শনিবার, ২ ফেব্রুয়ারী, ২০১৩

৬৬# ইবলিশের ঠাঠানো বাড়া ও আমার মা


আমি আমার মা সরিতা কে নিয়ে একটা একতলা বাসায় ভাড়া থাকতাম আমি তখন ইন্টার পরীক্ষা দিয়েছি কেবল বাবা দেশের বাইরে থাকতেন মার বয়স চল্লিশ ছুই ছুই তখন কিন্তু তাহলেও মার শরীরটা ছিল দেখার মত সেক্সী এবং ভীষন আকর্ষনীয়া আমার বয়স তখন বাইশ শরীরে কামের জোয়ার বইছে বন্ধুর প্ররচনায় আমি আমার মাকে নিয়ে বিকৃত যৌন খেলায় মেতে উঠার পরিকল্পনা করলাম আজ সেই গল্পই আপনাদের সামনে উপস্থাপন করব মাকে দিয়ে কিভাবে আমার বাড়া চোষাতে এবং মার রভস গুদ চাটতে দিতে ও মারতে দিতে রাজী করালাম তাই আপনাদের আজ বলব সবিস্তারে শুধু তাই নয় বাইরের লোক দিয়েও মাকে গ্রুপ সেক্স করানোর কাহিনী আজ আপনাদেরকে শোনাব


পেছনের গল্প...

মা আমার ছিল খুব লাজুক প্রকৃতির এবং নম্র ভদ্র সভাবের মার আত্তীয় বা বন্ধুবান্ধব তেমন কেউ ছিল না দীর্ঘদিন দেশের বাইরে বাবার সাথে থাকার ফলে প্রতিবেশীও তেমন করে গড়ে ওঠে নি সারাদিন মা ঘরের কাজ করেই সময় পার করত কিন্তু মার দুখের দিন যেন আরম্ভ হল, বাবা মাকে আচানক ডিভোর্স দিয়ে দিল ডিভোর্সের কারন হিসেবে মাকে বেহায়া ও লম্পট আখ্যা দিয়ে উকিল মারফত কাগজ পাঠান হল বিদেশে থাকতে দুইজন যুবক মাকে একটা হোটেলে নিয়ে উলঙ্গ করে মাকে দিয়ে সবরকম বিকৃত যৌনাচার করায় ওদের সাথে শুধু তাই নয়, মার উলঙ্গ শরীরে ব্যাভিচার করার ছবি তুলে রাখে আসলে বাবা অনেকদিন ধরেই চেষ্টা করে আসছিল মাকে দিয়ে তার বন্ধুদের সাথে একটা সেক্স পার্টি করার এবং মাকে দিয়ে থ্রী এক্স ছবি নির্মান করার কিন্তু মা কিছুতেই এই অন্যায় কাজে রাজি হয় নি এদিকে বাবার কিছু বন্ধুও মাকে প্রস্তাব দিয়ে আসছিল অনেকদিন ধরেই শেষে এদেরই এক গ্রুপ মাকে কিডন্যাপ করে মাকে দিয়ে এসব কাজ করায় এবং ছবি তুলে রাখে সব কিছুর মা তার সম্ভ্রম হারায় এভাবেই বাবা মার এই বেহায়াপনা এবং ধৃষ্টতায় না পেরে ডিভোর্স দিতে বাধ্য হয় মা অসহায়ের মত তার ভাগ্যকে বরন করে নেয়া ছাড়া আর কি উপায় ছিল

মায়ের ভাগ্য নির্ধারন...

মার সব গল্প শুনে আমার বন্ধু নাদিম বলল তোর হাতে এখন সুবর্ন সুযোগ তোর মায়ের এখন তুই ছাড়া আর কিছুই নেই সুতরাং তোর সব কথা শুনতে সে এখন বাধ্য ভালমত ট্রেনিং দিতে পারলে মাকে দিয়ে যেমন পয়সা কামাতে পারবি তেমনি নিজের খায়েশটাও মেটান যাবে পুরপুরি ঠিক এমন একটা জিনিষ আমি খুজে বেড়াচ্ছিলাম” আমি নাদিমের কথা কিছু বুঝতে না পেরে ওকে সব খুলে বলতে বললাম

তুই বন্ডেজ বা BDSM এর নাম শুনিস নি?”

আমাকে আর বেশী বলতে হল না মার পরিনতি ভেবে আমার মেরুদন্ড দিয়ে উত্তেজনার একটা স্রোত বয়ে গেল মাকে আমি আমার sex slave বানাবার পরকল্পনা করলাম সেক্স স্লেভ বনানর জন্য উপযুক্ত পাত্রী পাওয়া দুস্কর আমার ঘরেই মার মত এরকম একাকী, অসহায় সেক্সী নারী থাকায় তা ছিল খুব সহজ কাজ কারন মাকে দিনের পর দিন আটকে বেধে রাখলে কেউই খোজ নিতেও আসবে না



মায়ের প্রথম ট্রেনিং...

ডিভোর্স লেটার পাবার পরের দিন মার মন খুব খারাপ ছিল সেদিন আবার ছিল মার বার্থডে মার চল্লিশতম জন্মদিন আমি আজকেই মাকে প্রথম ট্রেনিং দেবার পরিকল্পনা করলাম

হ্যাপি বার্থডে মামনি”, “থ্যাংকইউ রাতুল”মামনি আজ তোমাকে একটা সারপ্রাইজ জিনিষ খাওয়াব তুমি কিন্তু না করতে পারবে না জিনিষটা আইস্ক্রীমের মতন চেটে চেটে খেতে হয়!!

মা রাজী হল খেতে যেকোন কিছু আমি মাকে শর্ত দিলাম সে হাত দিতে পারবে না আমি মাকে খাইয়ে দেব মার হাত দুটো পেছনে বেধে রাখলাম মার চোখও বেধে দিলাম সারপ্রাইজ দেবার জন্য মা কোন আপত্তি করল না আমি প্যান্টের জিপার খুলে আমার ধোনটা বের করলাম আগের থেকেই খাড়া হয়েই ছিল ওটা

মা তুমি হা কর আমি তোমার মুখে ঢুকিয়ে দিচ্ছি”

মা মুখ হা করলে আমার বাড়া ঢুকিয়ে দিলাম মার মুখে এবারে মুখ বন্ধ করে চুষতে থাক”
প্রায় দু তিনবার চোষার পর মা বুঝতে পারল এটা কি জিনিষ মা তার মুখ সরিয়ে নিল আমি জোর করে মার মুখে ধোন লাগিয়ে চুষতে বললাম মা প্রবল আপত্তি জানিয়ে মুখ সরিয়ে নিতে লাগলে আমি কষে মার গালে চড় মারলাম মা ব্যাথায় ককিয়ে উঠল তবু রাজী হল না বরং উঠে পালাতে গেল আমি মাকে জাপ্টে ধরে চেপে ধরলাম পা দুটোও বেধে ফেললাম আচ্ছা করে মুখে টেপ লাগিয়ে চোখের কাপড় খুলে দিলাম মা কাদতে লাগল আমি ছুরি দিয়ে মার পোষাক কেটে ফেললাম মাকে সম্পুর্ণ ল্যাংটা করে তবেই ক্ষান্ত হলাম

মাকে আজ বাড়া চুষিয়েই ছাড়ব ঠিক করেছি কিন্তু মা কিছুতেই আমার বাড়া মুখে নিতে চাইছিল না কাজেই মাকে একটু শায়েস্তা করে কাজ করাতে হবে এখন নাদিম আমাকে আগেই সব বলে দিয়েছিল কিভাবে মাগী বশে আনতে হয়

মাকে গরের মাঝখানে আগেই এনে রাখা একটা কাঠের ফ্রেমের সাথে বেধে ফেললাম চার হাত পায়ে দুহাত উচু করে উপরে আর পা দুটো দুদিকে সরিয়ে নিচের সাথে বেধে ফেললাম মাকে চাবুকটা দিয়ে মার মাংসল মাছার উপর প্রথমে সপাং করে বাড়ী মারলাম মার পাছায় দাগ কেটে চাবুক বসে গেল মা ব্যাথায় ককিয়ে উঠল দিতীয় বাড়িটা মারলাম মার বুকে একেবারে স্তনের উপরে এটাও বেশ জোরে, মার চোখ ফেটে পানি গড়িয়ে পরতে লাগল ব্যাস এতেই কাজ হল মা আর সহ্য করতে না পেরে সব কিছু করতে দিতে রাজী হল আমি আমার বাড়াটা মার মুখের উপর এনে রাখলাম মা বাধ্য মেয়ের মত আমার বাড়া মুখে ভরে চুষতে লাগল আমি জোরে জোরে চুষতে বললাম আরো মা আদেশ পালন করার চেষ্টা করে যেতে লাগল আমি মার মুখে কষে চড় মারলাম, “হারামজাদী খানকি, আরো জোরে জোরে বাড়া চুষতে ভাল লাগে না?” মা তার সাধ্যমত চেষ্টা করতে লাগল মাকে শর্ত দেয়া ছিল আমার বীর্যপাত একদম শেষ না হওয়া পর্যন্ত যেন বাড়া না বের করে মুখ থেকে তানাহলে আরো বার চাবুক খেতে হবে মা সেই দুসসাহস আর দেখাল না, চাবুক খাবার চেয়ে বাড়া চুষে বীর্য খাওয়া অনেক ভাল আমার বীর্যের শেষ ফোটা পর্যন্ত মাকে চেটে চুষে খেতে বাধ্য করলাম

রাতে খাবার রেধে রেখ, আমি আর নাদিম এসে খাব নাদিম আজকে আমাদের সাথে থাকবে, আমরা দুজন মিলে রাতে তোমাকে ভোগ করব, তৈরী হয়ে থেক”

মাকে ঘরে রেখে বাইরে থেকে তালা দিয়ে যাব এমন সময় মা বলল,

ঘরে তো কোন বাজার নেই কি রাধব?”

কিছু রাধতে হবে না, তোমার পায়খানা খাব আজ আমরা, একটু পায়খানা করে রেখ তাতেই হবে”

আমার আসলেই মার পায়খানা চেটে খেতেই ইচ্ছা হল বলা বাহুল্য মার পায়খানা সুসসাদু হবে বৈকি! রাতে ঠিকই মার মলদার চেটে পায়খানা খাব ঠিক করলাম

মার মলদারে প্রথম বাড়াদান...

মার পাছাটা ছিল আসলেই মারার জন্য আদর্শ আমি আর নাদিম প্রকৃতপক্ষেই মার পায়খানা খাব ঠিক করলাম মা আমাদের সামনেই নগ্ন হয়ে ঘরের মেঝেতে মলত্যাগ করল বেশ খানিক আমি মার মলদার চেটে পরিস্কার করে দিলাম মা নিজেই নিজের পায়খানা খেল তারপর আমরাও খেলাম মার পায়খানা আপনারা শুনে অবাক হবেন হয়ত, কিন্তু দারুন লাগল মার কাচা গু খেতে এখন থেকে রোজ মার গু খাব আমি ঠিক করলাম

মলদার পরিস্কার করে আমি মার মলদারে ভাল করে ভেসলিন মাখালাম তারপর চোদন লীলা চলল সারারাত ধরে মার সুন্দর পোদটা মেরে মেরে মা আসলেই ছিল পোদ সম্রাজ্ঞী! মার গুদের চেয়ে পোদটাই মারতে বেশী মজা ছিল তবে মার গুদটা ছিল দেখতে সুন্দর আর রসে ভরপুর কিন্তু আমি ছিলাম মার পোদের প্রেমে ব্যাকুল কি অসাধারন পাছার দাবনা দুটো মায়ের! দেখলেই জীভে জল আসে আর পোদের ফুটোটার তো কোন জবাবই নেই আমরা সারারাত ধরে মার পোদ মারলাম, গুদ খেলাম মজা করে, স্তনে বীর্যপাত করলাম, মার সুন্দর মুখ চুদলাম কোন কিছুই বাদ রাখলাম না প্রথমদিনেই আসলে মার নাকের ফুটোটাও ছিল চোদার মত আমাদের চোদাচুদি করতে করতে ভোর হয়ে গেল

নাদিম ভোরবেলাতেই চলে গেল ওর গাড়ী নিয়ে চোদাচুদি তো কম করে নি সারারাত বাসায় গিয়ে ঘুমাবে ঠিক করল ও দুপুরে ভার্সিটিতে ক্লাস আছে আবার ওর

ভোরবেলার চোদনে বেশ আরাম হল মার গুদ মারলাম এবার মাও এবার বেশ মজা পেল নিজেকে চুদিয়ে বুঝতে পারলাম দিতীয় বার করার পর আমি মা দুজনেই টায়ার্ড হয়ে ঘুমিয়ে পরলাম পরম শান্তিতে

আমাদের নিষিদ্ধ যৌনসম্পর্কের প্রথম দিন এভাবেই অতিবাহিত হল

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন