সোমবার, ৪ ফেব্রুয়ারী, ২০১৩

৭৮# আপু এবং মা

আমার নাম দিপ। আমি ম.ব.এ করছি আখন কাজ কুজতেছি। ধাকাই আমার ১ বন আর আমি। আমার আব্বু বাইবশাহিক আর আম্মু হউসে ওয়িফে। আমার বয়স ২১ আর বড় আপু নাম মুনিরে তার বয়স ২৪।আমার আব্বু বিয়াবশা করে তাই ৩০ দিনে ২৫দিন বিরে থকে। আম্মু নাম নাফিযা বয়স ৪৩।কনিতু কেও দেখল্ব বলবে না কারন জেই শুনে শেই অবাখ হএ আর অবেখ হয়ারি কথা কারন আম্মু কিভাবে যেন তার বয়স লুকিএ রেকেছে। এবার দুইজনের সাইজ বলি আম্মুর দুধ ৩৪ আর মুনিরার সুধ আম্মুর ছে বড় ৩৬।আমি জখনহ ছত ছিলাম আপু আমাকে নিএ ঘুমাত জরিয়ে ঘুমাত। আমি যখন ক্লাস ৮ এ পরি তখন চদাচুদি সম্পর্ক বুঝতে পারি এবং সেক্সি ছবি দেখতাম আর ভিডিও দেখতাম। এক দিন অমি আমার বন্ধুর বাশায় গেলাম তার সাথে অর রুমে গেলাম তখন অ আমায় রমে রেখা তইলেতে গেল তখন আমে অর বক্স টা খুলে দেখি অর বক্সে  ছতির বই।
আমি বললাম আমি এইতা নিএ গেলাম। কিন্তু উ বলল কেও যেন না দেখে আমি বললাম ঠিক আছে কেও দেখবে না।তারপর থেকে নযর পরল আমার বড় আপু বং আম্মুর উপর। আপুকে দেখে শুধু মাল ফেলাতাম বাথ্রুমে। একদিন আপু বলল কি বাজে হএ গেসিছ ভাল ভাবে মনে হএ গসল কর না এই আজকে গসল করে দিব। আমি খুশিতে ধুক্লাম আপু বলল পানি ধাল আমি শাবান লাগিএ দিব। আমি তাই করলাম বং আপুও তাই করল। পানিতে আপুর শরির বিজে গেল এবং তার দুধ দেখা জাছিল আমি বললাম আপু তুমাকেও আমি শাবান লাগিএ দিব। আপু প্রতহ্ম প্রথম অনেক জরাজরি করল পরে আমার কাছে হার মানল। আমি শাবান লাগিএ দাওয়ার পর আপুকে বলাম আপু পুর শরির ত শাবান লাগানু হল না। আপু বলল পরে দিয়ে দিব আমি বললাম না আমি লাগিএ দেই।
পরে আপু বলল না লাগবে না আমি আবার জরাজরি করলাম না।এক রাতে আপু দেখি ঘুমিএ পরছে আমি আগে জেনে নিলাম সাশলে নাকি। যখন দেখলাম থিকি তখন তার এক দুধে হাত রাখলাম দেখি কিছু করে না। পরে আপুর কামিয খুললাম খুলে ভাল ভাবে তিপ্লাম জরে আছে তারপর আবার ঘুমে ইচ্ছে মতন মজা করলাম। সাল্বার খুলে শনাই ধন ধুঁকিয়ে দিলাম তারপর রাম থাপান শুরু করলাম। অনেক খন চুদার পর আমার মাল আপুর ঘুদে ছেরে দিলাম। পরের দিন আপুর র জর ভাল হএ গেল। রাতে যখন আপুর সাথে ঘুমাতে শ্লাম তখন দেখি আপু বলছে গতকাল রাতে কেমন লাগ্ল করে। আরাম পেয়াছিশ আমি ত শুনে অবাখ লজ্জাই কিছু বলতে পারলাম না। আপু বলল লজ্জা পাওয়ার কিছু নাই গতকাল্কে জত মজা করতে পেরেছিস আজকেও তাই করতে পারবি। আমি তো শুনে খুশি। আমি অকে জরিয়ে ধরলাম কারন আর শাম্লাতে পারলাম না।
পাগলের মতন ছুমাতে লাগলাম আপুর গলাই দুধে শব্জাইগাই। জিব দুকিএ দিলাম ভেতরে হাত ছলে গেল ব্লউসের বিতরে। সে ততখন আমার পান্তের বিতরে হাত ধুঁকিয়ে হাতানু শুরু করল।ব্লউসের হুক খুলাম। ব্রা নেই ফরশা দুইতা দুধ বের হএ এল। আমার দিরগ দিনের ত্রিশ্না মেটাতে মুখে দিলাম তার দুধ গুল। কতখন খেলাম মনে নেই তখন বলল মনে হএ আমার দুধে কিছু রখবেনা। আমি এক্তু লজ্জা পেলাম শুনে। এই বার আমার দুই পা ফাক করে অ হাতু গেরে বশ্ল। ধিরেধিরে আমার প্যান্ট খুলল তরাং করে আমার ধিন বেরিয়ে এল। আপু দেখে অবাক হএ বলল বাবাহ এই বয়শে এত বড় গত কাল দেখতে পারি নাই অন্ধকারের জন্য। বলেই আমার ধিন ছুস্তে লাগ্ল। হতাথ করে আমার পুর ধন বিতরে নিএ নিল। জেই ভাবে কাছিল দেখে মনে হছিল যেন ললিপপ খাছে। যখন মনে হল মাল বেরিয়ে যাবে তখন তাকে শরিএ দিয়ে তার গুদে জাপএ পরলাম।
আহ কি শুন্দর এবং শাভে করা। পুরা পরিস্কার জঙ্গল। ছাটতে শুরু করলাম। আহহহ বলে বলতে লাগ্ল আর জরে চাত। অনেক ছাতার পর মাল বেরিয়ে গেল। এইবার তাকে শুয়ে আমার ধন ধুকালাম। তারপর রাম থাপউন। অনেক খন সেক্স করার পর মুখে ছের দিলাম। ছের দিয়ে শুয়ে পরলাম বিছানাই পরে কামিনিও এল তারপর ফ্রেঞ্ছ ছুমা দিতে লাগলাম। যখন রুম থেকে বের হব তখন দেখি আম্মু বাইরে দারিএ দারিএ দেখছিল আর আম্মু তার ভদাই আঙ্গুলি করছে। আম্রাত অবাখ আম্মু বল এইবের আমার ভদার জালাটা মিতিএ দে এই আজকে আমাকেও শান্ত করে দে তর বড় বারা দিয়ে। আমি আম্মুকে শুয়ে ছুদা শুরু করলাম

1 মন্তব্য(গুলি):

Unknown বলেছেন...

ভালো লাগলো
আমার পেজটি লাইক করুন
http://facebook.com/pages/Mintu-Mallick/392142064224084

২৭ জানুয়ারী, ২০১৪ এ ১:৪৬ AM

একটি মন্তব্য পোস্ট করুন