মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০১৩

১০৮# আমার মায়ের গোপন কথা -২

প্রায় ১০ মিনিট চোদার পর কাকু এক হাত দিয়ে মায়ের মুখ চেপে ধরে জোরে জোরে রামঠাপ মারতে লাগলো। কয়েকটা ঠাপ মেরে কাকু কঁকিয়ে উঠলো।

- “ওরে রিতা রে......... ওরে খানকী মাগী রে......... বেরিয়ে গেলো......... ধর শালী......... ধর............ গরম ফ্যাদায় তোর পোদ ভরিয়ে দিবো রে............ ওরে আমার বেশ্যা বৌদি রে......... ওরে আমার খানকী বৌদি রে......... তোর পোদ চুদে কি সুখ পাচ্ছি রে......... কুমারী মাগীর আচোদা ভোদায়ও এতো সুখ নেই রে......... তোকে আমার মাগী করে রাখবো রে......... সারাদিন তোর পোদে বাড়া ঢুকিয়ে রাখবো রে............”

খিস্তি করতে করতে কাকু কয়েকটা ঝাকি দিয়ে থেমে গেলো। বুঝলাম কাকুর ফ্যাদা বেরিয়ে গেছে। পোদ থেকে বাড়া বের করে মাকে চিৎ করে শোয়ালো। তারপর মায়ের পাশে শুয়ে মাই দুইটা কচলাতে লাগলো।

প্রায় ১০/১২ মিনিট কাকু মায়ের ঠোটে চুমু খেয়ে বিছানা থেকে ঊঠলো। প্যান্ট পরে মায়ের হাতে কয়েকটা ৫০০ টাকার নোট গুজে দিয়ে চলে গেলো।

মা মড়ার মতো পোদ কেলিয়ে শুয়ে রইলো। কিছুক্ষন ভোদা কিছুক্ষন পোদ মালিশ করতে লাগলো। চোদার কারনে মায়ের ভোদার মুখ একদম হা হয়ে আছে। ভোদার চারপাশ ফুলে উঠেছে। রক্ত জমাট বেধে কালচে হয়ে গেছে।

মায়ের পোদের কথা কি আর বলবো। পোদের ফুটোটা বিশাল এক গর্ত হয়ে গেছে। পোদে ফেটে রক্ত বের হচ্ছে। ফুটো দিয়ে রক্ত মিশ্রিত কাকুর ফ্যাদা পোদ বেয়ে চুইয়ে চুইয়ে পড়ছে। এক সময় মা উঠে বাথরুমে ঢুকলো। আমি পাশ ফিয়ে ঘুমিয়ে গেলাম।

এরপর থেকে মায়ের সাহস বেড়ে গেলো। প্রায় প্রতিদিনই আমাকে ঘুমন্ত ভেবে আমার সামনেই বিভিন্ন পুরুষকে দিয়ে চোদাতে লাগলো। শ্যামল কাকু, কৌশিক কাকু, রতন কাকু, রাজীব কাকু সবাই এসে মাকে চুদে যায়। আমি আড়চোখে সব দেখি।

বাবা মাসে দুইবার ৬/৭ দিনের জন্য নাইট শিফট করে। এক রাতে রতন কাকু, কৌশিক কাকু এবং রাজীব কাকু মাকে ডেকে নিয়ে গেলো। ভোর বেলায় মাকে দেখলাম বিধ্বস্ত অবস্থায় ঘরে ফিরলো। শাড়ি এলোমেলো অবস্থায় রয়েছে। ব্লাউজের দুইটা বোতাম ছেড়া। ঠোটা দুইটা ফুলে রয়েছে। বুকে আচড়ের লালচে দাগ। মায়ের মতো একটা পেশাদার খানকী খুড়িয়ে হাঁটছে। বুঝলাম, তিনজন মিলে মাকে রামচোদন চুদেছে।

এবার বাবার চোদার কথা বলি। এখন রাতে ঘুমের ভান করে থাকি। এক রাতে দেখি বাবা মাকে ডাকছে।
- “রিতা......... এই রিতা.........?”
- “কি বলো............?”
- “বিজয় কি ঘুমিয়েছে?”
- “কেন.........?”
- “কাপড় খোলো............?”
- “তুমি খুলে দিতে পারো না?”

বাবা মাকে নেংটা করে নিজেও নেংটা হলো। তারপর সময় নষ্ট না করে মায়ের ভোদার মধ্যে নিজের বাড়া ঢুকিয়ে চুদতে শুরু করলো। ৫ মিনিটও পার হয়নি, বাবা বাড়া বের করলো। বুঝলাম বাবার খেল খতম। বাবা মায়ের ঠোটে চুমু খেলো।

- “কেমন দিলাম রিতা............?”
- “প্রতিদিন যেমন দাও............?”
- “আনন্দ পাওনি............?”
- “ওগো......... তোমার মতো আনন্দ আমাকে কে দিতে পারে...... বলো......... তুমি আমার স্বামী......... তুমি যেভাবে আমাকে চুদবে...... সেভাবেই আমি খুশি.........”

এবার মায়ের কষ্টটা অনুভব করতে পারালাম। বাবার চোদন দেখে আমার নিজেরই বিরক্ত লাগছে। বাচ্চা ছেলেরাও এর চেয়ে বেশি সময় ধরে চুদতে পারে। বাবা উঠে বাথরুমে ঢুকলো। মা বিড়বিড় করে খেকিয়ে উঠলো।

- “শালা মিনসে...... চুদতে যখন পারিস না.........তখন আমার মতো যৌবন ভরা মাগীকে বিয়ে করলি কেন......... তোর অক্ষমতার জন্যই আমাকে পরপুরুষ দিয়ে চোদাতে হয়......... স্বামীর চোদন খেয়ে সুখি কোন মাগী অন্যের বাড়ার দিকে নজর দেয়............ শালা......... চোদনা............ বাড়া তো নয়...... একটা টিকটিকি...... ভোদায় ঢুকে সুড়সুড়ি দেওয়া ছাড়া কিছু পারে না............”

বাবা বের হওয়ায় মা চুপ মেরে গেলো। একটু পর মা বাথরুমে ঢুকলো। পরিস্কার হয়ে বাবার পাশে শুয়ে পড়লো।

কয়েকদিন একজনকে দেখে আমার মেজাজ বিগড়ে গেলো। সেই রাতে বাবার নাইট শিফট চলছে। রাতে রাজীব কাকু এবং ভোরে রতন কাকু মাকে চুদে গেছে। বিকালে আমি সাধারনত খেলতে যাই। সেদিন কি মনে হতে না খেলে মাঠ থেকে ফিরলাম।

ঘরের দরজায় দাঁড়াতেই শুনলাম কাতরধ্বনি ভেসে আসছে। উঁকি দিয়ে দেখি আমার ক্লাসমেট সুজন। মনে মনে মাকে গালি দিলাম। শালী...... খানকী...... নিজের ছেলের বন্ধুকেও ছাড়লি না।

মা চিৎ হয়ে শুয়ে আছে। সুজন মায়ের উপরে উপুড় হয়ে গদাম গদাম করে ঠাপ মারছে। দুইজনের মুখ থেকে উহ্* আহ্* জাতীয় কাতরধ্বনি বের হচ্ছে। কিছুক্ষন পর সুজন মায়ের হাতে টাকা গুজে দিয়ে চলে গেলো। ঠিক করলাম আজ রাতেই মাকে চুদবো। ঘরে ঢুকে মাকে বললাম, সামনে পরীক্ষা, তাই অনেক রাত পর্যন্ত পড়াশুনা করবো। অর্থাৎ আজ রাতে মা কাউকে ঘরে আনতে পারবে না।

রাত ১২ টা......... মুখের সামনে বই নিয়ে মাকে চোদার প্ল্যান করছি। কিভাবে শুরু করবো, বুঝতে পারছি না। অবশেষে সিদ্ধান্ত নিলাম, মাকে সরাসরি আমন্ত্রন জানাবো। মা যে টাইপের খানকী মনেহয় রাজী হয়ে যাবে। কারন আজ রাতে চোদাতে না পেরে মা উশখুশ করছে। আর যদি রাজী না হয় তখন দেখা যাবে।

মা বিছানায় শুয়ে দুই চোখ বন্ধ করে আছে। শাড়ি বুক থেকে সরে গেছে। আজও ব্রা পরেনি। শক্ত বোঁটা দুইটা বাইরে থেকে স্পষ্ট বুঝা যাচ্ছে। আমি খপ্* করে একটা মাই চেপে ধরলাম। মা ঝট্* করে চোখ খুলে তাকালো। আমাকে দেখে তাড়াতাড়ি উঠে বসার চেষ্টা করলো।

- “বিজয়...... এই বিজয়...... কি করছিস তুই.........???”
- “মা...... কি সুন্দর ডাঁসা ডাঁসা তোমার মাই দুইটা......... বোঁটা দুইটা কতো শক্ত...... ব্লাউজ খুলে একবার দেখাও না............”
- “বিজয়...... এ কথা বলতে লজ্জা করছে না......... বেয়াদপ কোথাকার.........”
- “লজ্জা করবে কেন? তুমি আমার মা...... তোমার কাছেই তো আবদার করবো............”
- “সর বলছি......... যা এখান থেকে............”
- “ও মা...... এমন করছো কেন......? রাজী কাকু, রতন কাকু দেখতে চাইলে তো শাড়ি সায়া ব্লাউজ সব খুলে দেখাও............... এমন ডাঁসা মাই...... রসে ভরা টসটসে ভোদা...... ডবকা পোদ দেখে আমারও তোমাকে আদর করতে ইচ্ছা হয়............”
- “কি...... কি বলছিস তুই.........?”
- “দেখো মা...... ভদ্র সাজার চেষ্টা করো না......... তোমার চরিত্র কেমন আমি ভালো করেই জানি............ এই পাড়ার কয়জন পুরুষ কয়বার তোমাকে ভোগ করেছে সেটাও জানি......... কাজেই চুপ থাকো...... আমি তোমাকে চুদতে চাই......... টাকা চাইলে দিবো......... কিন্তু তোমাকে চুদবো...............”

আমার কথা শুনে মা একদম ঠান্ডা হয়ে গেলো। আমি সব জানি সে এটা কল্পনাও করেনি। মা কিছু বুঝে ওঠার আগেই টসটসে ঠোটে একটা চুমু খেলাম।

- “কতো পুরুষ ঘরে এসে তোমাকে চুদে যায়। আমি ঘুমের ভান করে সব দেখি। কিন্তু আমিও তো পুরুষ......... কয়দিন সহ্য করে থাকবো......... এসো মা...... অন্য সব পুরুষদের মতো তুমি আমাকেও সুখ দাও......... মজা দাও.........”
- “কি বলছিস তুই...... এটা কিভাবে সম্ভব.........? মা হয়ে নিজের ছেলের সাথে......... না...... আমি পারবো না............”
- “মা...... তোমাকে পারতেই হবে......... তুমি হলে এই পাড়ার বারোয়ারি মাগী........ এই পাড়ার এমন কোন পুরুষ নেই যে তোমাকে চোদেনি......... তাহলে আমি কেন বাদ থাকবো......... হলাম তোমার ছেলে...... তাতে কি......... নিজের পেটের ছেলের চোদন কয়জন মায়ের ভাগ্যে জোটে...............”

মা কিছু বলছে না। তবে আমি জানি মা রাজী হয়ে যাবে। আজ রাতে একবারও চোদাতে পারেনি। মায়ের ভোদা ভীষন চুলকাচ্ছে। তাছাড়া রাজী না হলে এতোক্ষনে তুলকালাম কান্ড বাধিয়ে ফেলতো। আমি মায়ের উউতেজনা বাড়ানোর জন্য তার মাই দুইটা আস্তে আস্তে টিপতে লাগলাম। ঠোটে গালে কয়েকটা কয়েকটা চুমু খেলাম। কিছুক্ষনের মধ্যে মায়ের চেহারা লাল হয়ে উঠলো। এক সময় মা মুখ খুললো।

- “বিজয় রে......... কেউ যদি জেনে যায়............?”
- “কোনটা.........?”
- “তোর সাথে আমার সম্পর্কের কথা............?”
- “কোন সম্পর্কের কথা?”
- “আরে হারামি...... তোর আমার চোদাচুদির কথা............”
- “জানবে কেন.........?”
- “যদি প্রকাশ হয়.........?”
- “কিভাবে হবে.........? তুমি আর আমি ছাড়া কেউ জানবে না।”
- “সত্যিই বলছিস......? তুই আবার কাউকে বলবি না তো?”
- “কি যে বলো...... আমি কেন বলতে যাবো? ঢং না করে রাজী থাকলে বলো......... ”
- “আমি আর কি বলবো...... ছেলের আবদার তো মেটাতেই হবে।”
- “ওরে...... আমার লক্ষী খানকী মা রে...... আজ তোমাকে চুদে হোড় করবো।”

আমি একে একে মায়ের শাড়ি সায়া ব্লাউজ খুলে মাকে উদাম নেংটা করে দিলাম। তারপর নিজেও নেংটা হয়ে মায়ের পাশে বসলাম। মা এখনও কিছুটা লজ্জা পাচ্ছে। দুই হাত দিয়ে নিজের মাই ঢেকে রেখেছে। আমি মায়ের দুই হাত সরিয়ে দিলাম।

- “কি মা......... লজ্জা পাচ্ছো.........?”
- “একটু......... একটু.........”
- “কেন............?”
- “এই যে তুই বারবার মা ডাকছিস............”
- “তাহলে এক কাজ করি......... তোমার নাম ধরে ডাকি............”
- “মায়ের নাম ধরে ডাকবি?”
- “হ্যা...... এই মুহুর্তে তুমি আমার চোখে একটা মাগী ছাড়া আর কিছু নও। তাছাড়া সব সময়ে ডাকবো না। যখন তুমি আমি একা থাকবো তখন ডাকবো।”
- “ডাক তাহলে.........”
- “রাজীব কাকু, রতন কাকুদের মতো খিস্তিও করবো.........”
- “তোর যা ইচ্ছা কর......... যেভাবে খুশি উলটে পালটে আমাকে চোদ......... মুখে যা আসে আমাকে বল............”

আমি মাকে চিৎ করে শুইয়ে দিয়ে তার মাইয়ের উপরে ঝুকে পড়লাম। উফ্*ফ্*ফ্*ফ্*...... কি সুন্দর দুধ সাদা মাই দুইটা......... বলয়ের মাঝখানে কালচে বোঁটা দুইটা বেশ শক্ত। আমি দুই আঙ্গুল দিয়ে একটা বোঁটা টিপে ধরলাম।

- “রিতা............???”
- “হুম্*ম্*ম্*ম্*ম্*.........???”
- “মাইয়ের বোঁটা এতো শক্ত কেন?”
- “কি জানি...... সব মেয়ের বোঁটা এমন শক্ত হয়.........? কেন রে...... আগে আমি ছাড়া কোন মেয়ের মাই দেখিস নি?”
- “নাহ্*...... তুমিই প্রথম.........”
- “তাহলে তো কাউকে চোদার অভিজ্ঞতাও হয়নি?”
- “ঠিক ধরেছো...... নিজের মাকে চুদে আজ আমার চোদার হাতে খড়ি হবে।”
- “আয়...... তোকে সব নিয়ম কানুন শিখিয়ে দেই।”
- “চোদার আবার নিয়ম কি? ভোদার মধ্যে বাড়া ঢুকিয়ে কয়েকটা ঠাপ মেরে ফ্যাদা ঢেলে দিবো.............”
- “না রে পাগল...... কিভাবে নিজে সুখ পেতে হয়......... কিভাবে মেয়েদের সুখ দিতে হয়......... এসব শিখতে হবে.........”
- “তাহলে শেখাও............”
- “সবার মেয়েদের ঠোট গালে চুমু খাবি। তারপর তাদের মাই নিয়ে খেলবি। মাই চটকাবি, কামড়াবি, ছানবি............মাইয়ের বোঁটা কামড়াবি......... বোঁটায় চিমটি কাটবি......... মনে রাখবি মেয়েদের যতো ব্যথা দিবি ওরা ততো আনন্দ পাবে......... যদি চোষাযুষি করিস তাহলে আগে ভোদা চুষবি............ তারপর নিজের বাড়া চোষাবি...... মেয়েরা গরম হতে সময় নেয়......... ভোদা চুষে একবার জল বের করবি...... তখন তোর বাড়া চুষতে চুষতে মেয়েরা গরম হবে। বাড়া চুষিয়ে ফ্যাদা বের করে দিবি............ তারপর নেতানো বাড়া মাইয়ে ঘষে ভোদায় ঘষে শক্ত করবি......... এভাবে করলে দেখবি অনেক সময় নিয়ে চুদতে পারবি...............”

এতোদিন ঘুমের ভান করে আড়চোখে মায়ের শরীর দেখেছি। আজ সেই নধর শরীরটা একদম সামনে। সবার আগে মাই দুইটার উপরে হামলে পড়লাম। শরীরের সব শক্তি দিয়ে মাই দুইটা চটকাতে শুরু করলাম।

- “উফ্*ফ্*ফ্*ফ্*ফ্*......... রিতা সোনা......... এই বয়সেও কি ডাঁসা মাই তোমার......... বোঁটা দুইটা কতো সুন্দর...... ঠিক যেন দুইটা কিসমিস.........”
- “ভালো লাগছে তোর......? মজা পাচ্ছিস তো.........”
- “খুব ভালো লাগছে...... আর মজার কথা বলছো...... এতো মজা কখনও পাইনি......... কতো নরম তোমার মাই............”
- “আর মাই চটকাতে হবে না......”
- “তাহলে কি করবো.........?”
- “ভোদা চুষবি............”
- “ঠিক আছে......... তুমি চিৎ হও.........”

মা চিৎ হয়ে ভোদা কেলিয়ে শুয়ে পড়লো। আমি বাল সরিয়ে দুই আঙ্গুল দিয়ে ভোদা ফাক করে ধরলাম। উফ্*ফ্*ফ্*ফ্*...... জীবনে প্রথম এতো কাছ থেকে কোন মায়ের ভোদা দেখছি। তাও আবার নিজের গর্ভধারিনী মায়ের। প্রথম দর্শনেই ভালো লেগে গেলো। প্রতিজ্ঞা করলাম এই ভোদা ছেড়ে কখনও কোথাও যাবো না।

মায়ের ভোদাটা মারাত্বক সেক্সি। লালচে ভগাঙ্কুরটা সিমের বিচির মতো। ভোদার দুই ঠোটের মাঝখানে একটা লম্বা চেরা। এই চেরা দিয়েই আমি পৃথিবীতে এসেছি। আবার এই চেরার ভিতরেই আমার বাড়া ঢুকাবো। দুই আঙ্গুল দিয়ে ভগাঙ্কুর চেপে ধরতেই মা আকুলি বিকুলি করে উঠলো।

- “বিজয় রে......... বাপ আমার...... এমন করিস না সোনা...... ওটা চেপে ধরিস না......... ছেড়ে দে.........”
- “কেন রিতা...... চেপে ধরলে কি হয়.........?”
- “তুই জানিস না......... ঐ ছোট জিনিসটাই মেয়েদের শরীরের সবচেয়ে স্পর্শকাতর জায়গা......... ওখানে হাত পড়লে মেয়েরা পাগল হয়ে যায়।”

আমি কথা না বাড়িয়ে ভোদায় জিভ লাগালাম। নোনতা স্বাদে মাথা ঝিমঝিম করতে লাগলো। কোনদিক না তাকিয়ে জিভটাকে ঠেসে ভোদার ভিতরে ঢুকিয়ে দিলাম। ভগাঙ্কুরে একটা কামড় দিতেই মা তীব্রস্বরে চেচিয়ে উঠলো।

- “আহ্*হ্*হ্*হ্*হ্*হ্*......... আহ্*হ্*হ্*হ্*হ্**............ ইস্*স্*স্*স্*স্*......... বিজয়............ কি করছিস সোনা......... পাগল হয়ে যাবো আমি......... আমার ভোদা কামড়ে ছিড়ে ফেল............ উহ্*হ্*হ্*হ্*হ্*হ্*হ্* মাগো......... ভগাঙ্কুরে মুখ দিস্* না......... উম্*ম্*ম্*.........”

মায়ের কথা না শুনে আমি জোরে জোরে ভগাঙ্কুরটা কামড়াতে লাগলাম। মা আমার মাথা ভোদার উপরে চেপে ধরে ছটফট করতে লাগলো। ৩/৪ মিনিটও পার হয়নি। কলকল করে মায়ের ভোদার জল বের হয়ে গেলো। আঁশটে গন্ধযুক্ত নোনটা আঠালো জল চেটেপুটে খেয়ে আমি ভোদা থেকে মুখ তুললাম।

- “কি গো রিতা......? এতো তাড়াতাড়ি...... জল বখসিয়ে দিলে?”
- “কি করবো...... তুই যেভাবে ভগাঙ্কুর কামড়চ্ছিলি...... কতোক্ষন আর সহ্য করে থাকা যায়...... এভাবে কেউ কামড়ায় নাকি......”
- “কেন......? তোমার ভালো লাগেনি.........?”
- “ওরে পাগল...... কে বললো ভালো লাগেনি......... নইলে এতো তাড়াতাড়ি আমার ভোদার জল বের হয় নাকি......... সামনে আয়...... এবার তোর বাড়া চুষে দেই।”

আমি মায়ের সামনে দাঁড়ালাম। মা খপ্* করে বাড়াটাকে মুখে পুরে নিলো। আহ্*হ্*হ্*...... কি শান্তি...... মনে হলো অতল গহ্*বরে বাড়া ঢুকে গেলো। মা চুকচুক করে চুষতে শুরু করে দিয়েছে। এতোক্ষনে বুঝলাম বাড়া চোষানোর কি মজা। সবাই কেন মাকে দিয়ে বাড়া চোষায়। নিজের অজান্তে চেচিয়ে উঠলাম।

- ‘আহ্*হ্*হ্*হ্*......... ইস্*স্*স্*স্*......... উম্*ম্*ম্*ম্*ম্*............ রিতা মাগী......... চুষে বাড়ার সমস্ত রস নিংড়ে নে শালী............ উফ্*ফ্*ফ্*ফ্*ফ্*............ সুখে মরে গেলাম রে রিতা.........এতো সুখ কিভাবে দিচ্ছিস............ রিতা রে............ ফ্যাদা বের হয়ে গেলো রে......... উফ্*ফ্*ফ্*ফ্*ফ্......... ধর শালী ধর......... ছেলের ফ্যাদা খেয়ে জীবন ধন্য কর......... আরও জোরে চোষ মাগী............উম্*ম্*ম্*ম্*......... উম্*ম্*ম্*.........”

মায়ের তীব্র চোষায় বেশিক্ষন টিকতে পারলাম না। কোঁকাতে কোঁকাতে ৩/৪ মিনিটের মাথায় মায়ের গলার ভিতরে ফ্যাদা ঢেলে দিলাম।

এবার নেতানো বাড়া নিয়ে মায়ের উপরে উপুড় হলাম। ভোদার চারপাশে বাড়াটাকে ঘষতে শুরু করলাম। মা মাঝেমাঝে বাড়াটাকে খেচে দিতে লাগলো। কয়েক মিনিটের মধ্যে বাড়া স্বমুর্তি ধারন করলো।

আমি আর দেরি না করে ভোদার মধ্যে বাড়াটাকে ভরে দিলাম। মনে হলো আঠালো কোন গরম গর্তে বাড়া প্রবেশ করলো। ভোদার ঊষ্ণতা বাড়াটাকে গলিয়ে দিতে চাইছে। আমি কোমর নাচিয়ে ঠাপ মারতে শুরু করলাম।

আমি মায়ের মাই কামড়ে ধরে ঠাপ মারছি। চোদায় এত মজা জানলে অনেক আগেই মাকে চুদতাম। ৩/৪ মিনিট মা চুপ করে থাকলো। শুধু শক্ত করে আমার পিঠ জড়িয়ে ধরে রাখলো। তারপরই মা নিচ থেকে তলঠাপ দিতে দিতে কঁকিয়ে উঠলো।

- “ইস্*স্*স্*স্*স্*স্*............... বিজয়............ আরো জোরে......... আরও জোরে আমাকে চোদ সোনা............ দে সোনা......... আচ্ছামতো তোর বেশ্যা মাকে গাদন দে......... ছেলের বাড়ায় এত মজা জানলে স্ম মা তাদের পেটের ছেলেকে দিয়ে চোদাতো রে............ বিজয় রে...... কি সুখ দিচ্ছিস রে...... সুখে মরে যাবো রে......... তোর বাপকে ছেড়ে দিবো রে......... ঐ বূড়াকে ডিভোর্স দিবো রে......... তোকে বিয়ে করবো রে...... পেটের ছেলের বৌ হবো রে......... তোর বাড়ার দাসী হবো রে......... দে সোনা দে...... প্রানভরে আমাকে গাদন দে......... আমার ভোদার চুলকানি কমিয়ে দে......... ছিড়ে খুড়ে ভোদাটাকে একাকার করে দে............ যেভাবে পারিস আমাকে চোদ...... তোকে কিছু বলবো না......... উম্*ম্*ম্*...... উম্*ম্*ম্*......... ভোদা ছিড়ে ফেল......... সোনা............”
- “আমার লক্ষী রিতা............ আমার সোনা রিতা............ তোর ডাঁসা ভোদা অনেক মজা রে......... তোকে আমার মাগী বানাবো............ আরেকটু অপেক্ষা কর......... শালী......... আজ তোর ভোদার কুটকুটানি একেবারে সারিয়ে দিবো.........”
- “সত্যিই বলছিস......... দে সোনা...... ভোদার কুটকুটনি কমিয়ে দে......... এই ভোদার জন্যই আমি অস্বতী হয়েছি......... বেশ্যা হয়েছি......... খানকী হয়েছি............... মাগী হয়েছি......... স্বামীকে বাদ দিয়ে পরপুরুষের চোদন খেয়েছি......... ছেলে হিসাবে মায়ের এই আবদার পুরন কর.........”
- “কিসের মা............ তুই একটা খানকী......... তুই একটা মাগী......... তোকে রাস্তায় নিয়ে নিজেও চুদবো...... অন্য পুরুষকেও চোদাবো.........”
- “তোর যা ইচ্ছা করিস......... আগে ভোদার চুলকানি কমিয়ে দে.........”
দুইজন মুখে যা আসছে বলছি। সেই সাথে আমি আমি পচর পচর করে মাকে চুদছি। মা নিচ থেকে পোদ নাচাচ্ছে। হঠাৎ মা ছটফট করতে লাগলো। দুই হাত দিয়ে আমাকে নিজের সাথে চেপে ধরলো।

- “বিজয় রে......... আর পারছি না সোনা......... আমার হবে......... ভোদার জল বের হবে......... ধর সোনা......... মায়ের ভোদার জলে বাড়া পবিত্র কর............”

মা শরীর ঝাকিয়ে ভোদার জল বের করে দিলো। কিছুক্ষন আগে আমার ফ্যাদা বের হয়েছে। তাই এখনই আমার কিছু হবে না। আমি মাকে বিছানার সাথে ঠেসে ধরে চুদতে লাগলাম। সেই সাথে মাই টিপতে লাগলাম। মাইয়ের বোঁটা কামড়াতে লাগলাম। কয়েক মিনিট পর মা আবার গরম হয়ে গেলো। আমাকে জড়িয়ে ধরে কঁকিয়ে উঠলো।

“ওরে বিজয় রে......... আমাকে কতো মজা দিচ্ছিস রে............ তোর চোদন খেয়ে আমি সুখে ভেলায় ভাসছি রে......... আহ্*হ্*হ্*হ্*......... আহ্*হ্*হ্*হ্*হ্*.........”
- “রিতা সোনা......... তোমার ভোদায় অনেক রস......... আজ সব রস আমি খেয়ে ফেলবো......... তোমার ভোদা শুকিয়ে ফেলবো............”
- “বিজয় রে......... জীবনে কতো পুরুষের বাড়া আমার ডাঁসা ভোডায় ঢুকেছে......... কিন্তু তোর বাড়ার মতো মজা পাইনি......... কারও বাড়া ভোদার চেয়ে অনেক ছোট......... আবার কারও বাড়া ভোদা ফাটিয়ে দিয়েছে......... কিন্তু তোর বাড়া একদম আমার ভোদার মাপমতো......... আমার ভোদার জন্য তোর বাড়ার সৃষ্টি হয়েছে...... ভগবান এজন্যই তোকে আমার ছেলে করে পাঠিয়েছে..................”
- “চুপ শালী...... এতো কথা বলিস কেন......? চুপচাপ চোদন খা.........”

আমার ঠোট দিয়ে মায়ের ঠোট চেপে ধরালাম। এই মুহুর্তে মায়ের কথা ভালো লাগছে না। আমি একমনে মাকে চুদতে চাই। মায়ের শরীরের পরিপুর্ন স্বাদ নিতে চাই।

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন