সোমবার, ৪ ফেব্রুয়ারী, ২০১৩

৭৫# মা মাগী

রথমে আমার মার বর্ণনা দিই।আমার মার নাম শিরিন সুলতানা। বয়স ৪৬-৪৭ বছর। লম্বায় ৫ ফুট ৪ ইঞ্চি হবে। মা একজন গৃহিণী।সারাদিন তিনি ঘরের কাজ করেন।মা দেখতে যেমন সুন্দরী তেমনি সেক্সি।মার দুদ দুটি যেন একদম ডাব।মার বুকের মাপ ৩৭ ইঞ্চি।ইয়া বড় বড় দুদ দুটি নিয়ে মা সারাদিন কাজ করেন।মার পাছা ঠিক হাতির পাছার মত।পাছার মাপ হবে ৪৩-৪৪ ইঞ্চি।ওই পাছা দুলিয়ে মা যখন হাঁটেন তখন মনে হয় সারা জাহান দুলছে।মার পাছার দুলুনি দেখলে যে কারো মাথা খারাপ হয়ে যাবে।মার পেট এবং পিঠটাও জটিল সেক্সি।মার নাভিটা ঠিক কুয়ার মত।নাভি তো নয় যেন পেটের মধ্যে বিশাল গিরিখাত।এইবার আসি আসল জিনিসে।মার ভোদার কথা কি আর বলব। এই ভোদা যে দেখবে না সে কোন দিনই বুঝবেনা ভোদা কাকে বলে। মার ভোদা সবসময় পরিষ্কার থাকে মানে বাল সেভ করা থাকে।এই বয়সেও মার ভোদা মোটামুটি টাইট। মার ভোদার মত ভোদা আমি আজ পর্যন্ত দেখিনি।আজ পর্যন্ত এই ভোদাটি আমার কাছে এতই স্পেশাল যে আমি যখন অন্য ভোদার কাছে যাই তখনও আমি মার ভোদার কথা ভুলতে পারি না।মার এই বর্ণনা পেয়ে অনেকেই মনে করবেন মা অনেক মোটা।কিন্তু মা আসলেই মোটা নন।মার বডি ফিগার এভারেজ।কিন্তু এই ফিগার দেখলে যে কোন যুবকের মাথা খারাপ হয়ে যাবে।


এইবার আসি চোদাচুদির ঘটনায়।
আজ থেকে ৪ বছর আগের কথা। আমার বয়স তখন ১৭ বছর। আমি মাকে চোদার মত কাজ করে বসলাম। তখন আমি intermediate 2nd year এ পড়ি।আমি থাকতাম ঢাকায়।

সত্যি কথা বলতে আমি আগে থেকেই মার প্রতি দুর্বল ছিলাম।মা কে দেখলেইআমার ধন টং করে খাড়া হয়ে যেত।সত্যি কথা বলতে জীবনে যেই মেয়েকে দেখে আমি প্রথম উত্তেজিত হই সে হল আমার মা।

সেইবার বাড়িতে গিয়ে একদিন সকালে আমি নাস্তা খাচ্ছিলাম।নাস্তা খেতে খেতে আমি পিসি তে মুভি দেখতেছিলাম।তো হঠাৎ আমার দরজায় টোকা পড়লো।আমি গিয়ে দরজা খুলে দেখি আমার মা এসেছেন।মাকে দেখে আমি মোটামুটি বিস্মিত হলাম কারন এত সকালে তিনি আসার কথা নয়।আমি মামিক ভিতরে আস্তে বললাম।তারপর মাকে জিজ্ঞেস করলাম,"মা আপনি?"
মাঃ"কেন তুমি জাননা আজকে সবার দাওয়াত তোমার খালাদের বাড়ি?"
আমিঃ"কই আমাকে কিছু বলেনি?"
মাঃ"হ্যাঁ, আজকে আমাদের সবার দাওয়াত তাই আমি তোমাদের সাথে একসাথে যাব বলে তোমাদের বাড়ি এলাম।"
আমিঃ"খুব ভালো করেছেন।"
মাঃ"তুমি কি কর?"
আমিঃ"এইত নাস্তা খাই আর মুভি দেখি?"
মাঃ"কি মুভি?"
আমিঃ"ইংলিশ মুভি।"
মাঃ"এইসব মুভি কেন দেখ? এইগুলাতে শিখার কিছু আছে?"
আমিঃ"শিখার অনেক কিছু আছে।"
এই সময় হঠাৎ মুভিতে কিসস এর দৃশ্য চলে এল।আমি হঠাৎ বন্ধ করে দিতে গেলে মা আমাকে বললেন," বন্ধ কর কেন?এইটা খারাপ কি?"
আমিঃ"আইটা তো খারাপ জিনিশ।"
মাঃ"কে বললএইটা খারাপ জিনিশ?"
আমিঃ”তাহলে কি মুভি চলবে?”
মাঃ”চলুক,আমিও দেখব।”

এরপর আমার নাস্তা খাওয়া শেষ হলে মা আমাকে বলেন তার মেমোরি কার্ডে গান লোড করে দিতে।মার কথা শুনে আমি খুশি হয়ে যাই।মার মেমোরি তে গান লোড করে দেওয়ার সময় আমি ইচ্ছা করেই কিছু 3X ভিডিও লোড করে দেই। মেমোরি কার্ড লোড করার পর মা চলে গেলেন।তখন থেকে আমার মনে খুব ভয় কাজ করতে থাকে কারন মা যদি কাউকে বলে দেন এই জন্য।তো ঘণ্টা খানেক পর মা আবার আমার রুমে আসলেন।আমি মাকে দেখে খুব ভয় পেয়ে গেলাম।কারন মার চেহারায় তখন রাগান্বিত ভাব ছিল।মা এসে আমাকে বললেন।
মাঃ”আমি তোমাকে খুব ভালো জানতাম কিন্তু তুমি যে এত ছোট মনের টা আমার জানা ছিল না।“
আমিঃ”কেন আমি আবার কি করলাম?”
মাঃ”তুমি কি করেছ তুমি জান না। আমি তোমার কাছে মেমোরি লোড করতে দিলাম আর তুমি কিনা...।“
আমিঃ”আমার ভুল হয়ে গেছে মা।
মাঃ”আমি যা বলব তুমি তাই করবে?”
আমিঃ”হ্যাঁ, আপনি যা বলবেন আমি তাই করব।“
মাঃ”বেশ, তাহলে তোমার শার্ট, লুঙ্গি সব খুলে ফেল।“
মার কথা শুনে আমি খুব খুশি হলাম না। কারন তার মনে কি আছে আমি জানিনা।আমি বললাম,”কেন খুলব কেন?”
মাঃ”আমি বহু আগে থেকে জানি তুমি আমার প্রতি দুর্বল।আর তুমি তো জানই তোমার বাবা আজ প্রায় ৬ বছর দেশের বাইরে।এই ৬ বছর আমি কিযে কষ্টে আছি তা তোমাকে বুঝাতে পারব না।অনেকদিনধরি আমি তোমাকে দিয়ে করাব বলে ভাবছি কিন্তু কোন সুযোগ পাচ্ছিনা।তাই আজ যখন পেলাম তখন তা হাতছাড়া করবনা।“
আমি সবকিছু বুঝার পরও খুশি হয়ে মাকে জিজ্ঞেস করলাম,”কি করাবেন?”
মাঃ”ন্যাকা,এখন কিছু বুঝে না।প্যান্ট খোল।

আমি তাড়াতাড়ি আমার প্যান্ট খুলে মার সামনে ন্যাংটা হয়ে দাঁড়ালাম।মাআমার ধনের দিকে একদৃষ্টিতে তাকিয়ে থেকে বললেন,”ওমা,আইটা কি বানিয়েছ তুমি? এইটা তো অনেক বড়। এইটা দিয়ে চোদালে অনেক মজা পাব। তোরটাতো তোর বাবার চাইতেও বড়।
মার মাই দুটি এইভাবে টিপলাম

আমি কিছুটা লজ্জার ভান করে বললাম,”মা আপনি এইগুলা কি বলেন?’
-আমি ঠিকই বলছি।তোমার বাবার বাড়া এতই ছোট যে আমাকে গত ৮ বছর যাবত আমাকে যৌন সুখ দিতে পারেনি।আর এই গত ৮ বছর আমি যে কি কষ্টে ছিলাম তা তোমাকে কি করে বলব?এতদিন আমি না পেরেছি কাউকে বলতে না পেরেছি সইতে।আজ যখন সুযোগ পেয়েছি তখন তোমাকে দিয়েই চোদাব।
-মা আপনাকে আজ একটা সত্যি কথা বলব।আমি অনেক দিন থেকেই আপনাকে চুদার জন্য পাগল হয়ে আছি।আজ আমার সেই স্বপ্ন সত্যি হবে।আপনার যেই যৌবন তা এতদিন আমি শুধু দেখেছি আজ সেটা আমি ভোগ করব।আপনার মত মালকে চুদতে পারলে আমার জীবন সার্থক হবে।
-তাহলে বল তুমি আমাকে আর মা বলে ডাকবেনা তুমি আমাকে শিরিন বলী ডাকবে।
-ঠিক আছে। আমি আপনাকে শিরিন বলে ডাকবো।
মার সাথে এই সব কথা বলত বলতে আমার বাড়া একেবারে খাড়া লোহার দণ্ড হয়ে গেল।মা এসে আমার সামনে বসে আমার ৯ ইঞ্চি লম্বা বাড়া টা আস্তে করে ধরে কচলাতে লাগল। জীবনে এই প্রথম কোন মেয়ে মানুষের স্পর্শ পেয়ে আমি ভীষণ উত্তেজিত হয়ে উঠলাম।মা আস্তে আস্তে আমার বাড়া চাটতে লাগল।আমার সারা শরীরে কেমন যেন একটা অনুভূতি টের পেলাম। এই ধরনের অনুভূতি আমি জীবনে কোন দিনই পাইনি।মা আমার বাড়াটা একবার মুখের ভিতরে নিচ্ছিল আবার বের করছিল।দুই হাত দিয়ে আমার বাড়াটা কচলাতে কচলাতে মুখের ভিতর বাহির করতে লাগল।মা আমার বাড়াটা একবারে গলা পর্যন্ত ঢুকিয়ে ফেলল।ভীষণ উত্তেজনায় আমার দুই চোখ বন্ধ হয়ে আছে।মার গলা বেয়ে লালা পড়ছে আর মা তা আমার ধোনের মধ্যে মাখিয়ে আমার চুষতে লাগল ।মা খুব ভালো ভাবে বাড়া চুষতে জানে তা আমি জানতাম না। এইভাবে প্রায় ১৫-২০ মিনিট এইভাবে মা আমার বাড়া চুষতে লাগল।মার বাড়া চোষায় আমি একবারে পাগল হয়ে গেলাম।

এরপর আমি মাকে উঠিয়ে জড়িয়ে ধরে মার ঠোঁট চুষতে লাগলাম।আস্তে আস্তে মার ঠোঁট চুষতে চুষতে আমার হাত দিয়ে মার পাছা টিপতে লাগলাম।মার পাছা এত নরম আমি ভাবতও পারিনি।মার ঠোঁট চুষতে চুষতে মা তার জিব্বা আমার মুখের ভিতর ঢুকিয়ে দিল।আমি মার জিব্বা চুষতে লাগলাম আর আমার হাত তখন মার বুকে চলে আসল।দুই হাত দিয়ে মার বিশাল ডাবকা মাই টিপতে থাকলাম আর মার ঠোঁট চুষতে লাগলাম।মাই দুটি আমার কাছে মনে হল পৃথিবীর সবচেয়ে নরম জিনিশ । মাই টিপতে টিপতে আমি মার গাল, ঠোঁট, গলা,বুক সবখানে চুমা দিয়ে মাকে পাগল করে দিলাম।তারপর আমি মার ব্লাউজ খুলে মার মাই টিপতে লাগলাম।মাই দুটি খামচি দিয়ে ধরে আমার মুখের ভিতর ভরে চুষতে লাগলাম।মা বলল,”এত জোরে টিপতেছ কেন?আমার ব্যথা লাগে।“
-এত দিন পর যখন পেয়েছি তখন মনের মত করে টিপব।
-আজ থেকে আমি শুধু তোমার।আমার যা কিছু আছে সব আজ থেকে তোমাকে দিয়ে দিলাম।তোমার যে ভাবে খুশি তুমি সেই ভাবে কর।

মার কথা শুনে আমি মার মাই দুটি আরও জোরে টিপতে লাগলাম । মাইয়ের বোঁটা দুটি একদম কিচমিচ এর মত।আমি বোঁটা দুটি মুখে নিয়ে চুষতে লাগলাম আর দাঁত দিয়ে আস্তে আস্তে কামড় দিতে লাগলাম। মাইয়ের বোঁটা চুষতে আমার কাছে নেশার মত লাগল।মার দিকে তাকিয়ে দেখলাম মা চোখ বন্ধ করে আছে এবং মা ঘন ঘন নিশ্বাস ফেলছে।তারপর আমি এক হাতে মাই টিপতে টিপতে অন্য হাত মার সায়ার ভিতর ঢুকিয়ে দিলাম।হাত ঢুকাতেই মা আমার হাত চেপে দরলেন। আমি বললাম কি হল?মা বললেন এত তাড়া কিসের?তারপর আমি হাত বের করে আবার দুই হাত দিয়ে মাই টিপতে থাকলাম এবং মুখ দিয়ে চুষতে লাগলাম।এরপর আমি আস্তে আস্তে নিছে নামলাম।মার নাভির কাছে কাছে আমি মুখ নিয়ে আস্তে করে একটা চুমু দিলাম।চুমু দিতে মার সারা শরীর কেঁপে উঠল।মনে হল মার শরীরে যেন ভুমিকম্প হচ্ছে।মার নাভির প্রতি আমার আগে থেকেই লোভ ছিল।তাই মার নাভিটিকে আমি খুব যত্নের সাথে আদর করতে লাগলাম।নাভির ভিতর আমার হাতের আঙ্গুল ঢুকিয়ে চেক করলাম নাভিটি কত গভীর।


আমি আমন করছি দেখে মা হাসি দিয়ে বললেন,”যা দুষ্ট।আমার খুব কুতু কুতু লাগছে। তুমি এইগুলা কোথা থেকে শিখেছ?তোমার বাবা আমার সাথে কোনদিনই এইগুলা করেনি।“
-“আমি অনেক দিন থেকেই তোমার নাভি নিয়ে খেলব বলে ভাবছি।কেন,তোমার আরাম লাগছে না?”
-“খুব আরাম লাগছে।তুমি খুব ভালো করে আদর কর।“

আমি মার নাভিটিকে আদর করতে লাগলাম আর এক হাত দিয়ে মার মাই দুটি কছলাতে লাগলাম।মার দিকে খেয়াল করে দেখলাম মা সুখে তার দুই চোখ বন্ধ করে আছেন আর দাঁত দিয়ে ঠোঁট কামড়াচ্ছেন।


মার সুখ দেখে আমার খুব ভালো লাগল।এত দিন ধরে যেই নদী শুকিয়ে ছিল আজ বহু দিন পর তাতে আবার জোয়ার এসেছে।আর জোয়ার যখন এসেছে তখন দুই কুল প্লাবিত করেই আসছে।মার অঙ্গভঙ্গি দেখে তাই বুঝা যাচ্ছে।

মার নাভির নিয়ে খেলা করতে করতে আমি মার নাভির নিচ থেকে অদ্ভুত রকমের একটা গন্ধ পেলাম।কোন কারনে সেই গন্ধটা আমার কাছে খুবই প্রিয় এবং মিষ্টি লাগল যদিও তা আমার কাছে অপরিচিত

মার মাই দুটি চুষতে চুষতে একেবারে লাল করে ফেললাম।তারপর আমি মার ব্লাউস সম্পূর্ণ খুলে মার মাই দুটি পুরা উম্মুক্ত করলাম।মার পরন থেকে শাড়ি খুলে আমি মার দিকে তাকালাম।মার এই যৌবন দেখে আমি পাগল হয়ে গেলাম। এই বয়শেও মার রূপ দেখে আমি আর ঠিক থাকতে পারলামনা।এই রকম রূপ ও যৌবন কোন অবিবাহিত মেয়ের মধ্যেও আমি দেখিনি।মার যৌবন সত্যিই আমাকে পাগল করে দিল।
আমি মাকে বললাম,”এই রূপ তুমি এতদিন কেন লুকিয়ে রখেছ?”
-আমি বহু আগেই তোমাকে দিতে চেয়েছিলাম কিন্তু আমার সাহসে কুলায়নি।আজ আমার সবকিছু শুধু তোমার জন্য।তুমি আজ থেকে আমার স্বামী।বল,তুমি আজ থেকে রোজ আমাকে চুদবে?
-ঠিক আছে,আজ থেকে আমি রোজ তোমাকে চুদব।
তারপর আমি মার সায়া খুলে মাকে আমার সোফার উপর বসিয়ে দিলাম।মার ভোদা দেখে আমি অবাক হয়ে গেলাম।মার ভোদা একেবারে ক্লিন সেভ করা এবং একেবারে পরিষ্কার।তিন বাচ্চার মা হওয়ার পরও মার ভোদা এখনও একেবারে ইনটেক ভোদার মত লাগছে।মার ভোদার রঙ একেবারে সাদা এবং ভোদার মাঝে গোলাপের পাপড়ির মত দুটি পাপড়ি আছে।
আমি মাকে সোফার উপর শুইয়ে দিয়ে মার ভোদাটিকে আস্তে করে স্পর্শ করলাম।মার ভোদায় হাত দিয়ে অনুভব করলাম ভোদাটি একেবারে গরম হয়ে আছে।আমি ভোদার মধ্যে আমার আঙ্গুল দিয়ে আস্তে আস্তে ম্যাসেজ করতে লাগলাম।তারপর আঙ্গুল দিয়ে ভোদার পাপড়ি দুটি সারিয়ে দিয়ে ভিতরে দেখার চেষ্টা করলাম।ভোদার পাপড়ি সরাতেই ভিতরের গোলাপি রঙে আমার চোখ ধাঁধা লেগে গেল।গোলাপি রঙের মধ্যে আমি একটি সুড়ঙ্গ আবিস্কার করলাম।তারপর মার ভোদার ফুটোয় আমার আঙ্গুল ঢুকিয়ে দিলাম।আঙ্গুল দিয়ে আমি আস্তে আস্তে মার ভোদা খেঁচতে লাগলাম।তখন মার মুখ দিয়ে বিচিত্র রকমের আওয়াজ বের হতে লাগল।আমি তখন আরও জোরে জোরে ভোদার ভিতর আঙ্গুল দিয়ে খেঁচতে লাগলাম।এইবার মা চিৎকার দিয়ে বলতে লাগল
-উঃ,আহ,আহ,উঃ,ইশ,আরও জোরে আরও জোরে কর।শালা তুই এত দিন কোথায় ছিলি? এতদিন কেন আমার ভোদায় তোর আঙ্গুল ঢুকালিনা? ইশ, ওমাগো, উউহ,আরও জোরে কর, আমার মাল বের করে দে...আহ... আ...আ... আ... আ ...উ... উ... উ... উ...ই... ই... ই... ই...। আমার ভোদা চেটে দে ।আমার ভোদা খা।আমার ভোদায় তোর বাড়া ঢুকা।
মার খিস্তি শুনে আমি আমার মুখ মার ভোদার কাছে নিয়ে গেলাম।ভোদায় মুখ লাগাব এই সময় আমি আবারও সেই মিষ্টি গন্ধ পেলাম।এইবার তা আমার কাছে নেশার মত লাগল।আমি মন্ত্রমুগ্ধের মত মার ভোদায় আমার মুখ নিয়ে ভোদার পাপড়ি চুষতে লাগলাম।মার ভোদার মধ্যে আমি মুখ লাগাতেই মা কেঁপে উঠল আর আগের মত নানান রকম আওয়াজ করতে লাগল।মা তার দুই হাত দিয়ে আমার মুখ তার ভোদার মধ্যে চেপে ধরল।আমিও তার ভোদা চোষার মাত্রা বাড়িয়ে দিলাম।মার ভোদার মধ্যে বোঁটার মত যে অংশ আছে তা চুষতে লাগলাম।মার ভোদার বোঁটায় মুখ লাগাতেই মা খোলায় দেওয়া মাছের মত বাঁকা হয়ে গেল।তারপর মার ভোদা চুষতে থাকলাম এবং আঙ্গুল দিয়ে মার ভোদার ভিতর খেঁচতে লাগলাম।মা যৌন সুখে পাগলের মত হয়ে গেল।সুখে মা তার দুই চোখ বন্ধ করে নিজের হাত দিয়ে নিজের মাই টিপতে লাগল।
এইভাবে প্রায় ১৫-২০ মিনিট মার ভোদা চুষে মাকে গরম করে তুললাম।ভোদা চুষতে চুষতে মা পাগলিনির মত বকতে লাগল।
-শালা মাগী চোদা, আমার ভোদা খেয়ে ফেল। আমার মাল বের করে দে।আমার ভোদা ফাটিয়ে দে।আমার মাল বের করে দে...আহ... আ...আ... আ... আ ...উ... উ... উ... উ...ই... ই... ই... ই...।এই বলে মা খিস্তি বলতে লাগল।


মার ভোদা চুষতে চুষতে আর আঙ্গুল মারতে মারতে ভোদা থেকে বিজলের মত পিছলা পিছলা পানি বের হতে লাগল।আমি সেই পানি আঙ্গুল দিয়ে বের করে মার ঠোঁটে লাগিয়ে দিয়ে মাকে লিপ কিস দিলাম আর আঙ্গুল দিয়ে ভোদা খেঁচতে লাগলাম।মার ভোদার পানির স্বাদ হাল্কা টক লাগল।এইভাবে আমি মাকে তার নিজের ভোদার রস খাওয়ালাম।
এরপর আমি মাকে সোফা থেকে উঠিয়ে ফ্লোরে হাঁটু গেড়ে বসালাম।আমি মার সামনে দাড়িয়ে আমার বাড়া মার দুই মাইয়ের মাঝখানে চেপে ধরে ঠাপ মারতে লাগলাম।মার মাই জোড়া চুদতে থাকলাম আর মা ঠাপের তালে তালে আমার বাড়া চুষে দিতে লাগল।মার মুখের লালায় মার দুই মাইয়ের মাঝখানের জায়গা একদম পিচ্ছিল হয়ে গেল।আমার বাড়া মার বুকের খাল খনন করে চলল আর মা সেই খালে পানি দিতে লাগল।
মার মত এইরকম খানকি চোদা মাল আমি আমার এই বয়সেও দেখেনি।মাগী আমার থেকেও আরও বেশি অ্যাডভাঞ্চ।এই মালকে চুদলে আমার জীবন সার্থক হবে।আর আমি জীবন সার্থক করার পথেই আছি।
তারপর আমি মাকে সোফার উপর চিত করে শোয়ালাম।মাকে সোফার উপর শুইয়ে আমি মার দুই পা ফাঁক করে ধরে আবার মার ভোদায় আমার মুখ লাগালাম।মার ভোদার নেশা আমার মুখ থাকে এখনও যায়নি তাই মার ভোদাটাকে আগের চাইতেও বেশি জোরে চুষতে লাগলাম আর এক আঙ্গুল মার ভোদার ভিতর ঢুকিয়ে আঙ্গুল দিয়ে ঠাপ মারতে লাগলাম।ঠাপের চোটে মার ভোদার পানি বের হয়ে গেল।সেই সাথে মা জোরে জোরে চিৎকার করতে লাগল...আমি আর পারছি না...উউউউউ...আআআআআআহহহহ...আআআআআহহহহহহ...ও মাই গড...শালা তুই কি শুরু করলি...আমাকে মেরে ফেল...ইইইইইহহহ...আমার মাল বের করে দে...আমার ভোদা ফাটিয়ে দে...ইইইসসসস...ওওওওহহ...

এই বলে মা চিৎকার করতে লাগল আর মার ভোদা দিয়ে খেজুর গাছের রসের মত রস বের হতে লাগল।আমি মার ভোদার রস মজা করে জিব্বা দিয়ে চেটে চেটে খেতে লাগলাম আর আঙ্গুল দিয়ে বের করে মার মুখে ভরে দিলাম।মা নিজের ভোদার পানি খুব মজা করে খেতে লাগল আর আমাকে বলল-“সারা দিন কি শুধু ভাদাই খেয়ে যাবি,শালা মাগী চোদাআমাকে চুদবি না?”
-“তোমার ভোদার স্বাদই অন্য রকম,আমাকে একটু মজা করে খেতে দাও? তারপর তোমার মত খাঙ্কি মাগিকে আমি মজা করে চুদব।“

তারপর আমি আরও কছুক্ষণ মার ভোদা খেয়ে মার দুই পা একদম ফাঁক করে ধরলাম।মার ভোদা দিয়ে এখনও যে পানি বের হচ্ছে তা আঙ্গুল দিয়ে আমার বাড়ার মধ্যে লাগিয়ে আমার বাড়া মার ভোদার মধ্যে সেট করে জোরে এক ঠাপ মারলাম।ঠাপ মারতেই আমার ৯ ইঞ্চি লম্বা আর ৬ ইঞ্চি মোটা বাড়াটা মার ভোদার মধ্যে অর্ধেক ঢুকে গেল।মার দিকে চেয়ে দেখলাম মা চোখ বন্ধ করে আছে আর দুই হাত দিয়ে সোফা খামছি দিয়ে ধরে আছে।তারপর আমি মারলাম আরও জোরে এক রাম ঠাপ।রাম ঠাপের ফলে মা ওমাগো বলে এক চিৎকার দিলন।আমার বাড়া পুরাটাই মার ভোদার মধ্যে ঢুকে গেল।তারপর আমি আস্তে আস্তে আমার বাড়া মার ভোদার ভিতর থেকে বের করে আনলাম।তিন সন্তানের মা হওয়ার পরও মার ভোদা এখনও টাইট।এরপর আমি আবার ঠাপ মারতে লাগলাম।মা সোফার উপর ছিত হয়ে শোওয়া আর আমি সোফার উপর এক হাঁটু গেড়ে মাকে চুদে চললাম।চোদার তালে তালে আমি মার মাই দুটি টিপতে লাগলাম।আর ঠাপের তালে তালে মা আগের মত চিৎকার করতে লাগল।মা আগের মত বলতে লাগল...আমি আর পারছি না...উউউউউ...আআআআআআহহহহ...আআআআআহহহহহহ...ও মাই গড...শালা তুই কি শুরু করলি...আমাকে মেরে ...
-শালি কুত্তি মাগি!!! খাঙ্কী মাগি!!! নেহ নেহ আমার লাউড়ার ঠাপ খা …………….খেয়ে সুখ কর!!!ওহ ওহ ওহ!!! আহ আহহহহহহহহহহহহহ!!! !!!
-ঊফহহহহহহহহহহহহহহহ ……………….…….ইশহহহহহহহহহহহহ ………………হ্যগো হ্যা……. দাও দাও………….. বেশি করে দাও…………….. ভোদাটা আজ় ধসিয়ে দাও …………………

আমি মাকে চুদছি আর মার জাম্বুরার মত ইয়া বড় মাই দুটিকে ময়দার খামিরের মত পিষে চলছি।তারপর আমি মাকে শোওয়া থেকে তুলে আমার সামনে বসিয়ে দিলাম।মা পর্ণ তারকার মত আমার বাড়া চুষতে লাগল।আমি মাকে হা করে ধরে মার মুখের মধ্যে ঠাপ মারতে লাগলাম।তারপর আমি সোফার উপর হেলান দিয়ে আধ শোওয়া হয়ে বসলাম।মাকে আমি আমার দিকে ফিরিয়ে আমার কোলে বসালাম।মা নিজ থেকেই আমার বাড়া তার ভোদায় সেট করে ঢুকিয়ে দিল।আমি বসে আছি আর মা তার কমর দুলীয়ে দুলীয়ে নিজে নিজেই ঠাপ মারতে লাগল।আমি আমার দুই হাত দিয়ে মার পাছা টিপতে লাগলাম আর মাকে কিসস দিতে লাগলাম।মার ঘন ঘন গরম নিশ্বাস আমার মুখে এসে লাগল।এইবার আমি ঠাপের মাত্রা বাড়িয়ে দিলাম।মাকে জোরে জোরে ঠাপ মারতে লাগলাম আর মা চিৎকার করতে লাগল।...আমার মাল বের করে দে।আমার ভোদা ফাটিয়ে দে।আমার মাল বের করে দে...আহ... আ...আ... আ... আ ...উ... উ... উ... উ...ই... ই... ই... ই...।ঠাপের তালে তালে মার মাই দুটি উপরে নিচে দুলতে লাগল।

এরপর মা আমার কোল থেকে নেমে আবার আমার বাড়া চুষতে লাগল।আমি তখন অজানা এক সুখে আমার চোখ বন্ধ করে আছি।মা আমার বাড়ার মুণ্ডটা তার মুখে নিয়ে চুষতে লাগল।চুষতে চুষতে আমার বাড়ার মুণ্ডটা লাল করে দিল।মা আমার বাড়া চোষার সাথে সাথে আমার বিচিও চুষে দিল।মা আমার বিচিতে হাত দিতেই আমার মনে হল আমি আমার এই মা মাগিকে সারা জীবন চুদতে পারব।

এইবার মা আমার দিকে পিছন ফিরে আমার কোলে বসে আমার বাড়াটা তার ভোদায় সেট করে নিজেই ঠাপ মারতে লাগল।মা একবার উপর একবার নিচ করতে করতে আমাকে ঠাপ মারতে লাগল।মার চুদার স্টাইল দেখেই মনে হয় আমার মা একজন পাক্কা খানকি মাগী।বিয়ের আগেও এই মাগী যে কতজনকে দিয়ে চুদিয়েছে টা বলা দুস্কর।
মার যৌন চাহিদা দেখে আমি অবাক হয়ে গেলাম।তারপর আমি আসন পালটিয়ে মাকে দাঁড় করিয়ে মার পিছনে গিয়ে মাকে জড়িয়ে ধরে চুদতে লাগলাম।মাকে চোদার সাথে সাথে আমি মার মাই দুটি টিপতে লাগলাম এর মার মুখ আমার দিকে ঘুরিয়ে মাকে চুমা দিতে লাগলাম।আমার ঠাপের তালে তালে মার সারা শরীর দুলতে লাগল এর মা চিৎকার করে আমাকে গালি দিতে লাগল-“ওই শালা খানকির পোলা,আমাকে তুই কি সুখ দিলি?...ইইইইইইইসসসসস...তুই তো মাকে পাগল করে দিলি...তুই এতদিন কোথায় ছিলি?...উউউউউহহহহ...আআআআআআআআআহহহহহহহহহহ...আত দিন আমাকে চুদলিনা কেন?...ওওওও...মাগীর বাচ্চা...আমাকে ভালো করে চুদ...
-খাঙ্কি ……………. তোর ভোদাটা আজকে ফাটাবো ……………..শালি ………………বেশ্যা………………………………. মাগী...
-চুপ থাক মাদারচোদ!!! আমার ভোদাটা ফাটাবি কি!!! তোর নিজের লাউড়াটাই তো বেঁকে গেছে!!! আহহহহহহহহহহহ……………. কি সুখহহহহহহহহহহহহহ………………………….
-ওহহহহহহহহহহহ …………!!! আমার মা ……………আমার সেক্সি বউ রে………………… মাগি……………. খাঙ্কি …………….কি সুখ রে তকে চুদে………………….উহহহহহহ…………..
আহহহহহহহহহহহহহ!!! !!!
-ওহহহহহহহহহহহহহ!!! !!! কি সুখ দিচ্ছ গো !!!ইশহহহহহহহ ………………….আহহহহহহহহহহ…………………….
বলার মত না ………………….
-উফহহহহহহহহহহহহহহ ………….. এতদিন পরেও মনে হয় নতুন গুদ মারছি……………………. কি সেক্সি গুদ………………. আমার খাঙ্কী মায়ের!!! !!!
-আরো জ়োড়ে ………. আরো জ়োড়ে জ়োড়ে!!! আহহহহহহহহহহহহহ জ়োড়ে…………………………………………� �….
-উহহহহহহহহহহহ …………………. আহহহহহহহহহহহহ …………….উহা আহা এসসসসসসসসস ………………ইশহহহহহহহহহ …………………….আমার হবে……………..আমার আসছেরে……………. মরে যাব রে………………..
-দাও দাও আমি ৪বার খসালাম ………………….উহহহহহহহহহহহহহহহ� �হ!!! এবার তুমিও ছাড়ো তোমার অমৃত!!! ভরে দাও তোমার খাঙ্কী মাএর ভোদা গরম ফেদা দিয়ে……………………………
- ওরে মাগিরে!!! নেরে!!! নেহ নেহ……………. আহহহহহহহহহহহহ ……………..ভগবান!!!আহহহহহহহহ…………………………

এইভাবে মা চিৎকার করতে লাগল।তারপর আমি মাকে দাঁড় করিয়ে মার এক পা আমার কোলে তুলে নিয়ে মাকে চুদতে লাগলাম। চোদার তালে তালে মার বুকের পাহাড় দুটি নাচতে লাগল।আমি মার মাই দুটি টিপতে টিপতে মাকে চুদতে লাগলাম।মার মাই দুটি টিপে একদম লাল করে দিলাম।মাইয়ের বোঁটা টিপে একদম লাল করে দিলাম।চুদতে চুদতে মার ভোদা থেকে পানি বের হয়ে মার রান বেয়ে পড়তে লাগল।আমি মার ভোদার পানি হাত দিয়ে মুছে মার মুখে লাগিয়ে দিলাম।মা আমার হাত চেটে খেতে লাগল।মাকে জোরে জোরে চুদছি এর মা চিৎকার করে বলতে লাগল...”ইইই...উউউউউউউউউ...আআআআআআ...উউউউহহহহহ...ইইইইসসসস...”

তারপর মাকে আমি সম্পূর্ণ আমার কোলে তুলে নিয়ে মাকে চুদতে লাগলাম। চুদতে চুদেত মার ঠোঁট চুষতে লাগলাম এর মার মার মাই চুষতে লাগলাম।মাগীর চুদার সখ তারপরও কমে না। মাগীর ভাদার পানিতে আমার পেট ভিজে জেতে লাগল। তারপর আমি মাকে ফ্লোরে শুইয়ে দিয়ে মার ভোদা চুষে দিলাম। মাগীর ভোদা একদম গরম হয়ে আছে।মনে হয় এই মাত্র মাগীর ভোদাকে আগুনে সেঁকে আনা হয়েছে।মাগীর ভোদা চুষতে থাকলাম এর মাগী চিৎকার করতে লাগল...”আমার মাল বের করে দে।আমার ভোদা ফাটিয়ে দে।আমার মাল বের করে দে...আহ... আ...আ... আ... আ ...উ... উ... উ... উ...ই... ই... ই... ই...”মাগীর ভোদা দিয়ে এইবার ঘন দই এর মত মাল বের হতে লাগল।আমি জিব্বা দিয়ে চেটে চেটে মাগীর মাল আমার মুখের ভিতর নিয়ে মাকে কিসস দিলাম।কিসস দিয়ে মার জিব্বা চুষে মার মুখের ভিতর তার নিজের মাল দিয়ে দিলাম।মা থ্রিএক্স এর মাগিদের মত মাল খেয়ে ফেলল।তারপর মাগী আমার বাড়া চুষে দিল।বাড়া চোষার পর আমি মাকে আবার চুদতে লাগলাম।এইবার মাকে ফ্লোরে চিত করে শুইয়ে মাগিকে চুদতে লাগলাম।মাগিকে চুদতে চুদতে আমি মাগীর মাই টিপতে লাগলাম।মাগিকে জোরে জোরে ঠাপ মারছি এর মাগি চিৎকার করতে লাগল।এইভাবে মাগিকে প্রায় ৩০-৩৫ মিনিট চোদার পর আমার হয়ে এল।তারপরও আমি মাগির মাই জোরে চেপে ধরে জোরে জোরে ঠাপ দিতে লাগলাম।মাগী ঠাপের সাথে সাথে চিৎকার করে বলতে লাগল”...উউউউউহহহহ...আআআআআআআআআহহহহহহহহহহ...আত দিন আমাকে চুদলিনা কেন?...ওওওও...মাগীর বাচ্চা...আমাকে ভালো করে চুদ...আমার ভোদা গালিয়ে দে...আমার বাচ্চা বের করে দে...উউউউমাআআ...আমি তোর থেকে বাচ্চা চাই...ইইই...উউউউউউউউউ...আআআআআআ...উউউউহহহহহ...ইইইইসসসস...”

তারপর আমার যখন একেবারে হয়ে আল আমি মাকে হাঁটু গেড়ে বসিয়ে মার মুখে আমার তাজা গরম মাল ঢেলে দিলাম।মা আমার তাজা গরম মাল পেয়ে খুশি হয়ে গেল।মা আমার গরম মাল মুখে নিয়ে আমার বাড়া চুষতে লাগল।তারপর মা আমার মাল খেয়ে আমার বাড়া চুষে দিল।
মার মুখে আমার মাল ঢেলে আমি একবারে কাহিল হয়ে গেলাম।আমি গিয়ে সোফায় বসলাম।মা মাগী এসে আমার পাসে বসে আমার দুদ টিপতে লাগল।আমিও মার মাই টিপতে টিপতে বললাম...
-“আমার চোদা খেয়ে তোমার কেমন লাগল,শিরিন?”
-“আমার খুব ভালো লেগেছ।জীবনে এই প্রথম কোন সত্তিকারের পুরুষের চোদন খেলাম।তুমি এত ভালো চুদতে পার জানলে এত দিন তোমাকে দিয়েই চোদাতাম।“
-“আমি তো অনেক আগ থেকেই তোমাকে চুদতে চেয়েছিলাম।কিন্তু এত দিন আমার সাহস হয় নি।আজ তোমাকে চুদে জীবনে সবচেয়ে বেই সুখ পেলাম।তোমার মত মালকে এতদিন মিস করে আমার খুব খারাপ লাগছে”
-“তুমি কিন্তু আজ থেকে আমাকে প্রতিদিন চুদবে।তোমার চোদা খেয়ে আমি জীবন ধন্য করব।“

এই সব কোথা বলতে বলতে মা তার সায়া,ব্লাউস,শাড়ি পরে নিল।তারপর আমি মাকে চুমা দিয়ে লুঙ্গি পরে গোসল করতে চলে গেলাম।
এরপর আমার মা মাগী সহ আমরা সবাই দুপুরে খালার বাড়ি দাওয়াত খেতে গেলাম

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন