মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০১৩

১০৭# আমার মায়ের গোপন কথা -১

আমার নাম বিজয়, বয়স ১৯ বছর। গল্পটা আমাকে মাকে নিয়ে। আমার রিতা একজন গৃহিনী। বাবা, মা এবং আমি তিনজনের ছোট সংসার। আমি মা বাবার একমাত্র সন্তান।

সব সন্তানের মতো আমি আমার মাকে ভালোবসতাম এবং শ্রদ্ধা করতাম। কিন্তু একদিন পাড়ার এক কাকুর সাথে মাকে নোংরামি করতে দেখলাম। তখন থেকে মায়ের সম্পর্কে আমার ধারন পুরোপুরি পালটে গেলো। বুঝতে পারলাম আমার গৃহবধু মা একটা বেশ্যা এবং খানকী টাইপের মহিলা। সেক্সের জন্য যে কোন পুরুষকে দিয়ে চোদাতে পারে। তখন থেকেই মায়ের শরীরের প্রতি আমার লোভ জাগে। প্ল্যান করতে লাগলাম কিভাবে নিজের মাকে চোদা যায়।

এবার আমার মায়ের নোংরামির প্রসঙ্গে আসি। যা আমি কয়েকদিন আগে নিজের চোখে অবলোকন করেছি। সেদিন ছিলো বুধবার। বাবা প্রতিদিনের মতো অফিসে। দুপুরে আমি ও মা খাওয়া শেষ করে শুয়ে আছি।

আমরা এক বিছানায় সবাই ঘুমাই। বিছানাটা বেশ বড়। তাছাড়া বাবার আর্থিক অবস্থা ভালো নয়। আমরা এক রুমের বাসা ভাড়া নিয়ে থাকি। তবে রান্নাঘর এবং বাথরুম রুমের সাথে।

যাইহোক...... আমি ও মা শুয়ে আছি। আমার ঘুম আসছিলো না। চোখ বন্ধ করে শুয়ে আছি। হঠাৎ দরজা ধাক্কানোর শব্দ শুনলাম। মা উঠে দরজা খুললো। একজন পুরুষ মানুষের কন্ঠ শুনতে পেলাম। আমার চোখ বন্ধ ছিলো। তবে কন্ঠ শুনে চিনতে পারলাম, আমাদের পাড়ার বাজীব কাকু। বুঝতে পারলাম না, এই দুপুর বেলা রাজীব কাকু মায়ের সাথে কি করছেন। একটু পর রাজূব কাকুর কথা শুনে আমি চমকে উঠলাম।

- “বৌদি...... তাহলে শুরু করা যাক।
- “ব্যাপার কি ঠাকুরপো......? তোমার সাথে গতকাল কথা হয়েছে আজ বিকালে আসবে। এখন এলে কেন?”
- “কি করবো বলো...... রতনদের কাছে তোমাকে চোদার গল্প শুনে এতোদিন শুধু স্বপ্নে তোমাকে চুদেছি। আজ বাস্তবে তোমাকে চোদার কথা ভেবে আর থাকতে পারিনি। তাছাড়া বিকালে আমার কিছু কাজ রয়েছে। বেশি দেরি করতে পারবো না। তুমি এই দিকে পা ছড়িয়ে পোদ উঁচু করে শুয়ে পড়ো।”
- “না...............”
- “না.........?? কেন.........??”
- “উহু...... এখানে নয়...... অন্য কোথাও চলো......... বিজয় জেগে গেলে কেলেঙ্কারি হয়ে যাবে।”
- “এখানেই শুয়ে পড়ো। এই ভর দুপুরে কোথায় যাবো?”
- “না...... এখানে নয়.........”
- “আরে...... বিজয় তো ঘুমিয়ে আছে। আর ও জেগে গেলেও কিছু বুঝতে পারবে না। বলবো আমরা গল্প করছিলাম। আর আমার খুব বেশি ডলাডলির করার অভ্যাস নেই। তোমাকে পুরো নেংটা করে চুদবো না। শুধু শাড়িটাকে কোমরের উপরে তুলে ভোদার মধ্যে বাড়া ঢুকাবো। নাও...... ঝটপট শুয়ে পড়ো।”
- “সব পুরুষ প্রথমে তোমার মতো একই কথা বলে কিন্তু আমাকে নেংটা করার পর আর ছাড়তে চায় না।”

বুঝতে পারলাম, এতোদিন আমি আমার মাকে ভুল জেনে এসেছি। আমার মা মোটেও স্বতী মহিলা নয়। এই পাড়ার এক নম্বর এবং মনেহয় একমাত্র বেশ্য মাগী। মায়ের কথা শুনে স্পষ্ট বুঝা যাচ্ছে বাবা ছাড়াও এই পাড়ার অনেক পুরুষ মায়ের ভোদায় বাড়া ঢুকিয়েছে। তবে রাজীব কাকুর কথা শুনে বুঝতে পারছি সে প্রথমবার মাকে চুদতে এসেছে।

যাইহোক, রাজীর কাকু মাকে ধাক্কা মেরে বিছানায় ফেলে দিলো। তারপর নিজেও মায়ের পাশে জায়গা করে শুয়ে পড়লো। ব্লাউজের উপর দিয়ে মায়ের মাই দুইটা পক পক করে টিপতে শুরু করলো। এক পা দিয়ে মায়ের মাংসল উরু দুইটা জড়িয়ে ধরলো।

- “উফ্*ফ্*ফ্*ফ্*......... বৌদি......... কি সুন্দর মাই তোমার...... মনে হচ্ছে কেটে খেয়ে ফেলি......... নিশ্চই এখন পর্যন্ত তোমার মাইয়ে অনেক পুরুষের হাত পড়েছে...... তাই না বৌদি...... নইলে এমন সুন্দর রসালো ডাঁসা ডাঁসা মাই...... একা দাদার পক্ষে বানানো সম্ভব নয়.........”
- “থাক্* ঠাকুরপো...... এই দুপুর বেলা আর আমার মাইয়ের গুনগান গাইতে হবে না। ওগুলোর এমন সাইজ তো তোমাদের মতো পুরুষরাই করেছে। তোমার দাদা তো একটা ঢোঁড়া সাপ...... ওর বিষ নেই...... শুধু ভয় দেখাতে পারে......... ওর ক্ষমতা থাকলে কি আর এই পাড়ার পুরুষদের দিয়ে চোদাতাম...... সত্যি বলছি...... এই পাড়ার এমন কোন জোয়ান পুরুষ নেই যে আমার ভোদার স্বাদ নেয়নি। তুমি তো প্রথম...... তোমার কথা জানিনা......... তবে শ্যামলদা, রতনদা এবং কৌশিকদা আমাকে যা সুখ দেয়...... আমি কোনদিন ভুলবো না.........”

কথা ফাঁকে কাকু মায়ের ব্লাউজের বোতাম খুলে ফেলেছে। মা আজ ব্রা পরেনি। ব্লাউজটা বুক থেকে সরিয়ে দিতেই মায়ের সুন্দর ভারী মাই জোড়া বেরিয়ে পড়লো। উফ্*ফ্*ফ্*...... কি অদ্ভুত সুন্দর মাই দুইটা...... একটু থলথলে......... আর ফর্সা......... প্রতিটা মাইয়ের মাঝখানে খয়েরি রং এর একটা বলয়। বলয়ের ঠিক মাঝখানে আঙ্গুরের মতো কালো রং এর বোঁটা খাড়া হয়ে রয়েছে।

রাজীর কাকু মাই জোড়ার উপরে ঝাপিয়ে পড়লো। একটা মাইয়ের বোঁটা মুখে নিয়ে টেনে টেনে চুষতে লাগলো। আরেকট মাই ময়দা ছানার মতো করে চটকাতে লাগলো। সেই সাথে মাইয়ের বোঁটা আঙ্গুল দিয়ে জোরে জোরে টিপতে লাগলো।

কাকুর হাতের চাপ মায়ের ফর্সা মাই দুইটা মুহুর্তেই টকটকে লাল হয়ে গেলো। মা সুখের চোটে ছটফট করছে। এক হাত দিয়ে প্যান্টের উপর রেখে কাকুর বাড়া টিপছে। অন্য হাত দিয়ে কাকুর পিঠ খামছে ধরেছে।

- হুম ম্*ম্*ম্*......... ঠাকুরপো...... করো......... আরও করো......... উফ্*ফ্*ফ্*ফ্*... ঠাকুরপো...... মাই টিপে চুষে কি আরাম দিচ্ছো গো......... উম্*ম্*ম্*ম্*ম্*.........এমন আরাম কেউ কোনদিন দেয়নি গো......... আরও টেপো......... আরও চোষো...... ছিড়ে ফেলো মাইগুলো......... উস্*স্*স্*স্*স্*স্*স্*.................. ইস্*স্*স্*স্*স্*............... ঠা-----কু-----র-----পো............... কি সুখ..................”
- “উফ্*ফ্*ফ্*ফ্*...... বৌদি......... কি গতর বানিয়েছিস রে শালী............ তোমাকে আমার খানকী বানাবো বৌদি...... আমার রক্ষিতা বানাবো...... তোকে এই পাড়ার একমাত্র খানকী বানাবো রে............ এই পাড়ার সব পুরুষকে দিয়ে তোকে চোদাবো...... সব পুরুষের বাড়া তোর ভোদায় পোদে ঢুকাবো...... তুই হবি এই পাড়ার রিতা মাগী............”

কাকু শরীরের সব শক্ত এক করে মায়ের ডাঁসা মাই দুইটা টিপতে লাগলো। মায়ের নরম রসালো ঠোট কামড়ে ধরে চুষতে লাগলো। ব্যথায় এবং সুখে মা কুকড়ে গেলো।

কিছুক্ষন পর কাকু মাই ছেড়ে উঠে দাঁড়ালো। নিজের প্যান্ট ও জাঙিয়া একটানে খুলে ফেললো। ঠাটানো বাড়াটা লাফ দিয়ে বেরিয়ে এলো। প্রায় ৮ ইঞ্চি লম্বা কালো একটা বাড়া এবং অনেক মোটা। মাথার চামড়া সরানো নেই...... একদম কালো রং। বাড়ার ছিদ্র দিয়ে কামরস চুইয়ে চুইয়ে পড়ছে। বিচি দুইটা অনেক বড়। থলিটা বাড়ার নিচে এদিক ওদিক দুলছে। এমন বাড়া দেখে মা মনে হয় আৎকে উঠলো।

“এটা কি ঠাকুরপো......!!! এ যে দেখছি আস্ত একটা বাঁশ.........!!! তোমার দাদার তিনগুন হবে তোমারটা।”
- “কি বৌদি...... পছন্দ হয়েছে তো.........?”
- “হবে না আবার......... এমন বাড়া বাপের জন্মেও দেখিনি।”
- “আমি তো শুনেছি রতনের বাড়া বেশ বড়?”
- “হ্যা ঠাকুরপো...... তবে রতনদার বাড়া সাড়ে ছয় ইঞ্চির মতো হবে। কিন্তু তোমারটা তো আট ইঞ্চির কাছাকাছি।”
- “চিন্তা করো না বৌদি...... একটু পরেই আমার এই আখাম্বা বাড়া তোমার রসালো ভোদায় ঢুকবে।”
- “ইস্*স্*স্*স্* মাগো......... আমার তো ভয় করছে গো ঠাকুরপো...... যা মোটা তোমার বাড়া......... আমার ভোদাটাই না আবার ফেটে যায়।”
- “আরে ছাড়ো তো বৌদি......... তোমার মতো বাড়োয়ারি বেশ্যা মাগীর ভোদায় আস্ত একটা বাঁশ ঢুকালেও ঢুকে যাবে। তোমার ভোদার কিছু হবে না। আর এখনই এমন করছো...... এই বাড়া পোদে ঢুকলে কি করবে?”
- “বাপরে বাপ...... পোদে ঢুকলে তো মরেই যাবো.........”
- “হয়েছে...... আর ছিনালি করতে হবে না............ বাড়াটাকে ভালো করে আদর করো তো.........”

কাকু মায়ের দুই পা মায়ের মাথার দিকে টেনে ধরে 69 পজিশনের মায়ের উপরে উপুড় হলো। কাকুর ঠাটানো বাড়া মায়ের মুখের সামনে ঝুলতে লাগলো। মা প্রথমে মুন্ডির চামড়া টেনে নিচে নামিয়ে দিলো। তারপর বাড়ার ছিদ্রে আলতো করে কয়েকতা চুমু খেলো। বাড়ার ছিদ্র দিয়ে বের হওয়া কামরস মায়ের ঠোটে লেপ্টে গেলো। উত্তেজনায় কাকু সিঁটিয়ে গেলো।

‘আহ্*হ্*হ্*হ্*......... আহ্*হ্*হ্*হ্*হ্*......... ইস্*স্*স্*স্*......... বৌদি......... কি সুখ দিচ্ছো গো............ বাড়াটাকে কামড়ে ছিড়ে খেয়ে ফেলো............”
- “এখনই এতো উতলা হচ্ছো কেন? আরেকটু অপেক্ষা করো ঠাকুরপো......... তোমাকে আজ আমার ভোদার রসে ডুবিয়ে মারবো............”
- “তাই করো......... খানকী বৌদি আমার......... তাই করো.........”

মা এবার দুই ঠোট ফাঁক করে মুন্ডি সহ বাড়ার অর্ধেকটা মুখের মধ্যে নিয়ে আইসক্রীমের মতো চুষতে আরম্ভ করে দিলো। এক হাত দিয়ে বিচিগুলো টিপতে লাগলো। অন্য হাতের আঙ্গুল কাকুর পোদের ফুটোয় বুলাতে লাগলো।

কাকুর উত্তজনা চরমে উঠে গেলো। সে আর থাকতে না পেরে মায়ের দুই উরু দুই দিকে যতোদুর সম্ভব টেনে ফাঁক করে ধরলো। তারপর শাড়ি সায়া কোমর পর্যন্ত গুটিয়ে ভোদার উপরে ঝাপিয়ে পড়লো। নাক ঘষে ঘষে ভোদার সোঁদা গন্ধ শুকতে লাগলো।

এই প্রথম আমি মায়ের ভোদা দেখলাম। যদিও ভালো করে দেখতে পারছিলাম না। তবুও বুজলাম, মায়ের ভোদা ঘন কালো রেশমি বালে ঢাকা রয়েছে। বালগুলো ভোদার আঠালো রসে ভিজে আছে। সমস্ত ঘর দারুন একটা ঝাজালো উত্তেজক গন্ধে ভরে গেছে।

কাকু প্রথমে বালগুলো সরিয়ে ভোদার ছিদ্রটা খুজে বের করলো। তারপর ভোদার ঠোট দুইটা টেনে ফাঁক করে জিভ দিয়ে উপর থেকে নিচ পর্যন্ত একবার চেটে দিলো। দেখলাম মা কেমন যেন শিউরে উঠলো। কাকুর বাড়াটাকে আরও জোরে চুষতে লাগলো।

কাকু ততোক্ষনে ভোদার ভিতরে পুরো জিভ ঢুকিয়ে দিয়েছে। চোঁ চোঁ করে ভোদা চুষতে শুরু করে দিয়েছে। এক হাতের আঙ্গুল দিয়ে ভোদার লালচে ভগাঙ্কুরটাকে চেপে ধরে নাড়াচ্ছে। মা উত্তেজনায় পাগলের মতো হয়ে গেলো। দুই উরু দিয়ে কাকুর মাথা চেপে ধরে মুখ থেকে বাড়া বের করে কঁকিয়ে উঠলো।

- “আহ্*হ্*হ্*হ্*হ্*হ্*......... উম্*ম্*ম্*ম্*ম্*ম্*............ ঠাকুরপো............ কি করছো.........??? ইস্*স্*স্*স্*স্*......... পাগল হয়ে যাবো আমি......... খেয়ে ফেলো আমার রসে ভরা ভোদা............ উহ্*হ্*হ্*হ্*হ্*হ্*হ্* মাগো......... ভোদা চুষিয়ে কি সুখ......... উম্*ম্*ম্*......... আরও চোষো......... ঠাকুরপো......... ইস্*স্*স্*স্*স্*স্*............”
- “হ্যা রে মাগী......... তুইও চোষ............ চুষে চুষে আমার বাড়া পরিস্কার কর............ কুত্তার মতো ভালো করে বিচির থলি চোষ......... ওটাই ফ্যাদা তৈরির কারখানা......... উফ্*ফ্*ফ্*ফ্*......... শালী বেশ্যা মাগী......... তোর ভোদার কি মারাত্বক স্বাদ রে রিতা খানকী............ রতন ঠিকই বলেছিলো। কামড়ে খেয়ে ফেলতে ইচ্ছা করছে তোর ভোদা......... ভালো করে চাট মাগী......... বাড়ার মতো করে আমার পোদের ফুটোও চেটে দে............ শালী চুদমারানী বেশ্যা...............”

মা এক হাত দিয়ে কাকুর বিশাল বাড়াটা খেচতে লাগলো। বিচির থলিটা মুখে নিয়ে চুষতে লাগলো। মাঝেমাঝে কাকুর পোদের নোংরা দুর্গন্ধময় ফুটো চাটতে লাগলো। কাকুর বাড়া, বিচির থলি এবং পোদের ফুটো মায়ের মুখের লালায় ভিজে একাকার হয়ে গেলো। চাটতে চাটতে মা কঁকিয়ে উঠলো।

- “আহ্*হ্*হ্*হ্*হ্*......... ঠাকুরপো......... আমার হবে......... আমার হবে......... উম্*ম্*ম্*ম্*ম্*............ নাও ঠাকুরপো............ ধরো............”
- “আমার মুখে ছেড়ে দাও বৌদি......... আটকে রেখো না............”

মায়ের সমস্ত শরীর কয়েকবার ঝাকি খেলো। তারপর মা মড়ার মতো নেতিয়ে গেলো। বুঝলাম এইমাত্র মা কাকুর মুখে ভোদার জল খসালো। কাকু ভোদার ভিতরে জিভ ঢুকিয়ে নোনতা জলগুলো খেতে লাগলো। ভোদা একেবারে পরিস্কার করে কাকু মুখ তুললো।

- “উফ্*ফ্*ফ্*ফ্*ফ্*......... বৌদি............ সত্যি বলছি......... মারাত্বক স্বাদ তোমার ভোদার জলের......... দারুন নোনতা নোনতা......... কমলার জুসের চেয়েও বেশি স্বাদ...... কি সুন্দর আঁশটে গন্ধ...............”
- “থাক...... থাক......... ঠাকুরপো......... এতো প্রসংশা করো না। নজর লেগে স্বাদ নষ্ট হয়ে যাবে। ওগুলোই আমার সম্পদ......... তারচেয়ে বলো......... তোমার বাড়া কি আরও কিছুক্ষন চুষবো.........?”
- “নাহ্* থাক......... আর চুষো না বৌদি...... নইলে আবার তোমার মুখে ফ্যাদা বের হয়ে যাবে............ আজ তোমার ভোদায় পোদে ফ্যাদা ঢালি। আরেকদিন এসে তোমার মুখ চুদে তোমাকে আমার ফ্যাদা খাওয়াবো।”

মা সামান্য মুচকি হেসে দুই পা বুকের কাছে নিয়ে ভোদা কেলিয়ে ধরলো। কাকু ভোদার মুখে বাড়া সেট করে আলতো করে চাপ দিলো। মুন্ডিটা পক্* মায়ের রসালো পিচ্ছিল ভোদার মধ্যে ঢুকে গেলো। মা ওক্*ক্*ক্* করে উঠে দাঁত দিয়ে নিচের ঠোট জোরে কামড়ে ধরলো। কাকু এবার মায়ের উপরে উপুড় হয়ে মায়ের বগলের নিচে দুই হাত ঢকিয়ে মাকে জড়িয়ে ধরলো। তারপর কোমরটাকে একটু উঠিয়ে সজোরে একটা রামঠাপ মারলো। মা মৃদস্বরে কঁকিয়ে উঠলো।

- “আউচ্*চ্*চ্*চ্*চ্*চ্*............ ঠাকুরপো......... আস্তে ঢুকাও......... লাগছে............ উহ্*হ্*হ্*হ্*হ্*............ ঘোড়ার বাড়া একটা............ আস্তে ঢুকাও......... ব্যথা দিও না.........”
- “এইতো বৌদি............ হয়ে গেছে............”

কাকু আরেকটা রাঠাপ মারলো। শব্দ শুনে বুঝলাম পুরো বাড়া মায়ের ভোদায় ঢুকে গেছে। এবার কাকু কোমর তুলে বড় বড় রামঠাপে মাকে চুদতে শুরু করলো। সে কি ঠাপ......!!! ঠাপের চোটে খাট ক্যাচ্* ক্যাচ্* করছে। মনহয়ে যে কোন মুহুর্তে ভেঙে পড়বে। সমস্ত ঘর জুড়ে চোদার ফচ্* ফচ্* পচর পচ্* শব্দ হচ্ছে। কাকু তার বিশাল শরীর দিয়ে মাকে বিছানার সাথে জাপটে ধরে একমনে চুদে যাচ্ছে। খেয়াল করলাম ঠাপের তালে তালে মা কোঁকাচ্ছে।

- “আউউউউউ............ ঠাকুরপো......... আস্তে......... আমার লাগছে গো......... ইস্*স্*স্*স্*স্* মাগো............ মরে গেলাম......... উহ্*হ্*হ্*হ্*হ্*......... ঠাকুরপো......... তোমার পায়ে পড়ি......... একটু আস্তে চোদো......... ভোদা ফাটিও না......... উরি মা......... কি ঠাপ মারছো গো......... ঠাকুরপো......... ব্যথা লাগছে......... ইস্*স্*স্*স্*স মা............”
- “উহ্* আহ্* করছিস কেন শালী......... টাকার বিনিময়ে তোকে চুদতে এসেছি......... মাগী......... তুই কি ভেবেছিস, এমনি এমনি তোকে ছেড়ে দিবো......... সব টাকা তোর ভোদা পোদ থেকে উসুল করবো......... খানকী মাগী......... আজ তোকে চুদে তোর ভোদা পোদের ফুটোগুলো খাল বানিয়ে দিবো......... শালী বেশ্যা মাগী.........”
- “হ্যা গো হ্যা......... তাই করো ঠাকুরপো......... চুদে চুদে আমার ভোদা ফাঁক করে ফেলো......... উফ্*ফ্*ফ্*ফ্*ফ্*......... কি সুখ দিচ্ছো গো ঠাকুরপো............ এরপর থেকে বিনা পয়সায় তোমাকে দিয়ে চোদাবো গো আমার ভাতার ঠাকুরপো............ উরিরিরি...... উরিরিরি...... আরও জোরে......... আরও জোরে জোরে চোদো আমাকে......... ভোদা দিয়ে রক্ত বের করতে না পারলে তুমি পুরুষের জাত নও...... উফ্*ফ্*ফ্*ফ্*...... উফ্*ফ্*ফ্*.........”
- “শালী......... সত্যিই তুই একটা বেশ্যা......... একটু আগে তো খুব কোঁকালি......... এখন আবার সুখে কাতর হচ্ছিস কেন?”
- “কি করবো ঠাকুরপো.........? এখন তোমার বাড়ার মাপে ভোদা ফাঁক হয়ে গেছে......... এখন যেভাবে খুশি আমাকে চুদতে পারো...... কোন নিষেধ নেই.........”
- “নে শালী...... চোদন কতো খাবি খা......... তোর ভোদায় খুব চুলকানী......... তাই না রে মাগী...... আজ সব চুলকানী তোর ভোদা দিয়ে ভিতরে ঢুকিয়ে দিবো...... দ্যাখ খানকীর ঘরে খানকী...... কতোবড় রেন্ডী মাগী তুই...... তোর ছেলের সামনে তোকে চুদছি......... চুদে চুদে তোকে পোয়াতি করবো রে মাগী......... তোর পেটে তোর ছেলের ভাই ভরে দিবো রে শালী............ নে খা শালী আমার রামচোদন............”

খিস্তি করতে করতে কাকু মাকে রামচোদন চুদতে লাগলো। মা নিচ থেকে তলঠাপ দিতে লাগলো। সেই সাথে মৃদস্বরে কোঁকাতে লাগলো।

- “আহ্*হ্*হ্*হ্*হ্*......... উউউউউউউ......... উম্*ম্*ম্*ম্*ম্*......... তুমি নিশ্চিন্তে চোদো ঠাকুরপো......... রতনদা আমাকে হাসপাতালে নিয়ে আমার ভোদার নালী কাটিয়ে নিয়েছে। উহ্*হ্*হ্*হ্*হ্*হ্*হ্*......... ইস্*স্*স্*স্*স্*......... আমি তো এখন এই পাড়ার নিয়মিত খানকী হয়ে গেছি......... তাই রতনদা নালী কাটিয়ে দিয়েছে......... যাতে আমার আর পোয়াতি হওয়ার ভয় না থাকে............ উম্*ম্*ম্*ম্*ম্*............ চোদো ঠাকুরপো......... মনপ্রান উজার করে চোদো......... চুদে চুদে ভোদা একাকার করে দাও......... ফাটিয়ে ফেলো নষ্ট ভোদাটা......... আহ্*হ্*হ্*হ্*হ্*......... উহ্*হ্*হ্*হ্*হ্*......... কি সুখ পাচ্ছি গো তোমার চোদন খেয়ে......... ঠাকুরপো...... এমন চোদন বাপের জন্মেও খাইনি গো.........তোমার বাড়া আমার ভোদায় একেবারে গেঁথে বসেছে............”

কাকু মাকে চুদতে চুদতে মায়ের ঠোটে, গালে, গলায় ঘাড়ে বার বার কামড় বসাচ্ছে। দুই হাত দিয়ে মায়ের মাই দুইটা সজোরে চটকাচ্ছে। তাতে যেন মা ব্যথার বদলে আনন্দ পাচ্ছে। কয়েক মিনিট পর মা আবার কঁকিয়ে উঠলো।

- “আহ্*হ্*হ্*হ্*হ্*হ্*হ্*......... ঠা---কু---র---পো............ চোদো......... চোদো...... যতো জোরে পারো চোদো আমাকে............ উহ্*হ্*হ্*হ্*হ্*হ্*......... আমার হয়ে আসছে............ এখনই বের হবে আমার......... ইস্*স্*স্*স্*স্*স্* মাগো......... ঠাকুরপো............ আরও জোরে চোদো......... এখনই......... জল বের হবে আমার............ ভোদা আকুলি বিকুলি করছে গো............ ঠাকুরপো............ উম্*ম্*ম্*ম্*ম্*............ উম্*ম্*ম্*ম্*ম্*...............”

মায়ের কথা শুনে কাকু চোদার গতি সাংঘাতিক ভাবে বাড়িয়ে দিলো। মনে হচ্ছে ঠাপ মেরে মায়ের কোমর খাট সব ভেঙে ফেলবে। কিছুক্ষন পর কাকুও কঁকিয়ে উঠলো।

- “আহ্*হ্*হ্*হ্*হ্*............ ইস্*স্*স্*স্*স্*......... খানকী বৌদি গো......... আমারও হয়ে আসছে............ এই নাও ধরো......... উহ্*হ্*হ্*হ্*হ্*............ উহ্*হ্*হ্*হ্*............ বৌদি গো...... রসালো ভোদায় গরম ফ্যাদা নাও..................”

শিৎকার করতে করতে দুইজনের একসাথে চরম পুকল ঘটলো। মা ভোদার জল ছেড়ে দিয়ে নেতিয়ে গেলো। কাকু গোটা কয়েক রামঠাপ মেরে মায়ের ভোদার মধ্যে এক গাদা গরম ঘন ফ্যাদা ঢেলে দিলো। ফ্যাদার স্পর্শে মা কেঁপে কেঁপে উঠতে লাগলো।

চোদাচুদি শেষ করার পর দুইজনই নিস্তেজ হয়ে কিছুক্ষন শুয়ে রইলো। কাকুর বাড়া ততোক্ষনে মায়ের ভোদা থেকে বেরিয়ে এসেছে। কিছুক্ষন পর কাকু নেতানো বাড়া নিয়ে উঠে দাঁড়ালো।

- “বৌদি......... বাড়াটা চুষে দাও............”
- “কেন.........? আবার চুদবে নাকি?”
- “হ্যা......... এবার তোমার পোদ চুদবো............”
- “বলো কি...... এই বাড়া পোদে ঢুকবে না।”
- “দ্যাখ মাগী...... ঢং করবি না...... তোর সাথে কথা হয়েছে তোর ভোদা পোদ দুই গর্তেই বাড়া ঢুকাবো। এখন আর নকরামি করবি না।”
- “তখন কি জানতাম তোমার বাড়ার এই সাইজ।”
- “আগে দেখলি না কেন শালী...... ভালোয়া ভালোয় বাড়া চুষে শক্ত কর।”

মা জানে কাকু ঠিকই তার পোদে বাড়া ঢুকাবে। তাকে আটকানো যাবে না। টাকার বিনিময়ে মাকে চুদতে এসেছে। সব উসুল করে তারপর যাবে। মা উঠে বসে কাকুর বাড়া মুখে পুরে নিলো।

আমি আরেকবার অনুভব করলাম, আমার মা কতবড় মাপের একটা খানকী। একটু আগেই বাড়াটা তার ভোদা থেকে বের হয়েছে। বাড়ায় এখনও ভোদার জল লেগে রয়েছে। তবুও মায়ের একটু ঘৃনা করছে না। মা চুকচুক করে বাড়া চুষছে।

৩/৪ মিনিটও পার হলো না। কাকুর বাড়া টনটন করে সোজা হয়ে গেলো। মা আমার দিকে মুখে রেখে কুকুরের মতো হামাগুড়ি দিলো। কাকু মায়ের পিছনে হাটু গেড়ে বসে মায়ের পোদের ফুটোয় বাড়া লাগালো। তারপর মায়ের কোমর জাপটে ধরে মারল এক ঠাপ।

মুন্ডিটা পচাৎ করে পোদের ভিতরে হারিয়ে গেলো। মায়ের চেহার স্পষ্ট দেখতে পাচ্ছি। ব্যথায় তার চোখ মুখ কুচকে গেলো। কাকু আরেকটা ঠাপ মারলো। ঘচাৎ করে বাড়া পোদে ঢুকে গেলো। মায়ের চেহারা দেখার মতো হলো। ফর্সা মুখ লাল হয়ে উঠলো। দুই চোখ বন্ধ হয়ে গেলো। দাঁত দিয়ে সজোরে ঠোট কামড়ে ধরলো। কাকু আরেক ঠাপে পুরো বাড়া পোদে ভরে দিলো। মা এবার আর্তনাদ করে উঠলো।

- “আউউউউউউ......... আউউউউ......... মরে গেলাম...... ফেটে গেলো......... আমার পোদ ফেটে গেলো............ মাগো......... ব্যথায় মরে যাচ্ছি মা............ পোদে আগুন ধরেছে মা......... উফ্*ফ্*ফ্*ফ্*ফ্......... ঠাকুরপো......... কি করছো তুমি......... পোদ ফাটিয়ে ফেললে তো...... আস্তে......... আস্তে......... খুব লাগছে গো............”
- “চুপ শালী...... একদম চুপ......... ভদ্র ঘরের মাগী চুদতে আসিনি......... খানকী চুদতে এসেছি......... চুপ করে থাক্*............”
- “ইস্*স্*স্*স্*স্*......... বাড়া তো নয়...... আস্ত একটা বাঁশ......... আস্তে ঢুকাও...... সোনা মানি আমার......... লক্ষী ঠাকুরপো আমার.........”
- “খানকী মাগী......... বললাম তো চুপ থাক্*...... নাচতে এসে ঘোমটা দিলে চলবে নাকি.........? চুদতে যখন এসেছি......... তোর ডাঁসা ভোদা ডবকা পোদ চুদে তারপর যাবো............”
- “চুদতে তো নিষেধ করিনি......... আস্তে আস্তে চোদো............”
- “কিসের আস্তে...... টাকা দিয়ে আস্তে চুদবো কেন?”

কাকু হ্যাচকা টানে বাড়াটাকে বের করে আবার গদাম করে পোদের মধ্যে ঢুকাতে লাগলো। মায়ের কথা আর কি বলবো। বেচারি না পারছে সহ্য করতে, না পারছে নিষেধ করতে। দাঁত মুখ খিচে ব্যথা সহ্য করে আছে।

মায়ের মাই দুইটা একদম আমার মুখের উপরে। ঠাপের তালে ওগুলো এদিক ওদিক দুলছে। কাকু মায়ের কোমর ছেড়ে দুই হাত দিয়ে মাই দুইটা সজোরে খামছে ধরলো। কয়েক মিনিট পর খেয়াল করলাম চোদার গতি আরও বেড়ে গেলো। মায়ের পোদের দাবনায় কাকুর উরু বাড়ি খেয়ে থপ্* থপ্* শব্দ হতে লাগলো। মা আবার কঁকিয়ে উঠলো।

- “ইস্*স্*স্*স্*স্*......... ঠাকুরপো......... প্লিজ......... আমাকে একটু দয়া করো...... আরেকটু আস্তে চোদো......... খুব লাগছে......... পোদের ভিতরে টনটন করছে......... একতু আস্তে ঠাপ মারো............”

কাকু মায়ের কোন কথা শুনলো না। উলটো মায়ের চুল টেনে ধরে মায়ের মুখ নিজের দিকে নিয়ে মায়ের ঠোটে নিজের ঠোট চেপে ধরলো। এর ফলে মায়ের কাতরধ্বনি বন্ধ হয়ে গেলো। কাকু মনের সুখে মায়ের ডবকা পোদ চুদতে লাগলো। আর মা পোদের ব্যথায় চেচাতে না পেরে শরীর ঝাকিয়ে ছটফট করতে লাগলো।

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন