বৃহস্পতিবার, ২৪ জানুয়ারী, ২০১৩

২৫# আম্মুর সেক্সি শরীরের মহোনীয় রস

হ্যালো......... আমি ঢাকার মিরপুরে থাকি। এখন আমি আমার জীবনের সত্য এবং মজার একটা ঘটনা বলবো। আমার আব্বু মিঃ সাদেক একজন ব্যবসায়ী। আম্মু জাহানারা একজন আদর্শ গৃহিনী। আমি তাদের একমাত্র সন্তান।

আমার আম্মুর বয়স যখন ১৪ বছর, আব্বুর সাথে তখন তার বিয়ে হয়। বর্তমানে আমার বয়স ১৮ বছর। আম্মুর বয়স ৩৪ বছর এবং আব্বুর বয়স ৪৮ বছর। আমার আম্মু এখনও ভরা যুবতী। আমি অনার্স ফার্স্ট ইয়ারে পড়ছি। আমি আমার আম্মু মিসেস জাহানারাকে কিভাবে চুদেছি সেই ঘটনাই এখন বলবো।

আম্মু দেখতে খুব সুন্দরী। শরীরের রং শ্যামলা। একটু মোটাসোটা, ৫’০’’ লম্বা। আম্মুর দুধের সাইজ ৪৬। ভারী পাছা, চর্বিযুক্ত মসৃন পেট। আম্মু সবসময় নাভির নিচে শাড়ি পরে। এতে করে আম্মুর গভীর গর্তের নাভিটা পরিস্কার দেখা যায় এবং আম্মুকে আরো বেশি সেক্সি লাগে। আব্বু ব্যবসা নিয়ে ভীষন ব্যস্ত থাকে। মাসের বেশির ভাগ সময় তাকে ঢাকার বাইরে কাটাতে হয়। বাসায় শুধু আমি ও আম্মু থাকি।

আমি যখন থেকে চোদাচুদির ব্যাপারটা বুঝতে শিখেছি, তখন থেকেই আমি আমার সেক্সি আম্মুকে নিয়ে স্বপ্ন দেখি। লুকিয়ে লুকিয়ে আম্মুর গোসল করা, কাপড় পরা দেখি। এভাবেই আম্মুর শরীর দেখে এবং আম্মুকে চোদার স্বপ্ন দেখে আমার দিন কাটে।

একদিন কলেজ থেকে বাসায় ফিরে দেখতে গেলাম আম্মু কি করছে। আম্মুর ঘরের সামনে গিয়ে দেখি দরজা ভিতর থেকে বন্ধ। আমি কৌতুহলী হয়ে জানালার পর্দা সরিয়ে উঁকি দিলাম। ভিতরের দৃশ্য দেখে তো আমার মাথা খারাপ হয়ে গেলো। ধোন টনটন করতে লাগলো।

আম্মু টিভিতে একটা চোদাচুদির সিনেমা দেখছে। সেই সাথে একটা বড় মোমবাতি নিজের গুদে ঢুকাচ্ছে আর বের করছে। আম্মুর পরনে শুধু শায়া ও ব্লাউজ। সায়া কোমরের উপরে তুলে মোমবাতি দিয়ে গুদ খেচছে। আব্বু প্রায় ১ মাস বাসায় নেই। তাতেই আম্মু চোদনজ্বলায় অস্থির হয়ে গুদে মোমবাতি ঢুকিয়ে সুখ পাওয়ার চেষ্টা করছে।

আম্মুকে এই অবস্থায় দেখে আমি আর ঠিক থাকতে পারলাম না। ধোন ঠাটিয়ে প্যান্ট ছিড়ে বের হয়ে আসতে চাইছে। মনে মনে ঠিক করলাম যা হওয়ার হবে। আমি আম্মুকে চুদবোই। আর এখনই উত্তম সময়। কারন আম্মুর এখন যা অবস্থ, তাতে তার ছেলে বাবা সবাই তাকে চুদলেও কিছু বলবে না।

আমি আম্মুর ঘরের দরজা ধাক্কাতে লাগলাম। আম্মু বেশ সময় নিয়ে দরজা খুললো। আমি ঘরে ঢুকে বিছানায় বসলাম। আম্মু বিছানার পাশে দাঁড়ালো, হাতে এখনো মোমবাতি।

- “কি রে......? আমাকে ডাকছিস কেন......? কিছু বলবি......?
- “হ্যা...... আম্মু......”
- “তাড়াতাড়ি বল??? আমি ঘুমাবো।”
- “তুমি এতোক্ষন ধরে ঘরের ভিতরে কি করছিলে আমি জানালা সব দেখেছি।”

আমার কথা শুনে আম্মু একদম চুপ হয়ে গেলো। কিছুক্ষন পর আবার মুখ খুললো।

- “আর কিছু বলবি?”

আমি মনে মনে সাহস সঞ্চয় করে সরাসরি আম্মুর চোখে চোখ রাখলাম।

- “আম্মু...... তুমি যা চাও তা আমার কাছে আছে। আবার আমি যা চাই তা তোমার কাছে আছে। এসো আমরা দুইজন দুইজনেরটা শেয়ার করি।”
- “যা বলার পরিস্কার করে বল?”
- “ঠিক আছে...... আম্মু... এখন আমি তোমাকে চুদবো।”

আম্মু এই কথা শুনে থ্‌ হয়ে গেলো। আমি আর দেরী করলাম না। আম্মুর হাত ধরে টান মেরে আম্মুকে বিছানায় চিৎ করে ফেললাম। তারপর আমি আম্মুর শরীরের উপরে উঠে বসলাম। একটানে আম্মুর শাড়ি খুলে তার ঠোটে মুখে চুমু খেতে শুরু করলাম। আম্মুর রসে ভরা টসটসে ঠোট দুইটা চুষতে লাগলাম।

এবার আম্মুর ব্লাউজ ও ব্রা খুলে ফেললাম। একটা দুধ চুষতে লাগলাম এবং অন্য দুধটা জোরে জোরে টিপতে লাগলাম। আম্মু আমাকে বাধা দেওয়ার চেষ্টা করছে। কিন্তু কোন লাভ হচ্ছে না। একসময় আম্মুও আমার সাথে যোগ দিলো। সে আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলো।

আমরা ভুলে গেলাম আমাদের মা ছেলের সম্পর্ক। আমরা আদিম যুগে হারিয়ে গেছি। এবার সায়া খুলে আম্মুকে পুরো নেংটা করলাম। অনেক্ষন ধরে আম্মুর রসে ভরা ডাঁসা গুদটা চুষলাম। তারপর প্যান্ট খুলে আমিও নেংটা হয়ে গেলাম। আম্মুর গুদে ধোন ঢুকিয়ে আম্মুকে চুদতে শুরু করলাম।

প্রায় আধ ঘন্টা ধরে আম্মুকে মনের সুখে চুদলাম। তারপর আমার মাল আউট হয়ে গেলো। আমার সাথে সাথে আম্মুও গুদের রস ছেড়ে দিলো। বুঝলাম আম্মু খুব সুখ পেয়েছে।

এভাবে আমাদের শুরু। এখন প্রতিদিনই আমি আম্মুকে চুদি। আম্মুও মনের সুখে আমার চোদন খায়। আম্মু......... আম্মু...... আহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌............ আমার সেক্সি আম্মু...............



--- সমাপ্ত ---

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন