোদাটি আমার কাছে এতই স্পেশাল যে আমি যখন অন্য ভোদার কাছে যাই তখনও আমি মার ভোদার কথা ভুলতে পারি নামার এই বর্ণনা পেয়ে অনেকেই মনে করবেন মা অনেক মোটাকিন্তু মা আসলেই মোটা ননমার বডি ফিগার এভারেজকিন্তু এই ফিগার দেখলে যে কোন যুবকের মাথা খারাপ হয়ে যাবে
এইবার আসি চোদাচুদির ঘটনায়
আজ থেকে বছর আগের কথা আমার বয়স তখন ১৭ বছর আমি মাকে চোদার মত কাজ করে বসলাম তখন আমি intermediate 2nd year পড়িআমি থাকতাম ঢাকায়
সত্যি কথা বলতে আমি আগে থেকেই মার প্রতি দুর্বল ছিলামমা কে দেখলেইআমার ধন টং করে খাড়া হয়ে যেতসত্যি কথা বলতে জীবনে যেই মেয়েকে দেখে আমি প্রথম উত্তেজিত হই সে হল আমার মা
সেইবার বাড়িতে গিয়ে একদিন সকালে আমি নাস্তা খাচ্ছিলামনাস্তা খেতে খেতে আমি পিসি তে মুভি দেখতেছিলামতো হঠাৎ আমার দরজায় টোকা পড়লোআমি গিয়ে দরজা খুলে দেখি আমার মা এসেছেনমাকে দেখে আমি মোটামুটি বিস্মিত হলাম কারন এত সকালে তিনি আসার কথা নয়আমি মামিক ভিতরে আস্তে বললামতারপর মাকে জিজ্ঞেস করলাম,"মা আপনি?"
মাঃ"কেন তুমি জাননা আজকে সবার দাওয়াত তোমার খালাদের বাড়ি?"
আমিঃ"কই আমাকে কিছু বলেনি?"
মাঃ"হ্যাঁ, আজকে আমাদের সবার দাওয়াত তাই আমি তোমাদের সাথে একসাথে যাব বলে তোমাদের বাড়ি এলাম"
আমিঃ"খুব ভালো করেছেন"
মাঃ"তুমি কি কর?"
আমিঃ"এইত নাস্তা খাই আর মুভি দেখি?"
মাঃ"কি মুভি?"
আমিঃ"ইংলিশ মুভি"
মাঃ"এইসব মুভি কেন দেখ? এইগুলাতে শিখার কিছু আছে?"
আমিঃ"শিখার অনেক কিছু আছে"
এই সময় হঠাৎ মুভিতে কিসস এর দৃশ্য চলে এলআমি হঠাৎ বন্ধ করে দিতে গেলে মা আমাকে বললেন," বন্ধ কর কেন?এইটা খারাপ কি?"
আমিঃ"আইটা তো খারাপ জিনিশ"
মাঃ"কে বললএইটা খারাপ জিনিশ?"
আমিঃ”তাহলে কি মুভি চলবে?”
মাঃ”চলুক,আমিও দেখব।”
এরপর আমার নাস্তা খাওয়া শেষ হলে মা আমাকে বলেন তার মেমোরি কার্ডে গান লোড করে দিতেমার কথা শুনে আমি খুশি হয়ে যাইমার মেমোরি তে গান লোড করে দেওয়ার সময় আমি ইচ্ছা করেই কিছু 3X ভিডিও লোড করে দেই মেমোরি কার্ড লোড করার পর মা চলে গেলেনতখন থেকে আমার মনে খুব ভয় কাজ করতে থাকে কারন মা যদি কাউকে বলে দেন এই জন্যতো ঘণ্টা খানেক পর মা আবার আমার রুমে আসলেনআমি মাকে দেখে খুব ভয় পেয়ে গেলামকারন মার চেহারায় তখন রাগান্বিত ভাব ছিলমা এসে আমাকে বললেন
মাঃ”আমি তোমাকে খুব ভালো জানতাম কিন্তু তুমি যে এত ছোট মনের টা আমার জানা ছিল না।“
আমিঃ”কেন আমি আবার কি করলাম?”
মাঃ”তুমি কি করেছ তুমি জান না আমি তোমার কাছে মেমোরি লোড করতে দিলাম আর তুমি কিনা...।“
আমিঃ”আমার ভুল হয়ে গেছে মা
মাঃ”আমি যা বলব তুমি তাই করবে?”
আমিঃ”হ্যাঁ, আপনি যা বলবেন আমি তাই করব।“
মাঃ”বেশ, তাহলে তোমার শার্ট, লুঙ্গি সব খুলে ফেল।“
মার কথা শুনে আমি খুব খুশি হলাম না কারন তার মনে কি আছে আমি জানিনাআমি বললাম,”কেন খুলব কেন?”
মাঃ”আমি বহু আগে থেকে জানি তুমি আমার প্রতি দুর্বলআর তুমি তো জানই তোমার বাবা আজ প্রায় বছর দেশের বাইরেএই বছর আমি কিযে কষ্টে আছি তা তোমাকে বুঝাতে পারব নাঅনেকদিনধরি আমি তোমাকে দিয়ে করাব বলে ভাবছি কিন্তু কোন সুযোগ পাচ্ছিনাতাই আজ যখন পেলাম তখন তা হাতছাড়া করবনা।“
আমি সবকিছু বুঝার পরও খুশি হয়ে মাকে জিজ্ঞেস করলাম,”কি করাবেন?”
মাঃ”ন্যাকা,এখন কিছু বুঝে নাপ্যান্ট খোল
আমি তাড়াতাড়ি আমার প্যান্ট খুলে মার সামনে ন্যাংটা হয়ে দাঁড়ালামমাআমার ধনের দিকে একদৃষ্টিতে তাকিয়ে থেকে বললেন,”ওমা,আইটা কি বানিয়েছ তুমি? এইটা তো অনেক বড় এইটা দিয়ে চোদালে অনেক মজা পাব তোরটাতো তোর বাবার চাইতেও বড়
মার মাই দুটি এইভাবে টিপলাম
আমি কিছুটা লজ্জার ভান করে বললাম,”মা আপনি এইগুলা কি বলেন?’
-আমি ঠিকই বলছিতোমার বাবার বাড়া এতই ছোট যে আমাকে গত ৮ বছর যাবত আমাকে যৌন সুখ দিতে পারেনিআর এই গত বছর আমি যে কি কষ্টে ছিলাম তা তোমাকে কি করে বলব?এতদিন আমি না পেরেছি কাউকে বলতে না পেরেছি সইতেআজ যখন সুযোগ পেয়েছি তখন তোমাকে দিয়েই চোদাব
-মা আপনাকে আজ একটা সত্যি কথা বলবআমি অনেক দিন থেকেই আপনাকে চুদার জন্য পাগল হয়ে আছিআজ আমার সেই স্বপ্ন সত্যি হবেআপনার যেই যৌবন তা এতদিন আমি শুধু দেখেছি আজ সেটা আমি ভোগ করবআপনার মত মালকে চুদতে পারলে আমার জীবন সার্থক হবে
-তাহলে বল তুমি আমাকে আর মা বলে ডাকবেনা তুমি আমাকে শিরিন বলী ডাকবে
-ঠিক আছে আমি আপনাকে শিরিন বলে ডাকবো
মার সাথে এই সব কথা বলত বলতে আমার বাড়া একেবারে খাড়া লোহার দণ্ড হয়ে গেলমা এসে আমার সামনে বসে আমার ইঞ্চি লম্বা বাড়া টা আস্তে করে ধরে কচলাতে লাগল জীবনে এই প্রথম কোন মেয়ে মানুষের স্পর্শ পেয়ে আমি ভীষণ উত্তেজিত হয়ে উঠলামমা আস্তে আস্তে আমার বাড়া চাটতে লাগলআমার সারা শরীরে কেমন যেন একটা অনুভূতি টের পেলাম এই ধরনের অনুভূতি আমি জীবনে কোন দিনই পাইনিমা আমার বাড়াটা একবার মুখের ভিতরে নিচ্ছিল আবার বের করছিলদুই হাত দিয়ে আমার বাড়াটা কচলাতে কচলাতে মুখের ভিতর বাহির করতে লাগলমা আমার বাড়াটা একবারে গলা পর্যন্ত ঢুকিয়ে ফেললভীষণ উত্তেজনায় আমার দুই চোখ বন্ধ হয়ে আছেমার গলা বেয়ে লালা পড়ছে আর মা তা আমার ধোনের মধ্যে মাখিয়ে আমার চুষতে লাগল মা খুব ভালো ভাবে বাড়া চুষতে জানে তা আমি জানতাম না এইভাবে প্রায় ১৫-২০ মিনিট এইভাবে মা আমার বাড়া চুষতে লাগলমার বাড়া চোষায় আমি একবারে পাগল হয়ে গেলাম
এরপর আমি মাকে উঠিয়ে জড়িয়ে ধরে মার ঠোঁট চুষতে লাগলামআস্তে আস্তে মার ঠোঁট চুষতে চুষতে আমার হাত দিয়ে মার পাছা টিপতে লাগলামমার পাছা এত নরম আমি ভাবতও পারিনিমার ঠোঁট চুষতে চুষতে মা তার জিব্বা আমার মুখের ভিতর ঢুকিয়ে দিলআমি মার জিব্বা চুষতে লাগলাম আর আমার হাত তখন মার বুকে চলে আসলদুই হাত দিয়ে মার বিশাল ডাবকা মাই টিপতে থাকলাম আর মার ঠোঁট চুষতে লাগলামমাই দুটি আমার কাছে মনে হল পৃথিবীর সবচেয়ে নরম জিনিশ মাই টিপতে টিপতে আমি মার গাল, ঠোঁট, গলা,বুক সবখানে চুমা দিয়ে মাকে পাগল করে দিলামতারপর আমি মার ব্লাউজ খুলে মার মাই টিপতে লাগলামমাই দুটি খামচি দিয়ে ধরে আমার মুখের ভিতর ভরে চুষতে লাগলামমা বলল,”এত জোরে টিপতেছ কেন?আমার ব্যথা লাগে।“
-এত দিন পর যখন পেয়েছি তখন মনের মত করে টিপব
-আজ থেকে আমি শুধু তোমারআমার যা কিছু আছে সব আজ থেকে তোমাকে দিয়ে দিলামতোমার যে ভাবে খুশি তুমি সেই ভাবে কর
মার কথা শুনে আমি মার মাই দুটি আরও জোরে টিপতে লাগলাম মাইয়ের বোঁটা দুটি একদম কিচমিচ এর মতআমি বোঁটা দুটি মুখে নিয়ে চুষতে লাগলাম আর দাঁত দিয়ে আস্তে আস্তে কামড় দিতে লাগলাম মাইয়ের বোঁটা চুষতে আমার কাছে নেশার মত লাগলমার দিকে তাকিয়ে দেখলাম মা চোখ বন্ধ করে আছে এবং মা ঘন ঘন নিশ্বাস ফেলছেতারপর আমি এক হাতে মাই টিপতে টিপতে অন্য হাত মার সায়ার ভিতর ঢুকিয়ে দিলামহাত ঢুকাতেই মা আমার হাত চেপে দরলেন আমি বললাম কি হল?মা বললেন এত তাড়া কিসের?তারপর আমি হাত বের করে আবার দুই হাত দিয়ে মাই টিপতে থাকলাম এবং মুখ দিয়ে চুষতে লাগলামএরপর আমি আস্তে আস্তে নিছে নামলামমার নাভির কাছে কাছে আমি মুখ নিয়ে আস্তে করে একটা চুমু দিলামচুমু দিতে মার সারা শরীর কেঁপে উঠলমনে হল মার শরীরে যেন ভুমিকম্প হচ্ছেমার নাভির প্রতি আমার আগে থেকেই লোভ ছিলতাই মার নাভিটিকে আমি খুব যত্নের সাথে আদর করতে লাগলামনাভির ভিতর আমার হাতের আঙ্গুল ঢুকিয়ে চেক করলাম নাভিটি কত গভীর

আমি আমন করছি দেখে মা হাসি দিয়ে বললেন,”যা দুষ্টআমার খুব কুতু কুতু লাগছে তুমি এইগুলা কোথা থেকে শিখেছ?তোমার বাবা আমার সাথে কোনদিনই এইগুলা করেনি।“
-“আমি অনেক দিন থেকেই তোমার নাভি নিয়ে খেলব বলে ভাবছিকেন,তোমার আরাম লাগছে না?”
-“খুব আরাম লাগছেতুমি খুব ভালো করে আদর কর।“
আমি মার নাভিটিকে আদর করতে লাগলাম আর এক হাত দিয়ে মার মাই দুটি কছলাতে লাগলামমার দিকে খেয়াল করে দেখলাম মা সুখে তার দুই চোখ বন্ধ করে আছেন আর দাঁত দিয়ে ঠোঁট কামড়াচ্ছেন

মার সুখ দেখে আমার খুব ভালো লাগলএত দিন ধরে যেই নদী শুকিয়ে ছিল আজ বহু দিন পর তাতে আবার জোয়ার এসেছেআর জোয়ার যখন এসেছে তখন দুই কুল প্লাবিত করেই আসছেমার অঙ্গভঙ্গি দেখে তাই বুঝা যাচ্ছে
মার নাভির নিয়ে খেলা করতে করতে আমি মার নাভির নিচ থেকে অদ্ভুত রকমের একটা গন্ধ পেলামকোন কারনে সেই গন্ধটা আমার কাছে খুবই প্রিয় এবং মিষ্টি লাগল যদিও তা আমার কাছে অপরিচিত
মার মাই দুটি চুষতে চুষতে একেবারে লাল করে ফেললামতারপর আমি মার ব্লাউস সম্পূর্ণ খুলে মার মাই দুটি পুরা উম্মুক্ত করলামমার পরন থেকে শাড়ি খুলে আমি মার দিকে তাকালামমার এই যৌবন দেখে আমি পাগল হয়ে গেলাম এই বয়শেও মার রূপ দেখে আমি আর ঠিক থাকতে পারলামনাএই রকম রূপ ও যৌবন কোন অবিবাহিত মেয়ের মধ্যেও আমি দেখিনিমার যৌবন সত্যিই আমাকে পাগল করে দিল
আমি মাকে বললাম,”এই রূপ তুমি এতদিন কেন লুকিয়ে রখেছ?”
-আমি বহু আগেই তোমাকে দিতে চেয়েছিলাম কিন্তু আমার সাহসে কুলায়নিআজ আমার সবকিছু শুধু তোমার জন্যতুমি আজ থেকে আমার স্বামীবল,তুমি আজ থেকে রোজ আমাকে চুদবে?
-ঠিক আছে,আজ থেকে আমি রোজ তোমাকে চুদব
তারপর আমি মার সায়া খুলে মাকে আমার সোফার উপর বসিয়ে দিলামমার ভোদা দেখে আমি অবাক হয়ে গেলামমার ভোদা একেবারে ক্লিন সেভ করা এবং একেবারে পরিষ্কারতিন বাচ্চার মা হওয়ার পরও মার ভোদা এখনও একেবারে ইনটেক ভোদার মত লাগছেমার ভোদার রঙ একেবারে সাদা এবং ভোদার মাঝে গোলাপের পাপড়ির মত দুটি পাপড়ি আছে
আমি মাকে সোফার উপর শুইয়ে দিয়ে মার ভোদাটিকে আস্তে করে স্পর্শ করলামমার ভোদায় হাত দিয়ে অনুভব করলাম ভোদাটি একেবারে গরম হয়ে আছেআমি ভোদার মধ্যে আমার আঙ্গুল দিয়ে আস্তে আস্তে ম্যাসেজ করতে লাগলামতারপর আঙ্গুল দিয়ে ভোদার পাপড়ি দুটি সারিয়ে দিয়ে ভিতরে দেখার চেষ্টা করলামভোদার পাপড়ি সরাতেই ভিতরের গোলাপি রঙে আমার চোখ ধাঁধা লেগে গেলগোলাপি রঙের মধ্যে আমি একটি সুড়ঙ্গ আবিস্কার করলামতারপর মার ভোদার ফুটোয় আমার আঙ্গুল ঢুকিয়ে দিলামআঙ্গুল দিয়ে আমি আস্তে আস্তে মার ভোদা খেঁচতে লাগলামতখন মার মুখ দিয়ে বিচিত্র রকমের আওয়াজ বের হতে লাগলআমি তখন আরও জোরে জোরে ভোদার ভিতর আঙ্গুল দিয়ে খেঁচতে লাগলামএইবার মা চিৎকার দিয়ে বলতে লাগল
-উঃ,আহ,আহ,উঃ,ইশ,আরও জোরে আরও জোরে করশালা তুই এত দিন কোথায় ছিলি? এতদিন কেন আমার ভোদায় তোর আঙ্গুল ঢুকালিনা? ইশ, ওমাগো, উউহ,আরও জোরে কর, আমার মাল বের করে দে...আহ... ...... ... ...... ... ... ...... ... ... ... আমার ভোদা চেটে দে আমার ভোদা খাআমার ভোদায় তোর বাড়া ঢুকা
মার খিস্তি শুনে আমি আমার মুখ মার ভোদার কাছে নিয়ে গেলামভোদায় মুখ লাগাব এই সময় আমি আবারও সেই মিষ্টি গন্ধ পেলামএইবার তা আমার কাছে নেশার মত লাগলআমি মন্ত্রমুগ্ধের মত মার ভোদায় আমার মুখ নিয়ে ভোদার পাপড়ি চুষতে লাগলামমার ভোদার মধ্যে আমি মুখ লাগাতেই মা কেঁপে উঠল আর আগের মত নানান রকম আওয়াজ করতে লাগলমা তার দুই হাত দিয়ে আমার মুখ তার ভোদার মধ্যে চেপে ধরলআমিও তার ভোদা চোষার মাত্রা বাড়িয়ে দিলামমার ভোদার মধ্যে বোঁটার মত যে অংশ আছে তা চুষতে লাগলামমার ভোদার বোঁটায় মুখ লাগাতেই মা খোলায় দেওয়া মাছের মত বাঁকা হয়ে গেলতারপর মার ভোদা চুষতে থাকলাম এবং আঙ্গুল দিয়ে মার ভোদার ভিতর খেঁচতে লাগলামমা যৌন সুখে পাগলের মত হয়ে গেলসুখে মা তার দুই চোখ বন্ধ করে নিজের হাত দিয়ে নিজের মাই টিপতে লাগল
এইভাবে প্রায় ১৫-২০ মিনিট মার ভোদা চুষে মাকে গরম করে তুললামভোদা চুষতে চুষতে মা পাগলিনির মত বকতে লাগল
-শালা মাগী চোদা, আমার ভোদা খেয়ে ফেল আমার মাল বের করে দেআমার ভোদা ফাটিয়ে দেআমার মাল বের করে দে...আহ... ...... ... ...... ... ... ...... ... ... ...এই বলে মা খিস্তি বলতে লাগল

মার ভোদা চুষতে চুষতে আর আঙ্গুল মারতে মারতে ভোদা থেকে বিজলের মত পিছলা পিছলা পানি বের হতে লাগলআমি সেই পানি আঙ্গুল দিয়ে বের করে মার ঠোঁটে লাগিয়ে দিয়ে মাকে লিপ কিস দিলাম আর আঙ্গুল দিয়ে ভোদা খেঁচতে লাগলামমার ভোদার পানির স্বাদ হাল্কা টক লাগলএইভাবে আমি মাকে তার নিজের ভোদার রস খাওয়ালাম
এরপর আমি মাকে সোফা থেকে উঠিয়ে ফ্লোরে হাঁটু গেড়ে বসালামআমি মার সামনে দাড়িয়ে আমার বাড়া মার দুই মাইয়ের মাঝখানে চেপে ধরে ঠাপ মারতে লাগলামমার মাই জোড়া চুদতে থাকলাম আর মা ঠাপের তালে তালে আমার বাড়া চুষে দিতে লাগলমার মুখের লালায় মার দুই মাইয়ের মাঝখানের জায়গা একদম পিচ্ছিল হয়ে গেলআমার বাড়া মার বুকের খাল খনন করে চলল আর মা সেই খালে পানি দিতে লাগল
মার মত এইরকম খানকি চোদা মাল আমি আমার এই বয়সেও দেখেনিমাগী আমার থেকেও আরও বেশি অ্যাডভাঞ্চএই মালকে চুদলে আমার জীবন সার্থক হবেআর আমি জীবন সার্থক করার পথেই আছি
তারপর আমি মাকে সোফার উপর চিত করে শোয়ালামমাকে সোফার উপর শুইয়ে আমি মার দুই পা ফাঁক করে ধরে আবার মার ভোদায় আমার মুখ লাগালামমার ভোদার নেশা আমার মুখ থাকে এখনও যায়নি তাই মার ভোদাটাকে আগের চাইতেও বেশি জোরে চুষতে লাগলাম আর এক আঙ্গুল মার ভোদার ভিতর ঢুকিয়ে আঙ্গুল দিয়ে ঠাপ মারতে লাগলামঠাপের চোটে মার ভোদার পানি বের হয়ে গেলসেই সাথে মা জোরে জোরে চিৎকার করতে লাগল...আমি আর পারছি না...উউউউউ...আআআআআআহহহহ...আআআআআহহহহহহ...ও মাই গড...শালা তুই কি শুরু করলি...আমাকে মেরে ফেল...ইইইইইহহহ...আমার মাল বের করে দে...আমার ভোদা ফাটিয়ে দে...ইইইসসসস...ওওওওহহ...
এই বলে মা চিৎকার করতে লাগল আর মার ভোদা দিয়ে খেজুর গাছের রসের মত রস বের হতে লাগলআমি মার ভোদার রস মজা করে জিব্বা দিয়ে চেটে চেটে খেতে লাগলাম আর আঙ্গুল দিয়ে বের করে মার মুখে ভরে দিলামমা নিজের ভোদার পানি খুব মজা করে খেতে লাগল আর আমাকে বলল-“সারা দিন কি শুধু ভাদাই খেয়ে যাবি,শালা মাগী চোদাআমাকে চুদবি না?
-“তোমার ভোদার স্বাদই অন্য রকম,আমাকে একটু মজা করে খেতে দাও? তারপর তোমার মত খাঙ্কি মাগিকে আমি মজা করে চুদব।“
তারপর আমি আরও কছুক্ষণ মার ভোদা খেয়ে মার দুই পা একদম ফাঁক করে ধরলামমার ভোদা দিয়ে এখনও যে পানি বের হচ্ছে তা আঙ্গুল দিয়ে আমার বাড়ার মধ্যে লাগিয়ে আমার বাড়া মার ভোদার মধ্যে সেট করে জোরে এক ঠাপ মারলামঠাপ মারতেই আমার ইঞ্চি লম্বা আর ইঞ্চি মোটা বাড়াটা মার ভোদার মধ্যে অর্ধেক ঢুকে গেলমার দিকে চেয়ে দেখলাম মা চোখ বন্ধ করে আছে আর দুই হাত দিয়ে সোফা খামছি দিয়ে ধরে আছেতারপর আমি মারলাম আরও জোরে এক রাম ঠাপরাম ঠাপের ফলে মা ওমাগো বলে এক চিৎকার দিলনআমার বাড়া পুরাটাই মার ভোদার মধ্যে ঢুকে গেলতারপর আমি আস্তে আস্তে আমার বাড়া মার ভোদার ভিতর থেকে বের করে আনলামতিন সন্তানের মা হওয়ার পরও মার ভোদা এখনও টাইটএরপর আমি আবার ঠাপ মারতে লাগলামমা সোফার উপর ছিত হয়ে শোওয়া আর আমি সোফার উপর এক হাঁটু গেড়ে মাকে চুদে চললামচোদার তালে তালে আমি মার মাই দুটি টিপতে লাগলামআর ঠাপের তালে তালে মা আগের মত চিৎকার করতে লাগলমা আগের মত বলতে লাগল...আমি আর পারছি না...উউউউউ...আআআআআআহহহহ...আআআআআহহহহহহ...ও মাই গড...শালা তুই কি শুরু করলি...আমাকে মেরে ...
-শালি কুত্তি মাগি!!! খাঙ্কী মাগি!!! নেহ নেহ আমার লাউড়ার ঠাপ খা …………….খেয়ে সুখ কর!!!ওহ ওহ ওহ!!! আহ আহহহহহহহহহহহহহ!!! !!!
-ঊফহহহহহহহহহহহহহহহ ……………….…….ইশহহহহহহহহহহহহ ………………হ্যগো হ্যা……. দাও দাও………….. বেশি করে দাও…………….. ভোদাটা আজ় ধসিয়ে দাও …………………
আমি মাকে চুদছি আর মার জাম্বুরার মত ইয়া বড় মাই দুটিকে ময়দার খামিরের মত পিষে চলছিতারপর আমি মাকে শোওয়া থেকে তুলে আমার সামনে বসিয়ে দিলামমা পর্ণ তারকার মত আমার বাড়া চুষতে লাগলআমি মাকে হা করে ধরে মার মুখের মধ্যে ঠাপ মারতে লাগলামতারপর আমি সোফার উপর হেলান দিয়ে আধ শোওয়া হয়ে বসলামমাকে আমি আমার দিকে ফিরিয়ে আমার কোলে বসালামমা নিজ থেকেই আমার বাড়া তার ভোদায় সেট করে ঢুকিয়ে দিলআমি বসে আছি আর মা তার কমর দুলীয়ে দুলীয়ে নিজে নিজেই ঠাপ মারতে লাগলআমি আমার দুই হাত দিয়ে মার পাছা টিপতে লাগলাম আর মাকে কিসস দিতে লাগলামমার ঘন ঘন গরম নিশ্বাস আমার মুখে এসে লাগলএইবার আমি ঠাপের মাত্রা বাড়িয়ে দিলামমাকে জোরে জোরে ঠাপ মারতে লাগলাম আর মা চিৎকার করতে লাগল...আমার মাল বের করে দেআমার ভোদা ফাটিয়ে দেআমার মাল বের করে দে...আহ... ...... ... ...... ... ... ...... ... ... ...ঠাপের তালে তালে মার মাই দুটি উপরে নিচে দুলতে লাগল
এরপর মা আমার কোল থেকে নেমে আবার আমার বাড়া চুষতে লাগলআমি তখন অজানা এক সুখে আমার চোখ বন্ধ করে আছিমা আমার বাড়ার মুণ্ডটা তার মুখে নিয়ে চুষতে লাগলচুষতে চুষতে আমার বাড়ার মুণ্ডটা লাল করে দিলমা আমার বাড়া চোষার সাথে সাথে আমার বিচিও চুষে দিলমা আমার বিচিতে হাত দিতেই আমার মনে হল আমি আমার এই মা মাগিকে সারা জীবন চুদতে পারব
এইবার মা আমার দিকে পিছন ফিরে আমার কোলে বসে আমার বাড়াটা তার ভোদায় সেট করে নিজেই ঠাপ মারতে লাগলমা একবার উপর একবার নিচ করতে করতে আমাকে ঠাপ মারতে লাগলমার চুদার স্টাইল দেখেই মনে হয় আমার মা একজন পাক্কা খানকি মাগীবিয়ের আগেও এই মাগী যে কতজনকে দিয়ে চুদিয়েছে টা বলা দুস্কর
মার যৌন চাহিদা দেখে আমি অবাক হয়ে গেলামতারপর আমি আসন পালটিয়ে মাকে দাঁড় করিয়ে মার পিছনে গিয়ে মাকে জড়িয়ে ধরে চুদতে লাগলামমাকে চোদার সাথে সাথে আমি মার মাই দুটি টিপতে লাগলাম এর মার মুখ আমার দিকে ঘুরিয়ে মাকে চুমা দিতে লাগলামআমার ঠাপের তালে তালে মার সারা শরীর দুলতে লাগল এর মা চিৎকার করে আমাকে গালি দিতে লাগল-“ওই শালা খানকির পোলা,আমাকে তুই কি সুখ দিলি?...ইইইইইইইসসসসস...তুই তো মাকে পাগল করে দিলি...তুই এতদিন কোথায় ছিলি?...উউউউউহহহহ...আআআআআআআআআহহহহহহহহহহ...আত দিন আমাকে চুদলিনা কেন?...ওওওও...মাগীর বাচ্চা...আমাকে ভালো করে চুদ...
-খাঙ্কি ……………. তোর ভোদাটা আজকে ফাটাবো ……………..শালি ………………বেশ্যা………………………………. মাগী...
-চুপ থাক মাদারচোদ!!! আমার ভোদাটা ফাটাবি কি!!! তোর নিজের লাউড়াটাই তো বেঁকে গেছে!!! আহহহহহহহহহহহ……………. কি সুখহহহহহহহহহহহহহ………………………….
-ওহহহহহহহহহহহ …………!!! আমার মা ……………আমার সেক্সি বউ রে………………… মাগি……………. খাঙ্কি …………….কি সুখ রে তকে চুদে………………….উহহহহহহ…………..
আহহহহহহহহহহহহহ!!! !!!
-ওহহহহহহহহহহহহহ!!! !!! কি সুখ দিচ্ছ গো !!!ইশহহহহহহহ ………………….আহহহহহহহহহহ…………………….
বলার মত না ………………….
-উফহহহহহহহহহহহহহহ ………….. এতদিন পরেও মনে হয় নতুন গুদ মারছি……………………. কি সেক্সি গুদ………………. আমার খাঙ্কী মায়ের!!! !!!
-আরো জ়োড়ে ………. আরো জ়োড়ে জ়োড়ে!!! আহহহহহহহহহহহহহ জ়োড়ে…………………………………………� �….
-উহহহহহহহহহহহ …………………. আহহহহহহহহহহহহ …………….উহা আহা এসসসসসসসসস ………………ইশহহহহহহহহহ …………………….আমার হবে……………..আমার আসছেরে……………. মরে যাব রে………………..
-দাও দাও আমি ৪বার খসালাম ………………….উহহহহহহহহহহহহহহহ� �হ!!! এবার তুমিও ছাড়ো তোমার অমৃত!!! ভরে দাও তোমার খাঙ্কী মাএর ভোদা গরম ফেদা দিয়ে……………………………
- ওরে মাগিরে!!! নেরে!!! নেহ নেহ……………. আহহহহহহহহহহহহ ……………..ভগবান!!!আহহহহহহহহ…………………………
এইভাবে মা চিৎকার করতে লাগলতারপর আমি মাকে দাঁড় করিয়ে মার এক পা আমার কোলে তুলে নিয়ে মাকে চুদতে লাগলাম চোদার তালে তালে মার বুকের পাহাড় দুটি নাচতে লাগলআমি মার মাই দুটি টিপতে টিপতে মাকে চুদতে লাগলামমার মাই দুটি টিপে একদম লাল করে দিলামমাইয়ের বোঁটা টিপে একদম লাল করে দিলামচুদতে চুদতে মার ভোদা থেকে পানি বের হয়ে মার রান বেয়ে পড়তে লাগলআমি মার ভোদার পানি হাত দিয়ে মুছে মার মুখে লাগিয়ে দিলামমা আমার হাত চেটে খেতে লাগলমাকে জোরে জোরে চুদছি এর মা চিৎকার করে বলতে লাগল...”ইইই...উউউউউউউউউ...আআআআআআ...উউউউহহহহহ...ইইইইসসসস...
তারপর মাকে আমি সম্পূর্ণ আমার কোলে তুলে নিয়ে মাকে চুদতে লাগলাম চুদতে চুদেত মার ঠোঁট চুষতে লাগলাম এর মার মার মাই চুষতে লাগলামমাগীর চুদার সখ তারপরও কমে না মাগীর ভাদার পানিতে আমার পেট ভিজে জেতে লাগল তারপর আমি মাকে ফ্লোরে শুইয়ে দিয়ে মার ভোদা চুষে দিলাম মাগীর ভোদা একদম গরম হয়ে আছেমনে হয় এই মাত্র মাগীর ভোদাকে আগুনে সেঁকে আনা হয়েছেমাগীর ভোদা চুষতে থাকলাম এর মাগী চিৎকার করতে লাগল...”আমার মাল বের করে দেআমার ভোদা ফাটিয়ে দেআমার মাল বের করে দে...আহ... ...... ... ...... ... ... ...... ... ... ...”মাগীর ভোদা দিয়ে এইবার ঘন দই এর মত মাল বের হতে লাগলআমি জিব্বা দিয়ে চেটে চেটে মাগীর মাল আমার মুখের ভিতর নিয়ে মাকে কিসস দিলামকিসস দিয়ে মার জিব্বা চুষে মার মুখের ভিতর তার নিজের মাল দিয়ে দিলামমা থ্রিএক্স এর মাগিদের মত মাল খেয়ে ফেললতারপর মাগী আমার বাড়া চুষে দিলবাড়া চোষার পর আমি মাকে আবার চুদতে লাগলামএইবার মাকে ফ্লোরে চিত করে শুইয়ে মাগিকে চুদতে লাগলামমাগিকে চুদতে চুদতে আমি মাগীর মাই টিপতে লাগলামমাগিকে জোরে জোরে ঠাপ মারছি এর মাগি চিৎকার করতে লাগলএইভাবে মাগিকে প্রায় ৩০-৩৫ মিনিট চোদার পর আমার হয়ে এলতারপরও আমি মাগির মাই জোরে চেপে ধরে জোরে জোরে ঠাপ দিতে লাগলামমাগী ঠাপের সাথে সাথে চিৎকার করে বলতে লাগল”...উউউউউহহহহ...আআআআআআআআআহহহহহহহহহহ...আত দিন আমাকে চুদলিনা কেন?...ওওওও...মাগীর বাচ্চা...আমাকে ভালো করে চুদ...আমার ভোদা গালিয়ে দে...আমার বাচ্চা বের করে দে...উউউউমাআআ...আমি তোর থেকে বাচ্চা চাই...ইইই...উউউউউউউউউ...আআআআআআ...উউউউহহহহহ...ইইইইসসসস...
তারপর আমার যখন একেবারে হয়ে আল আমি মাকে হাঁটু গেড়ে বসিয়ে মার মুখে আমার তাজা গরম মাল ঢেলে দিলামমা আমার তাজা গরম মাল পেয়ে খুশি হয়ে গেলমা আমার গরম মাল মুখে নিয়ে আমার বাড়া চুষতে লাগলতারপর মা আমার মাল খেয়ে আমার বাড়া চুষে দিল
মার মুখে আমার মাল ঢেলে আমি একবারে কাহিল হয়ে গেলামআমি গিয়ে সোফায় বসলামমা মাগী এসে আমার পাসে বসে আমার দুদ টিপতে লাগলআমিও মার মাই টিপতে টিপতে বললাম...
-“আমার চোদা খেয়ে তোমার কেমন লাগল,শিরিন?”
-“আমার খুব ভালো লেগেছজীবনে এই প্রথম কোন সত্তিকারের পুরুষের চোদন খেলামতুমি এত ভালো চুদতে পার জানলে এত দিন তোমাকে দিয়েই চোদাতাম।“
-“আমি তো অনেক আগ থেকেই তোমাকে চুদতে চেয়েছিলামকিন্তু এত দিন আমার সাহস হয় নিআজ তোমাকে চুদে জীবনে সবচেয়ে বেই সুখ পেলামতোমার মত মালকে এতদিন মিস করে আমার খুব খারাপ লাগছে”
-“তুমি কিন্তু আজ থেকে আমাকে প্রতিদিন চুদবেতোমার চোদা খেয়ে আমি জীবন ধন্য করব।“
এই সব কোথা বলতে বলতে মা তার সায়া,ব্লাউস,শাড়ি পরে নিলতারপর আমি মাকে চুমা দিয়ে লুঙ্গি পরে গোসল করতে চলে গেলাম
এরপর আমার মা মাগী সহ আমরা সবাই দুপুরে খালার বাড়ি দাওয়াত খেতে গেলাম

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন