মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০১৩

১২৩# মার সাথে মাখামাখি

আমি একটা ছোট ফ্লাটে থাকি আমার মাকে নিয়ে। মাকে বিয়ে করে সংসার করছি ২ বছর হলো। ১টা ছেলে সন্তান হয়েছে আমাদের। আমি সেক্সের ব্যাপারে প্রচন্ড আগ্রহী, দিনের বেশিরভাগ সময় কাটে সেক্সুয়াল বিষয় নিয়ে। ব্যাংকে ভালো অংকের টাকা রাখা আছে যার সুদ থেকে আমাদের মা-ছেলের বিবাহিত জীবন ভালোই কেটে যায়।

সকালে ঘুম থেকে উঠে দেখি আমার বিয়ে করা মা তার-আমার সন্তানকে দুদু খাওয়াচ্ছে। দেখে আমার খুব খিদে পেয়ে গেল। আমি মাকে ডেকে বললাম এদিকে এসোতো সোনা। মা পুরো উলঙ্গ হয়ে বাচ্চাটাকে দুধ খাওয়াচ্ছিল। আমার ডাক শুনতে পেয়ে খাটে এসে আমার পাশে, আমার দিকে মুখ ঘুরিয়ে শুলো। আমার মায়ের দুধ দুইটা খুব সুন্দর। বড় বড় কদবেলের মত ঠাসা ফর্সা ধবধবে, এর মাঝখানে সুন্দর একটা তিল মাই দুটোকে আরো রসিয়ে তুলেছে। মায়ের ভেজা বোটায় মুখ দিয়ে চুষতে লাগলাম। আমি গুরুর দুধ, ছাগলের দুধ, উটের দুধ, মহিষের দুধ খেয়েছি কিন্তু মায়ের বুকের দুধের মত স্বাদ আর কোথাও পাইনি।

মা বলল – তোর বাচ্চাটা (মায়ের সন্তান) আমার এক বুকের দুধই শেষ করতে পারে না তাই বুক দুটো দুধে খুব টাটাচ্ছে।

- তাইতো আমি আছি মা। তোমার বুকের দুধ আমার শরীরে অনেক পুষ্টি যোগায়।
- ঠিক আছে দেরি করিস না অনেক কাজ আছে তাড়াতাড়ি খা।
- কিসের কাজ মা, তোমাকে বউ করেছি কোনো কাজ করার জন্য নয় শুধু মাখামাখি করার জন্য। আজ আর কোন কাজ নয়।
- রান্না না করলে তুই খাবি কি?
- আমিতো দুধ খেয়েই পেট ভরাবো আর পাশে ফাস্টফুডে ফোন করে দিচ্ছি, ঘরে খাবার দিয়ে যাবে।
- আচ্ছা তাই কর, আজ আমার কোন কিছু ভালো লাগছে না তোর সাথে রোমান্স করতে ইচ্ছে করছে শুধু।

আমি মাকে টেনে নিয়ে ঠোটে মুখ দিতে দিতে বললাম ,

– ও আমার সেক্সি মা, আমার মনের কথা তুমি খুব বুঝতে পারো।
- তুই আমার পেটের সন্তান, তোর মনের কথা আমি না বুঝলে কে বুঝবে, আমি যেমন আমাকে বুঝি তেমনি তোকে বুঝি, তুইতো আমারই শরীর।
- নিজের শরীর তোমার নিজের মধ্যে নিতে কেমন লাগে?
- দারুন তোকে বলে বোঝাতে পারবো না।
- হুমমম, আমি নিজেও বুঝি, খুব মজা!

মায়ের ঠোট চুষতে চুষতে লাল করে ফেললাম। সে তার ঠোট থেকে আমার ঠোট সরিয়ে তার বুকের দুধের বোটায় সেট করে দিল, আমিও টেনে টেনে দুধ খেতে লাগলাম। দুধ খেতে খেতে আর মায়ের নগ্ন যৌবন দেখে আমার বাড়াটা দাড়িয়ে গেল। মায়ের একটা হাত টেনে আমি আমার বাড়াটা ধরিয়ে দিলাম। এদিকে মায়ের একটা দুধ শেষ করে আরেকটা দুধ খাচ্ছি। বুঝতে পারলাম মাও উত্তেজিত হয়ে যাচ্ছে। তার ভোদায় হাত দিতেই হাত ভিজে গেল।

আমি বললাম – আমার সোনাটার সোনা দেখি ভিজে একাকার হয়ে গেছে।

- ভিজবে না! আমার সন্তান স্বামী যে সোহাগ আমাকে দেয়!
- আচ্ছা তোমাকে মা বলে ডাকলে তোমার বেশি সেক্সি লাগে না বউ বলে ডাকলে?
- তুই যখন চুদার জন্য আমাকে মা বলে ডাকিস তখন আমার সারা শরীর শির শির করে উঠে কামনায়। তোর কোনটা ভালো লাগে?
- আবাবার জিজ্ঞেস কর! তুমি আমার মা বলেই তো আমার নরম শরীরটাকে আরো মোহনীয় লাগে।
- তাই-ই, দে না বুবু (আমার ডাক নাম) তোর বাড়াটা আমার গুদের ভিতর। কতক্ষন চুদবি আমায় বলনা?
- সারাদিন।
- কিভাবে সম্ভব, পারবি তুই?
- হুমম, প্রিসার্ভ করে রাখব মাল, বাড়া সারাদিন ঠাটিয়ে থাকবে।
- কোন কোন পজিশনে আমাকে ঠাপাবি আজ বল?
- যতভাবে করা যায় সবভাবে। ধরে নাও আজ আমাদের সেক্স পার্টি।
- তুই ৫ মিনিট অপেক্ষা কর।

তার নগ্ন নরম শরীরটা আমার নগ্ন শরীরের মধ্যে নিয়ে পিষতে লাগলাম। মা বলতে লাগলো,

- আমার লক্ষি বাবা, ডল না মার শরীরটা, সব জ্বালা নিভিয়ে দে না সোনা, তোর মাকে আবার মা বানা, আমি তোর হাজারো ছেলের মা হতে চাই।
- ও আমার সেক্সের রাণী, তোমাকে চুদে তোমার শরীর জুড়িয়ে দেব আজ।
- দেরি করিস না এবার ঢুকা তাড়াতাড়ি।

আমি মাকে জড়িযে ধরে উঠে গেলাম। আাদের ঘরে একটা দোলনা ছিল, সেখানে তাকে বসিয়ে দিলাম। মা দু পা ছড়িয়ে দিল, আমি আমার বাড়াটা মার ভোদা বরাবর সোজা রেখে ধরলাম আর দোলনায় দোলা দিলাম। দোলনা একটু পিছিয়ে গিয়ে সামনের দিকে আসতে থাকলো। মার ভোদা সোজা আমার বাড়া বরাবর এসে আমার বাড়াটা গিলে ফেলল। চোদনের প্রথম ঝটকায় মা আনন্দে চোখ বুজে গুঙ্গিয়ে উঠলো। দোলনায় মাকে অনেকক্ষন চুদলাম।

এই সময় বাচ্চাটা কেদে উঠলো, মা বলল,

- পিচ্চির খুব ক্ষুধা পেয়েছে, বুকে আবার একটু দুধ জমেছে, যাই ওকে দিয়ে আসি।
- চল এক সাথে যাই।

বলে আমি আমার বাড়া মায়ের ভোদার ভিতরে থাকা অবস্থায় তাকে জড়িয়ে ধরে পিচ্চির রুমে গেলাম। সেখানে মা বুবুর উপর ঝুকে তাকে দুধ দিতে লাগলো আর আমি তার পাছায় হাত রেখে মাকে চুদতে থাকলাম।

মার ভোদার ভেতরটা গরম আর পিচ্ছিল, আর একটু পর পর আরো মাল উগরে দিচ্ছে। আমার বাড়ার আগায় বীর্য্য আসার উপক্রম হলো। আমি বাড়াটা বের করে রেস্ট দিচ্ছি।

- কি রে থামলি কেন?
- বীর্য্য এসে লাফালাফি করছেতো তাই।
- ফেলবি না বললাম কিন্তু।
- আচ্ছা। আচ্ছা মা তুমি আমাদের ছেলে বড় হলে ওকে দিয়েও চোদাবে?
- হ্যা।
- আমি কি করবো?
- তুইতো আমার স্বামী, আমার ভোদা সব সময় তোর জন্য, আজীবনের জন্য, আর ওর সাথে একটু মজা নেব, সেও মজা পেল এই আর কি। তুই ভাবিস না, এবার একটা মেয়ে সন্তান নেব, মেয়েটা বড় হলে তাকেও তুই চুদতে পারবি। সমান সমান হয়ে গেল।
- আমার মা তোমার শরীরই ভালো লাগে, আর কারোটা নয়।
- আচ্ছা ঠিক আছে দেখা যাবে কি হয়। এখন আরেকটু চোদ।

এই বলে মা ঘরের দুটো টিবিল এক করে মাঝখানে ১ হাত ফাক করে সে ফাকে পাছা রেখে দু টেবিলে দু পা রেখে বসে পড়ল। আমিও পেছন দিক দিয়ে গিলে তল ঠাপ দিতে লাগলাম। চুদতে চুদতে আমার বাড়াটা তেলতেলে হয়ে গেল। যতই ঠাপাই না কেন মার ভোদার আরাম কমে না, আমার মনে হচ্ছে যেন সারাজীবন মার ভোদায় আমার বাড়াটা ঢুকিয়ে রাখি।

চোদার মাঝখানে মা মুতে ফেলল !

- একি মুতে দিলে দেখি, আবার হাগু করে দেবে না তো?
- ইস কি যে আরাম লাগছে জানিস না তাই আর টয়লেটে যেতে ইচ্ছে হলো না।
- যাক ভালো করেছো, সবটুকু ফেলো না।
- কেন আবার মুখে নিবি?
- হুমমম।
- খেতে তো পারিস না তবু মুখে নিয়ে রাখিস কেন?
- ভালো লাগে। তোমার ভোদার সব কিছুই আমার অসম্ভব ভালো লাগে।

আমি আমার মাকে সারাদিনই চুদলাম। দিন শেষে প্রচন্ড ক্লান্ত হয়ে একজন আরেকজনের উপর ঘুমিয়ে পড়লাম। সামনের দিন আরো মজা করবো দুজনে।