বুধবার, ২৭ মার্চ, ২০১৩

৮৯# আমার মায়ের র্যৌনজীবন

আমার নাম সাদিয়া। আমার বয়স ৩২। আমি বিবাহিতা, ২ সন্তানের মা। বিদেশে থাকি অনেকদিন থরে। আমি eXBii তে গল্প পড়ি অনেকদিন থরে। তাই নিজের দেখা বা জানা কিছু ব্যাপারে লিখতে ইচ্ছা করেছি অনেক, কিন্তু লিখব কি লিখব না এরকম দোটানায় ছিলাম অনেকদিন। তবে সাহস করে শেষ পর্যন্ত লিখতে বসলাম।

আমি যার ব্যাপারে লিখব সে আমার মা। যখনের কথা লিখছি তখন আমার বয়স অনেক কম। চার ভাই বোনের ভেতর আমি সবার ছোট। আমার মার বয়স তখন ৪৪-৪৫ হবে। একটা কলেজে প্রফেসর ছিলো। আমার বাবা সরকারি ফুড ইনসপেক্টর ছিলো, তাই অন্য শহরে থাকতো। প্রতি দুমাস পরপর বাড়ি আসতো।

আমার মা ছিলো খুব ফরসা। সবসময় শাড়ী পরতো। ৫ ফুট ৬ ইন্চি দোহারা গড়ন। শরীরে মেদ ছিলো না, তবে তলপেট বেশ কচি ডাবের মত হালকা মদেবহুল ছিলো। শাড়ী পরলে পাশ থেকে তা ভালোভাবে দেখা যেতো। মার মাইদুটো ছিলো ৩৮ সাইজের। বুকে টলমল করতো, বিশেষ করে বাড়ীতে যখন ভেতরে ব্রা পরতো না। মার মাথায় অনেক চুল ছিলো, ঘন কালো ও লম্বা। মা খুব মিশুক ও হাসিখুশি ছিলো।

আমি ছোট ছিলাম। যৌনতার ব্যাপারে জানতাম না। তবে একদিন আমার মায়ের একটা গোপন যৌনকর্ম দেখে জীবন প্রথমবারের মত জেনেছিলাম যৌনতা কি, আর সেই ঘটনা আমার জীবনে বিশাল প্রভাব ফেলেছিলো আমার নিজের যৌনজীবনেও। আমি মার যে ঘটনাটা বলব সেটা হলো আমাদের গ্রামের বাড়ীর এক কাজের লোকের সাথে আমার প্রফেসর মায়ের যৌনসংগম।
আমার বেশ ছোটবেলার একটা ঘটনা বলছি আজ। আমরা রাজধানী শহরে থাকতাম। আমাদের গ্রামের বাড়ি ছিল রাজশাহী জেলায়। আমার বাবা সরকারি ফুড ইন্সপেকটর ছিল, তাই একেক সময় একেক জেলায় নিয়োগ পড়ত। মাঝে মাঝে ছুটিতে বাড়ি আসতো কয়েকদিনের জন্য। বাড়িতে আমরা মা, আমার বড় বোন, আমি আর আমার ছোট ভাই থাকতাম। আমার মা শহরে একটা কলেজে লেকচারার ছিল, বড় বোন বি্শ্ববিদ্যালয়ে হলে থেকে পড়ত, আমি ক্লাস সেভেনে পড়তাম, আর আমার ছোটভাই ক্লাস ফোরে পড়ত। গ্রামের বাড়িতে আমাদের বেশ জমিজমা ছিল যেখান থেকে বছরে ধান-চাল আসতো। দাদা-চাচারা ঐ জমিজমা চাষাবাদ করে একটা কাজের লোকের মাধ্যমে ধান-চাল আমাদের বাড়িতে পাঠিয়ে দিত, আবার চৈত-বোশেখ মাসে আম-কাঠাল দিয়ে যেত। যে কাজের লোকটা ঐসব নিয়ে আসতো সে দাদাদের পাশের গ্রামের একটা লোক, দাদাদের বাড়ী থেকে কাজ করত। বয়স ৩৫-৪০ হবে। হিন্দু হবার কারনে আমরা লোকটাকে নিতাই কাকা বলে ডাকতাম। দেখতে খুব কালো ছিল। শহরে আসলেও ধুতি-পান্জাবি পরে আসত, গলায় কিসের একটা মালা থাকত। নিতাই কাকা একেতো দেখতে কালো ছিল, আবার গায়ে-গতরেও খুব রোগা ধরনের। নিতাই কাকা আমাদের বাড়িতে আসলে বেশ কয়েকদিন থাকতো, বিশেষ করে বাবা না থাকলে মা আরো জোর করতো থাকার জন্য।
একবার গরমে কিছু আম-জাম নিয়ে নিতাই কাকা আসলো। বাবা তখন বাইরে। কাকা আসল রাত নটার দিকে। আমরা তখন পড়ছিলাম। আম-জাম পেয়ে আমরা পড়া রেখে বেশ আনন্দ করে খেতে লাগলাম। মাকে খুব খুশি খুশি লাগছিল। একসময় আমরা সবাই ভাত খেতে বসলাম। আমরা সবাই টেবিলে বসে খাচ্ছি আর মা ভাত তরকারি তুলে দিচ্ছে আর নিতাই কাকার সাথে কথা বলছে।
মা - নিতাই দা এবারে তিন-চারমাস পরে এলে। আমাদের দেখতে মন চায় না?
কাকা (মুচকি হেসে)- বৌদি আসতে তো মন চায় খুব কিন্তু ধান-চাল ফল-ফলাদি না উঠলে খালি হাতে কিভাবে আসি?
মা – অনেকদিন পরে আসলে, তাহলে থাকবে তো বেশ কদিন? তোমার দাদা তো মনে হয় তাড়াতাড়ি আসবে না, গেল মাত্র গত সপ্তাহে।
কাকা (মার মুখের দিকে তাকিয়ে আবারো মুচকি হেসে) - তা থাকা যাবে কয়েকদিন, বাড়িতে সব কাজ গুছানো হয়ে গেছে। আপনার এখানে থাকলে বৌদি বেশ আরাম লাগে, কিছুদিন তো রোদ-জলে পুড়তে ভিজতে হয়না। তা ছাড়া আপনার আদরের কথা ভুলা যায়না।
মা (মুচকি হেসে) – কেন আমার মত আদর আর কেও করে না বুঝি গ্রামে? তাহলে থেকে যাও কিছুদিন, আমার ও সুবিধা হয়। তুমি থাকলে একটু ভর পাওয়া যায়।
কাকা খেতে খেতে মার শরীরের দিকে তাকাচ্ছে মাঝে মাঝে। মার শরীর খুব নাদুস-নুদুস। ৫ ফুট ৫ ইনচি দোহারা শরীরে ৩৮ সাইজের দুধ টলমল করে মার বুকে। তলপেটে হালকা মেদ জমা হওয়াতে নাভীটা খুব গভীর দেখায়। নাভীর নিচ বরাবর শাড়ি পরাতে পাশ থেকে মার ফরসা তলপেটটা টাটকা কচি ডাবের মত মসৃন দেখায়। ৪০ সাইজের পাছা যেন একটা মাঙসের পাহাড়। হাটাচলা করলে থলথল করে দোলে, বসা থেকে উঠলে মাঝে মাঝে গভীর পাছার খাঁজে ঢুকে যায় শাড়ি বা মাক্সি। আজ মা সবুজ শাড়ির সাথে ম্যাচিং করে লাল টুকটুকে হাতাকাটা ব্লাউজ পরাতে ধবধবে ফরসা শরীরে দারুন কামুকী লাগছে। মা কলেজের প্রফেসর হওয়াতে খুব লিবারেল টাইপের, শাড়ী পরলে তলপেট আর পাশ থেকে ব্লাউজের ওপর দিয়ে টলমলে দুধের বিশাল সাইজ খুব ভালোভাবেই বুঝা যায়। এইরকম কামুকী দেহে হাসলে মার পুরো শরীর তিরতির করে নড়তে থাকে। নিতাই কাকা মার তলপেট আর ব্লাউজে ঢাকা দুধের দিকে তাকিয়ে বলল- আপনার কাছে থাকলে আমি গ্রামের সব ভুলে যাই, আপনার দুধ- মাংস খেয়ে গায়ে গতরেও একটু মেদ-মাংস লাগে।
মা মুচকি হেসে বলল- তাই বুঝি?

এইসব রসালো আলাপের মধ্য দিয়ে আমার সবার খাওয়া-দাওয়া হয়ে গেলে মা নিজে খেয়ে রান্নাঘর গুছিয়ে বেরিয়ে এলো, আমরা তখন টিভি দেখছিলাম। টিভিতে নাটক শেষ হলে মা একটু তাড়া দিয়ে আমাদের বলল- যাও সবাই শুয়ে পড়গে, আমি তোমাদের কাকার বিছানা করে দেব, সারাদিন বাসে এসেছে, ক্লান্ত হয়ে আছে, ঘুমোবে।

আমি আমার ঘরে গেলাম, আমার ছোট ভাই শুতে গেল মার বেডে। মা কিছু কাথা বালিশ নিয়ে কাকার বিছানা করতে গেল টিভিরুমের পাশের ছোট বারান্দায়। নিতাই কাকা আসলে ওখানেই থাকে সবসময়। ওখানে থাকলে কাকার নাকি বেশ ভালো লাগে কারন, ফ্যানের দরকার হয়না বারান্দার একপাশ খোলা থাকাতে। মা বারান্দার গ্রীলে একটা কাপড় টাঙিয়ে দেয় যাতে বাইরে থেকে রাস্তার আলো বেশি না আসে।
আমি অত তাড়াতাড়ি ঘুমাইনা, তা ছাড়া কাকার আসাতে বেশ আনন্দ লাগছিল। তাই ঘুম আসছিল না। আমি লাইট জ্বালিয়ে গল্পের বই পড়ছিলাম। কিছুপরে বুঝলাম মা কাকার বিছানা করে দিয়ে ওখানে বসে কাকার সাথে গল্প করছে। আমি বের হয়ে ওখানে গেলাম। দেখালাম কাকা কাত হয়ে শুয়ে আছে খালি গায়ে মশারির ভেতরে, শুধু ধুতি আছে পরনে। মাও কাকার বিছানায় মশারির ভেতরে এক ধারে বসে আছে। বারান্দার লাইট অফ করা, কিন্তু রাস্তার আলোতে মশারির ভেতরে পরিস্কার দেখা যাচছে টিভিরুমের ভেতর থেকে। আমার যেন মনে হল মা এমনভাবে বসে আছে যাতে একটা হাঁটু উঠানো, আর শাড়ীটা নিচ থেকে ফাঁকা হয়ে ভেতরে মার ফরসা মসৃন উরু দেখতে পারছে নিতাই কাকা।

আমি বারান্দার দরজায় দাঁড়াতেই মা ব্যস্ত হয়ে হাঁটু নামিয়ে ফেলল। আমার দিকে তাকিয়ে মা বলল- কিরে এখনো ঘুমাসনি?

আমি বললাম- ঘুম লাগছে না।
মা বলল- আয় ওখানে বস।
আমি মার পাশে বসলাম। কাকা গ্রামের বিভিন্ন কথা বলতে লাগল। মাঝে মাঝে হাসাহাসি হচ্ছে। কথা বলতে বলতে একসময় বরষা নামল। বেশ হিমেল বাতাসের ছোয়া লাগল আমাদের গায়ে। কিছু পরে মা বলল- চল আমরা ঘরে যাই। তোর কাকা ঘুমাবে। মা কাকাকে বলল- নিতাইদা কিছু লাগলে আমাকে ডাক দিও।

আমি আর মা বের হয়ে আসলাম। মা বারান্দার দরজা লাগিয়ে দিল। ওটার স্ক্র খুলে যাওয়াতে দরজা লাগাতে একটু সমস্যা হয়, তাই জোরে ধাক্কা দিতে হয় লাগানো-খোলার সময়। আমি আমার ঘরে গেলাম, মা চলে গেল নিজের ঘরে দরজা বন্ধ করে। আমি শুয়ে আছি, কিন্তু ঘুম আসছে না। বাইরে বরষা হচ্ছে টিপটিপ করে। বেশ কিছুসময় পর আমার মনে হল যেন মা নিজের ঘরের দরজা খুলল। মার ঘরের দরজা খুললে হালকা একটু ক্যাচক্যাচ শব্দ হয়। আমি একটু কৌতুহল বোধ করলাম। এর একটু পরেই মনে হল মা বারান্দার দরজা খুলল, কারন ওটা খোলার শব্দ পেলাম।

আমি কৌতুহল চেপে না রাখতে পেরে বেড থেকে নেমে আমার ঘরের জানালার পরদা সরিয়ে দেখলাম মার ঘরের দরজা একটু খোলা, এরপর চোখ গেল বারান্দার দরজার দিকে। দেখলাম সত্যি ঐ দরজা খোলা। বাইরে দেখা যাচছে। আমার সন্দেহ হল, ব্যাপার কি?

আমি খুব সাবধানে আমার ঘরের দরজা খুলে টিভিরুমের মাঝ বরাবর আসতেই বারান্দা থেকে চুড়ির শব্দ পেলাম। আমার কান আরো খাড়া হয়ে গেল। আমি টিপিটিপি পা ফেলে বরান্দার কাছে যেয়ে আস্তে করে জানালার পরদা একটু ফাঁক করে কাকার মশারির ভেতরে চোখ ফেললাম। বাইরের আলোর আভায় পরিস্কার বুঝা যাচ্ছে ভেতরে কাকা আর মা। আমি ভেতরে যা দেখালাম তাতে আমার সারা শরীর হিম হয়ে গেল।

দেখালাম কাকা চিত হয়ে শুয়ে আছে। ধুতির বাঁধন খুলে দুপাশে পড়ে আছে। কাকার দুপা দুদিকে লম্বা করে ছড়িয়ে দেয়া। আর মা কাকার দু পায়ের মাঝখানে বসে নিতাই কাকার ঠাটানো ধোন মুখের ভেতরে নিয়ে চুকচুক করে চুষে দিচ্ছে, ডান হাতে ধোনের গোড়ায় ধরে খেঁচে দিচ্ছে যার কারনে হাতের চুড়ির শব্দ হচ্ছে হালকা। নিতাই কাকা দুহাতে মার মাথা ধরে নিজের ধোনের ওপর উপর-নিচু করছে। মাঝে মাঝে মা কাকার ধোন পুরোপুরি মুখ থেকে বের করে নিচ্ছে, আবার পুরোটা মুখের ভেতরে ঢুকিয়ে নিচ্ছে, তখন পরিস্কার বুঝা যাচ্ছে কাকার ধোনের বিশাল সাইজ।

কিছুসময় ঐভাবে কাকার ধোন চুষে মা কাকার পাশে চিত হয়ে শুয়ে পড়ল, আর কাকা উঠে বসল। মা বুকের শাড়ী সরিয়ে পটপট করে ব্লাউজের বোতাম খুলে দিল, আর দু হাতে শাড়ী টেনে তুলে কোমরে গুটিয়ে ধরে ফরসা ধবধবে কলাগাছের মত দু উঁরু দুদিকে ফাঁক করে ধরল। আমি পরিস্কার দেখতে পেলাম কালোবালে ভরা মার গুদ। মার ফরসা শরীরে কালোবালে ঢাকা গুদ পরিস্কার ফুটে উঠেছে। দেখলাম নিতাই কাকা মার দু উরু দুহাতে ফাঁক করে ধরে মার গুদে মুখ লাগালো। মা একদম কাটা মাছের মত লাফিয়ে উঠলো। কাকা চুকচুক করে মার গুদ চুষতে লাগল। এরপর একসময় কাকা দুহাত বাড়িয়ে মার দুটো দুধ ধরে চটকাতে চটকাতে মার গুদ চুষতে লাগল। মা কাকার মাথা ঠেসে ঠেসে ধরতে লাগল নিজের গুদে।
এভাবে কিছুসময় মার গুদ চুষে কাকা সোজা হয়ে বসল। মা দুহাতে নিজের দুহাটু ফাঁক করে নিজের বুকের দিকে টেনে রাখল। কাকা বাঁ হাতে মার ডান উরু চেপে ধরে ডানহাতে নিজের মুখ থেকে থুথু নিয়ে নিজের ধোনে লাগিয়ে মার গুদের মুখে লাগিয়ে হালকা আগে পিছে করে ফসাত করে ধাক্কা দিয়ে আমুল পুরে দিল মার রসালো পাকা গুদে। মা হালকা শব্দ করে আআআআআআআ করে উঠলো। নিতাই কাকা কোমর দুলিয়ে দুলিয়ে ফসাত ফসাত শব্দ করে মার গুদ মারতে লাগল। একটুপর নিতাইকাকা মার বুকে শুয়ে বাপাশের দুধ মুখে নিয়ে চুষতে চুষতে আর ডানহাতে মার দুধ চটকাতে চটকাতে ট্রেনের বগি চলার মত গদাম গদাম করে মার গুদ মারতে লাগল।

পুরো ব্যাপারটা দেখে আমি একদম অবাক হয়ে গেলাম। মা একটা মুসলমান ভদ্রঘরের বৌ, ৩ সন্তানের ৪২ বছর বয়সী মাঝবয়সী মা, আবার একটা নামকরা কলেজের সন্মানিতা শিক্ষক। সমাজে উঁচু কাতারের লোকজনের সাথে চলাফেরা। সবসময় পরিচ্ছন্ন পোষাকে ভদ্রভাবে সমাজের লোকজনের সাথে মেলামেশা করে। অথচ রাতের অন্ধকারে গ্রামের নিচুজাতের একটা হিন্দু কাজের লোকের সাথে অনায়াসে মনের আনন্দে চুদিয়ে নিচ্ছে। একবার মনে হল, মার রুচিতেও কি বাধে না? আমি এইসব ভাবছি আর দেখছি মা কিভাবে আআআআ ঊঊঊফফফ উঊমমমম করে হালকা আওয়াজ করে গুদ মারিয়ে নিচ্ছে। একসময় দেখলাম মা যেন খুব ছটফট করতে লাগল, মনে হল ভালো লাগার যন্ত্রনায় মাথা এদিক ওদিক করতে করতে একসময় দুপা দিয়ে নিতাই কাকার কোমর পেচিয়ে ধরল কষে আর সেসাথে দুহাত পেঁচিয়ে কাকাকে নিজের বুকের উপর পিষে ফেলার মত করল। ঠিক একি সময় নিতাই কাকাও চুদার মাত্রা বাড়িয়ে দিয়ে বিশাল একটা ঠাপ মেরে মার গুদের ভেতরে ঠেসে ধরে রেখে কাঁপতে কাঁপতে নিস্তেজ হয়ে গেল। মনে হল দুজনে যুদ্দ করে শান্ত হয়ে গেল। একটুপর কাকা মার বুকের ওপর থেকে নেমে পাশে শুয়ে পড়ল, মা দুপা লম্বা করে দিল খুব আস্তে করে। এরপর ব্লাউজ দুপাশ থেকে টেনে তুলে বোতাম লাগিয়ে উঠে বসে নিজের শাড়ির আঁচল দিয়ে কাকার ধোন মুছে দিল। আমি বুঝলাম মা এখন বের হয়ে নিজের ঘরে যাবে। আমি তাড়াতাড়ী টিপটিপ পা ফেলে আমার ঘরে যেয়ে দরজা লাগিয়ে দিলাম আস্তে করে। জানালার পরদা ফাক করে দেখলাম মা নিজের শাড়ী গোছাতে গোছাতে নিজের ঘরে গিয়ে দরজা বনদ করে দিল। হতবাক, উত্তেজনা আর উতসুক মনে ঐসব ভাবতে ভাবতে কখন ঘুমিয়ে পরেছিলাম জানিনা।

সকালে ঘুম ভেঙে দেখি বুয়া এসেছে। নাসতা তৈরি করছে। মা একটুপর গোসলরুম থেকে বের হয়ে এল। একটা ঘিয়ে রঙের কাতান শাড়ি পরেছে নীল ব্লাউজের সাথে। লম্বা ভিজে চুলের পানিতে মার বুকে পি্ঠের ব্লাউজ ভিজে গেছে। ব্রা পরিনি তাই দুধের বোটা বোঝা যাচ্ছে পরিস্কার। আজ শুক্রবার, কলেজ নেই, তাহলে মা এত সকালে গোসল করল কেন? কিছু ভাবার আগের মাকে আমি এই প্রশ্ন করে বসলাম। মা বলল, রাতে খুব গরম লেগেছে, তাই গোসল করে ফেললাম। কিন্তু সাথে সাথে আমার মনে পড়ল রাতের দেখা মা আর নিতাই কাকার চুদাচুদি। আমি মনে মনে বললাম, কিষের গরম তোমার গুদের ভেতরে ঢুকেছে তাতো আমি জানি। আমি মার দিকে তাকিয়ে মুচকি হাসলাম।

মা বলল, কিরে হাসছিস ক্যান?
আমি বললাম, কিছু না, তোমাকে খুব ফ্রেশ লাগছে মা আজ সকালে।
মাও মুচকি হাসল। বলল, যা তোর কাকাকে ঘুম থেকে তোল, নাস্তা খাবে।

সেবার কাকা ১১ দিন ছিল। আমি প্রতিরাতে দেখছি মা কিভাবে চুদিতে নিত কাকাকে দিয়ে গভীর রাতে। দিনের বেলা শরীর খারাপের দোহায় দিয়ে কলেজে যেত না। কিন্তু আমি পরিস্কার বুঝতাম মা কেনো বাসায় থাকতো। আমরা স্কুলে গেলে নিজের মনের মত করে সারাদিন ধরে চুদিয়ে নিত। একদিন বললাম, বড় আপাকে বাসায় আসতে বলি আম-জাম খাওয়ার জন্য। মা বলল, না থাক ওর ক্যাম্পাসে দিয়ে আসবো ওসব। আমি বুঝলাম,আপা আসলে মার চুদতে সমস্যা হত তাই আসতে দেইনি। তখন বুঝলাম, মা কেন কাকাকে আসতে বলে ঘনঘন, আর আসলে থাকতে বলে বেশ কিছুদিন।
 

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন