শুক্রবার, ২৫ জানুয়ারী, ২০১৩

৫৬# আমার মায়ের সাথে চোদাচুদি

আম্মুর বয়স ৪১ বছর। আমি তার একমাত্র ছেলে। আমার বয়স ২৩। অনার্স সেকেন্ড ইয়ারে পড়ি। আমার বাবা দেশের বাইরে থাকেন। বছরে একবার আসেন। বন্ধুদের উৎসাহ আর থ্রি এক্স ছবি দেখে দেখে আমার নজর পড়ে আম্মুর সুন্দর দেহটার উপর। আমার মোটা বাড়াটা দিয়ে একদিন আম্মুকে ঠান্ডা করি। আম্মু খুব কাঁদলেও আমাকে তার গুদ মারতে দিতে আপত্তি করে না। আম্মু খুবই ভাল ছিল। আমি যখনই করতে চাইতাম করতে দিত আমাকে। খালি বাসায় শুধু আমরা দুজন একা। আম্মুকে প্রাণভরে ইচ্ছামত চুদতাম আমি সম্পূর্ণ ল্যাংটা করে। আম্মু প্রথম দিকে ল্যাংটা হতে দারুন লজ্জা পেত। কিন্তু আমার পীড়াপিড়ীতে বাধ্য হত সব খুলে পুরোপুরি উলঙ্গ হতে। পাঠকরা হয়ত অনেকেই ভাববেন যে এ ভারী অন্যায় কাজ। আমি এটা ভাল করেই জানি যে এটা মহা পাপ। কিন্তু আম্মুকে চুদতে যে কি মজা পেতাম আমি তা আপনাদেরকে ভাষায় বর্ণনা করতে পারব না। বাবা তো আম্মুকে মাঝেমধ্যে রাতে (মাসে দু একবার মাত্র!) করত আর আমি আম্মুকে প্রতিদিনই দুবার করে চুদতাম গুদ। আম্মু মুখে না বললেও দারুন মজা পেত এ বিষয়ে কোন সন্দেহ নেই। আমার আম্মুর নাম সাবিহা। আম্মু আমাকে তার সতীত্ব ও যৌবনবতী শরীরের একচ্ছত্র মালী হিসেবে নিয়োগ দিয়েছিল। আম্মুকে আমি দুবার প্রেগ্ন্যান্ট করে দিয়েছিলাম। জন্মনিয়ন্ত্রণ পদ্ধতির শরনাপন্ন হতে হয়েছিল আম্মুকে। এখন তো আর আম্মু আমাকে কনডম ছাড়া গুদ মারতেই দেয় না। ছেলের কাছে চোদানো এক জিনিষ কিন্তু পেট বাধিয়ে বসলে সে এক মহা কেলেঙ্কারী ব্যাপার হবে।
যাইহোক আমার একার পক্ষে আম্মুর এত বড় শরীরের বাগানটার পরিচর্যা করা সম্ভব হচ্ছিল না। তাই আমি আরেকজন মালীর ব্যাবস্থা করলাম। আমার বন্ধু রেজাকে একদিন আমাদের বাসায় এনে সারপ্রাইজ দিলাম মাকে ওর সামনে হাজির করে। মা প্রথমে অনেক লজ্জা পেলেও আমার অনুরোধে ওর সামনে সম্পূর্ণ উলঙ্গ হয়ে দেখা করল। আমি রেজাকে আম্মুর সাথে পরিচয় করিয়ে দিলাম। রেজা প্রথমে বিশ্বাসই করতে পারছিল না যে আমি নিজের মা-কে নিজে চোদার পাশাপাশি ওর সামনেও চোদার জন্য উপহার দিচ্ছি। আম্মুকে চোদা শুরু করার প্রায় ছ’মাসের মাথায় এই ঘটনা।
পরেরদিন আমাদের কলেজ ছিল না। রেজা আর আমি মিলে আম্মুকে সারারাত উলঙ্গ করে চুদলাম। আমাদের বাড়ীতে আর কেউ থাকত না। কেউ কিচ্ছু সন্দেহও করতে পারল না যে আমরা এখানে এত বড় একটা ঘটনা ঘটাচ্ছি। ভোরের দিকে আম্মুকে আমাদের শেষ বীর্যটুকুও খাওয়ানো শেষ করলাম। আম্মুর সারা শরীরের আমাদের বীর্য লেগে ছিল। আমি নিজে তখনও আম্মুর গুদ ছাড়া অন্য কিছুর দিকে (অর্থাৎ আম্মুর সুন্দর পোন্দের ছ্যাঁদা) তাকাইনি। আসলে আম্মুর গুদটাই তখনও এত সুন্দর আর এত টাইট ছিল যে মনেই হয় না কেউ ওখানে খুব বেশী আদর করেছে কখনও। বাচ্চা জন্ম দেয়া তো দূরের কথা। আম্মুর ঐ সুন্দর গুদ থেকে জন্মলাভ করে আবার সেই গুদই এখন মারার সুযোগ পেয়ে আমি নিজেকে খুবই সৌভাগ্যবান মনে করি। যাইহোক সেদিন প্রথমবারের মত আমরা আম্মুকে ডাবল বাড়া দিয়ে আদর করার সুযোগ পেলাম। এরপরে আম্মুকে শত শত বাড়া আদর করলেও ওটাই ছিল প্রথমবারের মত গ্রুপ সেক্স আম্মুর জীবনে।
আম্মু চোদাচুদিতে এতই এক্সপার্ট ছিল যে আমাদের দুজনকে পূর্ণ তৃপ্তি দেয়ার পরেও আম্মু আরো সেক্স করার জন্য রেডী থাকত। আমি তাই আম্মুর দেহটাকে কাজে লাগাব ঠিক করলাম। আম্মুকে দিয়ে দেহ ব্যাবসা করানোর চিন্তা আরো আগেই করেছিলাম আমি। এখন সেই চিন্তাকে বাস্তবে রূপ দেয়ার পালা।
রেজা মাস চারেক আমাদের সাথে ছিল। আম্মুকে দিয়ে বেশ্যাগিরি করানোর পরিকল্পনা ওকে কিছুও জানাই নি। ও কখনও কল্পনাও করতে পারে নি যে আম্মুকে নিয়ে আমি এত নীচে নামব। কাজেই এসব অতীব গোপন কথা কাউকে না জানানোই ভাল। আম্মুর দেহ বিক্রি করে যে আমি টাকা নেব একথা আমি আম্মুকেও জানতে দিলাম না। তবে এটা ঠিক যে যারা ক্লায়েন্ট তাদেরকে আমি আম্মুর সম্পর্কে সব সত্য কথাই বলতাম। অর্থাৎ আমি যে নিজের মার শরীরই যে তাদের কাছে বিক্রি করছি সেটা তাদেরকে জানতে দিতাম। এতে করে ওরা আরো বেশী আগ্রহী হত আর বেশী টাকাও প্রাপ্তির সম্ভাবনা ছিল।
আম্মু যেদিন বুঝতে পারল যে তার শরীর বেচে আমি আসলে টাকা কামাচ্ছি সেদিন সে খুব দুঃখ পেল। এক ক্লায়েন্ট আম্মুকে টিপস দিতে গেলে আম্মু সব জানতে পারল। সে আম্মুকে কত টাকার বিনিময়ে ভোগ করেছে সেটাও জানিয়ে দিল আম্মুকে। কিন্তু দুঃখ পেলেও আম্মুর কিছুই করার ছিল না এ ব্যাপারে।

আম্মুর নিজস্ব কোন মোবাইল ছিল না। ক্লায়েন্ট আমিই যোগাড় করতাম আবার আমি আম্মুকে সেখানে পৌঁছে দিতাম। কাজেই ক্লায়েন্টরা চাইলেও আম্মুর সাথে যোগাযোগ করতে পারত না। আম্মুর দেহ বিক্রি করে বেশ ভালই টাকা আয় হত আমার। আম্মু নিজেও ছিল পাপী কাজেই তার এ ব্যাপারে কিছুই করার ছিল না। আম্মু আমার কথা মত কাজ করতে রাজী না হলে বাবাকে আম্মুর সব কীর্তি জানিয়ে দিয়ে বাড়ি থেকে বের করে দিতে আমার মাত্র এক ঘন্টাই যথেষ্ট। কাজেই আম্মু সব মেনে নিয়েই বাধ্য কুত্তীর মত আমার সব নির্দেশ মেনে চলত। দিনের বেলা ক্লায়েন্টের কাছে চোদাচুদি করে এসে রাতে আম্মু আবার আমার কাছেই ঠাপ খেতে আসত। পরপুরুষের কাছে আম্মুর ঠাপ খাওয়া  গুদটা আমি রাতে প্রাণভরে মারতাম আবারো। চোদন খেয়ে খেয়ে আর মাই (অর্থাৎ স্তন) টিপিয়ে আম্মুর শরীর আর ফিগারটা যা হয়েছে না দেখার মত! যে কেউ দেখলেই বুঝতে পারবে আম্মুর শরীরটা কি পরিমান আদর উপভোগ করছিল তখন। বছরখানেক আগে আম্মু যা ছিল এখন তার চেয়েই দ্বিগুন সুন্দরী আর আকর্ষনীয় সেক্সী মাই পাছা ভারী দেহের অধিকারী হয়েছে এখন। বাবা এসে আম্মুকে চিনতে পারে কিনা সন্দেহ।
আমাদের এলাকার কমিশনার সাহেব মার প্রতি অনেক আগে থেকেই কুনজর দিয়ে রেখেছিলেন। কিন্তু বাবা থাকাতে কিছু করার সাহস হচ্ছিল না। বাবা দেশের বাইরে অনেকদিন
হল। আর সে নিজের ধৈর্য্য রক্ষা করতে পারল না। মা এমনিতে বাড়ীর বাইরে বের হত খুব কম। কাজেই আমাকেই সে একদিন ডেকে বলল তার ইচ্ছার কথা। আমি তখন নিজেই আম্মুর গুদ মারছি প্রতিদিন। এমন সময় তার এই প্রস্তাবে বেশ পুলকিত হলাম। নাদিম সাহেব (কমিশনার) আমাকে সরাসরি বলল মাকে চোদার ব্যবস্থা করে দিতে। সে আমাকে নগদ পাঁচ হাজার টাকা দিল এ জন্য। আমি তাকে কথা দিলাম যে তাকে আম্মুর গুদ মারতে দেব।
আম্মুকে সেদিন ল্যাংটা করে নিজের হাতে গোসল করালাম ভাল করে। গুদের বাল সাইজ করে কেটে দিলাম। চুলে শ্যাম্পু দিয়ে গায়ে সাবান দিয়ে ডলে ভাল করে ধুয়ে দিলাম মার মসৃন নগ্ন দেহটা। ভবিষ্যতে মাকে দিয়ে মাগীর ব্যবসা করাতে গেলে কমিশনার সাহেবকে হাতে রাখতে হবে। তাই আমি চাই প্রথমদিন তাকে ভাল করে খুশী করতে।
কমিশনার সাহেবকে সময় দিয়েছিলাম বেলা এগারটায়। উনি বাসায় এলেন আমাদের ঠিক সময়মতই। মাকে আমি পরিচয় করিয়ে দিলাম ওনার সাথে। মাকে আমি ওনার পাশে বসতে বললাম। মা লজ্জা পেল। কমিশনার সাহেব আমাকে অবাক করে দিয়ে বললেনঃ ‘আমি তোমাদের মা-ছেলের গোপন কামলীলার কথা সবই জানি। রেজার কাছে সব শুনেছি আমি। তোমাকে সত্যিই অনেক বাহবা দেই আমি রাতুল। তোমার আম্মুর মত খাসা মাল কে না চোদাই হত অন্যায়। তোমার আম্মুকে আমার চোদার ইচ্ছা অনেক দিন আগে থেকেই, তুমি নিজেই আগে তোমার আম্মুকে না খেলে আমিও খেতে পারতাম না এত সহজে হাঃ হাঃ হাঃ!!’ আম্মু লজ্জায় লাল হয়ে গেলেও চুপ করে থাকল।
কমিশনার সাহেব আম্মুর দুধে হাত দিয়ে মর্দন করতে লাগল। আম্মুর কিছু বলার ছিল না। চুপচাপ সায় দিয়ে যাচ্ছিল আর মাঝে মধ্যে আমার দিকে তাকাচ্ছিল আড়চোখে। আমি আম্মুকে সম্মতি সূচক ইঙ্গিত করলাম। নাদিম সাহেব ততক্ষন আম্মুর স্তন অনাবৃত করে ফেলেছে আম্মুর ব্রা খুলে ফেলে। আম্মুর বিশাল স্তন দুটো তখন তার হাতের মর্দন আর জিবের ছোঁয়ায় দলিত মলিত হচ্ছিল। বাবার অনুপস্থিতিতে আম্মুর মান সম্ভ্রম রক্ষা করা তো দূরের কথা বরং নিজেই তা নষ্ট করায় লিপ্ত থেকে এবং পরপুরুষের কাছে আম্মুকে তুলে দিতে আমি চরম অন্যায় ও চূড়ান্ত পাপকাজ করছিলাম। কিন্তু এ নিয়ে আমার কোন অনুশোচনা বা ন্যূনতম পাপবোধ ছিল না। বরং কিভাবে আম্মুর গুদটা আরো বেশী মারা যায়
সেটাই উদ্দেশ্য ছিল। আপনারা অনেকেই আমাকে মাদারচোত ইত্যাদি বলে গালি দিলেও কিচ্ছু মনে করব না। আম্মুর গুদ মারার মাধ্যমেই আমার ভালবাসা প্রকাশ।
কমিশনার সাহেব আম্মুর নিম্নাঙ্গে অর্থাৎ গুদে হাত দিয়ে স্পর্শ করল। আম্মুর গরম গুদ দেখে সে ভাল করেই বুঝল যে কষে চোদন না দিলে মার গুদ ঠান্ডা হবে না। সে আম্মুকে বেডরুমে নিয়ে চুদতে চাইল। আমি সম্মতি দিলাম। আম্মুকে সে কোলে তুলে নিয়ে এল বেডরুমে। আম্মুর পরনে তখন কেবল মাত্র একটা ছোট্ট প্যান্টি। ব্রা পড়া থাকলেও স্তন দুটোই ব্রা থেকে বের করে রেখেছিল নাদিম সাহেব। বাবা ঘুন্নাক্ষরেও কল্পনা করতে পারবে না যে তারই বেডরুমে তার বউকে কেউ এভাবে উলঙ্গ করে ভোগ করছে এই মূহুর্তে। আম্মু আমাদের সামনে সম্পূর্ণ উলঙ্গ হয়ে গেল। নাদিম আম্মুকে বলল আমাদের দুজনের বাড়া চুষে দিতে। আম্মু নাদিম সাহেবের বিরাট মোটা বাড়া হাতে ধরে মুখের সামনে অনেক ক্ষন নাড়াল। তারপর জিব দিয়ে আস্তে আস্তে চাটতে লাগল। নাদিম সাহেব ছিলেন আমার আর রেজার পর মার তৃতীয় পরপুরুষ। মা তার বাড়াটা আগাগোড়া চেটে দিল।
নাদিম আম্মুর পুটকি আর গুদ চেটে দিল। গুদের ভেতর আঙ্গুল দিয়ে আর জিব দিয়ে নাড়াতে লাগল সে। নাদিম সাহেবের সামনেই আমি ল্যাংটা হলাম। আম্মুকে আমার বাড়া দিলাম চুষতে। চোদাচুদি করতে গিয়ে লজ্জা পেলে চলে না। নাদিম কমিশনার আম্মুর গুদ খাওয়াতে ব্যস্ত। আর আম্মু আমার বাড়া চুষতে। আমি মাঝে মধ্যে আম্মুর খাড়া গম্বুজের মত স্তনের উপর তাচ্ছিল্যের ভঙ্গিতে হাত দিয়ে বাড়ি দিতে ও নাড়াতে লাগলাম। আম্মু আমার বাড়ার মাথা মুখে নিয়ে আমার দিকে তাকাচ্ছিল আর চুষছিল মজা করে।
আম্মুর যা ফিগার আর দেহ তা তিনজন পুরুষকে অনায়াসে একই সাথে তৃপ্ত করতে সক্ষম। নাদিম সাহেব আম্মুর গুদ চেটে খেয়ে এবারে আম্মুকে দিয়ে বাড়া চোষাতে চাইল। আমি বুঝতে পারলাম উনি আম্মুকে এবার গুদ মারবে। আম্মু ওনার বাড়াটা যতক্ষন চুষল আমি ততক্ষন আম্মুর গুদটা চেটে নিলাম। আম্মুর গুদের দু’পাঁপড়ীর মাঝে দিয়ে নাদিম সাহেব তার মোটা বাড়াটা আস্তে করে প্রবেশ করিয়ে দিল। বাড়া ঢুকিয়েই নাদিম সাহেব বুঝতে পারল যে আম্মুর গুদটা কত টাইট আর নরম। আম্মুর গুদটা ছিল অনেক বেশী মাংসল আর যুবতী মেয়েদের মত আনকোড়া। আসলে আম্মু তার জীবনে খুব কমই গুদ মারা খেয়েছিল। যার পুরোটাই এখন পুষিয়ে দিচ্ছিলাম আমরা মেরে। নাদিম সাহেব এক রাউন্ড খেলার পর কিছুক্ষন বিশ্রাম নিল। তখন আমি শুরু করলাম আম্মুর গুদ মারা। সিঙ্গেল পুরুষের পক্ষে আম্মুকে তৃপ্ত করে চোদা অসম্ভব। আম্মুর গুদের ভেতরেই বীর্যপাত করলাম আমিও। পেট বাধার কোন ভয় ছিল না তখন। তাই ইচ্ছামত আমরা সেদিন মাল ফেললাম আম্মুর গুদের ভেতর। নাদিম সাহেব আম্মুকে মোট চারবার করল। আমিও আম্মুকে তিনবার গুদ মারলাম। রাতের দিকে আরেকবার মারব চিন্তা করে তখনের মত সেখানেই ক্ষান্ত দিলাম। আমার ডিজিটাল ক্যামেরা নিয়ে এসে আম্মুর সদ্য ডাবল বাড়ার চোদন খাওয়া বীর্যমাখা উলঙ্গ শরীরের (অবশ্যই মুখসহ) বেশ কয়েকটা ছবি তুললাম। নাদিম সাহেব আমাকে আর আম্মুকে ধন্যবাদ দিল। আমি তাকে বললাম আম্মুর গুদের দরজা সব সময়ই খোলা তার জন্য। তার যখনই ইচ্ছা হয় আম্মুকে উলঙ্গ করে চুদতে পারে। তার বাসায় বা অন্যকোন জায়গায় যখন খুশী যেন আমাকে জানায়। নাদিম সাহেব আমাকে বলল আগামী সপ্তাহে তার এক বন্ধুর এক বাগানবাড়ীতে নিয়ে গিয়ে আম্মুকে চুদবে। আমাকে আলাদা ডেকে নিয়ে আস্তে আস্তে বলল সাথে আরো দু একজন লোক থাকলে কোন সমস্যা আছে কিনা? আমি বললাম আমার পক্ষ থেকে কোন সমস্যা নেই তবে আগে থেকে আম্মুকে কিছু বলার দরকার নেই। ওখানে আগে নিয়ে গিয়ে যা করার করা যাবে। নাদিম সাহেব আমাকে আবারো অনেক ধন্যবাদ জানাল। আমাকে আর আম্মুকে একটা বড় গিফট দেবে সে প্রতিশ্রুতি দিল। আমাকে ফোন করে সে নেক্সট আম্মুকে লাগানোর দিন তারিখ জানাবে বলল। আমি তাকে ধন্যবাদ জানালাম।

৩টি মন্তব্য:

  1. Bangla Choti World : Daily Golpo Story Magazine. The Biggest choti golpo site online. Everyday new modern Bangladeshi, Kolkata Choty, love Story, Premer Golpo published in 100% Bengali language. More : Bangla sex story , adult story

    উত্তরমুছুন
    উত্তরগুলি

    1. @পারুল ভাবির বিশাল ডাবকা আচোদা পাছা চোদার গল্প ছবি সহ দেখতে এই লিঙ্কে ক্লিক কর বন্ধুরা@



      @Nude Indian College Girl Boobs Pussy Gallery@



      @রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন@



      @indian amateur couple on live cam show sucking and fucking@



      @হুজুরের মেয়ের নরম পাছা চোদার ঘটনা, মাদ্রাসার হুজুরের কচি মেয়ের নরম ভোঁদা ফাটানোর গল্প@



      @Pakistani super sexy actors Nude Photo Shoot in Saree jackoram@



      @কাজের বুয়া ও তার ছোট মেয়েকে চুরির অপবাদ দিয়ে আমি আর আমার ছোট চাচু জোর করে চুদে দিলাম@



      @Indian sexy hot girls aunties boobs pussy photo gallery@



      @বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প, New Bangla Sex Golpo, Indian Bangla Choti Golpo@



      @punjabi indian wife giving her man a blowjob and taking cum inside her mouth@



      @খালার মুখে মাল আউট করে খালাতো বোনের কাছে ধরা খেলাম, পরে সিস্টেম করে খালাতো বোনকেও চুদলাম, 700 Plus Bangla Choti Golpo@



      @Indian 20 years old sexy Aunties Housewife Removing Saree@



      @বাড়ী ভারা পরিশোধ না করায় ভাড়াটিয়া কে চুদে ভারা উসুল করল মতিন সাহেব, Latest Bangla Choti Golpo@


      @রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন@



      @সাবিনা ভাবি ও তার মেয়ে শাম্মী কে একসাথে চুদে চুদে হয়রান, ভাবির পাছা ভাবির মেয়ের ভার্জিন পুসি চোদার গল্প@


      ___ ____♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      __♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥CLICK HERE♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
      ____♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
      _____♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥
      ______♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥♥_______♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥_♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥
      ______♥♥♥♥♥
      _______♥♥♥♥
      _______♥♥♥♥
      _______♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      _____♥♥♥♥♥♥♥♥
      _______|_♥♥♥♥♥
      _______|__♥♥♥♥♥♥

      মুছুন