শনিবার, ৩০ মার্চ, ২০১৩

৯৯# একটি যৌন উপন্যাস


বসন্ত এসে গেছে, গাছে গাছে ফুলের সমারহ। নতুন জীবনের নতুন শুরু। পাখিরা যেন নতুন জীবন পেয়েছে। ওরা চঞ্চল মন নিয়ে বারবার এই গাছ থেকে ঐ গাছ উড়ে বেড়াচ্ছে। নতুন সূর্যের আলোয় পৃথিবী যেন নতুন করে সেজেছে।

কিন্তু আমি??? আমি আজ জীবনের শেষ সময়ে এসে দাঁড়িয়েছি। আমার যে পাতাগুলো ঝরে গেছে, তা আর নতুন করে গজাবার সুযোগ নেই। কি সময়ই না কাটিয়েছি এক সময়!!! দিন রাত পাপের অতল গহীনে তলিয়ে ছিলাম। বুঝতেই পারিনি তখন। এখন বুঝি, কিন্তু তাতে নিজেকে দোষী মনে হয়না। মনে হয় যা করেছি ঠিকই করেছি। ভগবান আমাকে যে শরীর দিয়েছেন তার সঠিক ব্যবহার করেছি।

শুরু থেকেই বলি। সেই ৮ বছর বয়সেই চোদাচুদি সম্পর্কে আমার ধারনা হয়ে গিয়েছিলো। বাবা ছিলেন কুমিল্লা শহরের একজন নামকরা উকিল। কিন্তু মায়ের উশৃলখল জীবন যাপন এবং বাসায় প্রতিনিয়ত মায়ের ছেলে বন্ধুদের আসা যাওয়া বাবা মেনে নিতে পারেননি। এর ফলে যা হওয়া উচিৎ তাই হলো। মা বাবার ডিভোর্স হয়ে গেলো। বাবা আমাদের মা মেয়েকে একা রেখে চলে গেলেন। বাবা আমাকে কেন সাথে নিলেন না তখন বুঝতে পারিনি। পরে জেনেছিলাম, বাবা আরেকটি বিয়ে করেছিলেন এবং সেই মহিলার আমার মতো ছোট বাচ্চা কাচ্চা পছন্দ নয়।

এটা বলতেই হয় যে আমার মা আমার অনেক যত্ন নিতো। আমাকে খাওয়ানো, গোসল করানো, স্কুলে নিয়ে যাওয়া সব মা নিজে করতো। তবে তার স্বভাবের কোন পরিবর্তন হলোনা। তার জীবন আরও উশৃঙ্খল হয়ে উঠলো। প্রতিদিনই নিজের বেডরুমে কারো না কারো রাত কাটাতে লাগলো। মায়ের সেক্সি শরীরটার মধু ভান্ডারের মধু খাওয়ার জন্য পুরুষ নামের মৌমাছির অভাব হতো না। ১৫ বছর বয়সী কিশোর থেকে ৫৫ বছর বয়সী মাঝবয়সী পুরুষ সবাই মাকে চুদতো।

আমার মায়ের নাম তনিমা। ঐ সময়ের তুলনায় মা একটু বেশি সেক্সি ও কামুক ছিলো। তার দুধ জোড়া স্বাভাবিক সাইজের হলেও পুটকিটা বেশ বড় ভারী ছিলো। মা হাঁটলে তার সমস্ত শরীর কেঁপে কেঁপে উঠতো। কামুকী পূর্ন হালচাল মাকে আরও যৌন আকর্ষনীয় করে তুলতো।

চোদাচুদির সময়ে মা কখোনই দরজা বন্ধ করতো না। আমাকে টিভির সামনে বসিয়ে রেখে মা তার চোদসঙ্গীকে নিয়ে ঘরে ঢুকে যেতো। আমার কি আর তখন টিভি দেখতে ভালো লাগতো? গুটি গুটি পায়ের দরজার সামনে দাঁড়াতাম। ঘরের ভিতর থেকে ভেসে আসতো মায়ের সুখের সব শিৎকার ধ্বনি। ভিতরে উঁকি মারলেই দেখতাম দুইটা নেংটা শরীর বিছানায় লুটোপুটি খাচ্ছে। বেশির ভাগ সময় মাকেই উপরে দেখতাম। যা মায়ের অতিরিক্ত যৌন কামনার কথা প্রকাশ করতো।

মাকে কখনো কখনো একের অধিক পুরুষের চোদন খেতে দেখেছি। ঐ সময়টা আমার খুব উত্তেজনায় কাটতো। মাকে দেখতাম দুইজন পুরুষ মানুষের মাঝে চ্যাপ্টা হয়ে যেতো। দুই দিক থেকে হোগায় ও পুটকিতে একসাথে চোদন খেয়ে মা সুখে কাতরাতে থাকতো। আমি উত্তেজনার চোটে আমার সদ্য অল্প অল্প বাল গজানো হোগা হাতাতাম।

একবার মাকে দেখলাম একজন পুরুষের ঠাটানো লেওড়া মুখে নিয়ে চুষছে। ঠিক তখনই আরেকজন মায়ের কালো বালে ভরা হোগায় তার বিশাল লেওড়া ঢুকিয়ে চুদতে শুরু করলো। চুদতে চুদতে লোকটা মায়ের পুটকিতে ঠাস্‌ ঠাস্‌ করে থাবড়া মারছে। আমি ভাবছিলাম, মা বোধহয় ব্যথা পাচ্ছে। কিন্তু না, ব্যাথ তো দুরের কথা, পুটকিতে থাবড়া মা যে অনেক আনন্দ পাচ্ছিলো, সেটা মায়ের চেহারা দেখে স্পষ্ট বুঝতে পারছিলাম।

মাকে সবসময় চোদনরত অবস্থায় দেখে দেখে আমার শরীরটাও জাগতে শুরু করলো। আমি আমার কচি হোগা নিয়ে খেলা শুরু করলাম। একদিকে মা তার নাগরের সাথে বিছানায় চোদাচুদিতে ব্যস্ত থাকতো। আরেকদিকে আমি দুই আঙ্গুল হোগায় ঢুকিয়ে হোগা খেচতে থাকতাম।

ওহ্‌ও আমার পরিচায়টাই তো এখনও দেওয়া হয়নি। আমার নাম তানিকা। মা বাবার একমাত্র নষ্ট সন্তান। আমি কেন নষ্ট???? সেই কাহিনী এখন বলবো।

১০ বছর বয়সে আমি মায়ের কাছে ধরা পরে গেলাম। ঐ বয়সেই আমি অবশ্য প্রথমবারের মতো যৌন স্বাদ পাই। মায়ের ঘরে উঁকি মারার জন্য মা কখনোই আমার উপরে রাগ করেনি। উলটো পুরো ব্যাপারটা আমাকে ভালো করে বুঝিয়েছিলো। পরে আমরা মা মেয়ে বহুবার চোদনসঙ্গী শেয়ার করেছি।

মা যাদের তার চোদন লালসা পুরন করার জন্য বাড়িতে আনতো, তাদের অনেকের চোদন আমিও খেয়েছি। মা যেভাবে চোদন খায়, তার চেয়েও অনেক তীব্র ভাবে চোদন খেয়েছি। পুরুষ সঙ্গীরা একবাক্যে স্বীকার করেছে মায়ের চেয়ে আমার হোগার স্বাদ অনেক বেশি।

তা তো হবেই, আমার হোগা যে একেবারে কচি আর ডাঁসা। মায়ের হোগাটাও অসাধারন। তবে সবচেয়ে বেশি সুন্দর মায়ের পুটকি। যারা মাকে চুদতো তাদের পছন্দের তালিকার প্রথমেই ছিলো মায়ের পুটকি। এমন কোন পুরুষ নেই যারা মায়ের হোগা মেরেছে অথচ মায়ের পুটকি মারেনি। সবাই মায়ের পুটকি মারতো। মায়েরও এই পুটকি মারা খেতে কোন আপত্তি ছিলো না। কেউ যদি কখনো মায়ের পুটকি না মারতো তাহলে রীতিমতো তাকে ধমক দিতো।

- “এই......... কি হলো......... আমার হোগার স্বাদ তো নিলে......... এখন আমার পুটকি মারছো না কেন..................? আমি তোমার আখম্বা লেওরার পুটকি মারা খেতে চাই...............”

যাইহোক আমার প্রথম চোদন খাওয়ার ঘটনাটা বলি। এক মধ্যরাতে মা লোকটাকে এনেছিলো তার নিজের চোদনক্ষুধা মেটাতে। আমি তখন গভীর ঘুমে মগ্ন। পরনে ছিলো একটা পাতলা ফ্রক। ফ্রকের ভিতরে আর কিছু ছিলো না। ঘুমের মধ্যেই ফ্রকটা হাটুর উপরে উঠে আমার কচি হোগাটা বের হয়ে গিয়েছিলো। কিন্তু আমি ঘুমের মধ্যে সেটা টের পাইনি।

হঠাৎ আমার ঘুম ভেঙে গেলো। টের পেলাম কেউ আমার কচি হোগা হাতাচ্ছে। আমি চোখ না খুলে মজা নিতে থাকলাম। শুনতে পেলাম মা লোকটাকে বলছে দুইটা আঙ্গুল আমার হোগায় ঢুকিয়ে দিতে। সেই সাথে হোগা চেটে দিতে। এখন কি আর চুপ থাকা যায়। আমি মাথা একটু উপরে তুলে চোখ খুললাম। ভাবখানা এমন যেন মাত্রই ঘুম থেকে উঠেছি। লোকটা তাড়াতাড়ি হোগা থেকে হাত সরিয়ে নিলো। তাকিয়ে দেখি মা লোকটা পুটকির নিচে হাত ঢুকিয়ে তার মোটা লম্বা লেওড়াটা চেপে ধরে আছে। আর আঙ্গুল দিয়ে লেওড়ার কেলোর চামড়া ওঠানামা করাচ্ছে।

- “মা.........!!!! তোমরা কি করছো...............???”
- “ওহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌............... তানিকা............ ইনি তোর একজন কাকু। এনার নাম বিজয়। একটু আগেই আমরা বাইরে থেকে ফিরেছি। বাসায় ঢুকে দেখি তোর ঘরের আলো জ্বলছে। তাই তোর ঘরে এলাম। এসে দেখি তুই তোর কচি লাল হোগাটা কেলিয়ে রেখে ঘুমাচ্ছিস। এভাবে হোগা ফাক করে রাখলে যখন তখন হোগার ভিতরে পোকা মাকড় ঢুকে যেতে পারে।”
- “কিন্তু তোমরা করছিলেটা কি?”
- “তেমন কিছু না তানিকা। তোর হোগা ফাক হয়ে আছে দেখে বিজয়কে বললাম তোর হোগাটা একটু হাতিয়ে দিতে।”

মা নির্লজ্জের মতো কথাটা বলে খিলখিল করে হাসতে লাগলো। আমার সামনেই বিজয় কাকু আঙ্কেলের ঠোটে গাঢ় করে একটা চুমু খেলো। বিজয় কাকু আঙ্কেলও আমার সামনেই মায়ের পুটকি খামছে ধরে মায়ের লোভনীয় ঠোট জোড়া চুষতে লাগলো। তবে খানিক্ষন পর আমার কথা মনে হওয়াতে একে অন্যকে ছেড়ে দিলো। আমি মাকে চেপে ধরলাম।
- “মা......... তোমাদের মতলবটা কি? বলো তো............?”
- “আসলে বিজয় এই মুহুর্তেই একটা মাগীর হোগা মারতে চায়। একটু আগেই বিজয় কাকু আমার হোগা মেরেছে। কিন্তু তারপরেও ওর লোভ যায়নি। তাই ভাবলাম বিজয়কে দিয়ে একবার তোর হোগা মারিয়ে নেই। বাচ্চা ছেলে তো.................. তাছাড়া তোর হোগাও অনেক কচি। বিজয়ের ভালো লাগবে।”
মায়ের কথা শুনে আমি বিজয়ের দিকে তাকালাম। দেখে মায়ের চেয়ে কম বয়সী বলেই মনে হলো। মায়ের বয়স তখন ৩২ বছর। আর বিজয়ের বয়স বেশি হলে ২৫ বছর।

- “কি রে তানিকা............ আজ বোধহয় হোগা খেচিসনি। হোগাটা একেবারে ফ্রেশ দেখাচ্ছে।”
- “না আম্মু......... আমি ঘুমিয়ে গিয়েছিলাম।”
- “কাছে আয় তানিকা......... তোর আঙ্কেলের লেওড়াটা ভালো করে চোষ............ তোর ভালো লাগবে............”

মায়ের হাতে থাকা বিজয়ের লেওড়াটা দেখলাম। কালো, লম্বা, মোটা সত্যিই খুব সুন্দর। চামড়া সরে গেলে পেয়াজের মতো কেলোটা বেরিয়ে আসে।

- “না............ মা............ না............... না..................”
- “এমন করে না সোনা......... কাছে আয়.........”

আমি বুঝতে পারছিলাম না কি করবো। তবে আমার শরীর জাগতে শুরু করেছে। তলপেটে কেমন যেন একটা অদ্ভুত শিহরন। বিজয় কাকু এসে আমার হাত ধরলো।

- “এসো তানিকা......... লেওড়া চোষো......... তোমারও ভালো লাগবে............ আমারও ভালো লাগবে............ এই তনিমা তুমি এসো তো......... আমার লেওড়া চুষে তোমার মেয়েকে দেখিয়ে দাও কেমন মজা লাগে.........”

মা তার মুখ বিজয়ের লেওড়ার কাছে নিয়ে গেলো। তারপর লেওড়ার চামড়া একটু টেনে সরিয়ে গোলাপী রং এর কেলোটা মুখে ঢুকিয়ে নিলো। কিছুক্ষন কেলো চুষে পুরো লেওড়াটাই মুখে পুরে নিয়ে চুষতে লাগলো। মায়ের মুখ থেকে পচর্‌ পচর্‌ শব্দ বের হচ্ছে। মায়ের মাথা বিজয়ের লেওড়ার উপরে ঘন ঘন ওঠানামা করছে। পুরো লেওড়াটাই মায়ের মুখের থুতু লেগে চকচক করছে। দারুন এক দৃশ্য।

ওদের এই অবস্থায় দেখে আমি খুব উত্তেজিত হয়ে গেলাম। আমার নিশ্বাস ঘন থেকে ঘনতর হতে লাগলো। নিজের শুকিয়ে যাওয়া ঠোটে জিভ ছোয়ালাম। আমার হোগা কেমন যেন কুটকুট করছে। মা চোখ ঘুরিয়ে আমাকে দেখলো। বুঝতে পারলো আমি খুব উত্তেজিত হয়ে গেছি।

- “আয় তানিকা............ আয় এদিকে............ মায়ের সাথে সাথে কাকুর লেওড়া চেটে দে............ আয় সোনা............ চেটে দে.........”

মা আমাকে জড়িয়ে ধরে আমার ঠোটে হাল্কা করে চুমু খেলো। মায়ের মোটা ঠোট আমার নরম পাতলা ঠোটে হারিয়ে গেলো। একটা সুখের শহরন আমার শরীর বেয়ে গেলো। মায়ের ঠোটে তার নিজের থুতু মেশানো বিজয়ের লেওড়ার স্বাদ পেলাম। খুব ভালো লাগলো। তাই কখন যে বিজয়ের লেওড়াটার দিকে এগিয়ে গেলাম, টের পালাম না। আমি দুই চোখ বন্ধ করে বিজয়ের লেওড়া ধীরে ধীরে মুখে নিলাম। পুরো লেওড়া মুখে নিয়ে চুষতে শুরু করলাম। মাকে যেভাবে চুষতে দেখেছি। এই দৃশ্য দেখে মা হাত তালি দিলো।

- “ওহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌............ তানিকা......... দা---রু---ন। এবার আস্তে আস্তে লেওড়া চেটে চেটে খা। দেখবি কতো মজা............”

কিছুক্ষন লেওড়া চাটার বিজয় কাকু কঁকিয়ে উঠলো।

- “ওহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্......... তনিমা............ আমার তো এক্ষুনি ফ্যাদা বের হয়ে যাবে............... ইস্‌স্‌স্‌স্‌স্‌স্‌.................. তোমার মেয়ের মুখটা কি গরম আর সেক্সি............... উফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌..................”
- “আমি জানি আমার মেয়ে আমার চাইতেও বড় খানকী হবে।”
- “আহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌..................... আহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌............ওহ্‌হ্‌হ্‌............... ওহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌...............হ্যা............ এভাবে...............উফ্‌ফ্‌ফ্‌ফ্‌.................. ইস্‌স্‌স্‌স্‌স্‌............ খুব ভালো..................... আহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌........................... ইস্‌স্‌স্‌স্‌স্‌স্‌............... তানিকা..................”
- “এই বিজয়......... তানিকার মুখে ফ্যাদা ঢালবে নাকি? ঢালো............ ঢালো............ এমন কচি টসটসে মুখ আর পাবে না........................... গরম গরম ফ্যাদায় তানিকার মুখ ভরিয়ে দাও।”

বিজয় কাকু আর কিছু বললো না। শুধু মুখ দিয়ে একটা উফ্‌ফ্‌ফ্‌ফ্‌...... জাতীয় শব্দ করলো। বুঝলাম শালার ব্যাটা খুব মজা পাচ্ছে। এবার মা আমাকে প্রশ্ন করে নিজেই আবার উত্তর দিলো

- “তানিকা............ বিজয় কাকুর আঙ্কেলের ফ্যাদা খাবি নাকি? খা............ ফ্যাদা খেয়ে দ্যাখ...... দারুন স্বাদের জিনিস............”

মুখে লেওড়া থাকায় আমি কথা বলতে পারলাম না। কোনমতে উম্‌ম্‌ম্‌ম্‌ম্‌............ করে গুঙিয়ে উঠলাম।

- “দেখেছ বিজয়......... তানিকা রাজী......... প্লিজ............ ওর মুখে ফ্যাদা ঢালো............... আমি চাই আমার মেয়ে আমার সামনে আমার নাগরের ফ্যাদা খেয়ে পেট ভর্তি করুক।”
- “ওহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌............... ইস্‌স্‌স্‌স্‌স্‌স্‌............ এক্ষনি ঢালবো............ তনিমা......... উফ্‌ফ্‌ফ্‌ফ্‌............ আমার লেওড়ার গরম ফ্যাদায় তোমার মেয়ের মুখ পেট সব ভরিয়ে দিবো...............”
- “তানিকা......... খা......... ভালো করে ফ্যাদা খা মাগী............ আমার নাগরের ফ্যাদা খা শালী......... মনে রাখিস তুই আমার মেয়ে...... তোকে আমার চেয়েও বড় খানকী হতে হবে......... তোকে একটা বেশ্যা মাগী বানাবো.........”

যখন ফ্যাদার প্রথম ফোঁটা মুখে পড়লো, উত্তেজনায় আমার দম প্রায় বন্ধ হয়ে গেলো। বিজয় কাকু আমার মাথা লেওড়ার সাথে চেপে ধরলো। আমাকে আরও উত্তেজিত করার জন্য মা তাড়াতাড়ি একটা আঙ্গুল আমার হোগায় ঢুকিয়ে দিলো। আমার হোগা জ্বালা করছে। কি করবো বুঝতে পারছি না। এদিকে বিজয়ের লেওড়া থেকে আমার মুখে ফাদা পড়ছে তো পড়ছে। ফ্যাদার যেন শেষ নেই। বিজয় কাকু আমার মাথা শক্ত করে ধরে লেওড়াটাকে ঠেসে ঠেসে আমার মুখে ঢুকাচ্ছে। মনে হচ্ছে লেওড়ার পুরো ফ্যাদা না খাইয়ে আমাকে ছাড়বে না। আমারও সময় ঘনিয়ে এসেছে। মা যেভাবে হোগা খেচছে, মনে হচ্ছে হোগা যে কোন মুহুর্তে ফেটে যাবে।

- “ধীরে......... তানিকা............ ধীরে............ আস্তে আস্তে বের কর............... তোর মায়ের হাতে হোগার জল ছাড়............... মজা নে মাগী...”

আমার মনে হচ্ছে পৃথিবী বুঝি অন্ধকার হয়ে এসেছে। এরপরই একটা গতীব্র সুখের জাল আমাকে ছিন্ন ভিন্ন করে দিলো। টের পেলাম, আমার হোগার জল বের বের হয়ে গেছে। এতোদিনে জল খসাবার আসল আনন্দ অনুভব করলাম।

- “ওহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌............ দা---রু---ন। খুব ভালো লাগছে............... উফ্‌ফ্‌ফ্‌............ আহ্‌হ্‌হ্‌হ্‌............ইস্‌স্‌স্‌স্‌......... মাগো.........”

মা কিন্তু থেমে নেই। খ্যাচ্‌ খ্যাচ্‌ করে আমার হোগায় আঙ্গুল ঢুকাচ্ছে আর বের করছে। আমার মনে হচ্ছে একটা রোলার কোস্টারে বসে আছি। হোগা খেচার তালে তালে সমস্ত শরীরটা কাঁপছে আর লাফাচ্ছে।

- “উফ্‌ফ্‌ফ্‌ফ্‌............ মা............... মাগো.................. মরে যাবো মা............... কি অসহ্য সুখ..................”

পরের কয়েকটা মিনিট আমার প্রায় অজ্ঞান অবস্থায় কাটলো। কিন্তু মা ও বিজয় কাকুর সব কথা কানে আসছে।

- “জীবনে প্রথম স্বাদ পেলি রে পুরুষ মানুষের......... আবার হোগার জলও খসালি............ দা--রু--ন...... সু--উ--খ...... তাই নে রে...... মাগী.........”

মায়ের কথা শুনে বিজয় কাকু হেসে উঠলো। মা আমার দিকে দিকে ঝুকে আমার হোগায় হাল্কা করে একটা চুমু খেলো।

- “এখন থেকে তুই একটা খানকী মাগী হয়ে গেলি......... তোর শরীরের উপরে তোর আর কোন নিয়ন্ত্রন থাকবে না......... তোর হোগা পুটকি সবকিছু এখন থেকে পুরুষ মানুষের জন্য......... এখন তোকে যেভাবে খুশি যেভাবেই চোদা যাবে............... বুঝলি মাগী..................???”

সেদিন আর কিছু হলো না। পরদিন মা একটা ছোট আকারের বেগুন আমার হাতে ধরিয়ে দিলো।

- “শোন তানিকা......... এটা তোকে দিলাম......... তুই আস্তে আস্তে এই বেগুন তোর কচি হোগায় ঢুকাবি আর বের করবি............ এরপর তোকে আরও বড় বেগুন দিবো। তাহলে তুই অনেক মোটা তাগড়া লেওড়া খুব সহজেই তোর হোগায় নিতে পারবি............ আর আমার মতো চোদন খাওয়ার মজা নিতে পারবি............ দরকার দুইজন পুরুষ দিয়ে তোকে একসাথে চোদাবো............ একজন তোর জন্য............ আরেকজন আমার জন্য............ আমরা মা মেয়ে এক বিছানায় শুয়ে একসাথে চোদানের মজা নিবো......... মনে রাখিস তোকে আমার চেয়েও বড় খানকী হতে হবে............ আমার মান রাখতে হবে সোনা......... সবাই যেন বলে খানকী তনিমার চেয়ে বড় খানকী তার মেয়ে তানিকা...............”
- “ওহ্‌হ্‌হ্‌হ্‌...... মা......... তুমি খুব ভালো গো............”

আমি আনন্দের মায়ের ঠোটে একটা চুমু খেলাম। মা বাইরে চলে গেলো। নতুন একটা শব্দ শিখলাম। হোগা............ উফ্‌ফ্‌ফ্‌...... দারুন সেক্সি শব্দ। আপন মনে কবিতার মতো করে বলতে লাগলাম।

হোগা......... হোগা......... হোগা......... হোগা......... হোগা......... হোগা.........

এভাবে কিছুক্ষন বলার পর হোগাটা কেমন যেন করতে লাগলো। তাড়াতাড়ি বেগুনটা নিয়ে আমার ঘরে ঢুকে নেংটা হয়ে বিছানায় উঠলাম। হোগার ঠোটে আঙ্গুল ঘষতে লাগলাম। গতকাল রাতে যা ঘটেছে তা আবার মনে করার চেষ্টা করলাম। উফ্‌ফ্‌ফ্‌......... একটা কামুক পুরুষ আমার হোগায় হাত রেখেছে...... ইস্‌স্‌স্‌স্‌............ কি সু--উ--খ...... লোকটা ফ্যাদার স্বাদ অসাধারন ছিলো। নোনতা জলের মতো হলেও দারুন সেক্সি গন্ধ। লোকটার লেওড়া আবার চেটে চেটে খেতে ইচ্ছা করছে।

হোগার ভিতরে বাইরে মায়ের ঘরে থেকে আনা ক্রীম মাখিয়ে নিলাম। হোগাটা বেশ পিচ্ছিল হয়ে গেলো। এবার মায়ের কথামতো বেগুনে ভালো করে থুতু মাখালাম। বেগুনটা হোগায় লাগালাম। হোগার চেরা ফাক করে ধরে বেগুনের মাথা একটু ঢুকালাম।

উফ্‌ফ্‌ফ্‌...... মাগো......... একটু ব্যথা লাগলো। সমস্ত শরীর ঝাকি দিয়ে উঠলো। একবার মনে বেগুন বের করে নেই। পরমুহুর্তেই বিজয়ের ঠাটানো লেওড়ার কথা মনে পড়লো। সেই সাথে মনে পড়লো মায়ের ডাঁসা হোগার কথা। আমাকে মায়ের মতো হোগা বানাতে হবে। সেই হোগায় বিজয়ের মতো তাগড়া লেওড়া নিতে হবে। নইলে যে আমি কোনভাবেই শান্তি পাবো না।

নিজেকে সাহস দিলাম। কচি হোগায় লেওড়া নিতে হলে একটু কষ্ট তো করতেই হবে। ধীরে ধীরে যতোটুকু ঢুকিয়েছি তা আবার বের করলাম। তারপর আবার ঢুকালাম। কিছুক্ষন ধরে এরকম করলাম। প্রতিবারই একটু একটু করে ভিতরে ঢুকাচ্ছি। এবার দাঁত মুখ খিচে বেগুনের বেশি অর্ধেকটা হোগায় ঢুকিয়ে দিলাম। আহ্‌হ্‌হ্‌হ্‌......... মনে হলো কেউ আমার গলা টিপে ধরলো। দম বন্ধ হয়ে গেলো। নিচের দিকে তাকিয়ে দেখি রক্তের একটা চিকন ধারা হোগা দিয়ে বের হয়ে বেগুন বেয়ে চুইয়ে চুইয়ে বিছানায় পড়ছে। বুঝলাম হোগার ভিতরের পর্দা ছিড়ে গেছে। তারমানে আমি পেরেছি। উফ্‌ফ্‌ফ্‌......... কি শান্তি.........

হোগা থেকে বেগুন বের করে নিলাম। বেগুনটা রক্তে মাখামাখি হয়ে আছে। বাথরুম থেকে রক্ত পরিস্কার করে এসে আবার বিছানায় উঠলাম। এবার হোগায় আঙ্গুল ঢুকিয়ে কিছুক্ষন হোগা খেচে জল খসালাম। আঙ্গুলে হোগার জল লেগে আছে। আঙ্গুলটা মুখে নিয়ে মনের আনন্দে চুষতে শুরু করলাম। নিজের হোগার স্বাদ খুব ভালো লাগলো।

বেগুনটা আবার হাতে নিয়ে বেগুনে থুতু মাখালাম। এবার ধীরে ধীরে আবার আমার কচি হোগায় বেগুন ঢুকিয়ে দিলাম। বেশ জোরে জোরে ভোদাটাকে বেগুন চোদা করতে লাগলাম। কয়েক মিনিটের মধ্যেই আমার নিশ্বাস ঘন হয়ে গেলো। মনে পড়ে গেলো বিজয়ের লেওড়ার কথা। ব্যাস্‌ আর থাকতে পারলাম না। ছেড়ে দিলাম হোগার নোনতা জল। আহ্‌হ্‌হ্‌......... কি...... দা---রু---ন।

ক্লান্ত শরীরে সাথে সাথে ঘুমিয়ে গেলাম। অনেক্ষন পর্যন্ত ঘুমালাম। ঘুম ভাঙলে দেখ রাত হয়ে গেছে। হাত মুখ ধুয়ে ফ্রেশ হয়ে মায়ের জন্য অপেক্ষা করতে লাগলাম। কিছুক্ষন পর মা ফিরলো। আমাকে দেখে একটা মিষ্টি হাসি দিলো।

- “কি রে তানিকা...... বেগুনটাকে কাজে লাগিয়েছিস, তাই না......?”
- “হুম্‌ম্‌ম্‌ম্‌.........”
- “আমি জানতাম...... কই দেখি তো...............”

আমি পা ফাক করে হোগা কেলিয়ে ধরলাম। মা ঝুকে আমার লাল টকটকে হোগাটা হা করে দেখতে লাগলো।

- “ইস্‌স্‌স্‌স্‌......... তানিকা............ তোর হোগাটা কি সুন্দর............!!! ভালোই করেছিস তুই বেগুন ব্যবহার করে......... কোন পুরুষ পর্দা ছিড়ার আগে এই হোগা পেলে তোকে মেরেই ফেলতো......”
- “মা......... এখন একটা বড় লেওড়া হোগায় নিতে পারবো না......???”
- “না রে......... আরেকটু সময় নে......... যদিও আমি কোন সমস্যা দেখছিনা......... তবুও...... হোগায় ব্যথা করছে নাকি......???”
- “না......... শুধু একটু জ্বলছে.........”
- “হুম্‌ম্‌ম্‌ম্‌ম্‌......... এক কাজ করিস...... আমি বাজার থেকে তোকে বড় দেখে একটা বেগুন এনে দিবো। ওটা দিয়ে অভ্যাস করিস......”
- “মা......... আগামী সপ্তাহে আমার জন্মদিন। ঐদিন আমি কাউকে দিয়ে চোদাতে চাই...... প্লিজ......... মা...... প্লিজ......”
- “ইস্‌স্‌স্‌স্‌স্‌...... তোর বয়স মাত্র ১০ বছর। এখনি জন্মদিনে চোদাতে চাইছিস? শালী...... তুই একটা খানকীই হবি......”
- “কি করবো মা বলো......... মা যখন এতো বড় খানকী......... তার মেয়ে হয়ে আমি তো এমন একটু করবোই......... মা...... তোমার ড্রয়ারে আমি একটা বিশাল বেগুন দেখেছেই। প্লিজ মা...... ওটা দাও না............???”
- “না...... না......... ওটা অনেক বড় আর মোটা...... তুই ব্যথা পাবি... তোর হোগা দিয়ে ঢুকবে না.........”
- “দাও না মা......... প্লিজ............”
- “ঠিক আছে...... তবে ব্যথা লাগলে আমি কিন্তু কিছু জানিনা.........”
- “লক্ষী মা আমার...... তুমি খুব ভালো.........”
- “থাক আর পটাতে হবেনা...... বেগুন এনে দিচ্ছি...... যা খুশি কর...”

মায়ের বড় বেগুন নিয়ে আমি আবার বিছানায় উঠে গেলাম। বেগুনে চপচপ করে ক্রীম মাখিয়ে আমার হোগার মুখে রাখলাম। বেগুনটাকে একটু একটু হোগার চামড়া ঘষতে লাগলাম। কল্পনা করলাম, এটা বেগুন নয়। এটা বিজয়ে মোটা লেওড়া। ঘষতে ঘষতে বেগুনটাকে হোগার চেরায় আনতে আমাকে অবাক করে দিয়ে হোগা আপনাআপনি ফাক হয়ে গেলো। বুঝলাম আমার শরীর তীব্রভাবে একটা চোদন কামনা করছে। ধীরে ধীরে বেগুনটাকে হোগায় ঢুকাতে লাগলাম। অর্ধেক বেগুন সহজেই ঢুকেই গেলো। কিন্তু বাকী অর্ধেকটা ঢুকাতে অসহ্য যন্ত্রনা সহ্য করতে হলো। বেগুন হোগার ভিতরে যতো ঢুকছে, হোগার ভিতরটা ততোই জ্বালা করে উঠছে। এভাবে একটু একটু করে প্রচন্ড ব্যথা সহ্য করে পুরো বেগুনটাই আমার কচি হোগায় ঢুকিয়ে দিলাম।

বেগুন দিয়ে হোগা খেচতে খেচতে হোগার দিকে তাকালাম। মোটা বেগুনটা হোগার ভিতরে ঢুকছে আর বের হচ্ছে। আহ্‌ কি সেক্সি দৃশ্য!!! ইস্‌স্‌স্‌...... এটা বেগুন না হয়ে যদি পুরুষের লেওড়া হতো!!! আহ্‌হ্‌হ্‌...... কি দারুন লাগছে!!! মোটা বেগুনটা সহজেই আমার লাল টকটকে হোগার ভিতরে ঢুকে যাচ্ছে। সব শক্তি এক করে বেগুনটাকে আরো বেশি যাতা দিয়ে হোগায় ঢুকাতে লাগলাম। আমার মুখ দিয়ে অনবরত ওহ্‌হ্‌ আহ্‌হ্‌ ইস্‌স্‌ উম্‌ম্‌ জাতীয় শব্দ বের হচ্ছে। খুব ভালো লাগছে!!! ইস্‌স্‌স্‌স্‌...... বেগুনটা সরাসরি আমার জরায়ুতে ধাক্কা মারছে!!!

আমি আগের বেগুনটা নিয়ে সোজা আমার মুখে ঢুকিয়ে দিলাম। মনে মনে ভাবলাম, একজন আমাকে বিছানায় ফেলে চুদছে। আরেকজন আমার মুখ লেওড়া ঢুকিয়ে ঠাপ মারছে। আমি খানকীদের মতো লেওড়া চেটে দিচ্ছি।

একটু পর মা ঘরে ঢুকে দেখে প্রচন্ড জোরে হোগা মুখ খেচছি। মাকে আমি দেখতে পাইনি। হঠাৎ পুটকিতে হাতের ছোয়া পেয়ে তাকিয়ে দেখি মা আমার পুটকি হাতাচ্ছে।

- “শোন তানিকা, একজন খানকীর সবচেয়ে বড় বৈশিষ্ঠ হলো একসাথে হোগায় মুখে ও পুটকিতে চোদন খাওয়া। তুই মুখে হোগায় বেগুন ঢুকিয়েছিস, তাহলে পুটকিটা বাদ থেকে কেন? আমি তোর আঙ্গুল দিয়ে তোর পুটকি খেচে দেই? কি বলিস???”

মুখে বেগুন থাকায় কথা বলতে পারলাম না। কোনমতে গোঁ গোঁ করে মাথা ঝাকিয়ে সায় জানালাম। মা কিছুক্ষন পুটকি চেটে ভিজিয়ে নিলো। তারপর এক ধাক্কায় দুইটা আঙ্গুল এসসাথে আমার পুটিকির ভিতরে ঢুকিয়ে দিলো। আমার খানকী জীবনের একটা ধাপ পার হলো। আমি ভাবতেই পারছিনা, আমার হোগা মুখ ও পুটকিতে একসাথে কিছু ঢুকেছে।

একটু পর মা আমার হোগা ও পুটকির দায়িত্ব নিলো। এক হাত দিয়ে জোরে জোরে খ্যাচ্‌ খ্যাচ্‌ করে হোগায় বেগুন ঢুকাতে ও বের করতে লাগলো। অন্য হাতের আঙ্গুল দিয়ে আমার পুটকি খেচতে লাগলো। আমি দুই হাত আরেকটা বেগুন মুখে ঢুকাতে ও বের করতে লাগলাম। উফ্‌ফ্‌ফ্‌......... কি যে আরাম লাগছে..................... বুঝাতে পারবো না............ বেগুন আর আঙ্গুলের সুখই সহ্য করতে পারছিনা। হোগায় পুটকিতে মুখে একসাথে তিনটা লেওড়া ঢুকলে কি করবো......!!!

কয়েক মিনিট পর অত্যন্ত তীব্র বেগে হোগা দিয়ে জল বের হয়ে গেলো। বেগুন ছাপিয়ে হোগার জল বিছানায় পড়তে লাগলো। মা তাড়াতাড়ি হোগায় মুখ রেখে জল খাওয়া শুরু করলো। জল খেয়ে চেটে চেটে হোগা পরিস্কার করে মা মুখ তুললো। উফ্‌ফ্‌ফ্‌...... কি অসাধারন অনুভুতি...... আমার জীবনের প্রথম শ্রেষ্ঠ চরম পুলক হয়ে গেলো!!!

আমি ক্লান্ত বিধ্বস্ত হয়ে শুয়ে আছি। ভাবছি, মুখে ও হোগায় তো বেগুন ঢুকেছে, এবার পুটকিতে বেগুন ঢুকালে কেমন হয়??? মাকে বলতেই মা রীতিমতো ধমক দিয়ে আমাকে থামিয়ে দিলো।

- “এই না...... খবরদার......... প্রথমদিনে অনেক হয়েছে। এখন আবার পুটকিতে বেগুন ঢুকালে ব্যথায় হাঁটতে পারবি না। অপেক্ষা কর...... ধীরে ধীরে সব হবে। দেখবো তুই কেমন পুটকি মারা খেতে পারিস।
মা আমার ঠোটে হাল্কা করে একটা চুমু খেলো। আমিও মায়ের ঠোটে চুমু খেলাম। মা আমার কাজে খুব খুশি হয়েছে। মা প্রতিদিন আমাকে বেগুন দিয়ে হোগা খেচতে বললো, যাতে আমি খুব তাড়াতাড়ি আসল লেওড়া হোগায় নেওয়ার যোগ্য হয়ে উঠতে পারি। মা আরও বললো যে কাল আমার মা মেয়ে একসাথে বেগুন নিয়ে খেলবো। আমি চোদন খাওয়ার জন্য প্রায় তৈরী। এখন শুধু লেওড়া ঢুকাতে বাকী।

পরদিন রাতে আমরা মা মেয়ে জড়াজড়ি করে ঘরে ঢুকলাম। মা আমাকে সম্পুর্ন নেংটা করে দিলো। আমাকে বললো তাকে নেংটা করতে। মায়ের পরনে শুধু ব্লাউজ ও পেটিকোট। শাড়ি আগেই খুলে ফেলেছে। আমি প্রথমে ব্লাউজে হাত দিলাম একটা একটা করে হুক খুলছি, মায়ের ভরাট দুধ দুইটা ধীরে ধীরে বের হচ্ছে।

সবগুলো হুক খোলার পর মায়ের দুধ জোড়া ঝপাৎ করে বের হয়ে এলো। উফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌......... মায়ের দুধ কি সুন্দর.........!!!! ধবধবে সাদা দুধ আর কুচকুচে কালো বোঁটা। দেখে খুব লোভ জাগলো। আমার মাথা মায়ের দুধের কাছে নিয়ে গেলাম। একটা বোঁটা মুখে পুরে চুষতে লাগলাম, কামড়াতে লাগলাম।

মা আমার মাথা তার দুধের সাথে চেপে ধরলো। আমিও মাকে জড়িয়ে ধরে দুধ চুষতে লাগলাম। এক হাত দিয়ে দুধ টিপতে লাগলাম। অন্য হাতটা পিছনে নিয়ে মায়ের পুটকির ভিতরে আঙ্গুল ঢুকিয়ে দিলাম। উফ্‌ফ্‌ফ্‌ফ্‌...... পুটকির ভিতরটা কি গরম.........!!! আমি ধীরে ধীরে আঙ্গুল দিয়ে মায়ের পুটকি খেচতে লাগলাম। কিছুক্ষন পর মায়ের মুখ দিয়ে হুম্‌ম্‌ম্‌ম্‌...... জাতীয় শব্দ বের হয়ে এলো। বুঝলাম মা খুব আনন্দ পাচ্ছে।

এবার মায়ের পেটিকোটের দড়ি টান মেরে খুলে ফেললাম। পেটিকোটটা মাটিতে গড়িয়ে পড়ে গেলো। বেরিয়ে পড়লো মায়ের কালো বালে ভরপুর হোগাটা। হোগায় বালের জঙ্গল দেখে আমি অবাক হয়ে গেলাম। যেন মায়ের হোগায় আরেকটা সুন্দরবন সৃষ্টি হয়েছে। বাল এতো বেশি যে হোগা দেখাই যাচ্ছেনা। বুঝলাম মা খুব কামুক মাগী এবং সেই সাথে খুব নোংরা। হাত দিয়ে টেনে বালগুলো সরালাম। উফ্‌ফ্‌ফ্‌ফ্‌......... মায়ের পাকা হোগা দেখে চোখ জুড়িয়ে গেলো। হোগার ভিতরটা আমার মতোই লাল। কিন্তু চেরাটা অনেক বড়। একসাথে ৪/৫ টা লেওড়া ঢুকলেও কিছু হবেনা, এতো বড়। মা আমাকে সরিয়ে দিলো।

- “এই তানিকা......... দাঁড়া......... আগে তোকে চেক করে নেই...... বিছানায় চিৎ হয়ে শুয়ে পড়.........”

আমি কথামতো বিছানায় চিৎ হলাম। মা প্রথমে তার হোগায় একটা আঙ্গুল ঢুকালো। উত্তেজনায় মায়ের হোগা ভিজে গেলো, সেই সাথে আঙ্গুলটাও। মা এবার তার হোগা থেকে ভিজা আঙ্গুলটা বের করে আমার হোগায় ঢুকিয়ে কিছুক্ষন নড়াচড়া করলো। ইস্‌স্‌স্‌স্‌স্‌......... দারুন একটা অনুভুতি......... মনে হচ্ছে হাজার হাজার শুয়োপোকা হোগার ভিতরে ঘুরে বেড়াচ্ছে। মা আঙ্গুল দিয়ে ওগুলো মেরে আমাকে চরম সুখ দিচ্ছে।

- “হুম্‌ম্‌ম্‌ম্‌......... সব ঠিকই আছে রে............”
মা আমার হোগায় হাত বুলাতে লাগলো। উফ্‌ফ্‌ফ্‌......... উত্তেজনার আমার শরীর কেঁপে কেঁপে উঠছে।

- “কি রে...... তানিকা...... কেমন লাগছে তোর............?”
- “দা-----রু-----ন......... মাগো......... ইস্‌স্‌স্‌স্‌............”
- “আমার হোগা দেখবি...............?”
- “হুম্‌ম্‌ম্‌ম্‌............... দেখবো...............”
- “দাঁড়া......... তোকে দেখাই............”

মা বিছানা থেকে নেমে একটা পেন্সিল টর্চ নিয়ে এলো। বিছানায় উঠে আমার মতোই চিৎ হয়ে শুয়ে পড়লো। মায়ের ইশারা পেয়ে আমি তার দুই পায়ের ফাকে বসলাম। মা হোগার দুই ঠোট ফাক করে ধরে আমাকে বললো টর্চ জ্বালিয়ে তার হোগায় ধরতে। তর্চ ধরতেই হোগার ভিতর পর্যন্ত দেখা গেলো।

- “এই তানিকা............
- “কি মা............?”
- “হোগার উপরের দিকে একটা জিনিস দেখছিস? বড় মটর দানার মতো?”
- “হ্যা......ঐ যে গোলাপী রং এর......? উঁচু গোল একটা মাংসপিন্ড?”
- “হ্যা......... ঐটাই...... ঐটাই আমার ভগাঙ্কুর......... তোরও আমার মতো ভগাঙ্কুর আছে...... তবে অনেক ছোট............”

আমি টর্চ ঘুরিয়ে ঘুরিয়ে ভালো করে মায়ের হোগা দেখতে থাকলাম। হোগার লাল ঠোট ভালো করে দেখলাম।
- “শোন তানিকা......... প্রতিমাসে আমার হোগা দিয়ে রক্ত বের হয়। এটাকে মাসিক বলে। এটা মেয়দের একটা স্বাভাবিক প্রক্রিয়া। মাসিক হলে বুঝতে হবে সেই মেয়ে বাচ্চা জন্ম দিতে সক্ষম। সব মেয়েরই মাসিক হয়।”
- “কিন্তু মা...... আমার তো হয়না......? আমার তো হোগা দিয়ে রক্ত পড়েনা......?”
- “তোর বয়স তো মাত্র ১০ বছর। আরো বছর দুয়েক যাক...... ঠিকই বের হবে। তখন প্রতিমাসে ৩/৪ দিনের জন্য হোগায় কাপড়ের পট্টি বেধে চলাফেরা করতে হবে। কখনও যদি তোর হোগায় রক্ত দেখিস, ভয় পাবিনা। সাথে সাথে আমাকে জানাবি। আমি তোকে পট্টি এনে দিবো।”
- “ঠিক আছে মা...... জানাবো............”
- “শিক্ষাদীক্ষা অনেক হলো। আয় এবার আমরা বেগুন দিয়ে সেক্স করি।”
- “মা, হোগায় বেগুন ঢুকানোর আআগে তোমার হোগাটা একটু চাটি? খুব ইচ্ছা করছে............ আমি অনেকবার অনেক পুরুষকে তোমার হোগা চাটতে দেখেছি.........”
- “চাট্‌ না মাগী......... তোকে কে নিষেধ করেছে...............”

আমি একটু ঝুকে মায়ের ডাঁসা হোগায় মুখ দিলাম। পুটকির ফুটো থেকে শুরু করে একদম হোগার উপরের অংশ পর্যন্ত চাটতে লাগলাম। থুতুর সাথে মায়ের হোগার কয়েকটা বাল আমার মুখে লেপ্টে গেলো।

- “উম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ম্‌............... তানিকা সোনা........................ খুব ভালো লাগছে............... আরো চাট্‌............ আরো চাট্‌..................”
আমি এবার হোগা চুষতে শুরু করলাম। হোগার একদম ভিতরে জিভ ঢুকিয়ে ঘুরাতে লাগলাম। মা আমার মাথা শক্ত করে চেপে ধরে হোগাটা ডান থেকে বামে আমার মুখে ঘষতে লাগলো। বুঝলাম মাগী অনেক সুখ পাচ্ছে। এবার জোরে হোগাটাকে কামড়ে ধরলাম।

- “আহ্‌হ্‌হ্‌হ্‌......... ওহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌............... উম্‌ম্‌ম্‌ম্‌ম্‌........................ হায় ভ--গ--বা--ন......... কি করছিস তুই............ মরে গেলাম..................... কি সুখ............... হয়ে গেলো......... আমার হয়ে গেলো...............”

এমন প্রচন্ড সুখ মা আর সহ্য করতে পারলো না। হোগা নামক মধু ভান্ডার থেকে হড়হড় করে নোনতা মধু ছেড়ে দিলো।

- “হা---য়...... ভ---গ---বা---ন...... তা---নি---কা...... কি করলি এটা.........? ইস্‌স্‌স্‌স্‌......... মাগো......... এতো সুখ জীবনেও পাইনি............ কতো পুরুষ কতোভাবে আমাকে চুদেছে......... কিন্তু তোর মতো করে কেউ এতো সুখ দিতে পারেনি............... আয় সোনা...... এখন আমরা বেগুন নিয়ে খেলা করি............”
- “উম্‌ম্‌ম্‌ম্‌............ মা......... তাই করো............”

পরবর্তী ২ ঘন্টা আমরা মা মেয়ে নিষিদ্ধ অতল জগতে হারিয়ে গেলাম। বিভিন্ন সাইজের বেগুন আমরা আমাদের হোগায় ঢুকালাম। কখনও কখনও একটা মুখে একটা হোগায় একসাথে ঢুকালাম। মা আমার হোগায় ঢুকালো আমি মায়ের হোগায় ঢুকালাম। একবার ৩ টা বেগুন একসাথে তার ৩ ফুটোয় ঢুকালো। একটা মায়ের হোগায় একটা মায়ের মুখে এনবগ একটা মায়ের পুটকিতে ঢুকিয়ে দিলাম। আর তখনই আমি আমার সেক্সি খানকী মায়ের পুটকির কালো ফুটোটা প্রথমবার দেখতে পেলাম। ময়লা নোংরা কালো ফুটোটা একটুখানি চেটে দিলাম। এসব করতে করতে কতোবার যে হোগার জল খসালাম তার শেষ নেই। একসময় ক্লান্ত হয়ে বন্ধ করলাম।

আধ ঘন্টা পর আমার অনুরোধে মা আমার পুটকি নিয়ে ব্যস্ত হলো। আমাকে উপুড় করে শুইয়ে কিছুক্ষন আমার পুটকির মাংস চটকালো। আরামে আমার দুই চোখ বন্ধ হয়ে গেলো। ১৫ মিনিটের মতো পুটকি চটকে মা আমার পুটকিতে মুখ দিলো। আবার ১৫ মিনিট ধরে পুটকি চাটাচাটি। নোংরা দুর্গন্ধময় ফুটোটা চাটতে মায়ের একটুও ঘেন্না লাগলো না। বরং দুই হাত দিয়ে আমার পুটকি ফাক করে ধরে পুটকির ফুটোয় জিভ ঘষলো। যেন ময়লা পুটকির ফুটো জিভ দিয়ে ঘষে ঘষে পরিস্কার করছে।

মা আবার আমাকে চিৎ করে শোয়ালো। এবার মা সবচেয়ে মোটা বেগুনটা হাতে নিয়ে ভালো করে থুতু মাখালো।

- “ভালো করে দ্যাখ...... তোর ইচ্ছাই পুরন করতে চলেছি। সবচেয়ে মোটা বেগুনটাই আজ তোর পুটকিতে ঢুকাবো............”
- “মা এতো মোটা বেগুন আমার পুটকি দিয়ে ঢুকবে তো......?”
- “না ঢুকলে জোর করে ঢুকাবো। দরকার হলে পুটকি ফাটিয়ে ঢুকাবো। তোর যখন এতোই শখ পুটকিতে বেগুন নেওয়ার......... মোটাটাই নে.........”

আমি দুই পা উপরে তুলে দুই হাত দিয়ে পুটকি ফাক করে ধরলাম। মা একটুখানি বেগুন পুটিকের ভিতরে ঢুকিয়ে দিলো। আরেকটু ঢুকালো......... তারপর আরেকটু...... আমি এতোক্ষনে বুঝতে পেরেছি কেন মা এখনই পুটকিতে বেগুন নিতে নিষেধ করেছিলো। মনে হচ্ছে পুটকির ভিতরে একটা জ্বলন্ত মশাল ঢুকছে। পুটকির ভিতরের সবকিছু পুড়িয়ে ছাড়খাড় করে দিচ্ছে। আমি নিজেই পুটকিতে বেগুন নেওয়ার জন্য জেদ করেছিলাম। এখন উহ্‌... আহ্‌... করলে মায়ের কাছে ছোট হয়ে যাবো। তাই শব্দ বন্ধ করার জন্য দাঁত দিয়ে ঠোট কামড়ে ধরেছি।

মনে হচ্ছে অনন্তকাল পার হয়ে গেছে। কিন্তু পুটকির ভিতরে বেগুন ঢুকানো শেষ হচ্ছে না। মাথ তুলে একটু দেখে আমি ভয় পেয়ে গেলাম। বেগুনের অর্ধেকটাও ঢুকেনি। অথচ আমার মনে হচ্ছে পুটকি একদম ভরে গেছে। ভিতরে আর জায়গা নেই। মা আমার চেহারা দেখেই বুঝতে পেরেছে আমার কেমন লাগছে। তাই আমাকে আর কষ্ট দিলো না। যতোটুকু ঢুকেছে ততোটুকুই কিছুক্ষন ভিতর বাহির করে পুটকি থেকে বেগুন করে নিলো।

পরের কয়েকটা দিন মা আমার কচি হোগা ও টাইট পুটকি একেবারে ধসিয়ে দিল। ইয়া বড় বড় বেগুন হোগা পুটকির ভিতরে ঢুকালো ও বের করলো। এমনও হয়েছে যে মা আমার পুটকির ভিতরে বেগুন ঢুকিয়ে গু পর্যন্ত বের করে ফেলেছে। বেগুনচোদা করে আমার টাইট হোগা ও পুটকি একদম ঢিলা করে দিলো। এখন এমন অবস্থা যে আমার হোগায় ও পুটকিতে ৫টা ৫টা করে একসাথে ১০টা লেওড়া ঢুকলেও আমার কিছু হবেনা।

আমার ১০তম জন্মদিনে মা দুইজন লোক নিয়ে এলো, যেমনটা কথা ছিলো। একাজন আমার পরিচিত, সেই বিজয় কাকু। আরেকজন মনেহয় বিজয় কাকুর বন্ধু। মা ওদের আগেই বলে রেখেছে আমি ছোট হলেও আমার হোগা ও পুটকি চোদন খাওয়ার জন্য একদম তৈরী। কাজেই আমার কচি হোগা পুটকি নিয়ে ওদের ভাবতে হবেনা।

আমি ওদেরকে মদ পরিবেশন করলাম। মা মদের সাথে চোদন শক্তি বাড়ার ঔষোধ মিশিয়ে দিলো। মা মদ খেলো, আমিও একটু খেলাম। সাথে সাথে আমার শরীর দিয়ে গরম একটা শিহরন বয়ে গেলো। কিছুক্ষনের মধ্যে ঔষোধ কাজ করতে শুরু করলো। সবার চোখ লাল হয়ে গেলো। সবার চোখে মুখে তীব্র চোদন লালসা।

বিজয় কাকু ও তার বন্ধু শার্ট প্যান্ট খুলে নেংটা হয়ে গেল। তারপর টেনে হিচড়ে মায়ের শাড়ি পেটিকোট ব্লাউজ খুলে ফেললো। আমি দেখলাম মাগী ভিতরে আর কিছু পরেনি। আমিও ফ্রক খুলে নেংটা হয়ে গেলাম।

বিজয় কাকুর বন্ধু আকাশ কাকু মায়ের মায়ের হোগায় মুখ দিলো। বিজয় কাকু মায়ের মায়ের মুখে লেওড়া ঢুকিয়ে দিলো। চরম ভাবে চোষাচুষি চাটাচাটি শুরু হয়ে গেলো। বিজয় কাকুর বিশাল লেওড়া আবলীলায় মায়ের মুখের একেবারে ভিতরে ঢুকে যাচ্ছে। ভেবে পেলাম না এতো বড় লেওড়াটা কিভাবে মায়ের মুখে ঢুকছে!!! মায়ের কি একটূও কষ্ট হচ্ছে না!! আমি এখন আবার নতুন করে উপলব্ধি করলাম, আমার মা কতো বড় মাপের একজন খানকী। বিজয় কাকু ও আকাশ কাকু খুব উত্তেজিত। কচি মেয়ের সামনে পাকা মাকে নেংটা করে ভোগ করছে। এই অভিজ্ঞতা ওদের বোধহয় এটাই প্রথম।

আকাশ কাকুকে দেখলাম হোগা ছেড়ে মায়ের জমাট বাধা দুধ চুষতে শুরু করলো। বিজয় কাকু মায়ের হোগা হাতাচ্ছে।

- “ওহ্‌হ্‌হ্‌............ তনিমা......... তোমাকে এখনই একবার চুদতে ইচ্ছা করছে...............”
- “তোমাকে কে আটকাচ্ছে......... আমাকে আচ্ছা করে চোদো......... আমার মেয়েকে নিয়ে ভাবতে হবে না..................... ওর সামনেই আমাকে চোদো............ প্লিজ............”
- “তোমাকে চুদবো...... তোমার মেয়ে কি বসে থাকবে.........???”
- “তাহলে এক কাজ করো............ একজন আমাকে চোদো......... আরেকজন তানিকাকে চোদো............ আমার কচি মেয়েটা চোদন খাওয়ার জন্য একেবারে রসিয়ে আছে............ তাই না......... তানিকা সোনা...............”
- “হ্যা......... মা......... প্লিজ......... ওদের কাকে বলো আমাকে চুদতে............ আমার কচি হোগাটা জলে একেবারে ভিজে গেছে...... প্লিজ......... মা......... আমাকে চুদতে বলো............”

আমাকে চোদার কথা ভেবে বিজয় কাকুর বন্ধু আকাশ কাকু শিউরে উঠলো।

- “হা---য়...... ভ---গ---বা---ন...... এতোটুকুন মেয়ে বলে কি.........!!! আমি কখনো এতো ছোট মাগী চুদিনি......... কি রে শালী......... পিচ্চি মাগী......... তোর কচি হোগায় আমার লেওড়া নিতে পারবি তো......???”

আকাশ কাকু তার লকলকে বিশাল লেওড়াটা আমার সামনে নাড়াতে লাগলো। আমি ওকে দেখিয়ে দেখিয়ে খানকীদের মতো করে জিভ দিয়ে নিচের ঠোট চাটলাম। আমার হয়ে মা উত্তর দিলো।

- “পারবে না মানে............ শালা বলে কি............... আমার মেয়ের হোগার ভিতরে তোর বুড়ো বাপের মাথাটাও ঢুকে যাবে......... এই বিজয়............ তুমি কিছু বলো না.....................?”
- “কি বলবো...............? এই তানিকা মনি............ তোমার হোগায় আকাশের লেওড়টা নিতে পারবে..................?”
- “পারবো কাকু............... তবে তার আগে আমি তোমার লেওড়াটা একটু চুষবো............”
- “বলে কি শালী...............!!! বিজয় রে......... আজ দুই বন্ধু মিলে জমিয়ে চুদবো রে......... তোর লেওড়া পিচ্চি মাগীর মুখে ঢুকিয়ে দে.................. একটু চুষুক...............”

বিজয় কাকু আমার মুখে লেওড়া ভরে দিলো। আমিও মনের আনন্দে বিশাল লেওড়াটা চুষতে লাগলাম। এই নিয়ে দ্বিতীয়বারের মতো কোন পুরুষ মানুষের লেওড়া চুষছি। উফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌......... দারুন এক আনুভুতি!!! বিজয়ের লেওড়ায় কি সুন্দর কামুক কামুক গন্ধ। লেওড়ায় থুতু ভরিয়ে চেটে চেটে খেতে লাগলাম। লেওড়ার ফুটো একটু একটু করে চোদনপুর্ব রস বের হচ্ছে। রসগুলো চেটে চেটে খেতে লাগলাম। বিজয় কাকু আমার মাথে চেপে ধরে আমার মুখে আস্তে আস্তে ঠাপ মারতে লাগলো।

- “উফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌............ খানকী মাগী............... ওহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌............ বেশ্যা মাগী.................. ইস্‌স্‌স্‌স্‌স্‌স্‌স্‌.................. শালী........................... দা--রু--ন...... দা---রু---ন...... চুষছিস রে............ মাগী..................”

এতো কিছু দেখে আকাশ কাকু আর থাকতে পারলো না। এক ধাক্কায় বিজয় কাকুকে সরিয়ে দিলো। তারপর আমাকে এক প্রকার বিছানায় ছুড়ে ফেলে দিলো। মা আমার পাশে শুয়ে পড়লো। বুঝলাম আমরা মা মেয়ে একসাথে চোদন খেতে যাচ্ছি।

আমি হোগাটাকে একটু ফাক করে ধরলাম। আকাশ কাকু আমার দুই উরু করে ধরে হোগায় লেওড়া ঠেকালো। এবার সে আস্তে আস্তে চাপ দিয়ে লেওড়াটাকে আমার কচি হোগায় ঢুকাতে লাগলো। মা আমার একটা হাত চেপে ধরলো। আমি মায়ের দিকে তাকালাম। মা আমাকে একটা নোংরা হাসি উপহার দিলো। বুঝলাম মাগীটা আমার কচি ডাঁসা হোগায় লেওড়া ঢুকতে দেখে প্রচুর আনন্দ পাচ্ছে।

আমার ছোট হোগার ভিতরে আকাশ কাকু ঠেলেঠুলে তার অর্ধেক লেওড়া ঢুকাতে পারলো। তাতেই আমার হোগা ভরে গেলো। অসাধারন একটা অনুভুতি। কিসের বেগুন!! লেওড়ার সাথে কোন কিছুরই তুলনা চলে না। হোগা অল্প অল্প ব্যথা করছে। মা আমার চেহারা দেখে ব্যাপারটা বুঝতে পারলো। সে আমাকে আদর করতে শুরু করলো। আমার পেয়ারার মতো কচি কচি দুধ দুইটা হাল্কা করে টিপে দিলো। আমার নরম ঠোটে আঙ্গুল বুলিয়ে দিলো।

কিছুক্ষন পরেই ব্যথা সরে গিয়ে সমস্ত হোগায় একটা সুখের অনুভুতি ছড়িয়ে পড়লো। আকাশ কাকুর লেওড়া যেমন লম্বা তেমন মোটা। ও ধীরে ধীরে কোমর নাচিয়ে আমাকে চুদতে লাগলো। মা আমার হাত চেপে ধরে আমাকে আদর করতে লাগলো।

আকাশ কাকু এবার লেওড়াটাকে জোরে জোরে ভিতর বাহির করতে শুরু করলো। আমি ওকে টেনে আমার বুকের সাথে চেপে ধরলাম। আকাশ কাকু আমার কানের লতি চুষতে চুষতে ঝড়ের বেগে আমাকে চুদতে লাগলো। আকাশ কাকুর লেওড়ার আঘাতে আমার কচি হোগা যেন আজ ছিড়েই যাবে। আমি আকাশ কাকুর ঠোটে আমার ঠোট চেপে ধরে চুষতে লাগলাম।

আকাশ কাকুর মুখ থেকে সিগারেট ও মদ মিশ্রিত একটা সেক্সি গন্ধ ভেসে আসছে। এই গন্ধে আমি পাগল হয়ে আকাশের মুখের মধ্যে আমার জিভ ঢুকিয়ে দিলাম। আকাশ কাকু আয়েশ করে আমার নরম রসালো জিভটা চুষতে লাগলো। ওর মুখের একদলা থুতু জোর করে আমার মুখে ঢুকিয়ে দিলো। আহ্‌হ্‌হ্‌......... কি স্বাদ......!!!
আমি আকাশ কাকুর কোমর দুই হাটু দিয়ে পেচিয়ে ধরলাম। আকাশ কাকু এবার আমার পুটকির নিচে হাত ঢুকিয়ে পুটকি উচু করে আমাকে চুদতে লাগলো। লেওড়ার আগা থেকে গোড়া পর্যন্ত আমার হোগায় ঢুকছে আর বের হচ্ছে। হোগার ব্যথা ভুলে আমি চরম সুখে আকাশ কাকুর রামচোদন খেতে লাগলাম। আকাশ কাকুও রসিয়ে রসিয়ে আমাকে চুদতে লাগলো।

- “ওহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌............ খানকী............ শালী......... চুদমারানী......... কি ডাঁসা হোগা রে তোর............... লেওড়া একদম আটকে আটকে যাচ্ছে............... কি টাইট হোগা রে মাগী......... আহ্‌হ্‌হ্‌হ্‌..................”
- “ওহ্‌হ্‌হ্‌......... ওহ্‌হ্‌হ্‌হ্‌......... আহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌............ কাকু............ আকাশ কাকু............... আমার লক্ষী সোনা কাকু............... চোদেন............... কাকু......... তনিমা খানকীর মতো করে আমাকে চোদেন.................. আপনার খানকী বান্ধবীর মেয়েকে চুদে চুদে হোড় করে ফেলেন.....................”
- “উফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌............... ইস্‌স্‌স্‌স্‌স্‌স্‌............ আহ্‌হ্‌হ্‌হ্‌............... ঐ খানকী মাগী......... ওহ্‌হ্‌হ্‌............ বেশ্যা শালী..................”
- “আহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌........................ ইস্‌স্‌স্‌স্‌স্‌স্‌স্‌........................ উফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌............ ওহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌............ কাকুউউউউউ...........................”
- “ওহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌........................ তানিকা মনি........................... কি সুখ তোমার কচি হোগায়............... উফ্‌ফ্‌ফ্‌ফ্‌..................... আমার হবে তানিকা সোনা..................... ইস্‌স্‌স্‌স্‌স্‌স্‌স্‌.................. তোর হোগায় গরম গরম ফ্যাদা ঢালবো রে মাগী........................”
- “উহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌..................... আকাশ কাকু................................. ঢালেন............... ঢালেন.............................. আপনার গরম ফ্যাদা আমার কচি হোগা ঢেলে হোগা জ্বালিয়ে ফেলেন.....................”
- “ইস্‌স্‌স্‌স্‌স্‌স্‌স্‌স্‌স্‌..................... তুই কতোবড় খানকি রে............ শালী............... এখুনি কচি হোগায় ফ্যাদা নিতে চাচ্ছিস.....................?”
- “উরিরিরিরি মা........................... আপনিও কম নন কাকু............ নিজের মেয়ের বয়সী মাগীকে চুদছেন........................”
- “আরে খানকী............... তুই আমার মেয়ে হলেও তোকে চুদতাম.................. ইস্‌স্‌স্‌স্‌স্‌স্‌.................. কি সুন্দর তোর হোগা........... উফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌................... জীবনেও এমন কচি হোগা মারিনি..................”
- “তাই বুঝি আকাশ কাকু............??? উহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌........................... জোরে জোরে চোদেন গো কাকু............ আমারও হোগার জল আসছে............... উফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌............ কাকু-উ-উ-উ-উ-উ........................”
- “খানকী রে...রে...রে...রে... নে......... শালী.............................. ফ্যাদা নে........................”
- “দেন গো কাকু............... দেন............... আমার হোগার একেবারে ভিতরে ফ্যাদা ঢেলে দেন......... উহ্‌হ্‌হ্‌......... আর পারছি না গো কাকু......”

টের পেলাম আকাশ কাকুর লেওড়াটা আরো বড় হয়ে যেন আমার হোগায় ঢুকতে লাগলো। কাকু এখন তার শরীরের সর্ব শক্তি দিয়ে আমাকে চুদছে। বুঝতে পারলাম সময় ঘনিয়ে এসেছে, তাই দুই পা আরও ফাক করে দিলাম। বিছানার চাদর শক্ত করে ধরে আছি। খুব ভালো লাগছে আমার। আকাশ কাকু হঠাৎ ঠাপ মারা বন্ধ করে দিলো। আমার হোগার ভিতরে নিজের লেওড়টা একদম গোড়া পর্যন্ত ঠেসে ধরলো। বুঝলাম এখুনি ফ্যাদা ছাড়বে।

জীবনে প্রথম কোন পুরুষ আমার হোগার ভিতরে ফ্যাদা ঢালতে যাচ্ছে। কেমন যেন ভিজা ভিজা একটা অনুভুতি। এরপরই টের পেলাম আকাশ কাকুর লেওড়া থেকে ভলকে ভলকে ফ্যাদা আমার হোগায় ছুটে যাচ্ছে। কাকু ঘন ঘন নিশ্বাস নিচ্ছে। সুখে তার দুই চোখ বন্ধ হয়ে আছে। ঐ সময় মাত্র ১০ বছর বয়সে আমার পক্ষে এমন চোদনসুখ সহ্য করা মুশকিল ছিলো। আর ধরে রাখতে পারলাম না। ঝরনা ধারার মতো জলের স্রোত হোগা থেকে বের হয়ে আকাশ কাকুর লেওড়া ভিজিয়ে দিলো। আরামে আমারও দুই চোখ বন্ধ হয়ে এলো। কাকুর লেওড়া থেকে তখন শেষ কয়েক ফোঁটা ফ্যাদা চুইয়ে চুইয়ে আমার হোগায় পড়ছে।

পুরো ব্যাপারটা আমার খুব ভালো লাগলো। নিজের কচি হোগাটাকে নষ্ট করতে পেরে খুব গর্ব অনুভব করলাম। হোগায় লেওড়া নিয়ে দারুন মজা পেয়েছি। আকাশ কাকু তার শরীরের ভর আমার উপরে চাপিয়ে দিয়ে হাপাতে লাগলো। এমন চোদনসুখ মনে হয় আগে কখনও পায়নি। ধীরে ধীরে কাকুর লেওড়া নেতিয়ে ছোটা হয়ে একটু পর আপনা আপনি হোগা থেকে বেরিয়ে গেলো।

আমি এবার আমার হোগার দিকে নজর দিলাম। কাকুর লেওড়া বের হওয়ার সময় কিছু ফ্যাদা হোগার ভিতর থেকে টেনে এনে হোগার উপরে লেপ্টে দিয়েছে। সাদা সাদা ঐ থকথকে ময়লা জিনিস নিজের হোগার উপরে দেখে শিহরিত হয়ে গেলাম। আকাশ কাকু আমার উপর থেকে উঠে পড়লো। আমি দাঁড়িয়ে পা ফাক করে মায়ের দিকে আমার হোগা তাক করলাম।
- “দেখো মা............ তোমার ১০ বছর বয়সী মেয়ের কচি হোগাটা তোমার বন্ধু কিভাবে ধসিয়ে দিয়েছে.....................”

আমাকে ঐ অবস্থায় মেয়ের উত্তেজন আরও বেড়ে গেলো। সে বিজয় কাকুকে জাপটে ধরে কোমর উপরের দিকে ঠেলে দিয়ে তলঠাপ মারতে থাকলো। ৫ মিনিট ঠাপ মারার পর দুইজনের একসাথে চরম পুলক হয়ে গেলো। বিজয় কাকু মায়ের হোগায় লেওড়া চেপে ধরে তার ফ্যাদা খালাস করলো। মা বিজয় কাকুকে জাপটে ধরে হোগার জল ছাড়লো।

দুইজনের মুখ দিয়ে উহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌............ উম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ম্‌............ ইস্‌স্‌স্‌.................. ওফ্‌ফ্‌ফ্‌ফ্‌............... আহ্‌হ্‌হ্‌হ্‌..................... এমন কিছু জান্তব শিৎকার বের হচ্ছে।

মায়ের হোগায় সব ফ্যাদা ঢেলে বিজয় কাকু উঠে বিছানায় চিৎ হয়ে শুয়ে হাপাতে লাগলো। বুঝলাম কাকুর উপর দিয়ে খুব ধকল গেছে। তাতো হবেই!!! মায়ের মতো একটা ধুমসী কামুক মাগীকে ঠান্ডা করা, সে কি কম কথা!!!

আমি তাড়াতাড়ি আমার হোগা মায়ের মুখের কাছে নিয়ে গেলাম। মা আমার হোগা চাটতে শুরু করলো। মায়ের মুখ দিয়ে গোঙানির মতো শব্দ বের হচ্ছে। বুঝতে পারলাম আকাশ কাকুর ফ্যাদা মিশ্রিত আমার হোগার জল খেতে মায়ের খুব ভালো লাগছে। মা তার লকলকে জিব আমার হোগার একেবারে ভিতরে ঢুকিয়ে চুষতে লাগলো। মায়ের তীব্র চোষনে আমার হোগার সমস্ত ময়লা পরিস্কার হয়ে গেলো।

- “মা...... এবার আমার পালা। আমি তোমার হোগার জল খাবো।”
- “খা...... কে নিষেধ করেছে...............???

আমি মায়ের উপরে উঠে গেলাম। আমার পুটকি মায়ের মুখে ঘষতে ঘষতে মায়ের হোগায় মুখ দিলাম। ঐদিকে মা আমার ফর্সা পুটকির বাদামি ফুটো চাটতে লাগলো। মায়ের হোগার ময়লা জল ও বিজয় কাকুর ফ্যাদার মিশ্রিত স্বাদ পেলাম। দা--রু--ন ঐ স্বাদ!!! না খেলে বুঝা যাবে না। কেমন যেন নোনতা মধু মধু স্বাদ। মা আমার পুটকিতে লেগে সব ময়লা চেটে পরিস্কার করে দিলো। আমিও চেটে চুষে মায়ের হোগা পরিস্কার করে দিলাম।

বিজয় কাকু ও আকাশ কাকু চলে গেলো। যাওয়ার আগে বলে গেলো এটা তাদের একটা শ্রেষ্ঠ চোদন ছিলো। আমি ও মা পাশাপাশি শুয়ে আছি। আমরা দুইজনেই আজ খুব সুখী।

- “কিরে তানিকা......? কেমন লাগলো তোর.........? সোনামানিক......... তুই তো আমাকেও ছাড়িয়ে যাবি রে.........মাত্র দুই সপ্তাহে কতো কিছু করে ফেললি...............!!! তা আজকের চোদনটা ভালো লেগেছে তো............???”
- “ওহ্‌হ্‌হ্‌হ্‌......... মা............ দা---রু---ন......... একটা পুরুষকে উপরে নিয়ে নেংটা হয়ে বিছানায় শুয়ে থাকা.................. ওর আখাম্বা লেওড়া কচি হোগায় ঢুকিয়ে নেওয়া......... পাশেই আমার খানকী মা আরেক পুরুষের চোদন খাচ্ছে......... ওহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌.............................. এর চাইতে সুখ আর কিছুতেই নেই গো.....................”
- “কোনটা বেশি ভালো লেগেছে তোর..................?
- “তোমার হোগা থেকে বিজয় কাকুর ফ্যদা চেটে খাওয়া............ তোমার হোগার সেক্সি সোঁদা গন্ধ আর কাকুর ফ্যাদার গন্ধ মিশে............... উফ্‌ফ্‌ফ্‌......... মা......... এতো মজা আর কখনোই পাইনি...............”
- “হুম্‌ম্‌ম্‌ম্‌ম্‌............ আরও মজা বাকী আছে...............”
- “হ্যা......... মা............ আমি একসাথে তিনটা লেওড়া নিতে চাই............ একটা মুখে...... একটা হোগায়...... একটা পুটকিতে............”
- “ইস্‌স্‌স্‌স্‌স্‌স্‌......... আসলেই তুই একটা খানকী রে............... এখন চল স্নান করে আসি............”
- “তাই চলো......... তবে তার আগে তোমার হোগা চেটে ভালো করে পরিস্কার করে দেই.........”
- “আয় সোনা............... মায়ের হোগা চাট............ চেটে চুষে হোগা শেষ করে ফেল............”

আমি মায়ের দুই পায়ের মাঝখানে বসে পড়লাম। তারপর আঙ্গুল দিয়ে মায়ের হোগা ফাক করে ধরে কামড়ে কামড়ে আমার সরু লকলকে লাল টুকটুকে জিভ দিয়ে চুষতে লাগলাম।

পরের ২/৩ মাস পরের কথা। এর মধ্যে আমার শরীরে কিছু পরিবর্তন আসতে শুরু করেছে। আমার পুটকি ফুলতে শুরু করেছে। সেই সাথে আমার দুধ জোড়াও যেন সমান তালে বাড়ছে। ৩০ সাইজের একজোড়া ডাঁসা ডাঁসা দুধ আমার বুকে আঁটোসাটো হয়ে উঠে এসেছে। এখন এই দুধ জোড়া যেইসব পুরুষকে পাগল করে দেয় মা যাদের বাসায় নিয়ে আসে আমাকে চোদার জন্য।

বিশেষ করে এই পুরুষের দল আমাকে স্কুল ইউনিফর্মে দেখতে খুব বেশি পছন্দ করে। সাদা পায়জামা আমার সদ্য ফুলে উঠা পুটকি দেখে তারা কি করবে বুঝে উঠতে পারে না। আমাকে কোলে বসিয়ে ঘন্টার পর ঘন্টা পায়জামার উপর দিয়ে আমার পুটকির খাজে লেওড়া ঘষে। কখনো কখনো আমার পুটকির খাজে নিজেদের লেওড়াগুলো আটকে রেখে নীল জামার উপর দিয়ে পেয়ারার মতো ডাঁসা ডাঁসা দুধ দুইটাকে ময়দার মতো করে ছানাছানি করে

তখন আমার খুব মজা লাগে। কেউ কেউ তো পায়জামার উপর দিয়ে পুটকিতে লেওড়া ঘষতে ঘষতে উত্তেজনার চোটে ঐভাবেই ফ্যাদা ঢেলে দেয়। আর আমার সাদা পায়জামা ধুসর ফ্যাদায় মাখামাখি হয়ে যায়। মা চেটে চেটে ফ্যাদা খেয়ে পায়জামা পরিস্কার করে। আমার মা খুব দুষ্ট। সে প্রায়ই পায়জামা চাটার সময় আমার পুটকি নরম মাংসে কামড় বসায়।

আমার হোগা তো আরো বেশি সুন্দর হয়ে উঠছে। হোগার লম্বা চেরাটা আরো ফাক ও বড় হচ্ছে। তলপেটে হোগার উপরে হাল্কা হাল্কা বাদামি রং এর কিছু বাল গজিয়েছে। এখন আমার হোগা দেখে মনে হয় যেন অল্প ঘাস জন্মানো কোন মাঠে একটা গুহা। আমার হোগার জলের স্বাদটাও খুব মজার হচ্ছে। আমরা মা মেয়ে প্রায়ই একে অপরের হোগা চাটাচাটি করে হোগার জল খাই। মাঝেমাঝে মা আমার হোগার জল মুখে নিয়ে আমাকেই খাইয়ে দেয়।

মোটকথা এখন আমি একটা পুরো মাত্রার খানকীতে পরিনত হয়েছি। সারাদিন আমার মাথায় শুধু চোদাচুদির কথা ঘুরে। পুরুষের ফ্যাদা ও ঠাপের কথা মাথ থেকে সরাতে পারিনা। পুরুষ মানুষ দেখলেই হোগা খাই খাই করতে থাকে।

এরমধ্যে আমার গরমের ছুটি হয়ে গেলো। হোগার ক্ষুধা যেন আরও বেড়ে গেলো। স্কুল খোলা থাকলে তাও সেখানে কিছুটা সময় কাটাতাম। কিন্তু স্কুল বন্ধ হওয়ার ফলে চোদাচুদিই আমার প্রধান ও একমাত্র কাজ হয়ে দাঁড়ালো। মা যে পুরুষ মানুষ নিয়ে আসে তাতে আমার হোগার ক্ষুধা মেটে না।

তাই আমি সিদ্ধান্ত নিলাম এবার বাইরের বের হয়ে নিজের নাগর নিজেই খুজবো। আর তাদের ফ্যাদায় ফ্যাদায় নিজের হোগা ভরিয়ে তুলবো। কিন্তু তখন আমি একেবারেই অনভিজ্ঞ। কোথায় পুরুষ মানুষ খুজতে হবে জানিনা। আমাকে চুদে সুখ দিবে এমন পুরুষ কোথায় পাবো জানা নেই। আমি ভাবতে লাগলাম কি করা যায়। কোন বেশ্যাপাড়ায় যাওয়া যাবেনা। কারন সেখানে আমাকে দেখা গেলে আমাদের যতোটুকু সম্মান আছে তাও থাকবে না। বিদেশীদের কিছু ক্লাব আছে। কিন্তু সেখানেও তো আমাকে ঢুকতে দিবে না। এমন কোন জায়গা মাথায় এলো না যেখানে সহজেই কামুক পুরুষ পাওয়া যাবে।

আমি বসে ভাবছি এমন সময় ফোন বাজলো। ঐ সময় কয়েকটি বনেদি পরিবারের মতো আমাদের বাড়িতেও ফোন ছিলো। মা বেশ্যাগিরি প্রচুর টাকা কামাতো। যাইহোক ফোন তুলে দেখি মা ফোন করেছে।

- “কিরে...... তানিকা............?”
- “হ্যা মা বলো...............”
- “সন্ধার দিকে বাড়িতে থাকিস।”
- “কেন মা.........?”
- তোর সাথে জরুরী কাজ আছে।”
- “ঠিক আছে।”
আমি ফোন রেখে আবার ভাবতে বসলাম। কোথায় পাওয়া যাবে আমার মনের মতো কামুক পুরুষ। একটু পর চিন্তা ভাবনা বাদ দিলাম। এভাবে হবেনা, মা এলে জিজ্ঞেস করে নিবো। তবে মাকে কিছু বুঝতে দেওয়া যাবেনা। তাহলে আমাকে বাইরে যেতে দিবে না। মাকে চালাকি করে জিজ্ঞেস করতে হবে, যাতে কিছু বুঝতে না পারে।

হঠাৎ করেই একটা কথা মনে পড়ে গেলো। বাবা যখন আমাদের সাথে থাকতো তখন একদিন মা বাবার ঝগড়া শুনেছিলাম। অন্য পুরুষের চোদন খাওয়ার জন্য বাবা মাকে খুব বকেছিলো। বাবা মাকে জোরে জোরে বলেছিলো সে পুরুষদের টয়লেটে কেন যায়। আরেকদিন বাবা মাকে একটা মার্কেটের টয়লেট থেকে বিধ্বস্ত অবস্থায় বের হতে দেখেছিলো। মাকে দেখেই বাবা বুঝতে পেরেছিলো মা চরম ভাবে চোদন খেয়েছে। বাড়ি ফিরেই বাবা মাকে ধরেছিলো।

- “তুই ঐ মার্কেটে শুধু লেওড়ার খোজেই গিয়েছিলি...... তাই না শালী খানকী মাগী...............???
- “হ্যা...... গিয়েছিলাম......... আর কিছু বলবে তুমি............??
- “শালী বেশ্যা............”

বাবা ঠাস করে মায়ের গালে একটা চড় মেরেছিলো।

এই তো...... পেয়ে গেছি আমার স্বপ্নের জায়গা। দুপুরের খাওয়ার সময় আমার সেক্সি স্কুল ড্রেসটা পরে বের হবো। লদলদে পুটকি নাচিয়ে টয়লেটের আশেপাশে ঘুরঘুর করবো। দেখি আমার মজা নেওয়ার মতো কিছু পাই কিনা!!! আমি ড্রেস পরার জন্য নিজের ঘরে ঢুকলাম।

দুই ঘন্টা আমাকে একটা পার্কের মাঝখান দিয়ে হাঁটতে দেখা গেলো। পরনে ধবধবে সাদা পায়জামা, নীল জামা, কালো জুতা। চুলে বেনী করে পুটকি উঁচু করে হাঁটছি। আজ আমি প্যান্টি পরিনি। যাতে আমার পুটকির দিকে তাকালে পুটকির খাজটা স্পষ্ট দেখা যায়। আর ঐটা দেখে যেন কারো সেক্স উঠে যায়।

একটু পর একটা টয়লেটে ঢুকে পুরুষদের টয়লেটের কাছে গেলাম। টয়লেট থেকে ২০/২৫ দূরে একটা বেঞ্চ আছে। বেঞ্চে বসে একটা ললিপপ কিনে কমনীয় ভঙ্গিতে চেটে চেটে ললিপপ খেতে লাগলাম। আমার চোখ টয়লেটের দরজার দিকে। দেখছি মনের মতো কাউকে খুজে পাওয়া যায় কি না।

আধ ঘন্টা কিছু ঘটলো না, সাধারন লোকজন আসা যাওয়া করলো। এরপরই লোকটাকে আমি দেখতে পেলাম। ধীর পায়ে টয়লেটের দিকে এগোচ্ছে। বারবার ডানে বামে তাকাচ্ছে। চোখমুখে কেমন যেন চোরা চোরা ভাব। আমার শিঁড়দাড়া সোজা হয়ে গেলো। বুঝতে পারলাম গোপন কিছু ঘটতে চলেছে। মনযোগ দিয়ে দেখতে থাকলাম লোকটা কি করে। লোকটার পোষাক ও চেহারা দেখে মনে হলো মার্কেটে ছোট কোন কাজ করে। পরনে একটা ময়লা টি-শার্ট আর লুঙ্গি। গালে খোঁচা খোঁচা দাড়ি।

লোকটা এদিক ওদিক তাকিয়ে মেয়েদের টয়লেটে ঢুকে গেলো। লোকটা ফিরে আসে কিনা দেখার জন্য আমি কিছুক্ষন অপেক্ষা করলাম। কিন্তু সে ফিরলো না। এবার আমি টয়েলেটের দিকে রওনা দিলাম।

আস্তে আস্তে টয়েলেটে ঢুকে দেখি টয়লেটটা খুব বড় নয়। ছোট ছোট ৪টা বুথ। এক্টার দরজা পুরো বন্ধ, আরেক্টার দরজা অর্ধেক খোলা। আমি ঐ দরজার ফাক দিয়ে উঁকি দিলাম। দেখি লোকটা পাশের বন্ধ বুথের মধ্যে উঁকি মেরে কি যেন দেখছে। বুথের কাঠগুলো অনেক পুরানো। তাই এদিক সেদিক অনেক ছেড়া ফাটা জায়গা আছে যেখন দিয়ে ভিতরের দিকটা দেখা যায়। তার মধ্যে একটা ফাক কিছুটা বড়। ওখান দিয়ে হাত পর্যন্ত ঢুকানো যাবে। লোকটা ঐরকম একটা ফাক দিয়ে বুথের ভিতরে দেখছে। লোকটার একটা হাত লুঙ্গির ভিতরে ঢুকানো। বুথের ভিতরে নিশ্চই কোন মেয়ে হাগছে অথবা মুতছে। তাই লোকটা লেওড়া খেচছে। মেয়েটা হয়তো ভাবতেই পারবে না এমন জায়গায় কোন পুরুষ লোলুপ দৃষ্টিতে তাকে উপভোগ করতে পারে।

আমি তাড়াতাড়ি টয়লেটের দরজায় ফিরে গেলাম। এই লোকটাকে দিয়েই আমি চোদাবো। আগে ভিতরের মাগীটা বের হোক। কিছুক্ষন পর বুথের বন্ধ দরজা আস্তে আস্তে খুলে গেলো। সাথে সাথে লোকটা তার বুথের দরজা বন্ধ করে দিলো। একজন ৩০/৩২ বছর বয়সী মহিলা শাড়ি পেটিকোট ঠিক করতে করতে বেরিয়ে এলো। উফ্‌ফ্‌ফ্‌......... মহিলার এমনই বিশাল পুটকি যে প্যান্টি পেটিকোটও পুটকি ঢেকে রাখতে পারছে না। লোকটা তাহলে উঁকি মেরে এই মহিলার পুটকি দেখছিলো। এমন সাদা ধবধবে সেক্সি পুটকি দেখে লোকটার আবার ফ্যাদা বের হয়ে যায়নি তো!!! তাহলে তো আমি মজা নিতে পারবো না।

মহিলা বের হতে হতে আমাকে দেখে একটা মিষ্টি হাসি দিলো। বেচারী জানতেও পারলো না তার ফর্সা মাংসল পুটকি দেখে দেখে একটা থার্ড ক্লাস লোক কিভাবে এতোক্ষন মজা নিয়েছে। মহিলা বের হতেই আমি চট্‌ করে তার বুথে ঢুকে গেলাম। যাতে লোকটা বের হতে গেলেও আমাকে দেখে থেমে যায়। যা ভেবেছিলাম!!! আমার বুথের দরজা বন্ধ হওয়ার আওয়াজ হলো। কিন্তু লোকটার বুথ থেকে কোন আওয়াজ হলো না। তারমানে লোকটা বুথের ভিতরে থেকে গেছে। শালা এতোক্ষন মধ্য বয়সী মহিলার বিশাল পুটকি দেখে মজা নিয়েছে। এবার কচি মেয়ের গোলগাল পুটকি দেখে আরো মজা নেওয়ার প্ল্যান করেছে।

আমি ভাবলাম লোকটাকে নিয়ে আরেকটু খেললে কেমন হয়!!!! তাই কোমডে বসে আমি আহে আমার জামা খুললাম। তারপর পায়জামাও খুলে নেংটা হয়ে গেলাম। এবার আমি আমার দুধ জোড়া নিয়ে খেলতে লাগলাম। দুধের বোঁটা দুইটা আস্তে আস্তে টিপছি আর মুখ দিয়ে উহ্‌হ্‌হ্‌...... আহ্‌হ্‌হ্‌...... শব্দ করছি। একটা হাত হোগার কাছে নিয়ে হোগার উপরে দুইটা আঙ্গুল রেখে হোগা ঘষতে লাগলাম। পুটকিটাকে কোমডে ঘষা দিয়ে আগুপিছু করছি। আহ্‌হ্‌হ্‌হ্‌......... কি দৃশ্য!!! আমি নিশ্চিত লোকটা নিজের লেওড়া খেচতে শুরু করে দিয়েছে।

হঠাৎ লোকটার বুথের দরজা খোলার আওয়াজ পেলাম। তারমানে লোকটা বের হয়ে যাচ্ছে!!! যাহ্‌হ্‌হ্‌............ আর মজা নেওয়া হলো না। আমার কচি দুধ আর পুটকি দেখে লোকটার নিশ্চই ফ্যাদা বের হয়ে গেছে। মনে মনে কিছুটা হতাশ হলাম।

কিন্তু না......... লোকটা বুথ থেকে বের হলেও টয়লেট থেকে বের হলো না। টয়লেটের মেইন দরজা চাপিয়ে দিলো যাতে কেউ এলে শব্দ পাওয়া যায়। লোকটা এবার আমার বুথের সামনে এসে দাঁড়ালো। দরজার সামনের দিকে সামান্য একটু ফাক আছে। সেই ফাক দিয়ে বুথের ভিতরের সবকিছু পরিস্কার দেখা যায়। লোকটা ফাকে চোখ রাখলো। আমি তার তীব্র লালসা ভরা কালো কুতকুতে চোখ দেখতে পেলাম।

বুঝতে পারলাম লোকটা আমার কচি হোগা দেখার লোভ সামলাতে পারেনি। তাই সামনে দিয়ে এসেছে। আমিও লোকটাকে বঞ্চিত করতে চাইলাম না। চোখ বন্ধ করে হোগার ভিতরে আঙ্গুল ঢুকিয়ে দিলাম। আঙ্গুল ভিতর বাহির করতে করতে হোগা খেচতে শুরু করলাম। আমার হোগায় ভীষন ভাবে জল কাটছে। মনে হলো কিছুটা জল আমার আঙ্গুল বেয়ে বের হয়ে এলো। হোগা থেকে আঙ্গুল বের করে আঙ্গুল মুখে দেওয়ার ভান করে লোকটাকে দেখলাম। হারামজাদা এখনো আমার হোগার দিকে তাকিয়ে আছে। ওকে দেখিয়ে দেখিয়ে আঙ্গুল চুষতে লাগলাম। হাল্কা নিশ্বাস ফেলার শব্দ পেলাম। শালা মনে হয় আর সহ্য করতে পারছে না।

লোকটাকে আরো উত্তেজিত করার জন্য এবার একটু দাঁড়ালাম। হোগাটাকে একদম তার চোখের সামনে রেখে আবার হোগায় আঙ্গুল ঢুকালাম। পুটকি নাড়িয়ে নাড়িয়ে হোগা খেচতে লাগলাম। লোকটা আর সহ্য করতে না পেরে পাশের বুথে ফিরে গেলো।

বুথের ফুটো দিয়ে লোকটা তার লেওড়ার মাথা ঢুকিয়ে দিলো। আমি বুঝতে পারলাম সে কি চায়। তাই ওর লেওড়ার দিকে এগিয়ে গেলাম। আমার কচি হোগা ওর লেওড়ায় আটকিয়ে ঘষতে লাগলাম। লেওড়ার শুধু কেলো হোগায় ঢুকালাম। এতে লোকটা আরো উত্তেজিত হয়ে গেলো। আমি এবার ধীরে ধীরে পুটকিটাকে সামনে পিছনে করতে লাগলাম। লোকটার লেওড়া একটু একটু হোগায় ঢুকতে ও বের হতে লাগলো। লোকটা উহ্‌হ্‌হ্‌......... করে উঠলো। খাটাশটা খুব মজা পাচ্ছে। শালাকে আরেকটু মজা দিলে কেমন হয়!!!

আমি আবার কমোডে বসলাম। আমার মুখ লেওড়ার কাছে নিলাম। লেওড়া থেকে একটা বিদঘুটে দুর্গন্ধ আসছে। কি সেক্সি............ গোলাপী কেলোটায় জিভ ছোয়ালাম। লেওড়ার যে জায়গায় চিকন সরু ফুটোটা থাকে সেখানে জিভ দিয়ে চেটে দিলাম। লোকটার মুখ দিয়ে ইস্‌স্‌স্‌স্‌স্‌স্‌......... জাতীয় শব্দ বের হচ্ছে।

আমি আমার মাথা সামনে পিছনে করতে লাগলাম। লেওড়ার অর্ধেকটা আমার মুখে ঢুকতে ও বের হতে লাগলো। আমি মাথা সামনে নিয়ে যতোবার পিছনে নিচ্ছি, ততোবার লেওড়ার চামড়াটাও ওঠানামা করছে। ওপাশ থেকে লোকটাও এবার আমাকে সাহায্য করতে থাকলো। যতো পারে লেওড়াটাকে ঠেসে ঠেসে আমার মুখে ঢুকাতে লাগলো। আমিও পুরোটা মুখে নেওয়ার চেষ্টা করলাম। লেওড়ায় দলা দলা করে থুতু মাখিয়ে দিলাম। এখন লেওড়াটাকে আমার কাছে দারুন সেক্সি মনে হচ্ছে।

এভাবে কিছুক্ষন মুখ চোদা করার পর আমি লোকটার ফ্যাদা আমার মুখে পড়ার আশা করছি, তখনই লোকটা আমাকে দারুন ভাবে হতাশ করে মুখ থেকে লেওড়া বের করে নিলো। আমি কিছু না বুঝে অবাক হয়ে তাকিয়ে থাকলাম।

কিন্তু আমার হতাশা কাটতে দুই মিনিটও লাগলো না। লোকটা আমার বুথে ঢুকে বুথের দরজা ভালো করে আটকে দিলো। ব্যাস......... একটা নির্জন টয়লেটের বুথে আমি একটা থার্ড ক্লাস লোকের সাথে আটকা পড়ে গেলাম। আমার কোন দুশ্চিন্তা নেই। কারন আমি তো এটাই চেয়েছিলাম। লোকটা তার ময়লা হলুদ দাঁত বের করে হাসলো।

- “কিছু মনে করলা না তো............ কচি সোনা......... আমি বুথের ভিতরে ঢুকোনে..................???”
- “না......... না......... এটাই তো ভালো..................... এখন আর কোন বাধা রইলো না............”
- “ভালা............ খুব ভালা............ ওহ্‌হ্‌হ্‌হ্‌......... মাইয়া......... ইশকুল ড্রেসে তোমারে দারন লাগতাছে............ তোমার হোগাও খুব সুন্দর......... এক্কেবারে কচি......... তোমার দুধও খুব ভালা............”
- “ভালো লেগেছে তোমার............???”
- “হ......... খুব ভালা লাগছে............”

আমি শরীর একটু বাঁকিয়ে হোগা লোকটা আরো সামনে নিলাম। লোকটা চট্‌ করে বসে আমার হোগায় হাল্কা করে একটা চুমু খেল। তারপর একটা আঙ্গুল আস্তে করে হোগার ভিতরে ঢুকিয়ে দিলো। লোকটা শরীর থেকে একটা বিটকেলে ময়লা গন্ধ আসছে। কিন্তু চোদন খাওয়ার জ্বালায় অস্থির আমি সেসব খেয়াল করলাম না।

- “কি গো সোনা মনি............??? তোমার হোগার পর্দা তো ফাটাইন্যা............!!! কেডায় ফাটাইছে............???”
- “সেটা তো তোমার জানার দরকার নেই। আমাকে চুদবে কিনা বলো?”
- “কয় কি মাগী......!!! শালী আয় তোরে এহুনি চুদমু.........”

আমি হোগা ফাক করে কমোডে বসলাম।

- “নাও এসো............ চোদো আমাকে............”
- “না...... না...... এমনে চুদলে মজা পাওন যাইবো না......... তোমার হোগাটা তাইলে নিচে পইড়া যাইবো......... এক কাম করো......... আমি কমোডে বহি...... আর তুমি তোমার সুন্দর মুখখানি আমার দিকে রাইখ্যা আমার কোলে বইসা হোগার মইধ্যে লেওড়া ঢুকাও...............”

আমরা জায়গা বদল করলাম। লোকটা এবার কমোডের উপরে বসলো। আমি দুই পা দুইদিকে আরো ছড়িয়ে দিলাম। এতে হোগা আরো ফাক হয়ে গেলো। লেওড়া আমার ভিজা ঢুকানোর আগে কিছুক্ষন হোগার মুখে ঘষলাম। এরপর লোকটার লেওড়ার উপরে হোগা রেখে ধীরে ধীরে বসে পড়লাম। আমি একটু একটু করে পুটকিটাকে নাড়াতে থাকলাম। ঠাটানো লেওড়াটা পুরোপুরি আমার কচি হোগায় ঢুকে যাওয়ার পর লোকটা হাল্কা শিৎকার করে উঠলো।

- “ওহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌......... আহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌...............”
- “কি হলো............??? এমন করছো কেন............???”
- “ওহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌.................. ইস্‌স্‌স্‌স্‌স্‌স্‌স্‌..................... খুব ভালা লাগতাছে............ ওহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌...............”
- “আস্তে আস্তে চুদবে কিন্তু............ তোমার বিশাল লেওড়ার মাত্র অর্ধেকটা আমার কচি হোগায় ঢুকেছে...............”
- “তাইলে এক কাম করো............ তুমি আমার লেওড়ার উপতে ওঠবস করো............ওহ্‌হ্‌হ্‌হ্‌............ ওহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌............... এভাবে............ হ্যা...... হ্যা......... এভাবেই......... ইস্‌স্‌স্‌স্‌স্‌স্‌স্‌..................”

আমি লোকটার কথামতো ওঠবস করতে লাগলাম। যতোটুকু পারি লেওড়াটাকে হোগার ভিতরে ঢুকিয়ে নিতে থাকলাম। আবার লেওড়াটাকে হোগা থেকে বের করতে থাকলাম। লোকটার শক্ত ময়লা ঠোট আমার নরম পাতলা ঠোটের উপরে নেমে এলো। হুম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ম্‌............... লোকটা আমার ঠোট মুখে পুরে নিয়ে অত্যন্ত নিষ্ঠুর ভাবে খুব জোরে জোরে চুষতে লাগলো। ইস্‌স্‌স্‌স্‌স্‌............ মাগো......... লোকটার মুখে কি দুর্গন্ধ!!! মনে হচ্ছে এইমাত্র গাঁজা খেয়ে এসেছে। দুর্গন্ধে আমার বমি চলে এসেছে। আমি লোকটাকে ঠেলে সরিয়ে দিতে চাইলাম। কিন্তু সে আমাকে শক্ত করে চেপে ধরে আমার মুখের ভিতরে জিভ ঢুকিয়ে দিলো। আমার মুখ থেকে থুতু টেনে নিয়ে চুষে চুষে খেতে লাগলো। লোকটার গরম নোংরা লকলকে জিভটা আমার সারা মুখে ঘুরতে লাগলো।

একটু পরেই লোকটার মুখের দুর্গন্ধ আমার সহ্য হয়ে গেলো। এই দুর্গন্ধই ভালো লাগতে শুরু করলো। মনে হতে লাগলো এর সুগন্ধময় আর কিছু এই দুনিয়ায় নেই। আমি আরো বেশি বেশি করে লোকটাকে চুমু খেতে শুরু করলাম। আমার লাল টুকটুকে জিভ লোকটার মুখে ঢুকিয়ে দিলাম। সে থুতু মিশিয়ে আমার জিভ চেটে চেটে খেতে লাগলো। আমি এবার চোদার গতি বাড়িয়ে দিলাম। জোরে জোরে লোকটার লেওড়ার উপরে ওঠবস করতে লাগলাম।

প্রথম কয়েক মিনিট আমার খুব আনন্দে কাটলো। আমি যেন এই ভুবনে নেই। লোকটা আমার পিছন দিকে হাত নিয়ে জোরে জোরে আমার পুটকি টিপতে লাগলো। তার আঙ্গুলের নখ আমার পুটকির নরম মাংসে দেবে দেবে যাচ্ছে। এই সুখ আর বেশিক্ষন রাখতে পারলাম না। কোমর ও পা ব্যথা করতে লাগলো।

- “আচ্ছা............ এবার অন্য কোন ভাবে চোদা যায় না...............??? পা ব্যথা করছে তো..................”
- “হুম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ম্‌............ একটা কাম করো। তুমি কুত্তার মতো উবু হইয়া দাঁড়াও......... আমি পিছন থাইক্যা তোমারে চুদমু......... ছিনেমায় দেখছি......... খুবই মজা......... তাইলে তোমার পুটকিটাও আমি আয়েশ কইরা টিপতে পারমু...”
- “ওহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌............... দারুন হবে তাহলে..................!!! এসো...... আমিও এভাবে কখনো চোদন খাইনি...............”

আমি তাড়াতাড়ি হোগা থেকে লেওড়া বের করে উবু হয়ে দাঁড়ালাম। দুই পা একটু ফাক করে দিলাম, যাতে হোগার মুখ খুলে যায়। আর শালা ভালো করে আমাকে চুদতে পারে। লোকটা আমার পিছনে দাঁড়িয়ে আমার পুটকির নিচ দিয়ে নিয়ে আমার হোগায় আমুল ঢুকিয়ে দিলো। তারপর একটু নিচু হয়ে আমার ডাঁসা ডাঁসা দুধ দুইটা টিপতে টিপতে আমাকে চুদতে শুরু করলো।

- “ওহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌............... ইস্‌স্‌স্‌স্‌স্‌স্‌............... দা---রু---ন............ খুবই ভাল লাগছে............... আহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌.................. তুমি একটা কুত্তা......... আর আমি তোমার কুত্তি............উফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌..................... চোদো............... চোদো............... তোমার কুত্তিকে ভালোমতো গাদন দাও.....................”
- “ওহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌......... খানকী মাগী............ চুদমারানী........................ তোর হোগাটা কি টাইট রে............... শালী...............তোরে চুইদা দারুন সুখ পাইতাছি............ মাগী............ কি ডাঁসা হোগা রে তোর..................”

লেওড়ার মাথা সোজা আমার জরায়ুতে ধাক্কা মারছে। আহ্‌হ্‌হ্‌হ্‌......... এমন সুখ আর কতোক্ষন সহ্য করে থাকা যায়!!! নাহ্‌...... আর পারলাম না। হড়হড় করে হোগার জল ছেড়ে দিলাম। আঠালো জল হোগা দিয়ে টপটপ কর কমোডের উপরে পড়তে শুরু করলো। লোকটা চোদা বন্ধ করে দিলো। তারপর আঙ্গুলে হোগার জল নিয়ে আমার মুখে ঢুকিয়ে দিলো। আমি পরম সুখে আঙ্গুল চেটে চেটে আমার নিজের হোগা থেকে নির্গত নোনতা আঠালো জল খেতে লাগলাম। লোকটা এবার হোগা থেকে লেওড়া বের করে নিলো। আমি তো অবাক!!! শালার তো এখনো ফ্যাদা বের হয়্নি। তাহলে.........???

- “কি হলো.........??? লেওড়া বের করলে কেন............???”
- “তোমার পুটকি মারতে ইচ্ছা করতাছে............”
- “ওহ্‌হ্‌হ্‌ তাই বলো...... মারো আমার পুটকি মারো......... আমিও তোমার মোটা লেওড়ার পুটকি মারা খেতে চাই। দেখতে চাই তুমি কেমন পুটকি মারো...... তবে ফ্যাদা কিন্তু হোগায় ঢালবে............”
লোকটা আর কোনকিছুর তোয়াক্কা করলো না। এমনকি আমার পুটকি পিচ্ছিল করার কথাও ভাবলো না। হোগার জলে লেওড়া যতোটুকু পিচ্ছিল হয়েছে সেটা দিয়ে কাজ চালাবে মনেহয়।

লোকটা আমার পুটিকিতে লেওড়া ঠেসে ধরলো। আমার মনে হলো পুটকির ভিতরে গরম কিছু একটা ঢুকলো। উফ্‌ফ্‌ফ্‌...... মাগো...... লাগছে......... বলে আমি চেচিয়ে উঠলাম। লোকটা এক হাত দিয়ে আমার মুখ চেপে ধরলো। অন্য হাত দিয়ে আমার দুধ চটকাতে শুরু করলো। এদিকে লেওড়া একটু একটু করে পুটকির ভিতরে ঢুকছে। আমি পুটকির ব্যথায় অস্থির হয়ে গেলাম। এতো মোটা লেওড়া আগে কখনো পুটকিতে নেইনি। চড়চড় শব্দে লেওড়া পুটকিতে ঢুকছে। মুখে চেপে ধরায় আমি কোন শব্দ করতে পারছিনা। প্রচন্ড ব্যথা লাগা সত্বেও আমি খুশি হয়ে গেলাম। লোকটা রীতিমতো আমার পুটকির উপরে অত্যাচার চালাচ্ছে। চালাক...... আমি তো এটাই চেয়েছিলাম।

লোকটা পুরো লেওড়া ঢুকিয়ে আমার পুটকি মারতে শুরু করলো। আমিও ব্যথায় ছটফট করতে লাগলাম। লোকটা আনন্দে শিৎকার শুরু করলো।

- “উফ্‌ফ্‌ফ্‌ফ্‌......... শালী............ কি ডবকা পুটকি রে তোর............ এমন কচি খাসা পুটকি আমি বাপের জন্মেও মারি নাই............ তোর পুটকি দিয়া আইজ গু বাইর করমু............ সেই গু তোরে চাইটা চাইটা খাওয়ামু............... মাগী......... তোর মাও নিশ্চই একটা খাসা মাগী............ তুই যেই হোগা দিয়া বাইর হইছস......... সেই হোগা কেমন রে শালী......... তোর মায়েরে আমার কাছে আনিস......... আমি তারে চুইদা হোড় কইরা ফালামু............ তোরে আর তোর মায়েরে এক লগে চুইদা গাভীন কইরা দিমু............”

লোকটা এক নাগাড়ে ১০/১২ মিনিটের মতো পুটকি মেরে লেওড়া বের করলো। আমি হাপাতে লাগলাম।

- “শান্তি হয়েছে আমার পুটকি মেরে............???”
- “এমনে কি শান্তি হয়............??? এই পুটকি আবার মারতে হইবো.........”
- “আগে আমার হোগা মার শালা...... পরে পুটকি মারিস.........”
- “তাই করমু.........এহন হোগা ফাক করো.........”

আমি হোগা ফাক করে দিলাম। লোকটা আমার হোগায় লেওড়া ঢুকিয়ে চুদতে শুরু করলো। কিছুক্ষন পর আমি সিঁটিয়ে উঠলাম।

- “এই ঢ্যামনা চোদনা শালা..................... আরো জোরে জোরে চোদ আমাকে......... ফাটিয়ে দে আমার কচি হোগা...............”
- “তাই দিমু রে খানকি মাগী............... তাই দিমু......... তোর কচি হোগা দিয়া আইজ রক্ত বাইর করমু............”
- “দা---রু---ন...... খুব ভালো............ দারুন সুখ পাচ্ছি.................. শালা কুত্তা............ জোরে জোরে চোদ তোর মাগীকে........................... ফ্যাদায় ভরিয়ে দে তোর মাগীর হোগা.....................”
- “উহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌............ শালী............... এই বয়সেই কি খানকী হইছিস রে তুই............ তোর মতো আমার একটা মাইয়া থাকলে রাইত দিন তারে তোর মতো খানকি বানাইয়া চুদতাম...............”
- “ওরে ঢ্যামনা শালা............ আমাকে তোর মেয়ে মনে করে চোদ...... আহ্‌হ্‌হ্‌হ্‌......... ইস্‌স্‌স্‌স্‌......... বাবা......... দাও বাবা......... দাও......... তোমার আদরের খানকী মেয়ের হোগা ঠান্ডা করে দাও............ তোমার মেয়ের হোগায় আগুন লেগেছে......... উফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌..................”
- “শালী কুত্তি............ আমার সোনামানিক............... আমার বাপ চোদানী খানকী মাইয়া............ নে............ নে............... বাপের লেওড়ার গাদন খা............”
- “ওহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌......... আব্বু......... আমার ভাতার আব্বু......... ইস্‌স্‌স্‌... দাও না দাও...... তোমার মেয়ের হোগা চুদে চুদে একাকার করে দাও.........”
- “আহ্‌হ্‌হ্‌হ্‌......... ঐ মাগী...............”
- “ওহ্‌হ্‌হ্‌হ্‌............... আমার খানকী চোদা বাপ............... আমার আসছে আব্বু......... উম্‌ম্‌ম্‌...... আমার হোগার জল আসছে...............”
- “আমারও বাইর হইবো............ মাগী............ চোদানী শালী......”

আমার হোগার জল বের হওয়া শুরু হতেই টের পেলাম লোকটাও ফ্যাদা ঢালতে শুরু করেছে। ঘন থকথকে ময়লা তরল ফ্যাদা আমার হোগায় পড়তে লাগলো। দুইজন একসাথে জল ও ফ্যাদা ছাড়ছি। হোগার জল লেওড়ায় লাগতেও ওটা যেন আরো বেশি করে ফ্যাদা ঢালতে শুরু করলো। লোকটার গরম ঘন নিশ্বাস আমার ঘাড়ে পড়ছে। শালা হা হা হাপাচ্ছে। আমারও একই অবস্থা। ফ্যাদা আমার হোগা উপচে পা দিয়ে গড়িয়ে নিচে পড়তে লাগলো। শেষ পর্যন্ত যেন এক যুগ লোকটার ফ্যাদা ঢালা শেষ হলো। আমার পিঠের উপরে ভর দিয়ে হাপাতে লাগলো নোংরা লোকটা।


--- সমাপ্ত ---

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন