মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০১৩

১১৪# নষ্ট বন্ধু ও মা

-এই দোস্ত সত্যি সত্যি তোর মা আমাদের সঙ্গে যাবে? বরান জানতে চাইল ।
-হা । উনি চিন্তা করে দেখেছেন আর আমাকে বলেছেন আজকে সকালে । বাবাও বলেছেন মারও বেরাতে গেলে ভাল লাগবে । ছোট বোন হবার পর মার বের হওয়া হইনি কোথাও । বাসা নোংরা না করলে মা কোন অসুবিধা করবে না । করিম বলল ।

-ও অনেক মজা হবে । ছুটি রে ভাই । বরান স্কুল থেকে করিমদের বাসার পথে সাইকেলে এই বলল ।
বরান করিম এর মা যাবে জানতে পেরে খুব খুশী হল । অন্য আর সব বন্ধুদের মত বরান ও করিম-এর সেক্সি মার প্রেমে পরেছে সেই ছোট থেকেই । সত্যি বলতে করিম এর মা না গেলে ওদের যাবা হত না । ওদের এক বন্ধুর গ্রামের বাড়ি যাবে ওরা । বড় কেঁউ না গেলে যাবা হবে না তাই সবাই করিম এর মা কেই ধরল । আর করিম এর বাবারও কাজ । তাই করিম এর মা ই যাবে ।
আসলে বরান এর বাবা মা একা গেলেও কিছু বলবে না । করিম এর মা বাবা একা ছাড়বে না । অনেক বছর হয়ে গেল ওরা বন্ধু । সেই সময় থেকে ও করিম এর মা র প্রেমে পড়েছে । আর এখন দুধেল অবস্থায় এক বাসায় ।
-হা মজা করব । কিন্তু বাড়াবাড়ি করা যাবে না । করিম জানে বরান যামেলা করতে পারে ।
-বন্ধু তোর মা র সঙ্গে এক বাসায় থাকব চিন্তা করতেই ভাল লাগছে । হেসে বলল বরান ।
-চুপ কর । উনাকে নিয়ে তোদের আজে বাজে কথা আর ভাল লাগে না । মা যাবে আমার মেজাজ খারাপ ।তোরা সারাটা সময় উনাকে নিয়ে যা করবি । করিম ওর সুন্দরি মা কে নিয়ে বন্ধুদের কথায় অভ্যস্ত । কিন্তু আজ কাল খুব বেশি হয়ে যাবার জোগাড় ।
প্রথমত করিম বড় হওয়া শুরু করেছে আর সেক্স নিয়ে খুব চিন্তা করে । করিম এর খুব খারাপ লাগে যখন বুজতে পারে ও যেমন অন্য মেয়ে নিয়ে চিন্তা করে তেমন ওর বন্ধুরা ওর মা কে নিয়ে করে । ওর বন্ধুরা পর্ণ দেখে আর কি সব চিন্তা করে তা ও জানে ।
আর বন্ধুরা ওদের বাসায় প্রায় আসে ওর মাকে দেখার জন্য যার ফলে ওর সময় নষ্ট হই । এই বারও যেমন মাকে রাজি করিয়ে ফেলল । কয়েক জন বন্ধু কে বলতে শুনেছে এবার ওর মার দুধ খাবে বলে ।
-বন্ধু রাগ কর না । আমার মাকে সুন্দরী,সেক্সি আর হট বললে আমি রাগ করব না । বরান বলল ।
-করতে যদি সব সময় বলত । আমার আর ভাল লাগে না । তোরা সব বদ গুলা মার পাশে গুড়গুড় করবি । মা যদি একবার জানত তোরা মেয়েদের নিয়ে কি সব বলিস ।
অনেক দিন থেকেই ওর বন্ধুরা ওর মাকে নিয়ে অনেক কথা বলে । আর ওর মাও ওর স্কুল এ যাবে । বন্ধুদের সঙ্গে গল্প করবে । ওর মা দেখতেই এত্ত সুন্দর কি আর করা যাবে । সবাই ওর মার সঙ্গে একটু কথা বলতে চায় । আর ওর মা কথা বলতে ভালও বাসেন ।
মিসেস জলির ফিগার ও একখানা । যেমন বুক তেমন পাছা । এমন ছিপছিপে শরীরে এত্ত বড় বুক পাছা কি যে সেক্সি লাগে । আর এখন মেয়ে হবার পর ৩৪ডি ব্রা ছেড়ে ডিডি পরা শুরু করেছেন । আর পাছাও লদলদে হয়েছে । এ কথা সত্যি ৪ মাস আগে ওনার বাবু হয়েছে কে বলবে । ওনাকে খুবই সেক্সি লাগে ।
করিম এর বাবা মা ২ ছেলেমেয়ে নিয়েই খুশি ছিল । কিন্তু বছর খানেক আগে তারা দুজন ই খুব অবাক হল যখন তার মা আবার প্রেগন্যান্ট হল । অবাক হলেও তারা খুবই খুশি হল ।
বরান করিমদের বাসায় পোঁছে গেছে ।
-থ্যাংকস বন্ধু বাসায় নামানোর জন্য । তুই সিনেমা দেখতে যাবি না ? করিম আর ওর দুই বন্ধু শিব আর দুল্লত মিলে গাঁজা খাবে তারপর সিনেমা দেখবে ।
-না রে আমার মামা আসবে আজ রাতে । বরান বলল ।
-ওকে ভুলিস না কালকে আমরা ক্রিকেট খেলার পর বাসায় আসব । বাবা রান্না করবে ।
-না ভুলব না । মজা হবে । ও আর তোর সেক্সি মা কে আমার হ্যালো বলিস ।
-বদমাশ বলে করিম বরান এর হাতে ঘুসি দিয়ে দু বন্ধু মিলে হাসতে হাসতে দু দিকে চলে গেল ।
করিম বাসার পেছনের দরজা দিয়ে প্রবেশ করল। নোংরা জুতা খুলে নিয়েছে। তানা হলে মা বকবে। কিন্তু উপরে যাবার পথে ওর পা যেন কে যেন আটকে দিল। বসার ঘরে বসে ওর মা বোন কে বুকের দুধ খাওয়াতে খাওয়াতে টিভি দেখছে। মা একদিকের মাই কামিজ থেকে বের করে বোন কে দিয়েছেন। কি বড় মার বুক। বাতাবী লেবুর মত।
-কি রে কখন এলি?
-এই তো।
বলে করিম সিঁড়ি দিয়ে উপরে ওর ঘরে ঢুকে বিছানায় বসে চিন্তা করে। ওর বন্ধুরা সত্য কথাই বলে। আসলেই ওর মা খুবই সুন্দরী। কিন্তু মার খোলা বুক দেখে ওর আজকে কেমন যেন শরীরের ভেতর শিহরন।
করিম চিন্তা করতে করতে বিছানায় শুয়ে পরে। মার খোলা বুকের ছবি ওর মনের ভিতর ঢুকে গেছে। তন্দ্রা মত এসে ছিল। চোখে মার বুক ভাসে। ও কি পাগল হয়ে যাবে।
শক্ত বাড়া নিয়ে ঘুম ভাঙ্গে করিমের। মা ওর দরজাই দাড়িয়ে আছে।
-কিছু খাবি না?
-না।
বলে করিম পাশ ফিরে শোয়। আসলে মার থেকে বাড়া লুকায়। জলি এসে করিমের খাটে বসে করিমের মাথায় হাত বুলিয়ে দেন।
-তোর কিছু হয়েছে নাকি স্কুল এ?
করিম ভাবে মা কি একটু ঘুমাতেও দেবে না। পরে চিন্তা করে মা ছোট বোন কে নিয়েই আছে সবসময়। মাকে বোন বা বাবা খুব একটা সময় দিতে পারে না। তাই মাঝে মাঝে ওর সঙ্গে মা একটু কথা বলেন।
-না মা। কিছু হইনি? বন্ধুদের সঙ্গে একটু বের হব আর ওদের সঙ্গে খাব। তাই এখন একটু ঘুমাব।
-ঠিক আছে ঘুমা তা হলে।
বলে ছেলের কপালে একটা চুমা দিয়ে ঘর থেকে বের হয়ে যান ।
করিম আধা ঘুমের মরধে শক্ত বাড়াটা চেপে ধরে মাল বের করে দেয়। তারপর ঐ ভাবেই ঘুমিয়ে পরে।
দুই বন্ধু শিব আর দুল্লত করিম এর বাসায় একটু আগেই আসে। জলিই দরজা খুলে দেন।
প্রনাম করে দুই বন্ধু জলিকে। ওদের বুকে জড়িয়ে ওদের কপালে চুমা খান জলি। করিম এর বন্ধুরা জলির এই জড়িয়ে চুমা খাওয়া খুব পছন্দ করে। জলির ভরাট বড় বড় মাই এর মোলায়েম স্পর্শ ওরা তখন উপভোগ করে। আর এখন জলি শুধু কামিজ পরে আছেন। ব্রা পড়েননি। আসলে মেয়ে হবার পর ওনার বুকে দুধ কম আসছিল তাই ডাক্তার একটা অসুদ দিয়েছেন আর বাড়িতে ব্রা কম পরতে বলেছেন।
-করিম বলেছে তোমাদের সঙ্গে মনে হই বের হবার কথা? ওকে ঢেকে দেবো?
-না না কাকী আমরা একটু আগেই চলে এসেছি। একটু গেম খেলব বলে।
দুই বন্ধু করিমদের বসার ঘরের দিকে যেতে যেতে বলে।
-কিছু খাবে তোমরা?
-তোমার ঐ দুধ ভরা বুক দুটো।
দুল্লত বলে আস্তে করে শুধু শিব শুনতে পায়। দুই বন্ধু হাসতে হাসতে বসার ঘরে ঢুকে গেম নিয়ে পরে। আসলে দুই বন্ধুই বন্ধুর মার ব্রা ছাড়া দুধে ভরা বড় বড় মাইয়ের নাচন লক্ষ্য করেছে।
জলি ট্রে নিয়ে ওদের সামনের টেবিল এ রাখেন। অরেঞ্জ জুস। কিন্তু ওদের চোখের সামনে অরেঞ্জ না বাতাবী লেবু। মিসেস জলি আবার ঘরে ওড়না পরা পছন্দ করেন না। তাই যখন ঝুকে টেবিল এর ওপর ট্রে রাখছেন তখন ওনার কামিজ হতে উপচে বের হওয়া দুই বুকের সুন্দর গভীর খাঁজটা ছেলেদের চোখের সামনে দৃশ্যমান।
-কি গেম খেলো তোমরা?
-খেলবে কাকী। খুব মজা। দুল্লত বলে।
-না রে বাবা আমি ওসব পারি না।
-আমি দেখিয়ে দেবো বলে দুল্লত জলির হাত ধরে টানে।
দুল্লত খাটের উপর বসেছিল আর শিব বসেছে খাটের সামনে কার্পেট এর উপর। জলি খাটে বসেন পা ঝুলিয়ে। আর দুল্লত ওনার পেছন থেকে গেম বুঝায়। এই সময় কয়েক বার দুল্লত এর হাত জলির স্তনতে লাগে। জলি অল্প সময়ের মধ্যেই গেমটা বেশ রপ্ত করে ফেলেন। আর শিবকে হারিয়ে দেন। আর এদিকে জলির পিছনে হাঁটু গেঁড়ে বসা দুল্লত বন্ধুর মার বুকের একটু ছোঁয়া, পেছন থেকে ভারী বুকের ওঠানামা দেখে ওর বাড়া খাড়া হয়ে গেছে।
পরের গেম এর মরধে দুল্লত জলির সঙ্গে খুনসুটি করা শুরু করে।
-দোস্ত আমি কাকীকে সুড়সুড়ি দেব। তুই তাহলে জিতে যাবি।
জলি খুবই মজায় আছেন। গেম খেলতে ওনার খুব ভাল লাগছে।
-কোন লাভ হবে না।
-দাড়াও। বলে দুল্লত জলির কানের কাছে ফুঁ দেয়। জলি মাথা কাত করে খেলে যান। এবার দুল্লত জলির কোমরে সুড়সুড়ি দেয়। তাতেও কাজ হয় না। জলি জিতে যাবেন এই সময় দুল্লত এক কাণ্ড করে।
৫।
দুল্লত আর পারে না। জলির কোমর হতে ওর দুই হাত সরিয়ে পিছন থেকে জলির দুধ ভরা বড় বড় মাই দুটো আলতো করে ওজন করার মত করে ধরে। জলি এবার চমকে ওঠেন। আর দুল্লতও সুযোগ বুজে পিছন থেকে ওর খাড়া বাড়াটা জলির কোমরের কাছে ঠেকিয়ে পক পক করে বার দুয়েক জলির দুধেল মাই দুটো টিপে দেয়। এবার জলি কনুই দিয়ে ওকে গুঁতো দিয়ে চোখ পাকিয়ে বলেন।
-এই ওখানে না!!!!!!!
দুল্লত তাড়াতাড়ি ওর হাত সরিয়ে নেয়। এই সময়ের মরধে শিব জলিকে শেষ ঘুষিটা বসিয়ে গেম জিতে যাই।
-ইয়াহু কাকী পারলে না।
জলি একটু গম্ভীর স্বরে বলেন।
-Replay কর। এটা হবে না।
দুল্লত এর বুক থেকে পাথর নেমে যাই। ও তাড়াতাড়ি বলে।
-হা হা Replay কর।
শিব Replay দেয়। দুল্লত ভাবে ওর কপাল ভাল। ও তো ভেবেছিল আজ কাকীর হাতে মার খেতে হবে। কিন্তু ও এখনও বিশ্বাস করতে পারছে না বন্ধুর সেক্সি মার জাম্বুরা দুটো ও চটকে দিয়েছে। আর উনি তেমন কিছু বলেননিও। বা সরে যেতেও বলেননি। সত্যি বললে ও শিব এর মত বোকাচোদা না। ক্লাস এর দুটো মেয়ের বুকে ও হাত দিয়েছে। কিন্তু এ অন্য রকম অভিজ্ঞতা। হাতে এখনও একটা ভরাট স্পর্শ লেগে আছে।
গেম এ জলির অবস্থা ভাল না। ওনার মন চঞ্চল হয়ে গেছে।
৬।
মিসেস জলি ছেলের বন্ধুদের সাথে ভিডিও গেম খেলায় কোন অপরাদ বা খারাপ কিছু দেখেননি। কিন্তু যখনি দুল্লত ওনার কোমরের কাছে খাড়া বাড়া ঠেকিয়ে ওনার দুধেল চুঁচি দুটো চিপে দুধ বের করে দিয়েছে তখনই ওনার শরীর কেমন যেন উতালা হয়ে গেল। আসলে ওনার অসুদ টা খাওয়ার পর থেকে কামবাই অনেক বেড়ে গেছে। আর দুধ এর কথা আর নাই বল্লেন। বুক দুটো প্রায় সবসময়ই দুধে টনটন করছে। দুল্লত এর হাত যখন ওনার বুকে পড়ল তখন ওনার যে কি ভাল লেগেছিল তা বলার না। কিন্তু যখন চেপে ধরল তখন ওনার বুক থেকে দুধ বেরিয়ে যেতেই উনি বারন করেন। সত্যি বলতে ওনার খুব ভাল লাগছিল ছেলেটার হাত। তাই উনি তেমন কিছু বলেননিও।
-কাকী এইটা চাপ।
জলির ঐ বোতামটা চাপতে চাপতে শিব ওনাকে শেষ করে দেয়।
-কি হল কাকী এবার তো দাড়াতেই পারলে না।
শিব এর কথা শেষ হতেই করিম এসে দরজাই দাড়ায়।
-এই তোরা কখন এলি?
দুল্লত করিম এর মার পিছন থেকে সরে গিয়ে বিছানায় শুয়ে বলে।
-এই তো। কাকীকে নতুন গেম টা শিখিয়ে দিয়েছি। শিব তো কাকীর সঙ্গে পারেই না।
শিব বলে।
-কি এইবার কাকীকে এক হাত নিলাম না।
-এই তোমরা গল্প কর। বলে জলি বিছানা থেকে উঠে ট্রে টা নেওয়ার জন্য ঝুকেন। এবার ওনার ডাব দুটো ছেলের চোখের সামনে। আর তানপুরার মত বিশাল পাছাটা ছেলের বন্ধুদের দিকে।
করিম লক্ষ্য করে ওর দুই বন্ধুই ওর মার পাছার দিকে তাকিয়ে আছে। এবার নিজের মার দিকে তাকায়। ওরে বাবা ঝুকে আছে বলে ওর মার বিশাল বুক দুটো ঝুলে কামিজ থেকে ফেটে বের হতে চায় যেন। তারপর জলি যখন ট্রে নিয়ে ঘর থেকে বের হয়ে যান তখন করিম মার বড় বড় ব্রা ছাড়া বুক দুটোর মৃদু দুলুনি বা bounce দেখে। ওর রাগ হয়। ওর ভাল লাগে। ওর নুনুটায় শিরশির লাগে। শক্ত হতে থাকে। ও দেখে ওর মার মাইয়ের বোঁটার কাছে দুধ এ ভেজা। ফলে ব্রা ছাড়া পাতলা কামিজ হতে ওনার খাড়া বোঁটা দুটো বেশ দেখা যায়।
বেশ ঝাঁঝালো গলায় করিম বলে।
-কি বের হবি না তোরা?
শিব বলে।
-হ্যাঁ হ্যাঁ চল বের হই।
৭।
তিন বন্ধু মিলে গাঁজা খাবার পর সবাই একটু ফুরফুরে মেজাজে চলে যাই। ওদের ভালই সময় কাটে। সিনেমা দেখার পর তিন বন্ধু ওদের কেমন মেয়ে পছন্দ তা নিয়েও আলাপ করে। অদ্ভুত ব্যাপার হল ওদের সবারই বড় বড় বুক পাছাওলা মেয়ে পছন্দ।
পরের দিন স্কুল ভালই কাটে।
স্কুল এর পর বরান এর মন করিমদের বাসায় যাবার জন্য অস্থির হয়। ক্রিকেট খেলায়ও ঠিক মত মন দিতে পারে না। করিমদের বাসায় যাবার পথে ও চিন্তা করে। করিমরা বিদেশে থাকতো। ওরা যেন কেমন অন্যরকম। বাবাও শখ করে রান্না করে। মা ছেলের বন্ধুদের সাথে গল্প করে জড়িয়ে ধরে। ওদের বাসাটাও খুব সুন্দর।
-এই আমি ওপরে গেলাম, তুই বাবার সাথে কথা বলে ওপরে আয়। বাবা আমি ওপরে গেলাম।
বলে করিম ওপরে ছোটে ওর নিজের ঘরে।
-কি খবর বাবা, কেমন আছ?
-ভাল আছি কাকা।
-পড়াশোনা কেমন চলছে?
-জি ভাল। নতুন বাবু কোথায় কাকা? হবার পর হসপিটাল এ দেখেছিলাম কি সুন্দর!!
ওর আসলে বাবুর থেকে বাবুর মাকেই দেখার শখ বেশী।
বরেন বাবু হেসে বলেন।
-ওপরে আছে। তুমি ওপরে যাও। আমার রান্না আর আধা ঘণ্টার মধ্যে শেষ হবে।
বরান আস্তে আস্তে সিঁড়ি দিয়ে ওপরে উঠে কাকাদের ঘরে উকি দেয়। মিসেস জলি তখন কেবল ওনার বাম দিকের দুধে ভরা ভরাট বিশাল মাইটা কামিজ হতে বের করেছেন।
করিমের মা একটু চমকে তাকিয়ে দেখেন বরান।
-একটু দাড়াও বাবা।
বলে উনি ওনার ভারী বুকটার খাড়া বোঁটাটা মেয়ের মুখে গুজে দেন।
-কি সুন্দর কাকী। কতো বড় হয়ে গেছে।
জলি আবার তাকিয়ে দেখেন বরান দরজার কাছেই দাড়িয়ে। চোখ বড় বড় করে ওনার দুধ খাওয়ানো দেখছে। করিম বা ওনার স্বামী বা ওনার বড় মেয়ে নমিতা কেউই এই ভাবে অবাক মুগ্ধ চোখে তাকায়নি। ওনার কেমন যেন মায়া হই, ভাল লাগে, শরীর শিরশির করে।
-কাছে এসে দেখ না।
বরান পায়ে পায়ে এগোয় আর ভাবে।
৮।
এটা কি সত্যি ঘটছে না ও স্বপ্ন দেখছে। ওর চোখের সামনে ওরই বন্ধুর মা তাঁর একদিকের বিশাল মাই বের করে দুধ খাওয়াতে খাওয়াতে ওকে কাছে ডাকছে। সেই প্রথম যেদিন ও বন্ধুর মাকে দেখেছিল সেই দিন হতেই ও জলির প্রেমে পরে গেছে। মহিলার কি বুক আর পাছা। কিন্তু আজকে জলির খোলা মাই দেখে ও বুজতে পারে আসলেই বন্ধুর মা কি সেক্সি মাল। অত বড় বুক কিন্তু কি টাইট। সলিড। জামা কাপড়ের উপর দিয়ে বুজা যাই না এতো সুন্দর বন্ধুর মার বুক। কিন্তু সমস্যা অন্য খানে ওর নুনুটা যে বাড়া হয়ে গেছে। ও তাড়াতাড়ি জলির সামনে রাখা চেয়ার এ বসতে বসতে বলে।
-কাকী একটু কোলে নেওয়া যাবে?
-দাড়া আগে খাওয়ানো শেষ করি। তারপর নিস।
-দেখো কাকী কি সুন্দর চোঁ চোঁ করে খাচ্ছে।
জলি বুজতে পারে না এটা ঠিক হচ্ছে কিনা। ছেলেটা শুধু ওনার খাওয়ানো দেখছেই না সেটা নিয়ে কথাও বলছে। ওনার কেমন যেন একটা লজ্জা আবার উত্তেজনাও কাজ করে। তারপর ভাবেন উনি শুধু শুধু চিন্তা করছেন। বুকের দুধ খাওয়ানো খুবই একটা স্বাভাবিক ব্যাপার। তাই উনি খুব স্বাভাবিক ভাবেই বলেন।
-হ্যাঁ বাচ্চারা এমন করেই খায়। তুমি কখনও দেখনি বরান?
-না তো কাকী।
৯।
এদিকে বরান এর বাড়া দাড়িয়ে আছে আর ওর বুক টিপটিপ করছে যদি কাকা বা করিম এসে যাই। ওর একমন চাই কাকী বুক খুলে দুধ খাওয়াতেই থাকুক অনন্ত কাল ধরে আর এক মন চাই তাড়াতাড়ি শেষ হয়ে যাক খাওয়ানো। কিন্তু ও এক মিনিটের তরেও ওর চোখ সরায় না বন্ধুর মার খোলা দুধেল বুক থেকে।
বাচ্চাটার মনে হয় বেশী খিদে নেই। দুধের বোঁটাটা মুখ থেকে বের করে দেয় অমনি দুধের একটা পিচকিরি বের হয়ে বরান এর পার কাছে পরে। জলি তাড়াতাড়ি ওনার হাতের ছোট তোয়ালে দিয়ে ওনার পিচকিরি বন্ধ করতে করতে বলেন।
-এই যা।
এরই মরধে বরান বন্ধুর মার খয়েরী বোঁটাটা দেখে ফেলেছে।
জলি ওনার কামিজ নামান বুকের ওপর।
-কাকী এই বার দেও।
-দাড়া বাবা ঢেঁকুরটা তুলিয়ে দেই।
জলি মেয়েকে কাধে ফেলে মেয়ের পিঠে আস্তে আস্তে চাপর মারেন। বরান জলির ভরাট বুকের দুলুনি দেখে।
এবার বাচ্চাটা মুখ দিয়ে কেমন যেন একটা শব্দ করে।
-নে এবার।
বরান হাত বাড়িয়ে যখন বাচ্চাটাকে কোলে নেয় তখন ওর হাত জলির বুকে স্পর্শ করে। ও বেশ হাতটা জলির নরম বুকে চেপে বাচ্চাটাকে কোলে নেয়।
জলি একটু মুচকি হাসেন।
১০।
বরান বাচ্চাটাকে কোলে নিয়ে চেয়ারে বসে। কিন্তু ওর চোখ বন্ধুর মার বুকের দিকে। জলির কামিজের গলাটা বেশ গভীর করে কাটা। ফলে ওনার বড় বড় ভরাট দুধেল মাই দুটো কামিজের গলা হতে উপচে পরে বেশ সুন্দর গভীর খাঁজের তৈরি করেছে। কামিজের নীচ হতে তোয়ালে দিয়ে জলি ওনার বুকের বোঁটা দুটো মোছেন। এতে ওনার সুন্দর স্তন দুটো কামিজ থেকে ফেটে বের হতে চাই। বরান ওর চোখ বন্ধুর মার দুধেল বুক থেকে সরাতে পারে না। জলি বুক দুটো মোছা শেষ করে যখন তোয়ালেটা বের করলেন তখন দেখেন ছেলের বন্ধুটা ওনার বুকের দিকে হাঁ করে তাকিয়ে আছে। ওনার শরীরের মরধে যমযম করে। ওনার বুকের বোঁটা গুলো শক্ত হতে শুরু করে।
-কাকী কত বড় হয়ে গেছে?
১১।
জলি একটু হেসে বলেন, “অনেকদিন পরে দেখছ তো, ঘন ঘন দেখলে এমন মনে হত না।”
বরান ভাবে ঘন ঘন। করিমের মা এই ভাবে বুক বের করে দুধ খাওয়াই জানলে ও প্রতেক দিন আসত।
ওরা টুক টাক কথা বলে। আবার জলি লক্ষ্য করে বরানের চোখ ওনার বুকের উপর। জলি হটাত লজ্জা পেয়ে নিজের বুকের দিকে তাকান। বোঁটা দুটো পাতলা কামিজ ভেদ করে
বেশ দৃশ্যমান। উনি বুজে উঠতে পারেন না লজ্জার কি আছে যখন একটু আগেই ছেলেটার সামনে বুক খুলে মেয়েকে দুধ খাওয়ালেন। আসলে বুকের দুধ খাওয়ানো অন্য ব্যাপার।
প্রাকৃতিক। উনি জানেন ওনার বুক দুটো বড় বড় বেশ ভারী। লোকজন ওনার বুকের দিকে সবসময়ই তাকায়। কিন্তু তাই বলে ছেলের বন্ধু বরানও। দুষ্টু আছে তো ছেলেটা।
হটাত জলি লক্ষ্য করেন ছেলেটার নুনুটা ওর হাফ প্যান্ট এর নীচে দিয়ে উকি দিচ্ছে। ও মা ওটা নুনু না বাড়া হয়ে গেছে। বাড়ার মাথাটাই প্রায় দেখা যাচ্ছে।
জলির চোখ মুখ লাল হতে থাকে। ছেলেটার কি ওনার বুক দেখে বাড়া দাড়িয়ে গেছে। বরান জলির সঙ্গে কথা বলতে থাকে। ও মনে হই বুজতে পারিনি। জলি তাড়াতাড়ি চোখ সরিয়ে
নেয়।
কিন্তু বেশিক্ষণ পারেন না আবার তাকান। আসলে সত্যি বলতে কি জলির বাড়ার প্রতি এক ধরনের ভাল্লাগা আছে। উনি প্রায়ই স্বামীর বাড়া নিয়ে অনেক প্রকার আহ্লাদ করেন।
জলি বিশ্বাস করতে পারেন না উনি ছেলের বন্ধুর বাড়া দেখে গরম হয়ে যাচ্ছেন।
১২।
হরমোন পিল ওনাকে পাল্টে দিচ্ছে মনে হই। ওনার ছেলের বন্ধুর বাড়ার দিকে আবার তাকাতে ইচ্ছা করে। একটু ধরতে ইচ্ছা করে। গতকাল ছেলের আরেক বন্ধুও ওনার মাই টিপে দুধ পযন্ত বের করে দিয়েছে। এই সবই পোড়া হরমোন পিল এর জন্য হচ্ছে।
কিন্তু উনি কি করবেন। ওনার শরীর যে কথা শুনছে না। জলির বুকের দুধেল মাইগুলোর বোঁটাগুলো খাড়া হয়ে কামিজ ভেদ করে ফুটে ওঠে। জীবনে প্রথম স্বামী ছাড়া অন্য কারও খাড়া বাড়া দেকছেন। হোক তা ছেলের বন্ধুর। গরম তো উনি হবেনই। ওনার কাছে ব্যাপারটা নরমাল মনে হই। ওনার একটু কৌতূহল হতেই পারে।
পরের ২/৩ মিনিট জলি টিভি দেখার চেষ্টা করেন। কিন্তু ঠিকই বরানের বাড়া মাঝে মাঝে আড় চোখে দেখেন। উনি নিজেকে সামলাতে পারেন না। মনকে বুজ দেন একটু দেখলে কিই বা হই। বরান ও একই কাজ করে। ও অবশ্য মাঝে মাঝেই বন্ধুর মার বড় বড় দুধে ভরা মাইয়ের দিকে তাকাই। একটা অন্য রকম পরিবেশ বিরাজ করে ঘরে।
এই রকম সময় করিমের বাবা নীচে থেকে ডাক দেন খাবার রেডি বলে। জলি মাটিতে নেমে আসেন। একটু লজ্জাও পান এতক্ষণ ছেলের বন্ধুর বাড়াটা দেখার জন্য। উনি তাড়াতাড়ি উঠে বরান-এর কাছ থেকে বাচ্ছা নেন। কিন্তু বাচ্ছা নেওয়ার পরে আর একবার বাড়াটার দিকে তাকান। বাচ্ছা নেওয়ার পর বরান বুজতে পারে ওর বাড়াটা বের হয়ে আছে। ও কি করবে বুজতে পারে না। কাঠ হয়ে বসে থাকে। যদি নড়াচড়া করলে কাকী ও দিকে তাকাই। ও জলিকে লক্ষ্য করাই সব থেকে ভাল মনে করে। এবং ও অবাক হয়ে লক্ষ্য করে কাকী ওর বাড়ার দিকে খুব স্বাভাবিক ভাবে তাকিয়ে বাচ্ছা নিয়ে বিছানার দিকে চলে গেলো। কাকীর চোখে মুখে একটুও বিরক্তি নেই।
কাকী কি ও যতক্ষণ বাচ্চাটা ধরে ছিল ততক্ষণ ওর বাড়াটা দেখেছে। সম্ভবত দেকেছে। তাই কাকী কথাও কম বলেছে। ওর মাথা কান গরম হয়ে ওঠে। ও কাকীর খোলা ভরাট বুক দেখেছে আর কাকী ওর খাড়া বাড়া দেখেছে। ও হাত মুখ ধুয়ে আসি কাকা বলে বাথরুম এ যেয়ে ঢোকে। বাথরুম এ ঢুকেই ও হাত মারে। বার দশেক হাত আগুপিছু করতেই মাল বের হয়ে যায়। ওর জীবনের সব থেকে সুখকর হাত মারা।

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন