মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০১৩

১১১# মা ও সোহেল সাহেব

আম্মুর বয়স ৪০ বছর। বাবা বছর খানেক হল চাকুরী নিয়ে দেশের বাইরে আছে।
বাড়ীতে আমি আর আম্মু কেবল একা থাকতাম। আম্মুর বয়স তো বললাম আর আমার বয়স তখন ২২ বছর। কলেজ পাশ করে প্রাইভেট ইউনিভার্সিটিতে অনার্স পড়ছি। শরীরে তখন যৌবনের জোয়ার বইছে। ভার্সিটিতে বেশ কিছু মেয়ের সাথেই পরিচয় ছিল কিন্তু সেক্স করা পর্যন্ত কোনটাই পৌছায়নি। কিন্তু ইদানিং আম্মুর যৌবনভরা ডবকা শরীরটা দেখতে দারুন লাগত। আম্মুর হাইট ৫’-৪”, তাপুরার খোলের মত পাছার দাবনা, ইয়াবড় বড় দুটো স্তন বুকের উপর বসান। আম্মুর দুদু দুটো ছিল যেমনি বড় তেমনি টাইট আর উঁচু। আম্মু দেখতে বেশ সুন্দরী, বেশ লাজুক স্বভাবের আর খুবই নম্র এবং স্বল্পভাষী। আম্মুর কলেজ জীবনের কিছু বান্ধবী থাকলেও আত্তীয় স্বজন বলতে তেমন কেউই ছিল না।

আম্মুর দেহের জৌলুস আর রূপ অনেক আগেই আমার নজর কাড়লেও বাবা গত হবার আগ পর্যন্ত কখনই আমি আম্মুর দিকে কুনজর দেই নি। বাবা গত হবার সময় আম্মুর দায়িত্ব আমার উপর দিয়ে গেলেন। সব সম্পত্তিও আমার নামে লিখে দিয়ে বললেন আমাকে বললেন রীতা খুবই সহজ সরল তাই তাকে দেখে রাখতে। আম্মুর নাম হল রীতা। আম্মুকে আমার রক্ষিতা বানানোর পর থেকে তাকে রীতা নামেই ডাকতাম।

এবারে আমরা গল্পের গভীরে প্রবেশ করব। পাঠকদেরকে আগেই সতর্ক করে দিচ্ছি এরপরে অগ্রসর হবার ব্যপারে। যারা এটুকু পরে বুঝতে পারেননি যে এটা ইন্সেষ্ট গল্প তাদেরকে স্মরন করিয়ে দিচ্ছি যদি আপনার এ ধরনের গল্পে আপত্তি থাকে তাহলে এখনই পড়া থেকে বিরত হোন। এই গল্পে অনেক ক্ষেত্রেই বাড়াবাড়ি আছে। গল্পের পুরোটাই আমার মাকে নিয়ে লেখা। এর উদ্দেশ্য কোনভাবেই অন্য কারো মাকে অপমান বা অসম্মান করা নয়। যা কিছু অপমান বা অসম্মান সবই কেবল আমার মায়ের। এর দায়দায়িত্ব সম্পূর্ণরূপে আমার। কাজেই আপনারা গল্পের বাকী অংশ পড়তে চাইলে নিজ দায়িত্বে পড়বেন দয়া করে।

এক
বাবা গত হবার দিন সাতেক পরের কথা। একদিন অনেক রাত জেগে থ্রি এক্স দেখে ধোন খাড়া করে বসে আছি এমন সময় মাকে দেখলাম বাথরুম থেকে বের হয়ে ফ্রিজের সামনে আসতে। আমার ঘরের জানালা দিয়ে ফ্রিজের সামনের জায়গাটা স্পষ্ট দেখা যায়। ফ্রিজের আলোতে দেখলাম মা সম্পূর্ণ ল্যাংটা!

সেদিনই প্রথম মার গুদ মারলাম। মা কিছু বলল না দেখে গুদের ভেতরেই মোট চারবার বীর্যপাত করলাম। সঙ্গমলীলা শেষ করে আমি আর মা মার বেডরুমেই উলঙ্গ হয়ে জড়াজড়ি করে ঘুমিয়ে পড়লাম। পরদিন অনেক সকালে উঠে আমি চলে গেলাম। মা তখনও ঘুমিয়ে ছিল।

বিকেল বেলা বাসায় ফিরলাম। মা কিছুটা লজ্জাবনত দৃষ্টি নামিয়ে কিছু বলতে গেলে আমি কিছু না বলার সুযোগ দিয়ে মাকে জড়িয়ে ধরে স্তন আর নিম্নাঙ্গে স্পর্শ করলাম। ঘন্টাখানেক মার যৌনাঙ্গ আর গোপন স্থানসমূহে আদর আপ্যায়ন চালালাম। মার গুদ মারলাম তিনবার। আমাকে তৃপ্ত করে মা বলল গোসল করে আসতে ভাত রান্না করছে সে।

মা খুবই লজ্জিত এবং অনুশোচনা বোধে ভূগছিল। আমি তাকে বোঝালাম যে এটা আজকাল এমন কোন ব্যাপারই না। অনেকেই আজকাল ঝুকি এড়াতে নিজেদের পরিবারের মধ্যেই সেক্স করে থাকে (চাপা আরকি!)। মা কি বুঝল জানি না তবে কিছুটা হলেও চিন্তামুক্ত হল মনে হল। আমি মাকে বললাম আমরা দুজন যদি খুশী থাকি একাজে তাহলে কার কি আসে যায়? আর এসব তো কেউ কখনও জানতেও পারবে না।

প্রথমে সপ্তাহখানেক আমি একাই লাগাতাম মাকে। মা সরল বিশ্বাসে আমাকে তার গুদ মারতে দিত। মা আমাকে তার স্বামীর মতই মর্যাদা দিত গুদ মারার ক্ষেত্রে। কিন্তু তাকে নিয়ে যে আমার কি প্লান ছিল মা তা জানত না। মা আমাকে সম্পূর্ণ বিশ্বাস করত বলেই আমার বিনোদনের জন্য উলঙ্গ হয়ে পোজ দিয়ে ছবি তুলতে দিত মা আমাকে। মার সফটকোর আর হার্ডকোর পর্ণোগ্রাফীর বড়সড় কালেকশান আছে আমার কম্পিউটারে। কিন্তু মা কখনও সন্দেহ করেনি যে আমি এগুলো কারো সাথে শেয়ার করব। মার নগ্ন হয়ে পোজ দেয়া আর মার গুদ মারাসহ আমার বাড়া চোষার সকল ভিডিও আমি আমার বন্ধুদের সাথে শেয়ার করি। মার মত এত সুন্দর জিনিষ শেয়ার না করে একা একা খাওয়া রীতিমত অন্যায়।

মার গুদের প্রথম কাষ্টমার অবশ্য আমার কোন বন্ধু নয় বরং সোহেল রানা নামক একজন ভদ্রলোক। ভদ্রলোক পেশায় চিকিৎসক। স্ত্রী সন্তান সবই আছে। শুধুমাত্রটেষ্টের জন্য মাকে চুদতে চায় একবার। তার সাথে আমার পরিচয় চ্যাটিং এর মাধ্যমে এবং তাকে আমি মার কথা সবই জানাই। সে মাকে দেখতে চাইলে আমি তাকে মার কিছু গোপন ছবি দেখতে দেই। মার নগ্ন দেহ দেখে সে মাকে একবার কাছে পেতে আমার কাছে আগ্রহ প্রকাশ করে। ভদ্রলোক প্রায় বেশ কয়েক মাস আগেই মাকে একবার চুদতে দেয়ার ব্যবস্থা করে দিতে বলে আসছিল আমাকে। কিন্তু আমি আম্মুকে কিভাবে কথাটা বলি সেটা নিয়েই চিন্তায় ছিলাম। অবশেষে একদিন সাহস করে বলেই ফেললাম।

মা সেদিন খুব ভাল মুডে ছিল। আমরা কেবলমাত্র এক রাউন্ড চোদাচুদি করে কিছুক্ষন বিশ্রাম নিচ্ছি। মা অকপটে স্বীকার করল যে আগে কখনই এত যৌন তৃপ্তি পায়নি সে। আমিও মার রূপের আর শরীরের প্রশংসা করে বললাম তার মত এত সুন্দর দেহের উপরে কি করে এতটা নিষ্ঠুর হতে পারে কেউ। মার মত এত উর্বর শরীরে যদি কেউ চাষাবাদ না করে তাহলে তা বড়ই অন্যায়। মাকে আমি তখন বললাম তার কাছে কিছু চাইলে সে দিতে রাজী আছে কিনা। মা আমাকে বলল যে আমাকে তার অদেয় কিছুই নেই, আমি যা চাই তাই সে দিতে রাজী আছে আমাকে।

মাকে তখন বললাম আমার খুবই বিশ্বস্ত বন্ধু সোহেল রানার কথা। বয়সে মার প্রায় সমান ভদ্রলোক। মাকে বললাম তাকে একবার তোমার গুদ মারতে দিতে হবে। তোমরা দুজন ল্যাংটা হয়ে চোদাচুদি করবে আর আমি তা ভিডিও করব। উনি আমার খুবই ক্লোজ বলেই আমি রাজী হয়েছি মার গুদ মারতে দিতে। মা প্রথমে খুবই লজ্জা পেল এবং ইতস্তত করতে লাগল। কিন্তু আমাকে কথা দেয়াতে আর না করতে পারল না।
মা শুধু জানত যে সোহেল সাহেব আমার একজন বিশ্বস্ত বন্ধু। মা সম্পূর্ণ আমার প্ররোচনাতেই একাজ করতে রাজী হয়। কিন্তু সোহেল এর উদ্দেশ্য ছিল মার সাথে এমন সব কিছু করা যা সে তার স্ত্রীর সাথে করতে সাহস পেত না। আমি তাকে মার সাথে যা ইচ্ছা তাই করার অনুমতি দিলাম। মাকে প্রথমদিন লাগানোর পর থেকেই আমার শখ ছিল কবে মাকে
বাইরের কোন লোক দিয়ে চোদাব। আমার অনুরোধে আর মার নগ্ন ছবি দেখে
সোহেল সাহেব মাকে চুদতে রাজী হল। আমাদের বাসাতেই তাকে মার গুদ মারার
আমন্ত্রন জানালাম। মাকে দিয়ে চোদাচুদির পর রাতে ডিনারের ব্যাবস্থাও থাকল।

থ্রি এক্স মুভির মত ঢং এ মাকে সোহেল সাহেবের সামনে সম্পূর্ণ উলঙ্গ করে প্রথম দেখালাম। সোহেল সাহেব তো মাকে সামনাসামনি এভাবে ল্যাংটা অবস্থায় দেখে ভীমড়ি খাবার যোগাড়। ‘সত্যিই অপূর্ব তোমার আম্মুর শরীরটা! আমি তো ভেবেছিলাম শুধু পোদটা মারব এখন দেখছি গুদ মারতেই রাত পার হয়ে যাবে...’ আম্মুর সাথে কোনো সৌজন্যমূলক কথাবার্তা ছাড়াই আমরা তার শরীর নিয়ে এমন আদিরসাত্নক কথা বার্তা চালিয়ে গেলাম। আমি আম্মুকে সোহেল সাহেবের সামনে উপুড় হয়ে তার গুদটা ফাক করে দেখাতে বললাম। আম্মু বাধ্য মেয়ের মত আমার আদেশ পালন করল। সোহেল সাহেবের জিব আর বাড়া লক লক করতে লাগল আম্মুর গোলাপী রঙের গুদের পাপড়ি আর তার ভেতরের মাংসের গহবর দেখে। আম্মুর গুদটা ছিল যেমনি বড় আর তেমনি ছড়ানো গুদের পাপড়ি। দেখে লোভ সামলানো অসম্ভব।

সোহেল সাহেব আম্মুর গুদের উপর ভোজউৎসবে মেতে উঠল। গুদের ভেতরে তার মোটা বাড়া ঢুকিয়ে চুদে চুদে মার বারোটা বাজিয়ে দিল। আম্মু চোদন খাচ্ছিল আর আমার দিকে অসহায় দৃষ্টিতে তাকাচ্ছিল বারবার। ওদিকে সোহেল সাহেব আম্মুর কোমড় ধরে জোরে জোরে রাম ঠাপ মারতে লাগল গুদে। আমি ওদের নগ্ন হয়ে চোদাচুদির দৃশ্যের বেশ কিছু ছবি তুললাম আর ভিডিও করলাম। এগুলো দেখিয়ে আম্মুকে পরবর্তীতে ব্লাকমেইল করা যাবে। আম্মুর গোল গোল উচু গম্বুজের মত স্তনজোড়া দুলছিল চোদানোর তালে তালে। সোহেলের হাত আম্মুর স্তন স্পর্শ করল। মার হাতের নিচ থেকে মাইজোড়া দুহাতে ধরে সমানতালে গুদ মারতে লাগল সোহেল সাহেব। সোহেল এরপর মার বুকের খাঁজটা ভালকরে চুদে মার মুখের উপরে বীর্যপাত করল। মা গুদ মারতে দিলেও মুখের উপরে এভাবে অপরিচিত লোকের বীর্য ফেলাতে বেশ লজ্জিত এবং অপমানিত হল। আমি আবার সেই দৃশ্যের ছবি তুলছি দেখে মা আরো দুঃখ পেল।


ডিনারের আগে আরো কয়েক রাউন্ড মার যৌবন সম্ভোগের পর আমরা স্বাভাবিক জীবনে ফিরে এলাম। মা আমাদের সামনে খাবার পরিবেশন করল। সোহেল সাহেব মার খুব প্রশংসা করল। মাকে আড়ালে পাঠালে আমাকে সে প্রস্তাব দিল মাকে দিয়ে গ্রুপ ফাকিং করানোর জন্য। তার এক বন্ধু আছে একাজে খুবই আগ্রহী কিন্তু
উপযুক্ত মেয়ে না পাওয়ায় করতে পারে না সবসময়। আমরা তিনজন আর সাথে আরো দুজন মোট পাঁচজন মিলে মাকে গ্রুপ ফাকিং করতে হবে। আমার কোন আপত্তি নেই বললাম কিন্তু মাকে রাজী করানোই আসল কাজ। সোহেল সাহেব আমাকে বলল সেই ভদ্রলোক টাকা পয়সা দিতে কোন কার্পন্য করবে না।

মাকে আমি সবকিছু খুলে বললাম না। বললাম যে শুধু সোহেল সাহেব আরেকবার তাকে চুদতে চেয়েছে তার বাসাতে। মা তেমন আপত্তি করল না কারন একবার তো মা সম্পূর্ণ ল্যাংটা হয়েই তার কাছে গুদ মারিয়েছে এখন আর লজ্জা কিসের।

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন