রবিবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৩

৬৮# মার শারীরিক সম্পদের হিসাব


আমার নাম চঞ্চল আমার ঘর ভারতের পশ্চিমবঙ্গের জলপাইগুড়ি জেলার একটি গ্রামে আমাদের পরিবারের মূল জীবিকা হল চাষ আবাদ আমাদের এলাকাতে একমাত্র আমারই কিছুটা শিক্ষা আছে বাড়ির আর কেউ কখনও স্কুলে যায় নি
আমার পরিবার বিশাল এক জমির মালিক আর চাষ আবাদের ব্যাপারটা আমরা নিজেরাই দেখি চাষ আবাদের কাজে আমাদের প্রচণ্ড পরিশ্রম করতে হয় ছোটবেলা থেকে প্রচণ্ড পরিশ্রমের কারনেই বোধহয় আমরা সবাই শারীরিক দিক থেকে সুগঠিতো আমার বাবা আমি আর আমার ঠাকুরদা প্রত্যেকেই ৬ ফুট এর ওপরে লম্বা আমাদের পরিবারে আমি, আমার মা, আমার আব্বা আর আমার ছোট বোন সবিতার সাথে আমার ঠাকুরদা আর ঠাকুমা ও থাকেন আমার মা ললিতা ঘরের রোজকার কাজকম্মের সাথে আব্বার সঙ্গে মাঠের চাষ আবাদের কাজেও সাহায্য করে সকাল থেকে সন্ধে অবধি শারীরিক পরিশ্রমের কাজ করে বোলে বোধহয় আমার মার ফিগারটা একদম নিখুঁতো আমার মা ৫ ফুট ৯ ইঞ্চি লম্বা পেটিটা একদম টানটান, কোথাও এক ফোঁটা বাড়তি মেদ নেই লম্বা লম্বা শক্ত পোক্ত দুটো পা আর তার ওপরে উলটানো হাঁড়ির মতো গোলাকার টইটুম্বুর একটা পাছা ফরসা গায়ের রঙ আর তার সাথে দুটো মাঝারি সাইজ এর টাইট টাইট চুঁচি
মার শারীরিক সম্পদের দিকে আমার যখন চোখ পড়ল তোখন আমার বয়স ১৬ বয়স অল্প হলে কি হবে আমি তোখন ষাঁড়ের মতোন শক্তিশালী মার দিকে চোখ পড়ার পর থেকেই আমি মাকে সবসময় চোখে চোখে রাখতে শুরু করলাম সেই সময় আমার স্বপ্ন ছিল যেনতেন প্রকারে আমার বলিষ্ঠ দুটো পায়ের বাঁধোনে আমার মাকে পাওয়া আমি সবসময় চাইতাম আমার দুটো পায়ের বাঁধনে আমার সেক্সি মাকে নিরাপদ আর তৃপ্ত রাখতে
গরমকালে আমাদের জলপাইগুড়ি জেলায় প্রচণ্ড গরম পড়ে আর আমাদের বাড়িটা চারদিকের ফাঁকা নির্জন চাষের খেতের মধ্যে হওয়াতে আমার মা পোষাক আষাক-এর ব্যাপারে ভীষণ খোলামেলা থাকতে ভালোবাসতো বৈশাখ জৈষ্ঠ্য মাসের প্রচণ্ড গরমের সময় মাতো ব্রা আর প্যান্টি পরা একরকম ছেড়েই দিতো মার শারীরিক গঠন একটু ভারীর দিকে হওয়াতে মা একটু টাইট টাইট শাড়ি ব্লাউজ পরতে ভালোবাসতো রোজ দুপুরে যখন মা রান্না ঘরে বসে আমাদের জন্য দুপুরের খাবার বানাতো তোখন আমিও টুক করে রান্না ঘরে ঢুকে পরতাম মা উনুনের ধারে বসে রান্না করতে করতে প্রচণ্ড গরমে একেবারে ঘেমে নেয়ে যেতো সেই সময়ে মা দুপুরে বেশিরভাগ দিনই শুধু সায়া আর ব্রা ছাড়া ব্লাউজ পরে থাকতো
ভিজে জবজবে হয়ে যাওয়া পাতোলা ব্লাউজ এর ভেতোর দিয়ে মার চুঁচি দুটোকে একেবারে স্পষ্ট দেখা যেতো এছাড়া নিচু হয়ে কিছু নিতে গেলেও গরমে আধ খোলা ব্লাউসের ফাঁক থেকে মার চুঁচি গুলোকে ভাল ভাবেই দেখে নেওয়া যেতো তোবে আমার সবচেয়ে ভালো লাগতো যখন মার গলা থেকে ফোঁটা ফোঁটা ঘাম একটু একটু করে মার মাই দুটোর ফাঁক দিয়ে ভেতোরে ঢুকে ব্লাউজটা একবারে জবজবে করে দিতো ওই অবস্থায় মার বোঁটাগুলি ভিজে ব্লাউসের সাথে আটকে একবারে স্পষ্ট হয়ে যেতো মার চুঁচিগুলোর সৌন্দর্য্যে আমি তোখন একেবারে পাগল হয়ে উঠতাম এই সময়ে ঠাকুমা রান্না ঘরে থাকায় আমরা অনেক সময় দ্ব্যর্থবোধক কথা বলা শুরু করতাম মা বলতো কি রে তুই রান্না ঘরের এই গরমে বসে শুধু শুধু ঘামছিস কেন?” আমি উত্তরে বলতাম মা তুমি যদি আমাদের জন্য এই প্রচণ্ড গরমে রান্না ঘরে বসে রান্না করতে পারো তাহলে আমিও তোমার গরমে তোমার সাথে থাকব
আমার এই কথা শুনে মা হেঁসে বলতো আমিতো গরম হয়েই গেছি, এরকম করলে তুইও আমার সাথে গরম হয়ে যাবিএর পরই শুরু হতো আসল মজা মা একটা কাঠের পাটার ওপর বসে উনুনে রুটি সেঁকতে শুরু করতো এই সময় মার দুটো পা একটু ফাঁক হয়ে যেতো আর রুটি সেঁকতে সেঁকতে মা সায়াটা গুটিয়ে গুটিয়ে হাঁটুর ওপর তুলে নেওয়াতে মার দু পায়ের ফাঁক দিয়ে মার গুঁদটা স্পষ্ট দেখা যেতো আমি হ্যাঁ করে মার গুঁদটার দিকে তাকিয়ে থাকতাম দেখতে দেখতে মার গুঁদটা ফুলে উঠতো আর রস কাটতে শুরু করতো আমার থালায় রুটি দিতে দিতে মা কখনো বলতো কি রে দুধ খাবি?” আমি বলতাম মা যদি তুমি খাওয়াও তাহলে খাবঠাকুমা পাশে বসে থাকলেও বুঝতে পারতো না আমরা নিজেদের মধ্যে কি রকম অসভ্যতা করছি এই ধরনের নানা ঘটনা আমাদের মধ্যে চলতেই থাকতো যাক এবার আসল গল্পে আসি একবার আমার বাবা তার এক বন্ধুর মেয়ের বিয়েতে কদিনের জন্য কলকাতা গেল এদিকে আমার ঠাকুরদা আমাদের এক অসুস্থ আত্মীয় কে দেখতে পাশের গ্রামে গেল দু দিনের জন্য ঘরে শুধু মা, বোন আর আমার ঠাকুমা ছিল আমাদের খেতের একটা ছোট অংশে কিছু চাষের কাজ বাকি ছিল আমি ঠিক করলাম ওই কাজটা সেদিনই সেরে নেব মাকে বলাতে মা বলল এই গরমে তুই একাজ করতে পারবিনা এই সময়ে খেতও পুরো ফাঁকা থাকে, প্রচণ্ড গরমে শরীর খারাপ করলে কেউ দেখারও থাকবে না আমি বললাম মা তুমি চিন্তা করো না, আমি ওইটুকু কাজ ঠিক সামলে নিতে পারবো
একটু পরে যখন আমি ট্রাক্টর চালিয়ে কাজে বেরোছি, এমন সময়ই মা আমাকে পেছন থেকে বললো, “শোন আমি দুপুরে তোর খাবার নিয়ে মাঠে যাব, তোকে আর খেতে আসতে হবে নাআমি বললাম, “ঠিক আছেখেতে পৌঁছেই আমি ট্র্যাক্টর চালিয়ে কাজে লেগে পড়লাম আমাদের বিশাল চাষের খেতের ঠিক শেষ দিকে ওই অংশটা ছিল বাবা যাবার সময়ই লেবারদের ছুটি দিয়ে যাওয়াতে অংশটা একবারে ফাঁকা ছিল শুনসান ওই জায়গা তে শুধু একটা টিনের চালা দেওয়া ঘর ছিল, রাতে ফসল পাহারা আর গরমকালে জিরিয়ে নেবার জন্য ঘণ্টা তিনেক কাজ করার পরেই আমি ঘেমে নেয়ে একেবারে কাহিল হয়ে পড়লাম আমি ঠিক করলাম ওই চালা ঘরটাতে বসে একটু জিরিয়ে নেব একটু জিরিয়ে নেবার পর হটাৎ মনে পড়লো মা আজকে বলেছিল দুপুরে খাবার দিতে আসবে সঙ্গে সঙ্গে এই নির্জন খেতে মাকে একা পাওয়ার আনন্দে আমার পিঠের শিরদাঁড়া দিয়ে একটা আনন্দের স্রোত বয়ে গেল আমি বুঝতে পারলাম আমার ধোনটা ধীরে ধীরে শক্ত হয়ে উঠছে ভাল করে খেয়াল করে দেখলাম আমি নিজের মনেই থর থর করে কাঁপছি, যেন আমার একশো চার ডিগ্রী জ্বর আমার সারা গায়ে কাঁটা দিয়ে উঠছে থেকে থেকে উত্তেজনায় কাঁপতে কাঁপতে আমি চিৎকার করে বললাম মা তোমার গুঁদ মারবোআমার চিৎকার ইকো হয়ে ফিরে আসতে আরো গরম হয়ে গেলাম আমি নিজের প্যান্ট খুলে নিজের শক্ত হয়ে যাওয়া ধনটাকে হাতে নিয়ে চটকাতে চটকাতে আবার চিৎকার করে উঠলাম আমি বললাম মা আজকে এই খোলা মাঠে চুঁদিয়ে নাও নিজের ছেলেকে দিয়েউত্তেজনাতে জোরে জোরে শ্বাস টানতে শুরু করলাম আমি আমার ধনটা এতো শক্ত হয়েছে যেন ফেটে যাবে মনে হচ্ছে
জীবনে কোনদিন এতো গরম হই নি আমি আবার চেঁচিয়ে উঠলাম মা আজ তাড়াতাড়ি চলে আসো আমার কাছে দেখ তোমার ছেলে তোমার জন্য নুনু বের করে বসে আছে আজই তোমার পেটে আমার বাচ্চা ঢোকাব আমি বাবাকে ফুটিয়ে দিয়ে তোমার সাথে সংসার পাতোব আমিনিজের শক্ত হয়ে যাওয়া ধনটাকে হাতে নিয়ে চটকাতে চটকাতে যা মনে হয় তাই চেঁচিয়ে চেঁচিয়ে বলতে কি যে ভাল লাগছিলো কি বলব অবশ্য এই নির্জন বাজরা খেতে আমার ওই সব পাগলামি শোনার জন্য কেউ ছিল না একটু পর নিজের উত্তেজনাটা একটু কমবার পর অবশেষে শান্ত হয়ে বসলাম আমি মিনিট পাঁচেক পর হটাৎ দেখলাম দূরে খেতের ভেতরের আল দিয়ে কে যেন আমার দিকে হেঁটে আসছে মা আসছে……হাতে একটা ব্যাগে খাবারের টিফিন কৌটো আমি তাড়াতাড়ি আবার ট্র্যাক্টর চালু করলাম আমি আবার কাজ চালু করার প্রায় মিনিট ১৫ পর মা আমার কাছে এসে পৌঁছাল মা জোরে চেঁচিয়ে উঠে আমাকে ট্র্যাক্টর থামাতে বলল আমি ট্র্যাক্টর বন্ধ করে আস্তে আস্তে মার দিকে হেঁটে যেতে লাগলাম নিজের মনের পাপ বোধ থেকে মার দিকে লজ্জায় সোজাসুজি তাকাতেও পারছিলাম না আমি খেতের কোনায় একটা বট গাছের দিকে মা হাঁটা শুরু করল আমিও মার পেছন পেছন হাঁটা শুরু করলাম গাছের তলায় ছায়াতে একটা পরিস্কার যায়গাতে বসলাম আমরা
মা বলল, “ইস কি ঘেমে গেছিস তুই খুব গরম হয়ে গেছিস না?” এই বলে নিজের শাড়ির আঁচল দিয়ে আমার ঘাম মুছে দিতে লাগল মার মাগী শরীরের গন্ধে আমার ধনটা আবার শক্ত হতে শুরু করল তারপর আমরা খাবার খেতে বসলাম খাবার সময় লজ্জায় আর অপরাধ বোধে মার দিকে সোজাসুজি তাকাতেও পারছিলাম না আমি কিন্তু আমি বুঝতে পারছিলাম মা আমার দিকে একদৃষ্টে চেয়ে রয়েছে খাওয়া শেষ করে হাত মুখ ধুয়ে আমি আবার খেতে ট্র্যাক্টরটার দিকে হাঁটা শুরু করতেই মা আমাকে পেছন থেকে ডাকলো, “চঞ্চল একবার আমার কাছে আসবি তোর সাথে একটা দরকারি কথা আছেআমি এসে মার পাশে বসলাম আর মনে মনে ভাবতে লাগলাম মা কি একটু আগে আমার কাণ্ড কারখানার কথা কোন ভাবে বুঝতে পেরেছে মার দিকে তাকিয়ে আমিও বুঝতে পারছিলাম মা কোন ব্যাপারে ভীষণ নার্ভাস হয়ে আছে কি যেন আমাকে বলবে বলবে করেও বলতে পারছেনা হটাৎ মা বলে উঠল চঞ্চল বাজরাগুলো তো দেখছি খুব বড় হয়ে গেছে, ওগুলো চুরি হয়ে যাচ্ছে নাতো?” আমি বললাম, “না না কে নেবে বাজরা?” মা বলল, “নারে বাজরাগুলো খুব বড় হয়ে গেছে, এই দুপুরে এখানটা একবারে ফাঁকা থাকছে এখন, যে কেউই এগুলো চুরি করে নিতে পারে এই সুযোগে তুই একবার দেখতো আশেপাশে কেউ আছে কিনা? একটা কাজ কর, তুই বাজরা খেতের পাশের ওই উঁচু গাছটাতে চড়ে দেখতো আশে পাশে কেউ আছে কিনা?” আমি মার কথা মতো গাছটাতে চড়ে চারপাশটা ভালোভাবে দেখে নিলাম আমি জানতাম চারপাশে জনমানুষ্যি কেউ নেই এই নির্জন চাষের খেতে আমরা একেবারে একলা আমি এবার আস্তে আস্তে গাছ থেকে নেমে এলাম, তারপর মার কাছে গিয়ে মা কে বললাম, “মা আমরা দুজন এখানে একেবারে একলামা বলল, “ও আমরা তাহলে এখন একেবারে একাতারপর মা চোখ তুলে আমার দিকে তাকিয়ে বলল, “শোন না, তুই একবার আমাকে বাজরার খেতের ভেতরে নিয়ে যাবি?”  আমি বললাম, “চল
আমরা দুজনে হাঁটতে হাঁটতে বাজরার খেতের ভেতরে ঢুকলাম মা আমাকে চোখ দিয়ে ইশারা করল যে যেখানটাতে শস্য সবচেয়ে উঁচু আর ঘন হয়ে রয়েছে সেখানটাতে যাবার জন্য আমি মার পেছন পেছন আসছিলাম আমরা যেই ওই অঞ্চলটাতে ঢুকলাম মা আমার পিঠে হাত দিয়ে আমাকে শস্য খেতের আরও গভীর আর ঘন জায়গাটাতে নিয়ে গেল জায়গাটা বেশ অন্ধকার অন্ধকার আর বাইরে থেকে কারো বোঝার উপায় নেই যে ওখানে কেউ ঢুকে রয়েছে আমাদের চার পাশে উঁচু উঁচু শস্যর গাছ আমাদের মাথা ছাড়িয়ে ওপরে উঁচু হয়ে রয়েছে মা এদিক ওদিক দেখতে দেখতে আমাকে ফিসফিস করে বলল চঞ্চল আমাদের এখানে বাইরে থেকে কেউ দেখতে পাবে নাতো?” “দেখতো দূর থেকে এখানে কেউ আমাদের আওয়াজও শুনতে পারবে নামার দিকে ফিরে মাকে বললাম আমি মা তাও এদিক ওদিক ঘাড় ঘুরিয়ে আমার কথা পরখ করে দেখতে লাগল নাও কি বলবে বলছিলে বল?” মার দিকে তাকিয়ে বললাম আমি মা আমার দিকে তাকাল তারপর বলল নে এবার তোর জামা প্যান্ট খুলে তাড়াতাড়ি একেবারে ন্যাংটো হয়ে যাতো দেখি।”
মার কথা শুনে আমার চোখ মুখ লজ্জায় লাল হয়ে গেল আমি চোখ নামিয়ে মাকে বললাম “না আগে তুমি খোল” আমার কথা শুনে মা বিরক্ত গলায় বলে উঠল, “না
আগে তুই তোর নুনুটা বার কর” মার কথা শুনে আমি আমার প্যান্টটা আর 
জাঙ্গিয়াটা আস্তে আস্তে খুলে ফেললাম আমার লোহার মতো শক্ত নুনুটা বের করলাম এরপর মার হাতটা নিয়ে নুনুটার ওপর রাখলাম মার চোখের দিকে তাকিয়ে বললাম, “নাও ধর আর কি দেখবে দেখ” মার ঠাণ্ডা নরম হাতের ছোঁয়া পেতেই আমার গা টা শিরশির করে উঠল মা আমার সামনে হাঁটু গেড়ে বসল তারপর আমার নুনুটা টিপে টিপে ভাল করে দেখতে লাগল কিছুক্ষণ পর মার মুখে এক চিলতে হাঁসি খেলে গেল মা অস্ফুট স্বরে বলে উঠল, “হুম… হয়ে যাবে মনে হচ্ছে” আমি এবার বললাম, “তুমি তো আমারটা দেখে নিলে এবার তোমারটা দেখাও” মা আমার কথা শুনে একটু লজ্জা পেয়ে গেল আমার চোখ থেকে চোখ সরিয়ে বলল, “তুই কি দেখবি বল?” আমি বললাম, “তুমি তোমার শাড়িটা খুলে সায়াটা একটু তোল না…… তোমার ছ্যাঁদাটা দেখব আমি” মা কিছু বলল নাশুধু চুপচাপ মাটির দিকে মুখ নামিয়ে তাকিয়ে রইল আমি অধৈর্য্য হয়ে বলে উঠলাম কি হল দেখাও”? মা মিনমিন করে বলল, “তোকে দেখিয়েছি তো আগে” “কখনকবে?” বললাম আমি মা বলল, “তুই মিথ্যে কথা বলছিস কেনসেদিন খেতের পাশে মুততে মুততে শাড়ি তুলে তুলে আমার গুঁদটা তোকে অনেকবার দেখিয়েছি আমি তো ভাবলাম তুই সব দেখতে পাচ্ছিস” আমি বললাম, “ধুর দেখিনি” তারপর আমি হাত বাড়িয়ে মার আঁচলটা ধরে আস্তে আস্তে মার শাড়িটা খুলতে লাগলাম শাড়িটা খোলা হয়ে গেলে মার সায়ার দড়িটাও খুলে দিলাম দড়িটা খুলতেই মার সায়াটা ঝপ করে পায়ের পাশে জড় হয়ে পরে গেল মার হাত ধরে সায়ার বৃত্তটা থেকে মাকে কে বার করে আনলাম আমি মা শুধু মাত্র একটা প্যান্টি পরে আমার সামনে দাঁড়িয়ে ছিল
অবশ্য বুকে ব্লাউজটা তখনও ছিল আমি মার দুই কাঁধে দুই হাত দিয়ে মার চোখে চোখ রেখে বললাম, “এবার তোমাকে ন্যাংটো করে দিই?” মা কোন কথা না বলে মাটির দিকে হাঁসি হাঁসি মুখে তাকিয়ে রইল আর হাত দিয়ে আমার নুনুটা নাড়ানাড়ি করতে লাগল আমি আর দেরি না করে মার ব্লাউজ-এর হুক গুলো খুলতে লাগলাম হুক গুলো খোলা হতেই মার বড় বড় ম্যানা দুটো থপ করে বেরিয়ে ঝুলে পড়ল মা এবার লজ্জায় নিজেকে আমার বুকের সাথে চেপে ধরে আমার কাছ থেকে ম্যানা দুটোকে লুকাতে চাইলো মার কাণ্ড দেখে আমি মার কানে ফিসফিস করে বললাম, “চুঁচি দেখাতেই যদি এতো লজ্জা পাও তাহলে আমাকে দিয়ে চোঁদাবে কি করে?” মা এবার প্রাথমিক লজ্জা কাটিয়ে নিজেকে একটু সামলে নিল তারপর ভ্রূ কুঁচকে বলল, “নেনে কথা কম কাজ বেশি কর চল এখানে যে জন্য এসেছি সেই কাজ শুরু করে দিই” আমি নিজের ভেতরের উত্তেজনা আর বুকের ধকপকানিটা পুরোপুরি উপভোগ করছিলাম আমি জানতাম আমি মার সাথে যত কথা চালিয়ে যাব মা তত লজ্জা ভাবটা কাটিয়ে উঠে নিজেকে উজাড় করে দেবে কারন মা নিজেই তো মনের জোর এনে বাবা না থাকার সুযোগে আমাকে এই নির্জন বাজরার শস্য খেতের গভীরে নিয়ে এসেছে আমি আবার মার কানে কানে ফিসফিস করে বললাম, “কি কাজতুমি কি আমাকে দিয়ে চোদাবে?” এইবার মা আর লজ্জা পেল না আমাকে ধমক দিয়ে বলল, “চোদাব বলেই না এত দূর থেকে এসে এই নির্জন জায়গায় তোর সামনে ন্যাংটো দাঁড়িয়ে আছি” আমি বললাম, “তাহলে তোমার কাচ্চিটাও কি খুলে দেব?” মা এবার আমাকে মুখ ভেংচে বলল, “না খুললে তোর বাড়াটা কোথায় ঢোকাবিনিজের পোঁদে?” তারপর বিরক্ত হয়ে নিজের মনেই বলল, “ছাড় আমি নিজেই খুলে নিচ্ছি” এরপর মা চট করে কাচ্চিটা খুলে একেবারে উদ্যোম হয়ে গেল তারপর শাড়ি আর সায়াটা বিছানার চাদরের মতো মাটিতে পেতে তার ওপরে পিঠ দিয়ে শুয়ে পড়ল নিজের পা দুটোকে বুকের কাছে মুড়িয়ে নিয়ে যতোটা সম্ভব ততটা ফাঁক করে বলল, “কি রে হারামজাদা চুপচাপ দাঁড়িয়ে আছিস কেনঢোকাবি তো ঢোকা না তোর সাথে চোঁদান ছাড়া আমার সারা দিনে কি আর কোন কাজ নেইআমি ভাবলাম আধা ঘণ্টার মধ্যে চুঁদিয়ে নিয়ে বাড়ি চলে যেতে পারব আর এদিকে তোকে বোঝাতেই তো আধ ঘণ্টার বেশি লেগে যাবে দেখছি এদিকে লবিতাকেও একা রেখে এসেছি সে তো এতক্ষণে নিশ্চয়ই ঘুম থেকে উঠে কেঁদে কেঁদে বাড়ি মাথায় করে তুলছে এখানে আসার জন্য তাড়াতাড়ি করতে গিয়ে লবিতাকে সকাল থেকে মাইও দিই নাই সে বেচারি যে এখন কি করছে কে জানে?”
আমি আর দেরি না করে মার দু পায়ের ফাঁকে হাঁটু গেড়ে বসে পড়লাম তার আগে অবশ্য প্যান্ট জাঙ্গিয়া খুলে আমিও মার মতো উদ্যোম ল্যাংটো হয়ে গেছি আমার নুনুর চামড়াটা ছাড়িয়ে নুনুর মুণ্ডুটাকে বার করতেই দেখি মা একেবারে হ্যাঁ করে আমার বর্শার মতোন খাড়া হয়ে থাকা নুনুটার দিকে একদৃষ্টে তাকিয়ে আছে তারপর আমার নুনুর মুণ্ডটার দিকে তাকিয়ে একবার নিজের ঠোঁঠটা জিভ দিয়ে চেটে নিয়ে অধৈর্য্য স্বরে বলল, “নে নে আর দেরি করিস না তাড়াতাড়ি ঢোকাকখন কে এসে পরবেবেশি সময় নেই আমাদের হাতে” আমি আর দেরি না করে মার দু পায়ের ফাঁকে বসে নুনুর মুণ্ডিটা মার গুঁদের চেঁরাতে ধরে চাপ মারলাম কিন্তু অনোভিজ্ঞতার কারনে ওটা পিছলে গেল মা এবার নিজের হাতের চেটোতে অনেকটা থুতু মাখিয়ে বেশ করে নিজের গুঁদের চেঁরার মুখে ঘসে নিল তারপর বলল, “নে আবার ঢোকা” আমি এবার একটু চাপ দিতেই নুনুর মুণ্ডিটা পুক করে মার গুঁদের একটুখানি ভেতরে ঢুকে গেল আমি একটু ঝুঁকে আমার কনুই দুটো মার কাঁধের পাশে রেখে মার চোখের দিকে চোখ রেখে ফিসফিস করে মা কে জিজ্ঞেস করলাম, “এবার তোমাকে চুঁদি?” মা বলল, “ভালোভাবে রগরে রগরে দিবি লাজ লজ্জার মাথা খেয়ে নিজের পেটের ছেলের সাথে ল্যাংটো হয়ে শুয়েছিআজ তোর মা কে খুশি করতে না পারলে কিন্তু আমার গুঁদ পাবি না আর কোন দিন
আমি আর দেরি না করে পাছা দুলিয়ে দুলিয়ে ঠাঁপ মারা শুরু করলাম আহঃ মার গুঁদটা কি গরম উফফফ গুদের মাংসে নুনু ঘসে এতো সুখ এক মনে নিঃশ্বাস বন্ধ করে মার গুঁদ ঠাঁপাতে শুরু করলাম মার গুঁদের ভেতরটা রসে জবজব করছে মা এবার বলে উঠল, “চঞ্চল আমার ওপর চড়ে চোদ” আমি মার কথা শুনে নিজের শরীরের ভারটা পুরোপুরি ছাড়লাম মার ওপর একেবারে মার ওপর চড়ে গেলাম তারপর আবার ঠাঁপানো শুরু করলাম কিছুক্ষণ ঠাঁপানোর পর চোখ গেল মার চুঁচি দুটোর ওপর ঠাঁপের তালে তালে মার চুঁচি দুটো এদিক ওদিক দুলছিল আমি দু হাত দিয়ে মার একটা চুঁচি খামছে ধরলাম আহাকি নরম মার চুঁচি দুটো মা আমাকে হাফাতে হাফাতে বলে উঠল, “এই চঞ্চল কি করছিস মাই ছাড়…… না হলে দুধ বেড়িয়ে যাবে আমার" আমি একটু চাপ দিতেই চিরিক চিরিক করে মার চুঁচি থেকে ফিনকি দিয়ে দিয়ে দুধ ছিটকাতে লাগল আঃ…… মা বিরক্ত হয়ে ধমকে উঠল আমাকে…… “যা করছিস মন দিয়ে কর না শুধু শুধু দুধ বার করছিস কেনসবিতাকে ফিরে গিয়ে দুধ দিতে হবে আমাকে
আমি আবার জোরে জোরে ঠাঁপাতে শুরু করলাম মা নিজের পা দুটো কে আমার কোমরের ওপর তুলে দিয়ে পায়ের পাতা দিয়ে দু পা লক করে দিল প্রায় মিনিট  এই ভাবে ঠাঁপানোর পর মা হটাৎ এক ঝটকাতে আমাকে নিজের ওপর থেকে পেরে ফেলল তারপর চোখের পলকে আমার ওপর চড়ে বসে পাগলের মতো আমাকে চুদতে লাগল মার তালে তাল দিতে দিতে আমি হাঁফিয়ে উঠলাম কিন্তু মার কোন ভাবান্তর দেখলাম না একমনে আমার ধনের ওপরে চড়ে বসে কোমর নাচিয়ে যেতে লাগল আমি মা কে থামতে বললাম কিন্তু মা শুনতে পেল না চোখ বন্ধ করে আমাকে ঠাঁপিয়েই চলল মার শরীরের ভারে আমার তলপেটটা যন্ত্রণাতে ছিঁরে যেতে লাগল শেষে মার চুল ধরে টেনে মা কে থামাতে হল “তুমি কি আমাকে মেরে ফেলবে নাকি মা?” জোরে জোরে হাঁফাতে হাঁফাতে মাকে বললাম আমি “তুই জানিস না কতদিন পরে চোদাছি আমি তোর বাবাকে দিয়ে তো আর এসব হয়ই না বহুকাল আচ্ছা তুই একটু জিরিয়ে নে কিন্তু একটা কথা কান খুলে শুনে রাখ এখনো অন্তত ১০ মিনিট চুদবো তোকে কিন্তু আমি যদি তাড়াতাড়ি মাল ফেলে দিস তাহলে কিন্তু তোকে আঁচড়ে কামড়ে ছিঁরে খাব আমি” “১০ মিনিট ধরে…… বাবা অতো পারবো না” বললাম আমি “পারতেই হবে…… দেখ আমার গুঁদটা কিরকম ফুলে আছে আমার জল খসতে অনেক টাইম লাগে” “আমার গলা শুকিয়ে কাঠ হয়ে গেছেএকটু জল না খেলে অতোক্ষন পারা মুস্কিল” বললাম আমি “এখানে জল কোথায় পাব?” মা বিরক্ত হয়ে বলল মা তারপর একটু চিন্তা করল শেষে বলল “দাঁড়া কিছু একটা করছি” এই বলে নিজের একটা চুঁচি আমার মুখে ঠুঁসে দিল “নে চোষ বুকে দুধ ভরতি আমার তোকে বলেছিলাম না একদিন খওয়াবো” আমি মার ম্যানা চুষতে শুরু করতেই গলগল করে দুধ বেরোতে লাগল মার ম্যানা থেকে আমি প্রান ভরে খেতে লাগলাম মার চুঁচির অমৃতসেই পাতলা সাদা রস মা আমার কপালে ছোট ছোট চুমু খেতে খেতে বলল, “কিরে ঠিক মতো পচ্ছিসতো?” মাথা নাড়লাম আমি “একটু গলা ভিজিয়ে নে” আমি চোখ বুজে চুষতে লাগলাম মার নরম নিপলটা মা বলল, “বেশি দুধ টানিস না যেনঅল্প অল্প করে গলা ভেজানোর মতো বার কর” একটু পরেই মা বলল, “ব্যাস ব্যাস এবার ছাড় অনেকটা খেয়েছিস” আমি বললাম, “আর একটু দাওনা বেশ লাগছে খেতে” মা খেঁকিয়ে উঠল, “তুই যদি সবটা টেনে নিস তাহলে বাড়ি গিয়ে তোর বোনের মুখে কি দেব আমি আমার মুত?”
আমি বাচ্চা ছেলের মতো বায়না করে বললাম, “আর একটু খাই মাতোমার পায়ে পরি” মা জোর করে টেনে আমার মুখ থেকে নিজের মাইটা ছাড়িয়ে নিয়ে বলল, “হারামজাদা কোথাকার…… মার দুধও খাবে আবার গুঁদও মারবে” আমি এবার একটু রেগে গিয়ে বললাম, “তাহলে আর করতে পারব না মা আমার ধোনটা নিয়ে খেঁচতে খেঁচতে বলল, “শালা মাদারচোদ শাড়ি তুলে আমার লজ্জার জায়গা যখন তোকে দেখিয়েছি তখন তোকে চুদে চুদে নিঃশেষ করে তবে ছাড়ব আমি” একটু পরেই মার ধন খেঁচার তালে তালে মার চুরির রিন ঝিন শব্দ শুনতে শুনতে আমার ধনটা আবার খাড়া হয়ে গেল মা আবার পা ফাঁক করে আমার ওপর বসল আবার চোদাচুদি শুরু হল আমাদের একটু পরেই আবার হাঁফিয়ে গেলাম আমি বললাম, “মা একটু থামোনা হলে কিন্তু সব মাল ঝোল বেরিয়ে যাবে একটু বোঝ এটা আমার প্রথমবার” মা এবার একটু থামলতারপর একটু মুচকি হেঁসে আমার দিকে চোখ টিপে বলল, “শালা হারামি প্রথম বারেই নিজের মার গুঁদ মেরে নিলি তারপর একটু ঝুঁকে আমার মুখের ওপর মুখ এনে কুকুরের মতো জিভ বার করে আমার চোখে মুখে নাকে ঠোঁঠে গালে চাটতে লাগল তারপর একটু থেমে আমার কানে মুখ দিয়ে বলল, “নে চল আবার চালু কর এবারই শেষ বার ভেতরে ফেলতে চাইলে ফেলবি অসুবিধে নেই” এই বলেই পাগলের মতো আমাকে চুঁদতে শুরু করল একটু পরেই আমি চেঁচিয়ে উঠলাম, “মা এবার বেড়িয়ে যাবে আমার” মাও চেঁচিয়ে উঠল, “জোরে জোরে ধাক্কা মেরে মেরে ফেল চঞ্চল…… ধাক্কা মেরে মেরে ফেল” তারপর একটু মুখ নিচু করে আমার গালটা দাঁত দিয়ে জোরে কামড়ে ধরল থর থর করে কেঁপে উঠলাম আমিব্যাস গলগল করে মাল বেরোতে লাগল আমার  মা চেঁচিয়ে উঠল, “আআআআআআআআআআআআ…… হ্যাঁ চঞ্চল ফেল…… ফেল আমার ভেতরে আঃ কি গরম তোর মালটারে চঞ্চল আহা……উফ খোদা …… একি কি সুখ গো খোদা…… একি সুখ” এরপর সব শান্ত হয়ে গেলে মা আমার ওপর শুয়ে বেশ কিছুক্ষণ আস্তে আস্তে আমার ঠোঁঠ চুষলআমার জিভটাকে নিজের জিভ দিয়ে খুঁচিয়ে খুঁচিয়ে কিছুক্ষণ খেলল এই প্রথম আমার মার থুতুর মিষ্টিস্বাদ পেলাম আমি তারপর খুব জোরে জোরে শব্দ করে করে আমার ঠোঁঠে গোটা ১৫ চুমু খেল মা তারপর উঠে পরে শাড়ি পরতে লাগল
আমি বললাম, “মা আর একটু থাকো না আমার কাছে” মা শাড়ি পরতে পরতে বলল, “লাগানো যখন হয়েই গেছে তখন আর দেরি করে লাভ কি ঘরে আমার এখন অনেক কাজ পড়ে আছে” ব্লাউজ পড়তে পড়তে মা আমার দিকে তাকিয়ে বলল, “কি দেখছিস হ্যাঁ করে……… মুখটা ওই দিকে করনা………ম্যানা দুটো হ্যাঁ করে গিলছে একেবারে” আমি অবাক হোয়ে বললাম, “তুমি আমার কাছে লজ্জা পাচ্ছ নাকিএকটু আগেই তো তোমার লজ্জার জায়গা গুলো দেখালেলাগালে” মা বলল, “সে যখন লাগিয়েছি লাগিয়েছি……… একবার করেছিস বলে কি আমার ভাতার হয়ে গেছিস নাকিছেলে ছেলের মতো থাক” আমি বললাম, “কিন্তু?” মা বলল, “কোন কিন্তু নয় আমাদের মধ্যে যা হল সেটা এখন ভুলে যা শোন এখন আমি চললামতুই একটু পরে এখান থেকে বেরোস” এই বলে মা হন হন করে চলে গেল আমি পেছন থেকে মা কে জিজ্ঞেস করলাম, “মা আবার কবে ঢোকাতে দেবে?” মা যেতে যেতে মুচকি হেঁসে বলল, “যা রস খাওয়ালাম তাই আগে হজম কর……তার পর সময় পেলে দেখছি” তারপর যেতে যেতে নিজের মনে গজগজ করতে করতে বলল, “………শালা মাদারচোদ………রোজই ওর মার গুঁদের গরম চাই” মা চলে যাবার পর আমি আমার ছাড়া প্যান্টটা পরতে গেলাম তখনই চোখে পড়লো আমার জাঙ্গিয়াটার একটা জায়গা একেবারে ভিজে জবজব করছে মনে পড়ল মা শাড়ি পরার সময় ওটা দিয়ে নিজের গুঁদ পুঁছেছিল জাঙ্গিয়াটা হাতে নিয়ে দেখলাম মার গুঁদের রসে একটা জায়গা একেবারে ভিজে জবজব করছে যাই হোক মা চলে যাবার প্রায় মিনিট দশেক পর আমিও ধীরে ধীরে ওই বাজরার খেত থেকে বেরিয়ে এলাম বিকেলের দিকে যখন ঘরে ফিরলাম তখন শরীর খুব ক্লান্ত লাগছিল তাই ঘরে ফিরেই বিছানায় শুয়ে পড়লাম প্রায়  ঘণ্টা ঘুমোলাম আমি ঘুম থেকে উঠে মাকে দেখতে পেলাম না মার খোঁজে রান্না ঘরের দিকে গেলাম দেখি মা রান্না ঘরে রান্না করতে করতে মার প্রানের বান্ধবী পূজা পিসির সাথে গল্প করছে ওদের কথাবার্তা শুনে মনে হল ওরা আমাকে নিয়েই কথা বলছে আমি চুপি চুপি রান্না ঘরের থেকে একটু দূরে দাঁড়িয়ে ওদের আলোচনা শোনার চেষ্টা করলাম
পূজা পিসিললিতা তাহলে তুই সত্যি সত্যি তোর নিজের পেটের ছেলের সাথে শুলি আমি তো এখনো বিশ্বাস করতে পারছিনা তোর কথা তুই করতে পারলি নিজের ছেলেকে
মাআরে তোকে তো আগেই বলেছি  আমাকে কিভাবে হ্যাঁ করে গিলতো ১৭ বছর বয়েস হয়ে গেছে ওর……এখনো বাচ্চা আছে নাকি  জানিস আজ ওর ধনটা অনেক বছর পরে দেখলাম…… এই এতো মোটা আর এতো লম্বা হয়ে গেছে এদিকে আজ সকাল থেকেই মনটা আমার চোদাই চোদাই করছিল একে তো ঘরে তো কেউ নেই তার ওপরে আজ দুপুরে ওকে বাজরা খেতে একা পেয়ে গেলাম আর লোভ সামলাতে পারলাম না…… বাজরা খেতের ভেতরে ধরে নিয়ে গিয়ে ওকে প্রান ভরে খেলাম উফসে কি দৃশ্য আমি আর  দুজনে উদ্যোম হয়ে একে অপরকে বুকে জাপ্টে ধরে শুয়ে আছি ওর মালে আর আমার ঝোলে দুজনেরই তলপেটটা একেবারে ভিজে চ্যাটচ্যাট করছে
পূজা পিসিবাপরে তোর কি সাহস যদি মিঃ জানতে পারে তাহলে?
মাধুর কি করে আর জানবে  তো এখন শহরে
পূজা পিসিআচ্ছা একটা কথা বল………… কেমন লাগল রে?
মাকোনটা?
পূজা পিসিওকে খেতে?
মাউফকি আরাম রে পূজা………কম বয়েসের ছেলেদের সাথে সেক্স করে যে কি মজা তোকে কি বলব জানিস ওর ওপরে বসে যখন ওকে খুব করে দিছছি……… আরামে চোখ বুঁজে এসেছিল…… আর এদিকে ওর গলা শুকিয়ে কাঠ……  যে আমাকে ডাকছে শুনতেই পাইনি……শেষে  আমার মাথার চুল ধরে আমাকে থামাল
পূজা পিসি বাবা… তুই কি রে ললিতা ওহঃ তুই পারিস বটে……তারপরে কি হল?
মাকি আবার হবে একটু বুকের দুধ দিয়ে ওর গলা ভেজালাম…… তারপরে মুখ থেকে জোর করে মাই বার করে নিয়ে আবার রাম-ঠাঁপোন…… হি হি হি শেষে দেখি কাঁদো কাঁদো গলায় বলছে মা আমি আর পারছি না ছেড়ে দিলাম


0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন