রবিবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৩

৬৯# আমাকে দিয়ে চোদালো ছাত্রীর মা


-স্যার আজকে অঙ্ক করব নাপ্লিজ স্যার
শৈলীর করুণ আকুতি সবে ক্লাস এইটে পড়েএখন থেকেই ফাজিলের চুড়ান্ত আজকালকার ছেলেমেয়েরা বোধহয় এরকমই আমার আগে কোনোদিনও টিউশনির
অভিজ্ঞতা ছিলো না নিছক ঝোঁকের মাথায় এটা শুরু করি আজকে এক মাস পূর্ণ হবেমাসের দুই তারিখ বেতন পাওয়ার সময়টাও হয়ে গেছে জীবনের প্রথম নিজের উপার্জন ঘটনাটা তাহলে একটু খুলেই বলি
আমার বন্ধু বিমানের কাজিন হয় এইচ.এসপরীক্ষা দিয়ে বসে আছি কি পড়বো না পড়বো এখনও ডিসাইড করি নি বেকার সময় তোঠিক মতো কাটছে না তাই বিমান যখন বললো ওর একটা ক্লাস এইটের পড়ুয়া পিসাতো বোনের জন্য একটা ভালো টিচার দরকারআমি কি মনে করে রাজি হয়ে গেলাম আসলে সময় কাটানোটাই আসল কারণ ছিলো সন্ধ্যার পরে তেমন কিছু করার ছিলো না আর তাছাড়া কখনো টিউশনি করি নিএই এক্সপিরিয়েন্সটারও তো দরকার ছিলো সব ভেবে রাজি হয়ে গেলাম
প্রথম দিন বিমানই নিয়ে এলো ওর সাথে করে সেগুন বাগিচায় শৈলীদের বাড়িসুন্দর দু'তলা বাড়ি ওরা বেশ বনেদি বড়োলোকদেখলেই বোঝা যায় গেটের সামনে বেশ বড়ো একটা জামরুল গাছ তুফানগঞ্জ ষহরে জামরুল গাছ সচরাচর দেখা যায় না গেটে দারোয়ান ছিলোবিমানকে দেখে দরজা খুলে দিলো তারপর নিজেই এগিয়ে গিয়ে এক তলায় বেল টিপে দিলো ছোট্টো একটা কাজের মেয়ে দরজা খুলে দিলো আমরা ভিতরে গিয়ে বসলাম সুন্দর করে সাজানো ড্রয়িং রুম যে গুছিয়েছেবোঝাই যায় তার রুচি সত্যিই সুন্দর দেশ বিদেশের দাদুরকম ভাস্কর্যশো পিস আর পেন্টিং অনেকগুলো প্লেনের মডেল আমরা বসার একটু পরেই শৈলী হাজির
-দাদা কেমন আছোএতোদিন পরে?
-ভালোএই দেখ তোর নতুন স্যার নিয়ে এসেছি অনেক রাগীতোকে একদম সোজা করে দেবে
-(শৈলী বললোইনি বুঝি আমার নতুন টিচার?
বলেই সে কি হি হি হাসি আমি বেশ ভ্যাবাচ্যাকা খেয়ে গেলামএ কি বিপদ রে বাবা! এটা হাসির কি হলোএকটু পরেই একজন মহিলা ঘরে ঢুকলো মহিলা ঘরে ঢুকতেই মনে হলো ঘরের আলো যেনো বেড়ে গেছে প্রচন্ড সুন্দরী এক মহিলা! কথাবার্তা যেমন সুন্দরতেমনি স্মার্ট একদম অন্য রকম ভাবে কথা বলেকি মিষ্টি কন্ঠস্বর আমাকে পরিচয় করিয়ে দিলো বিমান ওর বন্ধু দেখে আমাকে মহিলা অনেক প্রশ্ন করলেন কোথায় পড়িকি করিবাবা কি করেনএকদম ফুল প্রোফাইলআর কি আমিও বেশ সুন্দর গুছিয়ে উত্তর দিলাম উনি বেশিরভাগ সময়ে ইংলিশ মেশানো বাংলায় কথা বলছিলেন বোঝা যায় হাইলি এডুকেটেড তবে তখনো আমি একটা জিনিস জানতান না যেটা পরে জেনেছি
সব কিছু ঠিকঠাক হয়ে গেলো আমি সপ্তাহে চারদিন পড়াবো ফ্রাইডে অফ্আর দিনগুলো ফ্লেক্সিবল যেদিন খুশি আসতে পারিতবে সন্ধ্যা সাতটার পরে আসলে ভালো হয় শৈলী খুব ফাঁকিবাজ তবে অনেক ব্রিলিয়ান্ট
পড়ানো শুরু করার পরেই বুঝতে পারলামশৈলী'র টিউটার এত ঘন ঘন চেঞ্জ হয় কেনোমেয়েটা একের পরে এক প্রশ্ন করতেই থাকে তবে আমিও বেশ ধৈর্য্য ধরে প্রশ্নের উত্তর দেইবকা ঝকা করি না ও গল্প করতে চাইলে গল্প করি এক ঘন্টা করে পড়ানোর কথাবেশির ভাগ সময়েই পড়া শেষ করতে করতে সাড়ে নয়টা বেজে যায় রাত বেশি হয়ে গেলে শৈলীর মা না খেয়ে যেতে দেন না
যেহেতু উনি বিমানের পিসিতাই আমারো আন্টি ডাকা উচিতকিন্তু এতো ইয়ং যে উনাকে আন্টি ডাকতে লজ্জা লাগে উনাকে দেখলে কেউ বলবে না যে উনার এতো বড়ো একটা মেয়ে আছে মেরে কেটে উনার বয়স চব্বিশ পার করানো যাবে না কিন্তু যেহেতু উনার এতো বড়ো একটা মেয়ে আছে সেহেতু নিশ্চয়ই তেত্রিশ কি চৌত্রিশ হবে উনার বয়স আমি উনাকে কোনো রকম সম্বোধন না করেই কথা বলার চেষ্টা করলাম
এতো দিন ধরে শৈলীকে পড়াছিএখনো ওর বাবাকে দেখলাম না একদিন ফস্ করে জিজ্ঞেসই করে বসলাম,
-শৈলীতোমার বাবাকে তো এক দিনও দেখলাম না উনি বুঝি অনেক রাতে বাসায় ফেরেন
-না স্যারবাবা তো মেরিন ইঞ্জিনিয়রউনাকে ম্যাক্সিমাম সময়ই জাহাজে থাকতে হয় তবে বাবা ছুটি পেলেই চলে আসেন তিন-চার মাস পর পর আসেনমাস খানেক থাকেনআবার চলে যান এবার চার মাস পার হয়ে গেলো তাও বাবা আসছেন না বলেছেন জাহাজ নিয়ে ডেনমার্কে আছে ওখানে কি একটা ঝামেলা হয়েছে আসতে আরো মাস দুয়েক দেরি হয়ে যাবে
এখন বুঝতে পারলাম শৈলীর মা সবসময় এতো উদাস থাকে কেনো জীবনের বেশির ভাগ সময়টাই মহিলার হয়তো এভাবে একা একা কাটাতে হবে এর পর থেকে কেনো যেনো আমিও উনাকে একটু কম্পানি দেওয়ার চেষ্টা করতাম কখনো সাতটার আগে গিয়ে হাজির হয়ে যেতাম উনি হয়তো তখন টিভি দেখতেন বা ড্রয়িং রুম গোছাতেন বেশিরভাগ কাজই উনি নিজের হাতে করতেন
শৈলীর মার নাম ছিলো অনুপমা গল্প করতে করতে উনি অনেক কথাই বলতেন উনার ছোটো বেলার কথাউনার এক ভাই পাইলোট উনারা এক ভাইএক বোন তাহলে বিমানের মা উনার কে হনআমি আর জিজ্ঞেস করি নি কথা প্রসঙ্গে উনাকে একদিন জিজ্ঞেস করে ফেললাম,
-আপনার বাংলাটা খুব অদ্ভুতআমি এরকম বাংলা আগে শুনি নি
-আমি কি খুব খারাপ বাংলা বলি?
-না নাতা হবে কেনোআপনার বাংলা খুব সুন্দরআপনার ভয়েস অনেক মিষ্টি কিন্তু আপনার টানটা যেনো কেমন অন্যরকম
-কেনোবিমানের মা বুঝি খুব ভালো বাংলা বলেন?
-হ্যাঁআন্টি তো বেশ ভালো বাংলা বলেন
-হবে হয়তোওর তো অনেক আগে বিয়ে হয়ে গেছে তাছাড়া ওরা তো মঞ্জিলে থাকতো না
কথা শুনে কেমন যেন খটকা লাগলোমঞ্জিল মানেআমি আর ঘাঁটালাম না পরে বিমানকে ধরলাম,
-এই শালাবলতো ঘটনাটা কি?
প্রথমে তো ও বলতেই চায় নাপরে একটু একটু করে বললো আসলে ওরা হচ্ছে নবাবদের একটা ব্র্যাঞ্চ শুনে তো আমি আঁতকে উঠলামবলে কি শালাওর দাদু নাকি দুই বিয়ে করেছিলো বড়ো ঘরে ছিলো শৈলীর মাআর ছোটো ঘরে ছিলো বিমানের মা বিমানের মা আবার ওর মায়ের বড়ো সন্তান ফ্যামিলিতে প্রবলেমের কারণে ওরা বড়ো হয়েছে মঞ্জিলের বাইরে আর বাকিরা মোটামুটি জয়েন্ট ফ্যামিলির মতো বড়ো হয়েছে একসাথে পরে অবশ্য সব ঠিকঠাক হয়ে যায় ওদের মেন ল্যাঙ্গুয়েজ নাকি উর্দু ছিলো বিমানের দাদু নাকি এখনও উর্দুতে কথা বলেভালো বাংলা বলতে পারে না এসব শুনে তো আমার চক্ষু চড়কগাছবলে কি!
যাইহোকসেদিন থেকে আমি শৈলীর মায়ের সাথে আরো বেশি সময় কাটাতে লাগলাম শৈলী বেশির ভাগ সময়েই আত্মীয়দের বাসায় ঘুরতে চলে যেতো কাজেই আমাকে অনেকক্ষন বসে থাকতে হতো সেই সময়টা শৈলীর মা অনেক কথা বলতো আমাকেঠিক যেন এক বন্ধুর মতো উনার ষোলো বছর বয়সে বিয়ে হয়ে যায়সতের বছর বয়সে বাচ্চা উনি দুঃখ করে বলেন, উনার অনেক স্বপ্ন ছিলো অনেক লেখা পড়া করার ইচ্ছা ছিলো সেগুলা কিছুই হয় নি উনার হাসব্যান্ড বেশির ভাগ সময় শিপে থাকেউনাদের মধ্যে একটা দূরত্ব হয়ে গেছে আমিও যেন বয়সের তুলনায় অনেক বেশি বুঝতে শিখে গিয়েছিলাম আসলে এতো কম বয়সে এতো বেশি নারীসঙ্গ ভোগ করেছি যে হয়তো নারীদেরকে অনেক বেশি বুঝতে শিখে গিয়েছিলাম মেয়েরা সবসময় একজন ভালো শ্রোতা খোঁজেযাকে সব বলতে পারে আর আমি বাজী রেখে বলতে পারিআমি একজন খুব ভালো শ্রোতা তখন ব্রিটিশ কাউন্সিলে একটা কোর্স করছিকাজেই ইংলিশটাও প্র্যাকটিস করা প্রয়োজন শৈলী'র মা মাঝে মাঝেই ইংলিশে প্রশ্ন করে বসেআমিও ফটাফট এনসার করে দি আমরা দুজনেই একজন অপরের কম্প্যানি খুব পছন্দ করতাম
আমার মনে তখনো পাপ ঢোকে নি কিন্তু হঠাৎ একদিন একটা ছোটখাটো ইন্সিডেন্ট হয়ে গেলো বিকালে আমরা বন্ধুরা মিলে রেগুলার ক্রিকেট খেলতাম সেদিন ক্রিকেট খেলে ঘেমে ঘুমে এসে আন্ডারওয়ারমোজা খুলে অনেকক্ষন ধরে শাওয়ার নিলাম এখন শৈলীকে পড়াতে যাবোনতুন আন্ডারওয়ার খুঁজে দেখি সবগুলো ধুয়ে দেওয়াএখনো শুকায় নি কি আর করাএকটা ট্রাউজার আর চপ্পল পরে বেরিয়ে পড়লাম দরজায় কলিং বেল দিতেই শৈলীর মা দরজা খুলে দিলো যথারীতি কিছুক্ষন ড্রয়িংরুমে বসে গল্প করছি গল্পের এক ফাঁকে দেখিশৈলীর মা আমার ট্রাউজারের দিকে চেয়ে আছে উনার দৃষ্টি অনুসরণ করে দেখি আমার ধোন বাবাজী কোনো এক অজানা কারণে একটু স্ফিত হয়ে আছে এবং শৈলীর মা সেদিকে দেখছে আমি বেশ অস্বস্তি বোধ করলামকিন্তু ব্যাপারটা পাত্তা দিলাম না শৈলীকে পড়াতে গেলাম আমি চা কফি কিছু খাই না তাই শৈলীর মা হয় আমাকে বাদাম পেস্তা মেশানো লস্যি পাঠাতোনয়তো ফালুদা শৈলী'র মায়ের হাতের ফালুদাওহঅপূর্ব স্বাদ
শৈলী পড়তে পড়তে হঠাৎ বলে,
-স্যারআমি আসছি
বলেই দৌড় আমি বুঝলামটয়লেটে যাচ্ছে আমি বসে বসে পাতা উল্টাছি এমন সময় শৈলীর মা ছোটো একটা ট্রে নিয়ে হাজির
-তোমার ছাত্রী কই গেলো?
-আসছি বলে দৌড় দিলোমনে হয় টয়লেটে গেছে
শৈলীর মা ট্রে এনেছে তার মানে মনে হয় ছোটো কাজের মেয়েটা অসুস্থ এই নাও তোমার ফালুদা আর শরবৎ আমি কি মনে করে উনাকে হেল্প করতে গিয়ে হাত বাড়িয়ে ট্রে ধরতে গিয়ে উলটে দিলাম গ্লাস টা নিছক দুর্ঘটনাকিন্তু গ্লাস উলটে পড়লো উনা শাড়ির উপর উনি লাফিয়ে সরে যেতে গিয়ে গ্লাস ফেলে দিলেন মেঝেতে ঝনাৎ করে গ্লাসটা ভাঙলোশেষে বাটিটাও শৈলী দৌড়ে আসলো আমার মুখটা লজ্জায় কাঁচুমাচুশৈলীও এসে গেছে ও দরজার কাছে দাঁড়িয়ে হি হি করে হাসছে শৈলী'র মায়ের শাড়িতে লেগেছে উনি পিছিয়ে গিয়ে বললেন,
-তোমরা ড্রয়িং রুমে গিয়ে বসোআমি এটা পরিস্কার করে দিচ্ছি দেখোপা কাটে না যেন
আমি আর শৈলী গিয়ে ড্রয়িং রুমে বসলাম আমার বেশ খারাপ লাগছিলোসরি বলা উছিৎ আমি বললাম,
-শৈলী তুমি একটু একা একা পড়োআমি তোমার মাকে সরি বলে আসি
আমি ওর মার রুমের সামনে দাঁড়িয়ে নক করতে যাবোএমন সময় দেখি রুমের দরজা আধখানা খোলা আর উনি শুধু পিঙ্ক কালারের পেটিকোট আর ব্লাউজ পরে আছেন ফরসা ঘাড়পিঠের বেশ কিছুটা আর সম্পুর্ণ পেট দেখা যাচ্ছে আমার সাথে চোখাচোখি হয়ে গেলো আমি যে কি ভীষণ লজ্জা পেলামকিন্তু শৈলীর মা বোধহয় লজ্জা পায় নিবরঞ্চ একটা ছোট্টো হাসি উপহার দিলো এই হাসিতে কি ছিলো জানি নাতবে কেনো যেনো মনে হয় আমন্ত্রনের হাসি! আমার কাননাকচোখ সব গরম হয়ে গেলো আমি ওই মুহূর্তে ড্রয়িং রুমে চলে এলাম কিছুক্ষণ কথা বলতে পারলাম না শৈলীর মা বেশ কিছুক্ষণ পরে এসে বললো,
-তোমাদের রুম পরিস্কার হয়ে গেছেচাইলে যেতে পারো
আমি উনার দিকে তাকাবার সাহস পাচ্ছিলাম না আমি সেদিনের মতো পড়ানো শেষ করে বাসায় চলে আসলাম
পরদিন যাবো না যাবো না করেও কি মনে করে সাতটার আগেই হাজির শৈলীর মা যথারীতি দরজা খুলে দিলো আজকে গেটে দারোয়ানকে দেখলাম নাহয়তো কোন কাজে পাঠিয়েছে আজকে শৈলীর মা একটা অফ-হোয়াইট শাড়ি পরেছেন অপূর্ব সুন্দরী লাগছেযেনো সত্যিকারের এক রাজকুমারী একটু কি সেজেছেওহ্যাঁতাইতোঠোঁটে লিপস্টিক শৈলীর মার অপূর্ব ভরাট দেহযেমন বুক তেমন পাছা আর কোমরে হাল্কা একটু ভাঁজ আছে হয়তো বয়সের জন্য একটু চর্বি জমেছে আমি খানিকক্ষণ অপলক দৃষ্টিতে দেখলামতারপরে ড্রয়িং রুমে গিয়ে বসলাম
-শৈলী বাসায় নেইআজকে ও দাদু বাড়ি থাকবে
আমার বুক দুর দুর করে কাঁপছিলো তবু আমি সোফাতে বেশ স্বাভাবিক হয়ে বসার চেষ্টা করলাম অন্যদিম শৈলীর মা আমার অপোজিটের সোফাতে বসেআজকে আমার পাশে বসেছে উনার শরীর থেকে হালকা একটা পারফিউমের গন্ধ বাতাসে ভেসে আসছে আমি আচ্ছন্ন হয়ে যাচ্ছি কোনো এক মাদকতার নেশাতে
-আজ যে কথাই বলছো নাকি হয়েছে তোমার?
আমি নিজেকে স্বাভাবিক রাখার চেষ্টা করেও পারছি না শৈলীর মার দিকে চোখ তুলে তাকাতেও পারছি নাদর দর করে ঘামছি
-তুমি সুস্থ আছো তো?
বলেই উনি আমার কপালে হাত ছোঁয়ালেন সারা শরীরে যেনো বজ্রপাত হয়ে গেলো উনি কপালগাল আর গলায় হাতের উলটো পাশ রেখে বেশ কিছুটা সময় ধরে পরীক্ষা করে বললেন,
-জ্বর নেই তো! ঘামছো কেনো?
আমি এবার মুখ তুলে তাকালাম আমার চোখ হয়ত লাল হয়ে গিয়ে থাকবেমুখকাননাক সব দিয়ে আগুন বেরোছে আমার হাত কাঁপছেএকি হতে যাচ্ছেশৈলীর মা টেবিল থেকে টিস্যু নিয়ে আমার কপালের ঘাম মুছে দেওয়ার জন্য কাছে এলোএকদম কাছেযেখান থেকে উনার গরম নিঃশ্বাসের শব্দ শোনা যাচ্ছিলো আমি আমার কম্পিত হাত দিয়ে উনাকে আলিঙ্গন করলামকাছে টানলাম উনি বাধা দিলেন নাবরঞ্চ টিস্যুটা মেঝেতে ফেলে দিয়ে নিজের হাত আমার ঘাড়ে রাখলেন আমি শৈলীর মার মুখের দিকে তাকালামচোখে চোখ রাখলাম সত্যি কি উনি এটা চানহ্যাঁউনার চোখের ভাষা পড়তে পারছি চোখের পাতা কাঁপছে নাসেখানে কিছু একটা আছেএক প্রচন্ড আহ্বানএক অপূর্ণ তৃপ্তিএক বহুদিনের আকাঙ্খা এই ভাষা আমার চেনা আছেএর অর্থ আমি বুঝি উনি এখন এক পিপাসার্ত মানবীওর পিপাসা মেটানো আমার নৈতিক কর্তব্য
কে কার দিকে প্রথম এগোলাম মনে নেই তবে দুটো ঠোঁট একটু পরেই একসাথে হলো শৈলীর মার লিপস্টিকের স্বাদ পেলাম মুখে আমি চুষতে লাগলাম উষ্ণ নরম ঠোঁটগুলো ওর গরম শ্বাস এসে লাগছে আমার মুখে মহিলা অত্যন্ত হর্নি হয়ে আছে বুঝতে পারছি আমি ওর জিহ্বাটা টেনে নিয়ে নিলাম আমার মুখে আস্তে আস্তে চুষছিকামড়াছি এতো দিনে কিস করার উপরে মোটামুটি ভালো অভিজ্ঞতা হয়ে গেছে চুমুতে চুমুতে ভরিয়ে দিতে লাগলাম শৈলীর মাকে হঠাৎ করে উনি কামড়ে ধরলেন আমার ঠোঁটগুলো বেশ জোরেই কামড়ে রইলেন আমি ওকে ছাড়িয়ে নিলাম বললাম,
-এই কি করছোপাগল হয়েছোওর চোখে তখন আগুন জ্বলছে
-হ্যাঁপাগল হয়ে গেছিতোমাকে আজকে আমি খাবো বলেই আবার কামড়
আমিও কামড়ে দিলাম দুজনে মেতে উঠলাম আদিম খেলায় আমি যথারীতি আমার ডান হাতটা দিয়ে ওর শাড়ির আঁচল সরিয়ে দিলাম ব্লাউজের উপর দিয়েই দুধের উপর হাত রাখলাম ওর সারা শরীরে যেনো কেউ আগুন ধরিয়ে দিয়েছেদুধগুলো অতিরিক্ত গরম আমি নরম গরম দুধগুলো টিপছি দুধগুলো বেশি বড়ো নাকিন্তু অত্যধিক নরম আমি আয়েশ করে টিপছি আর চুমু খাচ্ছি শৈলীর মাও একটা হাত আমার বুক থেকে পেটে নামিয়ে দুই পায়ের ফাঁকে নিয়ে এলো আজ আন্ডারওয়ার পরেই এসেছিকিন্তু আন্ডারওয়ারের ভিতরে আমার ভালোমানুষ ধোনটা এভাবে ফুঁসছে যে আর বেশিক্ষণ এটা পরে থাকা যাবে না শৈলীর মা আমার ধোনটা স্পর্শ করতে চাইছেবুঝতে পারছিকালকে যা ট্রাউজারের উপর থেকে দেখেছেতা আজ ছুঁতে চায়
আমি পা দুটো ফাঁক করে দিলাম ও আন্ডারওয়ারের উপর দিয়েই ধোনটা খামচে ধরলো আমিও দুই হাতে ওর দুটো দুধ শক্ত করে খামচে ধরলাম ও অস্ফুটে আহবলে উঠলো আমি কিস করা বন্ধ করে দিয়ে ওর ব্লাউজের হুক খোলায় মন দিলাম একটা একটা করে সব হুক খুলে ফেললাম অফ্ হোয়াইট ব্লাউজ তারভিতরে সাদা রঙের টাইট ব্রাঅনেক কষ্টে ফর্সা দুধগুলো আটকে রেখেছে আমি পিছনে হাত নিয়ে হুক খুলে দিলাম সপাৎ করে ব্রাটা ছিটকে উঠলো
দুধগুলো একটু ঝুলে গেছে বুঝতে পারলাম এজন্যই উনি এতো টাইট ব্রা পরেন ব্রা খুলে ঝোলা ঝোলা দুধগুলোই মজা করে টিপতে থাকলাম ঝুলে গেলেও দুধগুলো প্রচন্ড নরমটিপতে বেশ মজা নিপলগুলো ছোটো ছোটো মুখ লাগালাম দুধেচুষে চুষে খেতে লাগলাম বাম দুধটা আর বাম হাত দিয়ে টিপছি ডান দুধটা নরম সোফার উপরে আধশোয়া হয়ে মজা লুটছে শৈলীর মা আমি পাগলের মতো কামড়েটিপে একসা করছি ওর দুধগুলো মালটা এখনই এতো কড়াতাহলে বিয়ের সময় কি ছিলো! ভাবতেই কামড়ের গতি বেড়ে গেলো আমার হিংস্র কামড় থেকে বাঁচার জন্যই হয়ত শৈলীর মা আমার বিচিতে জোরে চাপ দিলো আমি আআওওওওও বলে চিৎকার করে ছেড়ে দিলামআর মাগির সে কি হাসি! ঠিক বাচ্চা মেয়ের মতো খিল খিল করে হাসছে
দাঁড়াতোর হাসি দেখাছি আমি উঠে দাঁড়ালাম আর শৈলীর মা আমার বেল্টে হাত রাখলো এক টানে বেল্টটা খুলে ফেললো তারপর বোতাম খুলে প্যান্টটা ধরে দিলো হ্যাঁচকা টান জিপার টানার ধারকাছ দিয়েও গেলো না আন্ডারওয়ারটার ভিতরে তখন একটা জীবন্ত পশু মহা আক্রোশে ফুঁসছে শৈলীর মা জাঙ্গিয়ার উপর দিয়েই আস্তে করে কামড়ে দিলো বুঝতে পারলামআজকে ভাগ্য ভালো আন্ডারওয়ারটা খুলে দিতেই পশুটা লাফিয়ে বেরিয়ে এলো সে কি মূর্তি ধারণ করেছে! নিজের ধোননিজের কাছেই অচেনা লাগছে শালা মেয়ে দেখলেই পুরা পাগল হয়ে যায় শৈলীর মা খপ করে ধোনটা ধরলো তারপরে কিছু বোঝার আগেই হাঁটু গেড়ে কার্পেটের উপরে বসে পড়লো নীল ডাউন হয়ে ধোনটা মুখে পুরে দিলো এ কি! ধোনটার অর্ধেকটা কই গেলো!! নিচে তাকিয়ে দেখিশৈলীর মার মুখে ধোনের অর্ধেকটা ঢুকে গেছে মাগিটা ধোনটা একবার বের করছেআরেকবার ঢুকিয়ে নিচ্ছে আর জিহ্বা দিয়ে ধোনের মুন্ডিটা চেটে চেটে দিচ্ছে একি আশ্চর্য সুখ! আমি এমন ব্লো-জব তখন পর্যন্ত পাই নি সুখে পাগল হয়ে গেলাম শৈলীর মার মাথাটা দুই হাতে শক্ত করে ধরে ধোনটা জোর করে মুখের ভিতরে ঢুকিয়ে দিতে চাইলামঅর্ধেকের বেশি ঢুকে ধোনটা আটকে গেলো আর সাথে সাথে ও খক খক করে কেশে উঠল বুঝতে পারলামগলায় গিয়ে লেগেছে ধোনটা জলদি বের করে নিলাম
-তুমি ঠিক আছো তো?
ও মনে হয় রেগে গেছে একটু ধাতস্থ হয়ে বললো,
-ইতনা বড়া লুন্ড কোই ক্যায়সে লে?
আমি অবাক হয়ে ওর দিকে তাকিয়ে আছি দেখে ও রাগ ভুলে আলতো করে হাসলো বললো,
-আসো আমার কাছে আসো
বলে আমাকে জড়িয়ে ধরলো আমিও ওকে জড়িয়ে ধরলাম তারপর ও নিজেই আমার শার্টটা খুলে দিলো ট্রাউজার আর আন্ডারওয়ারটা পা গলিয়ে বের করে ছুঁড়ে ফেলে দিলো আমি ওকে সোফার উপরে বসিয়ে দিলাম ওর শাড়ি আর পেটিকোটটা পায়ের কাছ থেকে টেনে কোমরের কাছে উঠিয়ে দিলাম শৈলীর মা কোনো প্যান্টি পরে নি ওর পায়ের উপরের দৃশ্য দেখে আমি পুরাই হতবাক! মানুষ এতো ফর্সা হতে পারেএতোদিন বুঝতে পারি নি থাইয়ের কাছটা অপূর্ব ফর্সা আর গুদএতোদিন যতগুলো গুদ দেখেছিহয় বাদামী নয়তো কালো আর এই গুদটা হচ্ছে গোলাপী বালগুলো সুন্দর যত্ন করে শেভ করাএকদম খাসা গুদ
কিছু না বুঝেই গুদের মুখে একটা চুমু দিয়ে ফেললাম গুদটা বেশ ভিজে আছে শৈলীর মা আমার মুখটা শক্ত করে চেপে ধরলো গুদের মুখে আমি বুঝলাম আরো কয়েকটা চুমু দিতে বলছে আমি তাই আস্তে আস্তে চুমু দিতে লাগলাম গুদের মুখেআর ও কেঁপে কেঁপে উঠতে লাগলো তখনও চোষা ঠিক রপ্ত করে উঠতে পারি নি ধোনটা টনটনিয়ে ঠাটিয়ে আছে আর ধোন বেশিক্ষণ ধরে ঠাটিয়ে থাকলে ব্যাথা করে তাছাড়া শৈলীর মা মনে হয় দাঁত দিয়ে কামড়ে দিয়েছেধোনের চামড়া ছিলে গেছেএকটু জ্বালাও করছে
আমি মুখটা ছাড়িয়ে নিলাম পা দুটো ফাঁক করে মেলে ধরলাম প্রথমে একটা আঙ্গুল গুদের ফাঁকে আস্তে করে ঢুকিয়ে চাপ দিতেই ফচ করে ঢুকে গেলো গুদটা একদম ভিজে আছে বুঝতে পারছিলাম গুদ চোদা খাওয়ার জন্য একেবারে প্রস্তুত দেরি না করে ধোনটা গুদের মুখে সেট করলাম এতোদিনে আমার ধোনটা বিভিন্ন গুদের রসে ভিজে আরো তাগড়াই হয়েছে আমার কালচে ধোনটা শৈলীর মার ফর্সা গুদের উপরে সেট করে আস্তে আস্তে মুন্ডিটা খাঁজের ভিতরে চালান করে দিলাম ছোট্টো করে ঝটকা দিতেই ধোনের মুন্ডিটা তপ্ত গুদের উষ্ণ গহ্বরে ঢুকে গেলো আমি ঠাপ দিলাম এক ঠাপেই ধোনের অর্ধেকের বেশি চালান হয়ে গেছে গুদের মধ্যে গুদের ভিতরে ধোনটা ঢুকে যেতেই একটা জ্বালা অনুভব করলাম ধোনের বিভিন্ন জায়গায় শৈলীর মা দাঁত দিয়ে কেটেছে এখন সেই ছুলে যাওয়া চামড়ায় গুদের রস লেগে জ্বালা করছে
আমি দাঁতে দাঁত চেপে ঠাপ দিতে লাগলাম একটু পরেই জ্বালা কমে গেলোতার বদলে একটা প্রচন্ড সুখ অনুভব করছিলাম অনেকদিন এমন টাইট গুদ মারি না গুদটা যেন আমার ধোনটা একদম কামড়ে ধরেছে মাগির বয়স কমপক্ষে চৌঁত্রিশ পঁয়ত্রিশ তো হবেইকিন্তু এতো টাইট গুদ! মনে হয় যেনো একদম কচি মাল
আমি শৈলীর মার দুটো পা আমার কাঁধের উপরে তুলে দিয়ে গুদটা টেনে উপরে তুলে ফেললাম তারপরে ঠাপাতে লাগলাম মনের সুখে শৈলীর মা সোফায় শুয়ে শুয়ে ঠাপ খাচ্ছে আর মুখ দিয়ে আআআআআআআহহহহহহ আআআহহহহহ করে শীৎকার করছে একটু পর পর উর্দুতে কি যেনো বলছেআমি বুঝতে পারছি না আমি মনের সুখে ঠাপাছি কতোদিন গুদ মারা হয় না তারপর এরকম রেডিমেড মাল পেলে কেউ কি ছেড়ে কথা বলেএকবার চোদার নেশা হয়ে গেলে ছাড়া কঠিন কতক্ষণ ঠাপিয়েছি বলতে পারবো নাকিন্তু শৈলীর মার যে বেশ কয়েকবার গুদের জল খসেছেতা বুঝতে পারছি কারন গুদটা একদম ছেড়ে দিয়েছে আর শালি এখন ঠোঁটে ঠোঁট কামড় দিয়ে শুধু ঠাপ খেয়ে যাচ্ছে আমিও ঠাপাতে ঠাপাতে টায়ার্ড হয়ে গেছি ধোনের চামড়া জ্বলার কারনেই মনে হয় আমার মাল আউট হচ্ছে না আমি দাঁতে দাঁত চেপে আরো কয়েকবার ঠাপ দিতেই সারা শরীর কেঁপে কেঁপে উঠলো মনে হলো যেন ধোন ছিঁড়ে মাল বেরিয়ে আসছে অনেকদিন ধরে খেঁচা হয় নিএজন্যই হয়তো এমনটা হবে মাল আউট হওয়ার সাথে সাথে প্রচন্ড ক্লান্তি বোধ করলাম ধোনটা বের করে ধপাস করে শৈলীর মার পাশে সোফায় এলিয়ে পড়লাম গুদ থেকে তখন আমার বীর্য আর ওর গুদের জল টপ টপ করে কার্পেটে পড়ছে শৈলীর মা এবার নিজেই শাড়ি আর পেটিকোটটা খুলে ফেললো পেটিকোট দিয়ে নিজের গুদপা মুছলো তারপরে আমার ধোনটা ভালোমতো মুছে দিলো ধোনটা নেতিয়ে পড়েছিলোআবার স্পর্শ পেতে একটু তাগড়া হলো শৈলীর মা এবার ডান হাতে ধোনটা ধরে আস্তে আস্তে খেঁচতে লাগলো ধোনটা আবার খাড়া হতে লাগলো আমি অবশ্য একটু ব্যাথা পাচ্ছিলাম একবার মাল আউট হবার পরে এতো তাড়াতাড়ি ধোন খাড়া হতে চায় না তবু দেখতে দেখতে ধোনটা ঠাটিয়ে গেলো তবে আগেরবারের মতো এতটা বড়ো হলো না
শৈলীর মা ধোনটা মুখে পুরে আবার চুষতে লাগলো আআআআআহহহহমুখের ভিতরে ধোনটা ঢুকে যাচ্ছে আর বেরোছে আমি নরম সোফায় শুয়ে শুয়ে আমার ধোনটা চোষা দেখছি আমার ছাত্রীর মা আমার ধোন চুষে দিচ্ছে এটা নিজের চোখে না দেখলে হয়তো আমি নিজেই বিশ্বাস করতাম না আমি এক হাতে ওর রেশমী চুলে হাত বুলিয়ে দিচ্ছিলাম আর মাথাটা বার বার ধোনের গোড়ার দিকে টেনে নিচ্ছিলাম একটু পরেই ধোনটা ফুলে ফেঁপে নিজের স্বমূর্তি ধারণ করলো আমার ঠাপানোর মতো এনার্জী নেইআমি দুই পা ফাঁক করে শুয়ে আছি এবার আমাকে আর কিছু করতে হলো না শৈলীর মা সম্পুর্ণ ন্যাংটো হয়ে ছিলোএবার নিজের দুটো সুন্দর ফর্সা পা সোফার উপরে তুলে দিলো তারপর হাঁটু মুড়ে বসেএক হাতে আমার ধোনটা নিজের গুদের মুখে সেট করে নিলো গুদটা যেমন পিছলা হয়ে আছেধোনটাও তেমনি ওর মুখের লালায় ভিজে আছে ধোনটা সেট করে আস্তে করে বসে পড়লো শৈলীর মা ধোনের ভিতরে যেন তপ্ত মাখনের একটা পিন্ড গলে গলে ঢুকে পড়ছে আমি দুহাতে শৈলীর মার কোমর জড়িয়ে ধরলাম আর মাগীটা আমার ধোনটা গুদে চালান করে দিয়ে প্রচন্ড বেগে ঘোড় সওয়ারী করতে লাগলো আমিও আমার জকীকে কোমরে ধরে উচুঁ করে তুলছি আবার পরমুহুর্তে নামিয়ে আনছি
শৈলীর মা আমার ঘাড়েঠোঁটেগালে কামড়াছে এমন হিংস্র মেয়ের পাল্লায় আগে কখনো পড়ি নি কামড়েখামচে একদম একসা করে দিচ্ছে ওর হাজব্যান্ড যে ওকে ক্যামনে সামলায়! আমি সোফায় শুয়ে কোমর তোলা দিয়ে দিয়ে নিজের ধোনটা ওর গুদে চালান করছিআর ও আমার ধোনের উপর উঠ বস করছে ওর গুদের রস আমার ধোন বেয়ে গড়িয়ে গড়িয়ে পড়ছে দামী সোফার কভারে বেশ খানিকক্ষণ ঠাপাঠাপির পরে ও হয়তো আর পারছিলো না আমার পিঠে খামচে ধরে গুদের রস বের করে দিলো কিন্তু আমি তখন কামে ফুটছি ও নেতিয়ে পড়তেই ওকে কোলে তুলে কার্পেটের উপরে শুইয়ে দিলাম তারপরে পা ফাঁক করে হাঁটু গেড়ে বসে ধোনটা আবার ঢুকিয়ে দিলাম ভেজা গুদে তারপর দাঁতে দাঁত চেপে ধরে ঠাপাতে থাকলাম প্রচন্ড জান্তব গতিতে আমার ঠাপের চোটে শৈলীর মা বার বার কেঁপে উঠছিলো আমি বাজী রেখে বলতে পারি এমন ঠাপ ও ওর বাপের জন্মে খায় নিকারণ আমি কোথা থেকে যেনো জান্তব একটা শক্তি পাচ্ছি আর মনের সুখে ঠাপাছি ঠাপ দিতে দিতে ওর গুদের রস শুকিয়ে গুদটা একদম খটখটে হয়ে গেলো আমি বাধ্য হয়ে ধোনটা বের করে নিলাম
-এরকম তো হয় না! গুদটা শুকিয়ে গেলো কেনোআমি অবাক হয়ে ওকে জিজ্ঞেস করলাম
-কি হলো?
-তোমার ইয়ে শুকিয়ে গেছে কেনো?
-আমি কোনোদিন এতক্ষণ সেক্স করিনিএজন্য হতে পারে
এটা কেমন কথা! আমি রাগে দুঃখে আমার ঠাটানো ধোনটা নিয়ে সোফায় বসে আছি শৈলীর মা উঠে বসলো,
-রাগ করো নালক্ষ্মিটিপ্লিজদাড়াঁও আমি তোমাকে সুখ করে দিচ্ছি
এটা বলেই সে আমার ধোনটা আবার মুখে পুরে নিলো আর চুষতে লাগলো চোদার সুখ কি আর চোষায় হয়তবুও বেশ খানিকক্ষন ধরে ব্লো-জব খেলাম তারপরে বললাম,
-তোমারটা কি আর ওয়েট হবে না?
-একটু চেটে দেখতে পারো চাটলেচুষলে ভিজবে নিশ্চয়ই
আমি ঠিক বুঝতে পারলাম না ও তখন সোফায় বসে দুই পা ফাঁক করে গুদ কেলিয়ে দিলো বুঝতে পারলামওরটা আমাকে চুষতে বলছে আমি আমার মুখটা ওর গুদের কাছে নিয়ে গেলাম সেখান থেকে এখন একটা অন্যরকম গন্ধ বেরুচ্ছে তাছাড়া আমি একটু আগেই মাল আউট করেছি আমি আর এগুতে পারলাম না বললাম,
-থাকবাদ দাও আজ আর দরকার নেই
-আহাএকটু চেটে দেখোই নাআচ্ছাদাঁড়াওআমি ধুয়ে আসি
এটা বলেই ও উঠে টয়লেটে চলে গেলো একটু পরেই দেখতে পেলাম একটা টাওয়েল হাতে নিয়ে নিজের গুদটা মুছতে মুছতে আসছে আমার ধোনটা ততক্ষণে ঠান্ডা হয়ে গেছে ও বললো,
-চলোবেডরুমে যাই
এটা বলে ও কাপড় চোপড় হাতে নিয়ে রওনা দিলো আমিও আমার কাপড় চোপড় নিয়ে ওর পিছু ধরলাম ও বেডরুমে ঢুকে দরজাটা ভেজিয়ে দিলো তার হয়তো আর দরকার ছিলো না কারণ বাসা তো ফাঁকা আমি ওকে আলতো করে জড়িয়ে ধরলাম তারপর চুমা খেতে লাগলাম ওর ঠোঁটে আবারো জাগ্রত হতে লাগলো আমার শরীরের বন্য পশুটা ও নিজেও আমাকে খুব শক্ত করে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলো আমি ওকে খাটে শুইয়ে দিলামতারপরে ওর উপরে সওয়ার হলাম আস্তে আস্তে চুমু খাচ্ছি একটা আঙ্গুল গুদের মুখে নিয়ে গিয়ে আস্তে করে আঙ্গুল বুলিয়ে দেখলাম ভিজেছে কিনা গুদটা একটু একটু ভিজেছে আমি এবার মুখটা নামিয়ে আনলাম গুদের কাছে আলতো করে চুমু দিলাম ওর পা দুইটা ফাঁক করেদু হাত দিয়ে গুদের চামড়াটা ফাঁক করে মেলে ধরলাম ভিতরে একটা গর্তগর্তটা আস্তে আস্তে ভিজছে চুমাছিলামকি মনে করে জিহ্বাটা আস্তে করে বুলালাম গুদে নোনতা স্বাদ জিভে লাগলোস্বাদটা খারাপ না চাটতে শুরু করলাম আস্তে আস্তে জিহ্বা বুলাছি এতোদিনে ভগাঙ্কুরটা চিনে ফেলেছিকাজেই সেই জায়গায় আস্তে আস্তে চুমু খাচ্ছিজিহ্বাটাও দু একবার ছুঁইয়ে যাচ্ছি
ও কেঁপে কেঁপে উঠছেদেখতে দেখতে গুদটা পুরো ভিজে গেলো রসে আমার ধোনটাও তখন ঠাটিয়ে গেছে ধীরে ওর দু পা ফাঁক করে ধোনটা গুদের মুখে সেট করলাম একটু বাদেই পুরে দিলাম সদ্য ভিজে ওঠা গুদে ওহহহহ... সেই দুর্নিবার সুখ আমি প্রথমে আস্তে আস্তে কোমর বেঁকিয়ে ঠাপাতে লাগলাম একটু পরেই হিংস্র হয়ে উঠলামঠাপাতে লাগলাম অসুরের মতো ঠাপের চোটে ওর খাট কাঁপছে ও নিজেও প্রচন্ড সুখে দু হাতে চাদর খামচে ধরেছে আমি দুই হাতে ওর দু পা দুদিকে উঁচু করে ফাঁক করে শরীরের সব শক্তি দিয়ে ঠাপিয়ে যাচ্ছি ও হয়তো আরেকবার গুদের জল খসালো কারণ গুদটা প্রচন্ড গরম হয়ে গেছে আর রসে ভিজে উঠেছে আমারো সময় হয়ে এসেছে আমি ওর ঠোঁট কামড়ে ধরে শেষ বারের মতো কয়েকটা রাম ঠাপ মেরে আমার মাল ঢেলে দিলাম শৈলীর মার গুদে
সেই রাতে সেই পর্যন্তইআর কিছু করার মতো এনার্জি ছিলো না বাসায় চলে এলাম ধোনের ছুলে যাওয়া যায়গাগুলো কয়েকদিন ভোগালো কোমরও ধরে গিয়েছিলো কতোদিন পরে চুদলাম তায় আবার এরকম একটা হর্নি মাল সারা শরীরে কামড় আর আঁচড়ের দাগ আমি ইচ্ছা করেই দুই দিন পড়াতে গেলাম না দুদিন পরে গিয়ে যথারীতি ভদ্র বালকের মতো হাজির হলাম ধোনটা অনেকটা সুস্থ হয়েছে ভয়ে ভয়ে ছিলামশৈলী কিছু আঁচ করেছে কিনা ও কিছুই আঁচ করে নিঠিক আগের মতো ফাজলামি করছেপুরা ফাঁকি দিচ্ছে আমি ওকে কয়েকটা অঙ্ক করতে দিয়ে বেডরুমে চলে গেলামওর মায়ের রুমে শৈলীর মা বিছানা ঠিক করছিলো আমাকে দেখে হাসলোবললো
-কেমন আছোদু দিন আসলে না যে?
আমি আর ওকে কিছু বলার সুযোগ না দিয়ে জড়িয়ে ধরে চুমু খেলাম ও নিজেও আমাকে চুমু খেলো তারপর আমার চোখে চোখ রেখে বললো,
-কাল দুপুরে চলে এসোশৈলী স্কুলে থাকবেদারোয়ানকেও ছুটি দিয়েছি



0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন