মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০১৩

১১০# আমার মায়ের গোপন কথা -৪ ( শেষ )

এবার রশিদ এগিয়ে এলো। মাকে মুখ দিয়ে জাঙ্গিয়া খুলতে বললো। মা মুচকি হেসে জামালের পেটের কাছে মুখ নিয়ে দাঁত দিয়ে জাঙ্গিয়ার ইলাস্টিক কামড়ে ধরে নিচে নামাতে লাগলো। জামালের ফুঁসে থাকা কালো মোটা বাড়াটা প্রথমে মায়ের ঠোট, তারপর নাক, কপাল, সীঁথির সিঁদুরের উপর দিয়ে কামরস লাগাতে লাগাতে উঠে এলো। সামান্য একটু সিঁদুর জামালের বাড়ার কালো মুন্ডিতে লেগে গেলো। মা জাঙ্গিয়া নামিয়ে বাড়াটাকে নিজের দুই গালে ঘষে ঘষে সিঁদুর মুছে ফেললো। তারপর মুন্ডিতে পরপর কয়েকটা চুমু খেলো।

বাকী দুইজন তাদের জাঙ্গিয়া মুখ দিয়ে খুলতে বললো। মা হেসে শ্যামল কাকু ও তাজীব কাকুর জাঙ্গিয়া একইভাবে মুখ দিয়ে খুলে দিলো। এতে করে মায়ের সিঁদুর ঘেটে গিয়ে কপালে গালে সিঁদুর লেগে গেলো। মায়ের সারা মুখ নিজের সিঁদুর, লিপস্টিক এবং চারজন পুরুষের কামরসে মাখামাখি হয়ে গেছে। মা ওড়ানা মুখ মুছতে যাচ্ছিলো। জামাল তাতে বাধা দিলো।

- “ম্যাডামের মুখ আমরা নোংরা করেছি। তাই ম্যাডামের মুখ আমরা মুছে দিবো। সবাই জাঙ্গিয়া খুলে উলটো করে ম্যাডামের মুখ মুছে দাও।”

উফ্*ফ্*ফ্*...... কি সেক্সি চিন্তা ভাবনা......!!! মুখ মোছার পর রশিদ মাকে উঠিয়ে দাঁড় করালো। তারপর কেউ কিছু বুঝে উঠার আগেই এক ঝটকায় মায়ের পরনের কামিজটাকে বুকের কাছ থেকে ছিড়ে দুই ভাগ করে ফেললো। পরের ঝটকায় লেগে থাকা কামিজের বাকী অংশটাও ছিড়ে ফেলে দিলো। মা শুধুমাত্র কালো ব্রা ও সালোয়ার পরে দাঁড়িয়ে আছে। জামাল আমাকে একটা কাঁচি আনতে বললো।

কাঁচি এনে দেখি জামাল সালোয়ারের ভিতরে দুই হাত ঢুকিয়ে সালোয়ারটাকে ফালা ফালা করছে। আমার হাত থেকে কাঁচি নিয়ে সালোয়ারের ফিতা কেটে ফেললো। সালোয়ারটা খসে মাটিতে পড়ে গেলো। আমার খানকী মা এই মুহুর্তে শুধু ব্রা ও প্যান্টি পরে কতোগুলো পরপুরুষের সামনে অর্ধেক নেংটা হয়ে দাঁড়িয়ে আছে। জামাল প্যান্টির ইলাস্টিকে কাচি রাখলো।

- “সোনামনি......... ন্যাপকিন পরেছো তো.........?”
- “হ্যা............”
- “কোন কোম্পানির.........?”
- “কোম্পানির নয়...... বাড়িতে কাপড় দিয়ে বানিয়েছি।”

জামাল কাচি দিয়ে মায়ের ব্রা প্যান্টি কেটে ফেললো। আমার ৩৮ বছর বয়সী বেশ্যা আমাদের সামনে থলথলে মাই আর ন্যাপকিনে ঢাকা ভোদা নিয়ে দাঁড়িয়ে আছে। জামাল আমাকে কাছে ডাকলো।

- “এখন আমরা সবাই সোনামনিকে বাড়া থেকে কাস্টার্ড খাওয়াবো। রিতা ডার্লিং......... হাটু গেড়ে বসো...... প্রথমে তোমার ছেলেকে দিয়ে শুরু করবো।”

মা আমার দিকে কামাতুর দৃষ্টিতে তাকালো। আমি লুঙ্গি খুলে ঠাটানো বাড়া নিয়ে মায়ের দিকে এগিয়ে গেলাম। এতোক্ষন ধরে এসব দেখে ফ্যাদা আসি আসি করছে।

- “কাকু......... মায়ের মুখে বাড়া ঢুকালে কিন্তু বেশিক্ষন ধরে রাখতে পারবো না। মুখের মধ্যে ফ্যাদা বের হয়ে যাবে।”
- “সেটাই তো চাই......... আগে সোনামনি নিজের ছেলের ফ্যাদার স্বাদ নিক। তারপর আমাদেরটা খাবে...... নাও...... আর দেরি করো না......... রিতার মুখের মধ্যে বাড়াটাকে ঠেসে ঢুকিয়ে দাও।”

রশিদ একটা কাস্টার্ডের বাটিতে বাড়াটাকে ভালোমতো ডুবিয়ে নিতে বললো। কাস্টার্ডে ডুবানোর পর দেখি বাড়ার উপর থেকে নিচ পর্যন্ত সাদা হয়ে গেছে। ঐ অবস্থায় আমি মায়ের সামনে দাঁড়িয়ে মুখের মধ্যে বাড়া ঢুকিয়ে দিলাম। মা চুকচুক করে চুষতে শুরু করলো। ৩ মিনিটের মধ্যেই আমি কঁকিয়ে উঠলাম।

- “আমার আসছে......... রশিদ কাকু...... ফ্যাদা বের হবে.........”
- “এক কাজ করো......... মায়ের মুখের উপরে ফেলো.........”

আমি এক ঝটকায় বাড়া বের করে মায়ের মুখের উপরে রাখলাম। ঝলকে ঝলকে ফ্যাদা বের হতে লাগলো। কিছু ফ্যাদা মায়ের নাকে, কিছুটা গালে, কিছুটা কপালে পড়লো। শেষটুকু মায়ের লিপস্টিক মাখানো ঠোটের উপরে ফেললাম। আমি সরে যেতে চাইলে রশিদ আটকালো।

- “এবার তোমার বাড়া দিয়ে ফ্যাদাগুলো মায়ের সমস্ত মুখে মাখিয়ে দাও।”

আমি বাম হাতে মায়ের মুখ উঁচু করে ধরলাম। ডান হাতে বাড়াটাকে ধরে মুন্ডি দিয়ে ফ্যাদাগুলো মায়ের সারা মুখে মাখিয়ে দিলাম। এমনকি ঠোটের উপরের ফ্যাদাগুলো লিপস্টিকের মতো দুই ঠোটে মাখিয়ে দিলাম। শেষে বাড়াটাকে মায়ের মুখে ঢুকিয়ে আরও কিছুক্ষন চোষালাম।

আমি সরার পর জামাল এগিয়ে এলো। এক হাতে বাটি নিয়ে একই ভাবে বাড়াতে কাস্টার্ড মাখালো। তারপর মায়ের মুখে বাড়া ঢুকিয়ে ঠাপ মেরে কাস্টার্ড খাওয়াতে লাগলো। ৫/৬ মিনিট পর জামালের সময় হলো। মাকে হা করিয়ে মায়ের জিভ বের করে জিভের উপরে ফ্যাদা ঢাললো। আমার খানকী মা কোৎ করে সব ফ্যাদা গিলে ফেললো।

এবার রশিদ এগিয়ে এলো। মাকে চিৎ করে মেঝেতে শোয়ালো। তারপর কাস্টার্ডের বাটি নিয়ে মায়ের পেটের দুই পাশে দুই পা ছড়িয়ে ন্যাপকিনের উপরে বাড়া রেখে বসলো। রশিদ এবার শ্যামল কাকুকে আমন্ত্রন জানালো।

- “শ্যামলদা...... উঠে আসেন...... ম্যাডামের মাথার দুই পাশে পা দিয়ে হাটু গেড়ে বসে ম্যাডামকে কাস্টার্ড খাওয়ান। আমি ততোক্ষনে নিজে একটু খাই।”

শ্যামল কাকু আরেকটা বাটিতে বাড়া ডুবিয়ে রশিদের কথামতো বসে মায়ের মুখে বাড়া ঢুকিয়ে দিলো। রশিদ মায়ের মাইয়ের বোঁটায় কাস্টার্ড মাখিয়ে চুষতে শুরু করলো। দুই বোঁটা পালা করে চুষতে লাগলো। এদিকে শ্যামল কাকুর বাড়ার ডগায় ফ্যাদা চলে এসেছে। মা হঠাৎ মাই থেকে রশিদের মুখ তুলে ধরলো।

- “রশিদ ভাই...... মনে হচ্ছে মাসিকের রক্ত বের হচ্ছে...... দেখবেন নাকি...?”

রশিদ ন্যাপকিন ফাঁক করে একটা আঙ্গুল ভোদার মধ্যে ঢুকিয়ে কিছুক্ষন নাড়িয়ে বের করলো। আমরা সবাই দেখলাম আঙ্গুলে কালচে রক্ত লেগে রয়েছে। সেটা দেখে রশিদ হৈ হৈ করে উঠলো।

- “ভালোই হলো...... একসাথে দুইটা ইচ্ছা পুরন হবে......... হিন্দু মাগীকে চুদবো......... তাও আবার মাসিকের সময়...............”

রশিদ টান মেরে ন্যাপকিনটা খুলে ফেললো। আমি দেখলাম ভোদার চারপাশের বালে রক্ত লেগে আছে। ন্যাপকিনের চাপে ভোদার কোয়া দুইটা ভাজ খেয়ে গেছে। দেখে মনে কুমারী মেয়ের কচি ভোদা। রাজীব কাকুকে এ কথা বলতে সে হি হি করে হেসে উঠলো।

- “ঠিক বলেছো...... এখন মাসিকের কারনে রিতার ভোদাটা কুমারী মেয়ের মতোই টাইট হবে...... চুদে খুব মজা পাওয়া যাবে। আচ্ছা বলো তো...... উত্তেজনার সময় মেয়েদের ভোদা দিয়ে কি বের হয়?”
- “কি আবার......... ভোদার জল.........”
- “কিন্তু এখন সোনামনির ভোদা দিয়ে অন্য কিছু বের হবে।”
- “কি...............?”
- “দাঁড়াও............ দেখাচ্ছি...............”

রাজীব কাকু রশিদকে উঠিয়ে ওর জায়গায় বসলো। বাম হাত দিয়ে মায়ের ভোদার কোয়া দুইটা ফাঁক করে ডান হাতের মোটা মোটা দুই আঙ্গুল একসাথে ভোদার মধ্যে ঢুকিয়ে দিলো। মা শিউরে উঠে রাজীব কাকুর হাত চেপে ধরলো।

- “ইস্*স্*স্*...... মাগো......... কি করছেন রাজীবদা......... লাগছে............”
- “উত্তেজনার সময় তোমার ভোদা কি বের হবে সেটা সবাইকে দেখাচ্ছি।”
- “জল ছাড়া আর কি বের হবে?”
- “দেখো...... কি বের হয়............”

রাজীব কাকু দুই আঙ্গুল মায়ের ভোয়া খেচতে শুরু করলো। মা রাজীব কাকুর হাত চেপে ধরে উহ্* আহ্* করতে লাগলো। আমি ভাবছি......... মাসিকের সময় আসলেই মেয়েদের ভোদা রসহীন হয়ে যায়। মায়ের মতো প্রফেশনাল খানকী আঙ্গুলের গুতাই সহ্য করতে পারছে না। তাহলে বাড়ার ধাক্কা কিভাবে সহ্য করবে। আজকে চারজনের মোটা তাজা বাড়াগুলো আমার খানকী মায়ের খবর করে দিবে।

রাজীব কাকু খচ্* খচ্* করে ভোদায় আঙ্গুলগুলো ঢুকাচ্ছে ও বের করছে। কয়েক মিনিট পর মায়ের গলার স্বর বদলে গেলো।

- “উফ্*ফ্*ফ্*ফ্*ফ্*......... মাগো......... রাজীবদা......... অসম্ভব ভালো লাগছে গো......... ভোদা কেমন খাবি খাচ্ছে গো............ জল বের হবে............”
- “উহুহু......... জল বের না...... অন্য কিছু বের হবে.........”

রাজীর কাকুর আঙ্গুলের গতি বেড়ে গেলো। মিনিট খানেক পর ভোদা থেকে আঙ্গুল বের করে সবাইকে মায়ের ভোদার দিকে লক্ষ্য রাখতে বললো। মা উত্তেজনায় ছটফট শুরু করে দিয়েছে। ভোদাটাকে বারবার উপরের দিকে ঠেলছে। হঠাৎ ভোদার কোয়া দুইটা ফাঁক হয়ে গেলো। ভিতর থেকে মাসিকের রক্ত তীব্রবেগে ছিটকে বেরিয়ে এলো। তারপর আবার............ আবার...............

চারবার মায়ের ভোদা দিয়ে রক্ত বের হলো। আমরা সবাই অবাক চোখে মাকে দেখছি। রাজীব কাকু মুচকি মুচকি হাসছে। সে ছাড়া এই দৃশ্য দেখার সৌভাগ্য এর আগে আমাদের কারও হয়নি। শ্যামল কাকু মায়ের ঠোটে বাড়া ঘষছিলো। এই দৃশ্য দেখার পর ফ্যাদা ঢেলে দিলো। মা জিভ দিয়ে চেটে চেটে ফ্যাদাগুলো খেতে লাগলো। রাজীব কাকু হাসতে হাসতে উঠলো।

- “ কি রিতা সোনা............ কেমন হলো.........”
- “উফ্*ফ্*ফ্*ফ্*......... রাজীবদা......... দারুন......... আমার নিজেরও কখনও এই অভিজ্ঞতা হয়নি। এক কথায় অস্বাধারন.........”

শ্যামল কাকু ওঠার পর রাজীব কাকু তার জায়গায় বসলো। বাড়ায় কাস্টার্ড মাখিয়ে মায়ের মুখে ঢুকিয়ে দিলো। রশিদ মায়ের পিঠের নিচে দুইটা বালিশ দিলো। তারপর মাকে দুই হাটু ভাজ করে দুই পা একসাথে উঁচু তুলে ধরতে বললো। এর ফলে মায়ের ভোদাটা অনেক উঁচু হয়ে গেলো।

রশিদ এবার মায়ের ভোদা ফাঁক করে ধরে বটি থেকে কিছু কাস্টার্ড ভোদার ভিতরে ঢেলে দিলো। ঠান্ডা কাস্টার্ড ভোদায় ঢুকতে মা কেঁপে কেঁপে উঠলো। ভোদা থেকে গড়িয়ে বের হওয়া কাস্টার্ড রশিদ খেতে শুরু করলো। মাঝেমাঝে দাঁত দিয়ে কোয়া দুইটা কামড়াতে লাগলো। রশিদের সুবিধার জন্য মা ভোদাটাকে আরও উপরে তুলে ধরলো।

উফ্*ফ্*ফ্*ফ্*......... কি সেক্সি দৃশ্য............!!! আমার সেক্সি খানকী পুরো নেংটা হয়ে শুয়ে আছে। সমস্ত মুখ ফ্যাদা ও ঘামে চকচক করছে। মুখের মধ্যে একজনের বাড়া ঢুকানো এবং ভোদায় আরেকজনের জিভ। এতোক্ষন ধরে এতোগুলো বাড়া চোষা, সেই সাথে সবার ফ্যাদা খাওয়া। তারওপর ভোদার ভিতরে ঠান্ডা কাস্টার্ডের স্পর্শ। মা আর থাকতে পারলো না। নিচ থেকে রশিদের মুখে তলঠাপ দিতে শুরু করলো।

ঠাপের তালে তালে মা মাঝামাঝে রশিদের মুখে ভোদা ঘষছে, রশিদও একটু একটু ভোদায় কাস্টার্ড ঢালছে আর খাচ্ছে। ২/৩ মিনিট পর মা জোরে জোরে রশিদের মুখে তলঠাপ দিতে লাগলো। সেই সাথে রাজীব কাকুর বাড়া এমনভাবে কামড়ে ধরলো যে রাজীব কাকু মায়ের মুখ ফ্যাদা ঢালতে বাধ্য হলো। রশিদ ভোদা থেকে মুখ সরিয়ে ভোদায় আঙ্গুল ঢুকিয়ে নাড়াতে লাগলো।

ঠিক আগেরবারের মতো মায়ের ভোদা দিয়ে তীব্রবেগে মাসিকের রক্ত বের হতে শুরু করলো। ১০ মিনিটের মধ্যে দুইবার চরম পুলক হওয়ায় মা একদম নেতিয়ে গেলো। তবে আমার খানকী মা বলে কথা। কিছুক্ষন পরেই হাসতে হাসতে চোখ খুলে তাকালো।

- “উফ্*ফ্*ফ্*ফ্*......... রশিদ ভাই......... দারুন দেখিয়েছেন......... জমিয়ে ভোদার জল......... স্যরি......... মাসিকের রক্ত খসালাম......... মারাত্বক অভিজ্ঞতা হলো......... দাড়ান............ একটু পেচ্ছাব করে আসি............”

মা সেক্সি ভঙ্গিতে উঠে দাঁড়ালো। ন্যাপকিন জায়গামতো বসিয়ে বাথরুমের দিকে হাঁটা দিলো। রশিদ মায়ের এক হাত ধরে আটকালো।

- “কোথায় যাচ্ছো......... সোনামনি............??”
- “বাথরুমে............ বললাম না, পেচ্ছাব করবো............”
- “সোনামনি শোনো......... তুমি এখন অনেক ক্লান্ত............ এই অবস্থায় বাথরুমে যাওয়ার দরকার নেই.....................”
- “তাহলে...............??”
- “একটা গামলা এনে এখানে বসে পেচ্ছাব করো। তোমারও কষ্ট করতে হলো না। আমরাও তোমার পেচ্ছাব করা দেখলাম।”
- “ধ্যাৎ...... আপনি খুব অসভ্য তো......... এভাবে পেচ্ছার করা যায় নাকি?”
- “করলেই করা যায়............”
- “নাহ্*...... বুঝেছি......... আমার পেচ্ছাব করা দেখবেনই...... বিজয়...... যা তো......... একটা গামলা নিয়ে আয়......”

আমি এক দৌড়ে বাথরুম থেকে একটা প্লাস্টিকের গামলা আনলাম। মা গামলাটা ঘরের মাঝখানে রেখে দুই পাশে দুই পা দিয়ে দাঁড়ালো। রশিদ আমাকে মায়ের ন্যাপকিন খুলতে বললো। আমি প্রথমে ন্যাপকিন খুললাম। তারপর মায়ের পিছনে দাঁড়িয়ে এক হাত ভোদার দুই কোয়ায় ঘষতে লাগলাম।

- “লক্ষী মা......... সোনা মা......... প্রেচ্ছাব করো...... শিঃ...... শিঃ.........”

আমার কান্ড দেখে সবাই হিঃ হিঃ করে হাসতে লাগলো। আমি জোরে জোরে ভোদার কোয়া ঘষতে লাগলাম। এক সময় মাও খিলখিল করে হেসে উঠলো।

- “ধুর...... কি করছিস.........? এভাবে প্রেচ্ছাব করা যায়...............? আমি কি বাচ্চা মেয়ে নাকি............?”
- “কথা বলো না মা......... পেচ্ছাব করো............”

হাসতে হাসতে মা পেটে চাপ দিলো। ছরছর করে পেচ্ছাবের ধারা ভোদার ফুটো দিয়ে বের হয়ে গামলায় পড়তে লাগলো। কি দৃশ্য.........!!! আমার সুন্দরী সেক্সি মা এতোগুলো পরপুরুষের সামনে পুরো নেংটা হয়ে দাঁড়িয়ে পেচ্ছাব করছে।

সিঁদুরের কারনে মায়ের ফর্সা চেহারা থেকে লাল আভা ছড়াচ্ছে। জামাল মাকে বিছানার কিনারায় বসালো।

- “সোনামনি...... আমরা এখন তোমাকে চুদবো।”
- “মাসিকের এই সময়ে......... ভোদা তো একেবারে শুকনা। তারওপর আপনাদের বাড়ার যা সাইজ......... আমার তো খবর হয়ে যাবে............”
- “ভয় পাচ্ছো কেন......? আমরা তেল দিয়ে ভালো করে বাড়া পিচ্ছিল করে তারপর ঢুকাবো...............”
- “যতোই তেল মাখেন......... যাক্*......... যা হওয়ার হবে......... নিন......... কে আগে চুদবেন............ আসেন............”
- “তোমার ছেলেকে দিয়ে শুরু করাবো...............”
- “আয় রে............ বিজয়............... শুরু কর............”

আমি রাজীব কাকুর কথামতো রান্নাঘর থেকে সয়াবিন তেল এনে বাড়ায় ভালো করে মাখলাম। মা বিছানার কিনারায় চিৎ হলো। আমি মায়ের দুই পা নিজের কাধে নিয়ে ভোদায় বাড়া লাগালাম। প্রথমে ঘ্যাচ্ মুন্ডি ঢুকালাম। তারপর এক ঠাপে অর্ধেক বাড়া মায়ের ভোদায় ভরে দিলাম। মা চোখ মুখ কুচকে সিঁটিয়ে উঠলো।

- “বিজয় রে......... লক্ষী বাপ আমার......... আস্তে চোদ......... লাগছে......... তাড়াহুড়া করিস না............”

আমি ধীরে সুথে মাকে চুদতে শুরু করলাম। তেলের কারনে ভোদার ভিতরে অনেক পিচ্ছিল হয়ে গেছে। বাড়ার আসা যাওয়ায় কোন সমস্যা হচ্ছে না। মায়েরও খুব একটা কষ্ট হচ্ছে না। ১০ মিনিটের মতো সমানতালে চুদে গেলাম। তারপরই মা ভোদাটাকে এক ঝটকায় উপরে তুলে ফেললো।

- “বিজয় রে......... ওরে কি করছিস রে......... এ কি চোদন দিচ্ছিস রে......... ভোদার জল বের হবে রে............”
- “চুপ শালী......... জল পেলি কোথায়......? বল, ভোদার রক্ত বের হবে।”
- “ওরে......... রক্ত বের হবে রে......... কি সুখ রে.........”

ভোদা কঁপিয়ে মায়ের চরম পুলক ঘটে গেলো। বাড়ার আগায় তাজা রক্তের পরশ পেলাম। এদিকে আমার বের হয় হয় অবস্থা। এক টানে ভোদা থেকে বাড়া বের করলাম। মাকে উঠে বসিয়ে রক্তে মাখানো বাড়াটাকে মায়ের মুখে ঢুকিয়ে দিলাম।

রাজীব কাকু আগেই বলেছিলো, ভোদায় ফ্যাদা না ঢেলে মায়ের মুখে ঢালতে। আমার পরে আরও চারজন মাকে চুদবে। সবাই মায়ের ফ্রেশ ভোদা চায়। যাইহোক, মা নিজের মাসিকের রক্তমাখা বাড়া চুষছে। আর পারলাম না............... মায়ের মুখ ভর্তি করে গরম গরম ফ্যাদা ঢেলে দিলাম।

এভাবে একে একে সবাই মাকে চুদে মায়ের মুখে ফ্যাদা ঢাললো। জামালের বেলায় মায়ের বেশ সমস্যা হলো। জামালের বাড়া অনেক মোটা। প্রথমে ভোদায় ঢুকতে চাইলো না। জামালও ছাড়ার পাত্র নয়। দুই হাতের দুই আঙ্গুল ভোদায় ঢুকিয়ে দুই কোয়া দুইদিকে টেনে ধরে বাড়া ঢুকালো। ঐ সময়ে মায়ের চেহারা দেখার মতো হলো। মা রীতিমতো কাঁদতে লাগলো।

- “ও বাবা......... ও মা......... মরে গেলাম......... মরে গেলাম......... বাড়া বের করেন......... আর সহ্য করতে পারছি না গো জামাল ভাই......... প্লিজ.........”
- “এই তো সোনামনি......... হয়ে গেছে.........”
- “জামাল ভাই......... আপনার পায়ে পড়ি......... আর কষ্ট দিয়েন না......... মাসিকের পরে আসেন...... আপনার ইচ্ছামতো চুদতে দিবো......... কিছু বলবো না......... এখন দয়া করে আমাকে ছেড়ে দিন......... আর যে পারছি না............”

জামাল মায়ের অনুরোধে কান না দিয়ে ঘচাৎ ঘচাৎ করে চুদতে লাগলো। মা ডুকরে ডুকরে কাঁদতে লাগলো। আরেকটা জিনিস খেয়াল করলাম। মায়ের মাইয়ের দিকে জামালের প্রচন্ড লোভ। দুই হাত দিয়ে মাই দুইটা এমন ভাবে মুচড়ে ধরেছে, মনে হচ্ছে যে কোন মুহুর্তে ঐ দুইটা বুক থেকে ছিড়ে আসবে। মাঝেমাঝে আবার বোঁটাগুলোকে আঙ্গুল দিয়ে সজোরে টিপে ধরছে। ভোদার যন্ত্রনায় মা এতোটাই কাহিল যে মাইয়ের ব্যাথা টের পাচ্ছে না।

প্রায় ১৫ মিনিট পর মাকে অসীম যন্ত্রনা দিয়ে অবশেষে জামাল ভোদা থেকে বাড়া বের করলো। মা তাড়াতাড়ি বসে বাড়াটাকে মুখে নিয়ে চুষতে শুরু করলো। ভয় পাচ্ছে, আবার যদি এই বাড়া ভোদায় ঢুকে। ফ্যাদা বের হওয়ার পর জামাল সরে গেলো। মা ধপাস্* করে বিছানায় পড়ে গেলো।

১০ মিনিট পর মা চোখ খুলে মিটমিট করে তাকালো। সমস্ত ভোদা রক্তে মাখামাখি হয়ে গেছে। না...... মায়ের ভোদা ফাটেনি। যতোবার মায়ের চরম পুলক ঘটেছে, ততোবারই ভোদা দিয়ে মাসিকের রক্ত বের হয়েছে। মা বসে জামালে দিকে তাকালো।

- “জামাল ভাই......... আমি কি এবার উঠতে পারি.........?”
- “এখন নয়......... তোমার পোদ বাকী আছে।”
- “উফ্*ফ্*ফ্*ফ্*......... আপনারা পারেনও বাবা......... নিন......... শুরু করেন......”
- “দাঁড়াও...... এতো অস্থির হচ্ছো কেন?

প্রথমে আমি এগিয়ে গেলাম। একইভাবে মায়ের দুই পা কাধে নিয়ে পোদে বাড়া ঢুকালাম। কিছুক্ষন চুদে মায়ের মুখের মধ্যে বাড়া ঢুকিয়ে ফ্যাদা ঢালাম। এভাবে একে একে বাকী তিনজন মায়ের পোদ চুদে মুখে ফ্যাদা ঢাললো। সবার শেষ এলো জামাল। পোদে বাড়া ঠেকিয়ে একটা ধাক্কা মারতে মা ফুপিয়ে উঠলো।

- “মরে গেলাম......... মরে গেলাম......... জামাল ভাই......... পোদ ফেটে গেলো তো............ বাপ রে......... বাড়া নাকি অন্য কিছু......... কিলবিল করে পোদে ঢুকছে...... এই আস্তে চোদেন......... মেরে ফেলবেন তো......... উরিরিরিরি মা......... পোদ জ্বলছে গো............ আস্তে............ জামাল ভাই......... আস্তে............”

জামাল রামঠাপে মায়ের পোদ চুদছে। মা উহ্* আহ্* করে কোঁকাচ্ছে। জামাল আগের মতো মায়ের মাই নিয়ে ছানাছানি করছে। বোঁটা দুইটা মনে হচ্ছে মাই থেকে উপড়ে ফেলবে। যাইহোক...... এক সময় জামাল মায়ের মুখে ফ্যাদা ঢেলে সরে গেলো।

মা নিথর হয়ে শুয়ে আছে।

মায়ের সাথে এতো কিছু করতে পেরে সবাই খুব খুশি। রশিদ মায়ের দুই মাইয়ের খাজে অনেকগুলো টাকা গুজে দিলো।

- “সোনামনি......... তুমি আমাদের খুব আনন্দ দিয়েছো......... মাসিকের সময় খবর দিও......... আমরা আবার আসবো............”
- “আপনাদের মজা দিতে পেরেছি, এতেই আমি খুশি। আপনাদের কথামতো নোংরামি করতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি।”
- “এতোদিন তোমার ব্যাপারে অনেক কথা শুনেছি। আজ দেখলাম, সত্যই তুমি বেশ্যাদের বেশ্যা......... খানকীদের রানী............... বিদায়......... সোনামনি............”

চারজন চলে যাওয়ার পর মা উঠে দাঁড়ালো। তারপর ল্যাংচাতে ল্যাংচাতে বাথরুমের দিকে এগোলো। আমাকে গামলায় নিয়ে আসতে বললো। আমি বাথরুমে ঢুকে গামলা পরিস্কার করলাম। মা কুকুরের মতো বসে আমাকে তার পোদ পরিস্কার করতে বললো। আমি মায়ের পোদ পরিস্কার করে দিলাম। কাজ শেষ করে মা ছেলে একে অপরকে জড়িয়ে ধরে বাথরুম থেকে বের হলাম।

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন