শনিবার, ২ ফেব্রুয়ারী, ২০১৩

৬২# কুমারি পিসি এবং মাকে মন ভরে চুদা


রাগিনী, আমার পিসী, ৪০ বছর বয়স ১৬ বছর বয়সে পিসির বিয়ে হয়েছিলো কিন্তু শশুর বাড়ি যাওয়ার পথে একসিডেন্টে পিসীর স্বামী মারা যায় পিসীও গুরুতর অসুস্থ হয়, ৪ মাস তাকে হাসপাতালে থাকতে হয়েছিলো পিসী সুস্থ হয় ঠিকই, কিন্তু তার সন্তান জন্ম দেওয়ার ক্ষমতা নষ্ট হয়ে যায় বাবা মা অনেক চেষ্টা করলেও পিসী আর বিয়ে করতে রাজী হয়নি তার কথা, সে যখন আর কোনদিন মা হতে পারবেনা, তখন বিয়ে করে লাভ কি অযথা বিয়ের পর স্বামীর সাথে অশান্তি হবে আমার বিবাহিতা পিসী রাগিনী দৈহিক ভাবে এখনো কুমারী



আমার নাম অভি, ক্লাস এইটে পড়ি লেওড়ার চারপাশে অল্প অল্প বাল গজাতে শুরু করেছে দিন দিন লেওড়াটা ক্রমশ বড় হয়ে উঠছে দুপুরে নদীতে স্নান করার সময় বন্ধুরা চোদাচুদির কথা বলে কারন ঐ সময় গ্রামের বয়স্ক মহিলারা নদীতে স্নান করতে আসে বন্ধুদের কাছে চোদাচুদির গল্প শুনে ঐসব মহিলাদের চুদতে ইচ্ছা করে তবে আমি কখনো লেওড়া খেচি না কারন লেওড়া খেচতে আমার ভালো লাগে না আর লেওড়া খেচতে খেচতে হাত ব্যথা হয়ে যায়, তবু ফ্যাদা বের হয়না আমি মা বাবার একমাত্র সন্তান বাড়িতে আমি, মা, বাবা রাগিনী পিসী আমি লেখপড়া আড্ডা নিয়ে ব্যস্ত থাকি বাবা গঞ্জের দোকান নিয়ে ব্যস্ত থাকে মা ও পিসী সংসার নিয়ে ব্যস্ত থাকে


আমাদের গ্রামের বিধবা মহিলারা কিছু নিয়ম কানুন পালন করে বিধবা মহিলারা সেলাই ছাড়া কাপড় পরে অর্থাৎ তারা শুধু সাদা শাড়ি পরে, ব্লাউজ, ব্রা, সায়া কিছুই পরেনা শাড়ির আচল বুকে জড়িয়ে মাই ঢেকে রাখে তারা বগলের চুল এবং ভোদার বাল কাটেনা; কানে দুল পরেনা; নাকে নাকফুক পরেনা; হাতে চুড়ি পরেনা সোজা কথায় আমাদের গ্রামের বিধবা মহিলারা একেবারে সাদাসিধা জীবন যাপন করে নদীতে স্নান করার সময় আমি বিধবাদের বুকের দিকে ফ্যালফ্যাল করে তাকিয়ে থাকি ব্লাউজ না পরার কারনে তাদের বড় বড় মাইয়ের পুরোটাই দেখা যায় তাদের লদলদে ভারী গাড় দেখে মনে হয়, আহ্‌ একবার যদি গাড় চুদতে পারতাম বিধবা মহিলারা স্নান শেষ নদী থেকে ওঠার পর ভিজা শাড়ির ভিতর দিয়ে তাদের মাইয়ের পুরুষ্ঠ বোঁটাগুলো এবং ভোদার কালো ঘন বাল স্পষ্ট হয়ে ফুটে উঠে আমার বাড়িতেও একজন বিধবা মহিলা আছে, আমাএ পিসী রাগিনী কিন্তু তাকে নিয়ে কখনো খারাপ কিছু ভাবিনা


মাস আগের ঘটনা একদিন দেখি পিসী সামনের দিকে ঝুকে বসে ঘর ঝাড়ু দিচ্ছে শাড়ি উপরে উঠে যাওয়াতে পিছন থেকে পিসীর কালো বালে ভরা ভোদা পরিস্কার দেখা যাচ্ছে সরাসরি কোন বয়স্ক মহিলার বালে ভরা ভোদা এই প্রথম দেখলাম পিসীর ভোদা দেখে প্যান্টের ভিতরে আমার লেওড়া ঠাটিয়ে উঠলো পিসী আপন মনে ঘর ঝাড়ু দিচ্ছে আমি এক হাত প্যান্টের ভিতরে ঢুকিয়ে লেওড়া চেপে ধরে কাজের ছুতোয় পিসীর পিছন পিছন ঘুরছি আর ভোদা দেখছি বাবা সকালে যায় রাতে ফিরে দিনে আমি ছাড়া বাড়িতে আর কোন পুরুষ থাকেনা আমাকে ছোট ছেলে ভেবে মা ও পিসী দুইজনেই পরনের কাপড় চোপড়ের ব্যাপারে অনেক অগোছালো থাকে স্নান করে আমার সামনেই শাড়ি পালটায় এই যেমন ঘর ঝাড়ু দেওয়ার সময় শাড়ি উঠে যাওয়ার ব্যাপারটা পিসী উদারীন ভাবে গামছা তুলে বুকে রাখছে মায়ের ভরাট মাই দেখার কোন আগ্রহ আমার নেই আমি সায়ার ফাক দিয়ে ভোদা দেখার চেষ্টা চালাচ্ছি ঠিকমতো দেখতে পারছিনা, এদিকে মা এখনই শাড়ি পড়ে ফেলবে তাই যতোক্ষন পারি ভালো করে ভোদা দেখে নিচ্ছি মায়ের ভোদা দেখতে দেখতে পিসীর কথা ভুলে গেলাম বারবার মনে হতে লাগলো, ইস্‌স্‌স্‌ একবার যদি মাকে চুদতে পারতাম............ কিছুক্ষন পর মা শাড়ি পরলো আমারও ভোদা দেখার সমাপ্তি ঘটলো
এই ঘটনার পর ১ বছর কেটে গেছে এখন আমি ক্লাস নাইনে এখন আমি দিনে মা ও পিসীর মাই ভোদা দেখার পাশাপাশি রাতে মা বাবার চোদাচুদি দেখি মা বাবার পাশের ঘরটাই আমার, আমার পরে পিসীর ঘর রাতে অনেক গরম লাগে তাই মা বাবার ঘরের জানালা খোলা থাকে কাজেই তাদের চোদাচুদি দেখতে আমার অসুবিধা হয়না প্রথম দিকে কিছু বুঝতাম না বাবার ঘুম অনেক বেশি এদিকে মা কাজ শেষ করে রাত ১১ টায় ঘরে ঢোকে দেখা গেলো চোদাচুদি দেখার জন্য আমি সারারাত জানালার পাশে জেগে বসে আছি, অথচ ঐদিন বাবা মাকে চুদলো না আবার আরেকদিন ঘুমাতে গেছি, সেদিনই বাবা মাকে চুদলো অবশ্য এখন ব্যাপারটা ধরে ফেলেছি যে রাতে বাবা মাকে চোদে, সে রাতে বাবা জেগে থাকার জন্য বই পড়ে মা ঘরে ঢুকে বিছানায় শোয়ার আধ ঘন্টার মধ্যেই চোদাচুদি শুরু হয়ে যায় বাবাকে বই পড়তে দেখলে আমি জানালা ছেড়ে উঠি না তাদের চোদাচুদি দেখে ঘুমাতে যাই স্বপ্নে মাকে চুদে চুদে ফ্যাদায় নিজের পায়জামা ভাসিয়ে ফেলি


আজ আমাদের একজন স্যার মারা যাওয়াতে স্কুল ছুটি হয়ে গেছে মনে অনেক আনন্দ নিয়ে বাড়ি ফিরছি আজ ভালো করে মায়ের মাই ভোদা দেখতে পারবো পিসী বাড়িতে নেই, এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে গেছে বাড়িতে ঢুকেই মায়ের ঘরের দিকে নজর দিলাম মা চিৎ হয়ে শুয়ে অঘোরে ঘুমাচ্ছে শাড়ি সায়া পেট পর্যন্ত উঠে গেছে, দুই পা দুই দিকে ফাক করা ভোদা ফাক হয়ে ভিতরটা পরিস্কার দেখা যাচ্ছে ভোদার মাঝখানটা টকটকে লাল, তার উপরে বাদামী রং এর বড় গোটার কি যেন একটা দেখা যাচ্ছে বাবার বহু ব্যবহারে ব্যবহৃত মায়ের ভোদা কিছুটা কালচে হয়ে গেছে


আহ্‌হ্‌হ্‌............ আমার মায়ের ভোদা......... আমার মায়ের ভোদা......... ভোদাটা আমাকে ভিষন ভাবে কাছে টানছে এখনি মায়ের ভোদায় আমার লেওড়াটা ঢুকিয়ে দিতে ইচ্ছা করছে নিজেকে আর ধরে রাখতে পারছিনা হাত পা সব কাঁপছে, শরীর ঘামছে ধুর্‌ যা হবার হবে, এখনই মাকে চুদবো সাহস করে প্যান্টের চেইন খুলে লেওড়া বের করে এক পা দুই পা করে এগিয়ে মায়ের দুই পায়ের ফাকে বসলাম হাটুতে শরীরের ভর দিয়ে দুই হাত মায়ের দুই বগলের ফাকে রাখলাম মায়ের শরীরে যাতে ছোঁয়া না লাগে এমনভাবে আমার কোমর ধীরে ধীরে নামিয়ে লেওড়াটাকে ভোদার মুখ বরাবর রাখলাম


মায়ের ভোদাটা একটু ভিজা ভিজা মনে হচ্ছে আমার মাথা ঝিমঝিম করছে, লেওড়া ভিষন ভাবে শিরশির করছে এতোদিন শুধু তাকিয়ে তাকিয়ে মায়ের ভোদা দেখেছি আজ এই মুহুর্তে মায়ের ভোদার সবচেয়ে লোভনীয় জায়গায় আমার লেওড়া স্পর্শ করেছে আহ্‌ আর অপেক্ষা করতে পারছিনা দুই হাতে শরীরের ভর রেখে কোমরটাকে আরো নিচু করে আস্তে একটা চাপ দিলাম এই বয়সেই আমার লেওড়া যথেষ্ঠ বড় যে কোন মেয়েকে পরম তৃপ্তি দেওয়ার ক্ষমতা এই লেওড়ার আছে কিন্তু তারপরও মায়ের রসে ভিজা পিচ্ছিল ভোদায় মোটা লেওড়াটাকে ঢুকাতে কোন সমস্যাই হলো না কাদায় পা দেঁবে যাওয়ার মতো ধীরে ধীরে লেওড়া ভোদায় ঢুকে গেলো আহ্‌ কি যে সুখ, ভাষায় প্রকাশ করার মতো নয় পৃথিবীতে এমন কিছু নেই যার সাথে এই সুখের তুলনা চলে অর্ধেক লেওড়া ভোদায় ঢুকিয়ে দিয়েছি পুরোটা ঢুকাতে ভয় করছে, যদি মা জেগে যায় এবার আলগোছে কোমরটাকে উপরে তুলে আবার নামিয়ে অর্ধেক লেওড়া ভোদায় ঢুকাতে ও বের করতে থাকলাম এভাবে কয়েক মিনিট করার পর হঠাৎ করে মায়ের সারা শরীর কাপুনি দিয়ে উঠলো মা চমকে জেগে উঠে দুই হাত দিয়ে আমার পিঠ সজোরে আকড়ে ধরলো


- “এই কে রে?”


আমি চমকে গিয়ে শরীরের ভারসাম্য হারিয়ে মায়ের উপরে পড়লাম আমার কোমর মায়ের তলপেটে আছড়ে পড়ায় লেওড়া সম্পুর্ন ভাবে ভোদায় ঢুকে গেলো মা দুই হাতে আমাকে আরো শক্ত কতে চেপে ধরে কঁকিয়ে উঠলো


- “আহ্‌হ্‌হ্‌...... ইস্‌স্‌স্‌......আহ্‌হ্‌হ্‌...... কত্তো বড় লেওড়া রে বাবা।”


মা দুই হাত দিয়ে আমার পিঠ ধরে ঝাকুনি দিয়ে চোখ খুলে তাকালো


- “হারামজাদা, তোর সাহস তো কম নয় নিজের মায়ের ভোদার ভিতরেই নিজের লেওড়া ঢুকিয়ে বসে আছিস।”


আমি তো ভয়ে কাঠ হয়ে গেছি মায়ের মাই দুইটা আমার বুকে ঘষা খাচ্ছে ভয়ের চোটে মুখ দিয়ে শব্দ বের হচ্ছে না নিস্পলক চোখে মায়ের মুখের দিকে তাকিয়ে আছি


- “হা করে কি দেখছিস? হারামজাদা...... দাঁড়া আজ তোর বাবা আসুক।”


আমি ভয়ে দিশাহারা হয়ে মায়ের কাধে মুখ গুজে দিলাম


- “মা...... মাগো...... ভুল হয়ে গেছে ক্ষমা করে দাও মা।”


মা আমার পিঠ আরো শক্ত করে চেপে ধরে কোমরটাকে উচু লেওড়াটাকে ভোদার আরো ভিতরে ঢুকিয়ে নিলো


- “চোদার জন্য আর কাউকে পেলি না শেষ পর্যন্ত নিজের মাকেই চুদতে ইচ্ছা হলো।”


মায়ের কন্ঠে সহানুভুতির সুর শুনে আমার সাহস বেড়ে গেলো মায়ের কাধে মুখ রেখে লেওড়াটাকে ভোদার আরো ভিতরে সেধিয়ে দিলাম


- “আমার যে বাইরের মেয়েদের ভালো লাগে না মা তাছাড়া আমি তোমার ও পিসীর ছাড়া অন্য কোন মেয়ের এটা দেখিনি।”
মা দুই পা দিয়ে আমার কোমর জড়িয়ে ধরে দুই হাত দিয়ে আমাকে আরো শক্ত করে চেপে ধরলো


- “ওরে তুই মায়ের সাথে সাথে পিসীর দিকেও নজর দিয়েছিস তুই তো আসলেই একটা চোদনার বাচ্চা আর এটা এটা বলছিস কেন? এটা মানে কোনটা?


বুঝতে পারছি মায়ের বেশ ভালো লাগছে আমি মুখ তুলে প্রেমিকের মতো আবেগ মাখা দৃষ্টিতে মায়ের চোখে চোখ রাখলাম


- “তোমার ভোদা মা তোমার ভোদা দেখতে আমার ভীষন ভালো লাগে।”


হঠাৎ মা প্রচন্ড রেগে গিয়ে চিৎকার শুরু করে দিলো


- “হারামজাদা, আমার ভোদা যখন তোর ভালো লাগে, তখন ভোদায় লেওড়া ঢুকাতে এতো দেরী করলি কেন শুয়োরের বাচ্চা সেই কবে থেকে লাজ লজ্জা সব ভুলে তোকে আমার ভোদা দেখাচ্ছি আর এতোদিনে তোর সময় হলো।”
- “আমার ভয় করতো, তুমি যদি বকা দাও।”
- “ওরে গর্দভের বাচ্চা গর্দভ, বকবো কেন তোকে কাছে পাওয়ার জন্য কতোদিন ধরে অপেক্ষা করছি তোর বাপ তো বিয়ের পর থেকে একদিনও আমাকে চুদে সুখ দিতে পারেনি ভোদায় লেওড়া ঢুকিয়ে চুদতে না চুদতেই ফ্যাদা বের হয়ে যায় সব সময় চোদনজ্বালায় ছটফট করি কিন্তু বাইরের কাউকে দিয়ে চোদাতে পারিনা যদি লোক জানাজানি হয়, তাহলে তো আমার বদনাম হবে গত বছর একদিন দুপুর বেলা তুই যখন ঘুমিয়েছিলি, তখন আমি ও তোর পিসী দেখি তোর লেওড়া শক্ত হয়ে হাফ প্যান্টের ফাক দিয়ে বের হয়ে এসেছে সেই থেকে আমরা দুইজনেই তোকে দিয়ে চোদাতে চাইছি আমি মা হয়ে তোকে চোদার কথা বলতে পারিনা, তোর পিসীরও আমার মতো অবস্থা তখন থেকেই আমি ও তোর পিসী তোকে নানা ছুতায় আমাদের মাই ভোদা দেখাই
- “তারমানে পিসীও আমার চোদন খেতে চায়!!!”
- “হ্যা রে সোনা তোর পিসীও আমার মতো চোদনজ্বালায় ছটফট করে তাও তো তোর বাবার লেওড়া আমার ভোদায় ঢুকে কিন্তু তোর পিসীর সে সুযোগও নেই এখন কথা না বাড়িয়ে তাড়াতাড়ি কাজ শুরু কর কাল আমার মাসিক শেষ হয়েছে মাসিকের আগে থেকে তোর বাবা আমাকে চোদে না প্রায় ৯/১০ দিন হয়ে গেলো তোর বাবাকে দিয়ে চোদাইনি আমি আগেই খবর পেয়েছি, তোর স্কুল ছুটি হয়ে গেছে তাই ইচ্ছা করে ভোদা ফাক রেখে ঘুমের ভান করে পড়েছিলাম আমি জানি তুই লুকিয়ে আমার ভোদা দেখিস তুই যখন নেংটা হলি, তখন তোর লেওড়া দেখেই আমার ভোদা ভিজে যায় তুই যখন লেওড়া ভোদায় স্পর্শ করলি, আমার সমস্ত শরীর কেপে উঠেছিলো তারপরও আমি দাঁত মুখ খিচে শুয়েছিলাম তারপর তুই যখন ভোদায় লেওড়া ঢুকিয়ে দিলি, আহ্‌...... কি যে সুখ ১০ টা জোয়ান মর্দ পুরুষ একসাথে আমাকে চুদলেও এতো সুখ পেতাম না ভেবেছিলাম ঘুমের ভান করেই তোর চোদন খাবো কিন্তু হঠাৎ করেই শরীরটা ঝাকি দিলো, তোকে জড়িয়ে ধরতে ভীষন ইচ্ছা করলো এবার তুই আমাকে আচ্ছামতো চোদ অভি আমি আর থাকতে পারছি না রে।”


এতোক্ষন ধরে কথা বলতে বলতে মা নিজেই গাড় উচু করে ঠেলছিলো আমি চুপচাপ কথা শুনছিলাম মায়ের পিঠে দুই হাত রেখে মাকে শক্ত আমার বুকের সাথে জাপটে ধরে শরীরের সমস্ত শক্তি দিয়ে লেওড়াটাকে ভোদায় ঢুকিয়ে দিলাম মা দুই হাত দিয়ে আমাকে জড়িয়ে ধরে শরীরটাকে ধনুকের মতো বাকা করে ভোদাটাকে লেওড়ার সাথে চেপে ধরলো


- “.........ভি......... আঃ......... আঃ......... চুদে চুদে আমাকে মেরে ফেল সোনা।”


আমি চাপ হাল্কা করে ছোট ছোট ঠাপে মাকে চুদতে থাকলাম মা দাঁত দিয়ে ঠোট কামড়ে ধরে চোদন সুখ উপভোগ করছে মা মাঝেমাঝে আমার চুলের মুঠি ধরছে, কখনো কখনো আমার গাড় খামছে ধরছে আমি আবার আগের মতো মায়ের ভোদায় লেওড়াটাকে চেপে চেপে ধরতে লাগলাম মা আমাকে শক্ত করে জাপটে ধরে ভোদা উপরের দিকে ঠেলতে ঠেলতে মাতালের মতো শিৎকার করতে লাগলো


- “অভি রে...... মরে গেলাম সোনা............ মরে গেলাম............ আমার জল বের হয়ে গেলো রে.....................”


মায়ের ভোদা কেমন যেন খাবি খেতে থাকলো ভোদার ভিতরটা হঠাৎ করে আগুনের মতো গরম হয়ে উঠলো বুঝতে পারলাম মা ভোদার জল ছাড়ছে আমি মায়ের ভোদায় লেওড়াটাকে সজোরে চেপে ধরে আছি হঠাৎ আমার শরীর খিচিয়ে উঠলো, সড়াৎ সড়াৎ করে মায়ের ভোদার ভিতরে ফ্যাদা পড়তে লাগলো আমার লেওড়া স্প্রিং এর মতো আপনা আপনি মায়ের ভোদায় আছড়ে পড়তে লাগলো, এবং প্রতিবারই চিরিক চিরিক করে ফ্যাদা পড়ে মায়ের ভোদা ভেসে যেতে লাগলো মায়ের হাত আলগা হয়ে গেলো আমি মায়ের বুকে মুখ গুজে দিলাম দুজনেরই শরীর ঘামে জবজব করছে মা উঠে আমার পিঠে হাত বুলিয়ে দিলো


- “হ্য রে অভি আমাকে চুদতে কেমন লাগলো?”
- “কেমন আবার লাগবে মাগী চুদতে যেমন লাগে।”
- “ছিঃ নিজের মাকে মাগী বললি।”
- “মা হয়েছো তাতে কি হয়েছে পরপুরুষের চোদন খেয়েছো, তুমি তো এখন একটা মাগী।”
- “পরপুরুষ কোথায়, তুই তো আমারই ছেলে।”
- “একই কথা, স্বামী তো নই।”
- “তোর যা ইচ্ছা বল মাগী হয়ে যদি তোর চোদন কাওয়া যায়, আমি তাতেও রাজী শোন অভি, দিনের চেয়ে রাতে চুদতে বেশি মজা রাতে আমাকে চুদবি?
- “কিভাবে চুদবো রাতে তো তুমি বাবার সাথে থাকবে।”
- “তুই ঘরের দরজা খোলা রাখিস আমি ঠিক ঠিক চলে আসবো।”
- “মা পিসীর ব্যাপারে কি হবে পিসী আসবে কবে?
- “কেন রে পিসীকে চোদার জন্য আর তর সইছে না।”
- “পিসীর মতো বিবাহিতা কুমারী মহিলাকে চোদার ভাগ্য কয়জনের হয়।”
- “ঠিক কথাই বলেছিস ঠাকুরঝির বিয়ে হলেও এখনো তার ভোদায় লেওড়া ঢুকেনি সে এখনো কুমারী ৪০ বছর বয়সী কুমারী মেয়ের ভোদা ফাটানো সত্যি ভাগ্যের ব্যাপার চিন্তা করিস না, আমি খবর পাঠাচ্ছি, ও কাল পরশু চলে আসবে।”


রাতে জানালার ধারে দাঁড়িয়ে শুনলাম, বাবা মাকে চোদার জন্য ডাকছে


- “এই অভির মা, আজ খুব চুদতে ইচ্ছা করছে এই কয়দিন তো চুদতেই পারিনি।”
- “আহাঃ শখ কতো, ঠিকমতো তো চুদতেই পারো না।”
- “হয়েছে হয়েছে তাড়াতাড়ি করো আমার অনেক ঘুম পাচ্ছে।”


বাবা মায়ের শাড়ি সায়া তুলে ভোদায় লেওড়া ঢুকিয়ে দিলো


- “কি গো, এখনই চোদা শুরু করবে কিছুক্ষন ঘাটাঘাটি করে ভোদাটা ভিজিয়ে নাও।”
- “না না, ওসব করতে গেলে তাড়াতাড়ি ফ্যাদা পড়ে যাবে তখন তুমি আবার রাগ করবে।”
- “আচ্ছে চোদো তাহলে কিন্তু আজ যদি আমার আগে তোমার বের হয়, তাহলে আমি উঠে গিয়ে অভির সাথে শোবো।”
- “চিন্তা করো না, আজ ঠিক তোমাকে সুখ দিবো।”


বাবা মাকে জড়িয়ে ধরে গদাম গদাম করে ঠাপ মারতে থাকলো ১ মিনিটও হয়নি, মা চেচিয়ে উঠলো


- “বাহঃ দিলে তো ফ্যাদা বের করে তুমি একদিনও আমাকে ঠিকমতো চুদতে পারবে না।”
- “কি করবো বলো, পড়ে গেলো যে।”


মা ঝাকি দিয়ে বাবাকে ঠেলে সরিয়ে দিলো


- “সরো, তোমার পাশে কোন মেয়ে মানুষ শোয় তুমি ব্যাটাছেলের জাতই না আমি আমার ছেলের সাথেই শোবো।”


মা আমার ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিলো আমি আগেই বিছানায় শুয়ে পড়েছি মা মশারী তুলে বিছানায় উঠলো


- “মা...... বাবা কিন্তু এখনো জেগে আছে।”
- “তোর বাবা এখনই ঘুমিয়ে যাবে আর ও এখন লজ্জায় এদিকে আসবে না তাছাড়া আমি আমার ছেলের সাথে শুতেই পারি তোর বাবা খারাপ কিছু ভাববে না।”


মা শাড়ি সায়া হাটুর উপরে তুলে আমার পাশে শুয়ে পড়লো তারপর কাৎ হয়ে আমার দিকে ঘুরে আমার ঠোট মুখে নিয়ে চুষতে আরম্ভ করলো মায়ের মাই আমার শরীরে ধাক্কা খাচ্ছে আমি একটা মাই চটকাতে লাগলাম মা প্যান্টের ভিতরে হাত ঢুকিয়ে লেওড়া চেপে ধরলো


- “বাহ্‌ জিনিষটাকে তৈরি করেই রেখেছিস আর কোন কথা নয়, আয় কাজ শুরু করে দেই।”


মা আমার প্যান্টের হুক খুলে ফেললো আমি কোমরটাকে একটু উচু করলাম, মা নিচের দিকে প্যান্ট নামিয়ে দিলো আমার ডান হাত মায়ের দুই উরুর ফাকে ঢুকালাম শাড়ি সায়া উপরে তুলে ভোদা খামছে ধরলাম এবার দুইটা আঙ্গুল একসাথে মায়ের ভোদায় ঢুকিয়ে দিলাম বাবার ফ্যাদায় ভোদার ভিতরটা জ্যাবজ্যাবে হয়ে আছে কেউ কথা বলছি না, দুইজনেই চুপচাপ কাজ করছি মা আমার লেওড়া কখনো টিপছে কখনো খেচে দিচ্ছে, আর পাগলের মতো আমার ঠোট চুষছে কিছুক্ষন পর বাবার নাক ডাকার শব্দ পেলাম


- “তোর বাবা ঘুমিয়ে পড়েছে সকাল ৬ টার আগে উঠবে না নে এবার ওঠ, আমাকে চোদ, আর পারছি না।”


আমি উঠে বসে মায়ের শরীরে পেচিয়ে থাকা শাড়িটা খুলে ফেললাম তারপর ব্লাউজ ও সায়াও শরীর থেকে সরিয়ে দিলাম মা এখন পুরোপুরি নেংটা লাইটের আলোয় মায়ের মাই, পেট, নাভি, তলপেট সব দেখলাম সবচেয়ে ভালো লাগলো দুই উরুর আড়ালে লুকিয়ে থাকা মায়ের ভোদা লেওড়াটা দুপুরের মতো ভোদায় ঢুকার জন্য শিরশির করছে আমি আবার ভোদা খামছাতে খামছাতে দুই আঙ্গুল ভোদায় ঢুকিয়ে দিলাম মা ভোদার সাথে আমার হাত চেপে ধরলো


- “এসব পরে করিস অভি এখন আমার ভোদায় তোর লেওড়া ঢুকা আমি আর থাকতে পারছি না আমাকে ঠেসে ধরে জানোয়ায়রের মতো চোদ সোনা তোর বাবা তো আমাকে গরম করে দিয়ে কেলিয়ে পড়েছে আমি চোদনজ্বালায় পাগল হয়ে আছি তাড়াতাড়ি আমাকে চুদে ঠান্ডা কর।”


মায়ের মুখ থেকে “চোদ” কথাটা শুনে আমিও গরম হয়ে উঠলাম মায়ের দুই উরুর উপরে চড়ে বসলাম দুই হাতের দুই বুড়ো আঙ্গুল দিয়ে ভোদাটাকে ফাক করে ধরলাম মা চোখ বন্ধ করে ভোদায় লেওড়া নেওয়ার জন্য অপেক্ষা করছে লেওড়াটাকে ভোদার মুখে রাখতেই মা দুপুরের মতো তার দুই হাত আমার পিঠে রেখে আমাকে তার দিকে টেনে নিলো মায়ের দুই মাইয়ের উপরে আমার বুক ধপাস্‌ করে পড়লো সেই সাথে ফস্‌ করে লেওড়াটা মায়ের ভোদার অভ্যন্তরে হারিয়ে গেলো মা “আহঃ আহঃ” করে উঠলো আমি মাকে বিছানার সাথে ঠেসে ধরে মায়ের মাই কামড়ে ধরে রাক্ষুসে ঠাপে জানোয়ারের মতো মাকে চুদতে শুরু করলাম


- “হ্যা হ্যা চোদ অভি সোনা, ভালো করে চোদ একেই তো বলে রামচোদন দে সোনা আরো জোরে চাপ দে, ভোদার আরো ভিতরে লেওড়া ঢুকিয়ে দে তোর বাবার ঐ ওপর নিচ করে ভস্‌ভস্‌ করা, ওটাকে কি চোদন বলে তোর চোদনই হলো আসল চোদন শরীরের সমস্ত শক্তি করে আমাকে চোদ।”


মা আমাকে দুই হাত দিয়ে জাপটে ধরলো আমি শরীরের সব শক্তি দিয়ে ভোদায় লেওড়া ঢুকাতে থাকলাম


- “বাবার বয়স হয়েছে তো, তাই ঠিকমতো চুদতে পারেনা তুমি চিন্তা করো না মা এখন থেকে আমি প্রতিদিন তোমার মনের মতো করে তোমাকে চুদবো।”


মা তার কোমরে উপর দিকে তুলে ভোদা দিয়ে লেওড়াটাকে ঠেলা দিলো


- “আমরা প্রতিদিন চোদাচুদি করবো সোনা অভি এখন থেকে তুই আমার প্রেমিক এখন থেকে তোর সাথে পরকীয়া প্রেম করবো তোর বুড়ো বাপ স্বামী হিসাবে থাকবে এখন থেকে তুই হবি আমার পরকীয়া প্রেমিক।”
- “কিন্তু তোমার এই নতুন প্রেমিকের চোদন কেমন লাগে, সেটাই তো বললেনা।”
- “ওরে পাগল, সব কথা কি মুখে বলতে হয় চেহারা দেখে বুঝে নিতে হয় তোর চোদন আমার খুব ভালো লাগছে তোর লেওড়া এখনই যা মোটা, কয়দিন পর আমার হাতের মতো হয়ে যাবে এখন থেকে তোর যখন ইচ্ছা হবে আমাকে চুদবি, কখনো লেওড়া খেচবি না আমার ভোদার দরজা তোর লেওড়ার জন্য সব সময়ে খোলা থাকবে আহ্‌হ্‌হ্‌.................. ইস্‌স্‌স্‌.....................”


মা ভোদার জল খসিয়ে নিথর হয়ে গেলো আমি আরো গোটা কয়েক রামঠাপ মেরে মায়ের ভোদা ভর্তি করে ফ্যাদা ঢেলে দিলাম ভোদা থেকে লেওড়া বের করে মায়ের পাশে শুয়ে পড়লাম কিছুক্ষন পর মা আমার গলা জড়িয়ে ধরলো


- “আমাকে আরেকবার চোদ সোনা।”
- “এই মাত্রই না চুদলাম।”
- “তাতে কি হয়েছে, আবার চোদ আরেকবার চোদন না খেলে আমি শান্ত হবো না।”
- “ঠিক আছে, তবে একটা শর্ত আছে।”
- “কি শর্ত সোনা?”
- “আমি যা চাইবো আমাকে দিতে হবে।”
- “কি চাস বল।”
- “আগে বলো দিবে কিনা?”
- “অবশ্যই দিবো তুই আমাকে এতো সুখ দিয়েছিস তুই যা চাইবি তোকে দিবো।”
- “যদি না দাও?”
- “আমার ভোদার কসম কাটছি তুই আমার প্রেমিক তুই যা চাইবি তোকে দিবো এখন বল কি চাস?
- “এখন নয়, পরে বলবো।”
- “ঠিক আছে, তুই যখনই চাইবি পাবি এখন আমাকে ভালো করে চোদ।”টের পেলেও আমাকে অবুঝ ভেবে শাড়ি ঠিক করেনি আর আমিও সেই সুযোগে প্রান ভরে পিসীর ভোদা দেখে নিয়েছি আমি আগে এতো কিছু খেয়াল করতাম না কিন্তু এখন পিসীর ডাঁসা ভোদাটা দেখার জন্য সব সময় সুযোগে থাকি কখন সে ঘর ঝাড়ু দেয়


এবার আমার মায়ের ব্যাপারে আসি সেও পিসীর মতো আমার ব্যাপারে উদাসীন/৬ দিন আগে আমি হাত মুখ ধোয়ার জন্য স্নানঘরে ঢুকেছি দেখি মা সবেমাত্র স্নান শেষ করে ভিজা শাড়িটা খুলেছে শাড়ি খোলার কারনে পরনে শুধু ভিজা ব্লাউজ ও ভিজা সায়া যেখানে সায়ার দড়ি বাধা থাকে সেখানে কিছুটা ফাক হয়ে আছে সেই ফাক দিয়ে মায়ের বাল বিহীন ভোদার কিছু আংশ দেখা যাচ্ছে আমি হাত মুখ ধোয়ার ভান করে দেখতে থাকি মা আমাকে পাত্তা না দিয়ে একটা শুকনা সায়া মাথার উপর দিয়ে গলিয়ে দুই কনুই দিয়ে সায়াটাকে আটকে রেখে পরনের সায়ার দড়িটা খুললো ভিজা সায়াটা ঝপ করে মাটিতে পড়ে গেল, মা সাথে সাথে শুকনা সায়াটা নামিয়ে আনলো এর মাঝেই মায়ের কালচে ভোদাটা এক ঝলক দেখে নিলাম


সায়ার দড়ি কোমরে বেধে মা একটা গামছা বুকে চাপা দিয়ে ভিজা ব্লাউজ ও ব্রা খুললো এবার মা আমার দিকে মুখ করে পিছন দিয়ে খানিকটা ঝুকে চুল ঝাড়তে শুরু করলো মা চুল ঝাড়তে ঝাড়তে আমার সাথে স্কুল বাড়ি ইত্যাদি বিষয়ে কথা বলছে হঠাৎ করে মায়ের বুক থেকে গামছা খসে মাটিতে পড়ে গেলো মায়ের ৩৬ সাইজের মাই দুইটা লাফিয়ে বের হয়ে গেলো মা মাটি থেকে গামছা তুলে আবার বুকে রাখলো আমার বাচ্চা ছেলে ভেবে একেবারেই গুরুত্ব দিলো না মা চুল আচড়াচ্ছে, আমার সাথে গল্প করছে মাঝে মাঝেই তার বুক থেকে গামছাটা খসে গিয়ে মাই বের হয়ে যাচ্ছে মা


আমি এমনি কথার কথা বলেছি কিন্তু মা যখন কথা দিয়েছে, তখন পরে ভেবে চিন্তে কিছু একটা চাওয়া যাবে মা চিৎ হয়ে শুয়ে আছে মাকে আরেকবার চোদার কথা ভাবতেই লেওড়া আবার শক্ত হয়ে গেছে আমি বসে মায়ের ভোদার কোট টিপতে লাগলাম মা চোখ বন্ধ করে মজা নিচ্ছে এবার আমি ভোদায় আঙ্গুল ঢুকিয়ে ভোদা খেচতে আরম্ভ করলাম চরম উত্তেজনায় মায়ের দেহ অদ্ভুত ভাবে মোচড় খাচ্ছে এবার ভোদা থেকে আঙ্গুল বের করে ভোদায় ঠোট ছোয়ালাম আমি মায়ের ভোদায় নাক ঘষছি, জিভ দিয়ে ভোদা চাটছি মা পাগলের মতো ছটফট করছে


- “ইস্‌স্‌স্‌......... মাগো......... অভি সোনা এবার ভোদায় লেওড়া ঢুকিয়ে চোদ


মাকে আর কষ্ট দেওয়া ঠিক হবে না আমি ভোদা থেকে মুখ তুলে ভোদায় লেওড়া ঢুকিয়ে ঠাপাতে আরম্ভ করলাম মিনিট খানেক ছোট ছোট ঠাপে চুদে গদাম গদাম করে বড় বড় ঠাপে চুদতে লাগলাম মা শিৎকার করতে লাগলো


- “উম্‌ম্‌ম্‌ম্‌ম্‌............ আহ্‌হ্‌হ্‌হ্‌............ ইস্‌স্‌স্‌স্‌............... আমাকে মেরে ফেল অভি--- তুই আমার প্রেমিক হিসাবে তোর বাবার অতৃপ্তি ঘুচিয়ে দে রামচোদন চুদে ভোদার সমস্ত রস বের কর, আমাকে নিঃশ্বেস করে ফেল ও মাগো............... আমি আর পারছিনা সোনা....................................


আমি সব শক্তি এক করে মাকে চুদছি ভোদার ভিতরে লেওড়া লাফাচ্ছে “পচ্‌চ্‌.........পচাৎ............... পচ্‌চ্‌..................... পচাৎ...............” সমস্ত ঘর জুড়ে শব্দ হচ্ছে


প্রতি ঠাপ মা আমাকে জাপটে ধরে সিঁটিয়ে উঠছে, সেই সাথে পাগল করা শিৎকার তো আছেই আমি আমার জন্মদাত্রী মাকে আজ জন্মের চোদা চুদছি এমন চোদন মা মনে হয় জীবনেও খায়নি আমার এই রাক্ষুসে চোদন মা ৭/৮ মিনিটের বেশি সহ্য করতে পারলো না ভোদা দিয়ে লেওড়া কামড়ে ধরে জল ছেড়ে দিলো আমি বুঝতে পারলাম মায়ের চরম পুলক হয়ে গেছে আমাও অবস্থা খারাপ, ভোদা দিয়ে লেওড়া কামড়ে ধরায় ফ্যাদা লেওড়ার আগায় চলে এসেছে, যে কোন মুহুর্তে বেরিয়ে যাবে মাকে বিছানার সাথে ঠেসে ধরে প্রচন্ড গতিতে চুদতে আরম্ভ করলাম মুহুর্মুহু মায়ের রসে ভিজা ভোদায় জোরালো গতিতে লেওড়া ঢুকতে ও বের হতে লাগলো


- “উহ্‌হ্‌হ্‌হ্‌............ আহ্‌হ্‌হ্‌হ্‌............... উম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ম্‌..................... উহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌.................................... ইস্‌স্‌স্‌স্‌স্‌.................................... অভি জোরে জোরে চোদ, আমার লক্ষী সোনা আরো জোরে চোদ তোর প্রেমিকাকে আচ্ছামতো চুদে ঠান্ডা করে দে সোনা...................... উম্‌ম্‌ম্‌ম্‌...............


আমার লেওড়া ফুলে ফুলে উঠছে, এখনই ফ্যাদা বের হবে/৫ টা রামঠাপ মেরে মায়ের ভোদায় লেওড়াটাকে ঠেসে ধরলাম চিরিক চিরক করে ঘন ফ্যাদা ভোদায় পড়তে লাগলো

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন