বুধবার, ২৭ মার্চ, ২০১৩

৯১# আমার প্রফেসর মায়ের গোপন যৌনজীবন

আমার মা একজন কলেজ টিচার। বয়স ৪৫। ফরসা সুন্দরী হালকা মেদ ভরা থলথলে দেহের আধুনিক মহিলা। মা সবসময় শাড়ী পরে। বেশীরভাগ সময় হাতাকাটা ব্লাউজ এর সাথে সুতি, কাতান আর জামদানী শাড়ীতে দারুন কামুকী লাগে মাকে। মাথার লম্বা কালোচুল মাকে আরো সুন্দরী করে তোলে। মা কলেজে যায় এগারটার দিকে, আবার ফিরে আশে চারটার দিকে। আমার বাবা একটা প্রাইভেট কোম্পানীতে উঁচুপদে চাকরি করে। অফিসের গাড়ীতে যাওয়া-আসা করে। বাবাকে অফিসে দিয়ে এসে মাকে কলেজে নিয়ে যায় ঐ গাড়ীতে করে, আবার নিজেদের অন্যকাজেও ঐ গাড়ী ব্যবহার করা হয়। ড্রাইভার পাশের একটা বস্তিতে ভাড়া থাকে, আবার মাঝে মাঝে বাবা বাড়ী না থাকলে আমাদের বাসার নীচতলায় একটা ঘরে থাকে রাতে। আমার বড় বোনের বিয়ের পর আমেরিকা চলে গেছে। বাড়ীতে আমি, মা, বাবা, আমার বড় ভাই থাকি। আমি স্কুলে যাই, ক্লাস সেভেন এ পড়ি, ভাইয়া কলেজে যায়। আমরা ধানমন্ডি এলাকায় একটা দোতালা বাড়ীতে থাকি।

প্রতিদিন সকাল সাড়ে আটটার দিকে বাবা বেরিয়ে যায়। ভাইয়া কাজে আকাজে সব সময় ঘরের বাইরে আডডা মারে। বাড়ীতে দিনের বেলা দাদী আর পাশের বস্তির কাজের মহিলা থাকি। মহিলা তিনবেলা কাজ সেরে দিয়ে ওর বাড়ীতে চলে যায়। তবে দাদির সেবা যত্নের জন্য দিনের বেলা থাকে বেশী সময়। দাদি হাটাচলা করতে পারেনা, নীচতলায় একটা ঘরে থাকে। সকাল সাড়ে নয়টার দিকে ড্রাইভার গাড়ী নিয়ে আসে মাকে কলেজে নিয়ে যাবার জন্য। আমি ঐ গাড়ীতে স্কুলে যাই মার সাথে। ড্রাইভার আসলে মা কাজের মহিলাকে রান্নাঘর গুছিয়ে ফিরে যেতে বলে, আমাকে গোসল যেতে বলে, আর মা কলেজের খাতাপত্র গোছাতে থাকে। আমি গোসল করে বের হয়ে তৈরী হই, আর মা গোসলে যায়। আমরা এগারটায় বেরিয়ে পড়ি। আমি ফিরি দুইটার দিকে, মা আসে চারটার দিকে, আর বাবা ফেরে রাত আটটায়। এই হলো আমার বাড়ীর নিত্য রুটিন।

একদিন এই রুটিনে একটু ত্রুটি হলো, আর সেদিনই আমার নযরে পড়ল একটা অবাক করার মত ঘটনা যেটা আমার মার গোপন যৌনজীবন বিষয়ে আমার চোখ খুলে দিল। সেদিন ড্রাইভার আসলে মা কাজের মহিলাকে বলল-
- বুয়া তুমি নাসতা টেবিলে দিয়েছো, আর আম্মাকে নাসতা দিয়ে এসেছো ?
- বুয়া বলল, হা ভাবি দিয়েছি।
- মা বলল, যাও বাড়ী যাও, কিছু পরে এসে থালা-বাসন ধুয়ে রেখে যেয়ো। বুয়া চলে গেল।
মা আমাকে বলল, সুমি তুই নিচ তলায় বাথরুমে যেয়ে গোসল করে নে, আমি দোতালারটায় যাব।
আমি বললাম, আচছা মা। এই বলে আমি আমার রুম থেকে জামাকাপড় নিয়ে নিচ তলায় গেলাম। দেখালাম ড্রাইভার সোফাতে বসে আছে। ২৮-৩০ বছরের যুবক, পরনে ময়লা প্যান্ট-জামা, কালো গায়ের রঙ, মুখে খোঁচা খোঁচা দাঁড়ী। ৩-৪ বছর হল আমাদের ড্রাইভারী করে। ওর নাম লিটন। হিন্দু। আমরা লিটন কাকু বলে ডাকতাম। ও হিন্দু হলেও আমাদের মুসলমান ঘরে তেমন কিছু মনে করতাম না। আমি যখন বাথরুমে যাচ্ছি তখন মা নিচে নেমে এসে এটা ওটা কি খুঁজতে খুঁজতে লিটন কাকুকে বলল-
- লিটন, ঘরে এসোতো, আমার ব্যাগ-ট্যাগ, বইপত্র নিয়ে গাড়ীতে নিতে হবে।
আমি বাথরুমে প্রাথমিক কাজ সেরে গোসল করতে যাব তখন দেখলাম শ্যামপু নেই। আমি আগের দিন একটা শ্যামপু কিনেছিলাম, আমার ব্যাগের ভেতরে আছে। ওটা আনার জন্য ওপর তলায় আমার রুমের দিকে গেলাম। সিঁড়ি দিয়ে ওপরে গেলে বাঁপাশে চোখ ফেললে ওধারে বাবা-মার ঘরের বেড এর একপাশ দেখা যায়। আমার ঘরটা উলটো দিকে। নিচতলায় লিটন কাকুকে না দেখে ভেবেছিলাম হয়তো গাড়ীতে গেছে। কিন্তু আমি দোতালায় গিয়ে যা দেখলাম তাতে অবাক হয়ে গেলাম।
দেখলাম মার ঘরের দরজার পরদা একটু টেনে দেয়া, কিন্তু ভেতরে দেখা যাচ্ছে একটু। মা বেড এর ধারে চিত হয়ে শুয়ে আছে, শাড়ী-সায়া টেনে কোমরে তোলা, ফরসা ধবধবে উরু দেখা যাচ্ছে, দু-হাটূ দুদিকে ফাঁক করে ধরা, আর লিটন কাকু মেঝেতে বসে মার গুদে মুখ দিয়ে চেটে দিচ্ছে। মার ফরসা তলপেটে কালোবালের ত্রিভুজ, ওর ভেতরে ড্রাইভার কাকুর মুখ ডুবানো। মার একটা হাত ড্রাইভার কাকুর মাথায় রেখে গুদে চেপে ধরছে। আমি নিজেকে একটু আড়াল করে সব দেখতে পারছি, কিন্ত্ত ওরা আমাকে দেখছে না। আমার সারা গায়ে লোম খাড়া হয়ে গেল। এ কি দেখছি? আমি চুপ করে দেখতে লাগলাম।

একটু পর দেখলাম, ড্রাইভার কাকু দাড়িয়ে তাড়াতাড়ি প্যান্ট খুলে দিল, ওটা ওর পায়ের ওপর দলা হয়ে থাকলো, এরপর জাঙিয়া টেনে নিচে হাঁটু অবদি দিয়ে বিশাল কালো কুচকুচে ধোন হাতে নিয়ে একটু খেচলো। ওটা সঙে সঙে খাড়া হয়ে লাফাতে লাগল। এরপর একটু নিচু হয়ে ওটা মার গুদের মুখে সেট করে জোরে একটা গুঁতো মেরে মার গুদে পুরে দিল। মা একটু অঅঅঅঅকককক করে শব্দ করল। এরপর দুহাতে মার দু-উরু চেপে ধরে কোমর দুলিয়ে দুলিয়ে মাকে চুদতে লাগল। থপাত থপাত করে শব্দ হতে লাগল। কয়েক মিনিট ঐভাবে চুদে ধোন বের করে নিল, দেখলাম মা পাশ ফিরে উপুড় হয়ে দু-হাঁটুর উপর ভর দিয়ে বিশাল ৪০ সাইজ পাছা উঁচু করে দিল। এরপর ড্রাইভার কাকু এক হাতে মার পাছা ধরে অন্য হাতে নিজের ধোন ধরে পেছন থেকে মার গুদে পুরে দিয়ে চুদতে লাগল। মার বিশাল চওড়া পাছা আর মেদবহুল কোমর দু হাতে চেপে ধরে ফসাত ফসাত করে চুদতে লাগল কুকুরের মত। আমি তো দেখে উত্তেজিত হয়ে গেলাম। অজান্তে আমার হাত আমার গুদে চলে গেছে। আমি চুপ করে দেখতে থাকলাম মা কিভাবে আমাদের গাড়ীর ড্রাইভারকে দিয়ে চুদিয়ে নিচ্ছে।

একটুপর দেখলাম চুদার মাত্রা বেড়ে গেল। জোরে জোরে গুদ মারতে মারতে বিশাল একটা থাপ মেরে ড্রাইভার কাকু কেমন যেন নিস্তেজ হয়ে গেল, আর মা কেমন একটা উঊঊঊঊমমমম শব্দ করল হালকা। একটুপর মার গুদ থেকে ধোন টেনে বের করে নিল, তখনো বিষাক্ত সাপের মত লকলক করে নড়ছে। ড্রাইভারকাকু মার শাড়ীর আঁচল টেনে নিয়ে নিজের ধোন মুছে নিল। আমি বুঝলাম হয়ে গেছে খেলা। তাড়াতাড়ী টিপ টিপ পা ফেলে আমি আবার বাথরুমে ফিরে এলাম শ্যামপু না নিয়ে। গোসল করতে করতে আমি ভাবছিলাম মার কথা। মা একটা কলেজটিচার, সমাজে সন্মানিতা, বেনদি ঘরের মেয়ে-বৌ আর রুচিশীলা মহিলা। অথচ পরদার আড়ালে একটা বস্তির লোক গাড়ির ড্রাইভার কে দিয়ে কি অনায়াসে নিজের বেডে শুয়ে আপন ইচ্ছায় মনের আনন্দে চুদিয়ে নিল। তখন বুঝলাম, মা কেন প্রতিদিন ড্রাইভার আসলে বুয়াকে চলে যেতে বলে আর আমাকে তখন গোসলে যেতে বলে। বুঝলাম, রোজরোজ মা ড্রাইভার লিটন কাকুকে দিয়ে গুদ মারিয়ে নেয়। ঝট করে মাথায় আসলো, তাহলে মাঝে মাঝে রাতে যেদিন ড্রাইভার কাকু আমাদের বাড়ীতে থাকে, মা কি রাতে চুদিয়ে নেয়? আমি আড়ালে থেকে আরো দেখার জন্য মনে মনে ভাবলাম।

আমি গোসল সেরে বেরিয়ে দেখি ড্রাইভার লিটন কাকু সোফাতে বসে আসে। আমি বের হলে কাকু বাথরুমে গেল। আমি ওপরে গেলাম, দেখালাম মা তখন গোসল সেরে বেরিয়ে এল। আমাকে বলল-
-নে তাড়াতাড়ী গুছিয়ে নাস্তা খেয়ে নে, আমি চুলে শাম্পু দিতে গিয়ে আজ দেরি হয়ে গেল। আমি মার দিকে তাকিয়ে মুচকি হাসি দিলাম।

একটুপর আমি রেডি হয়ে নাসতার টেবিলে গেলাম। মা আসলো একটা লাল পেড়ে ঘিয়ে রঙয়ের জামদানী শাড়ী পরে। ফরসা তলপেট দেখা যাচ্ছে, লাল ব্লাউজ একটু একটু ভিজে গেছে বুকে পেছনে, নিচে ব্রা দেখা যাচ্ছে পরিস্কার। সোডৌল দুধজোড়া টলমল করছে বুকে। ড্রাইভার লিটন কাকু আড় চোখে তাকিয়ে দেখছে মাকে। মনে মনে হয়ত ভাবছে – আহ এই ভদ্র ঘরের সুন্দরী মালিক ভাবীকে যদি ঐ টেবিলের ওপর ফেলে চুদদে পারতাম!

আমরা নাসতা করলাম। ড্রাইভার কাকুকে মা কিছু খেতে দিল। এসময় বুয়া চলে এল। মা বলল, ওহ তুমি এসেছ? ভালো করেছ, আমি ভাবছিলাম তুমি আজ এতো দেরি করছো কেন।

আমরা বের হলাম। মা ড্রাইভার কাকুকে বলল, লিটন চল, গাড়ী বের কর। আমরা গাড়ীর ভেতরে বসলাম, চলতে শুরু করলাম। আমি মার কথা ভাবছিলাম একটু অন্যমনষ্ক হয়ে। মা বলল, কিরে কি ভাবছিস? বললাম, কিছু না, তোমাকে আজ দারুন সুন্দরী আর খুশি দেখাচ্ছে। মা মুখ টিপে হাসলো।
এরপর থেকে আমি আড়ালে আড়ালে থেকে অনেকবার দেখেছি মা কিভাবে ড্রাইভার কাকুকে দিয়ে চুদিয়ে নিত। রাতের অন্ধকারে চুপি চুপি যেয়ে নিচের ঘরে গিয়ে চুদিয়ে আসতো ড্রাইভারকে দিয়ে যেদিন ও আমাদের বাড়ীতে থাকতো বাবা বাইরে গেলে। অথচ সবার সামনে ড্রাইভার কাকুর সাথে কি নরমাল ব্যবহার করত!

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন