শনিবার, ২ ফেব্রুয়ারী, ২০১৩

৬৪# আমার সেক্সী মায়ের গুদ মারার গল্প


সেদিন ছিল শুক্রবার মাসিকের পর মার তখন উর্বর সময় চলছিলএই সময়টাতে সেক্স খুবই উত্তেজনা পূর্ণ হয় এই সময়ে মাকে সাধারনত কারো সাথে সেক্স করতে দেই না আমার নিজের জন্য এটা বরাদ্দ রাখি মাকে সেদিন সারাদিন খায়েশ মিটিয়ে চুদব ঠিক করলাম
মাকে আমি অনেকবারই বলেছি প্রেগ্ন্যান্ট করার কথা, কিন্তু মা রাজী হয়নি কিন্তু
আমার খুব ইচ্ছা মাকে প্রেগন্যান্ট করার মা বেশ কয়েকবারই প্রেগ্ন্যান্ট হয়েছে তার
ক্লায়েন্টদের কাছে কিন্তু আমাকে কখনই করতে দেয় নি

আমি ইচ্ছা করেই মাকে বললাম যে বাসায় কোন কন্ডম নেই মা কন্ডম ছাড়া চুদতে দিতে রাজী হল কিন্তু শর্ত দিল কিছুতেই ভিতরে মাল ফেলা যাবে না আমি রাজী হলাম পরেরটা পরে দেখা যাবে মা দিন তিনেক আগে দুজনের সাথে গ্রুপ সেক্স করেছে আর আমি গত সাতদিন ধরে কোন গুদের স্বাদ পাই নি পাঠকরা ভাবতে পারেন আমি অন্য কোন মেয়েকে কখনও কিছু করেছি কিনা আপনাদেরকে সবিনয়ে জানাতে চাই আমি মাকে ছাড়া অন্য কোন মেয়ের শরীর স্পর্শ করি নি সারা সপ্তাহে মাকে অনেক ক্লায়েন্টকে সার্ভিস দিতে হয়, কাজেই সপ্তাহান্তে ছাড়া মাকে চোদার সুযোগ পাওয়া যেত না মার বয়স ৪০ আর আমার এখন ২৩ চলছে মা আমাকে তার গুদ মারতে দিতে কোন আপত্তি করত না আর গুদ মারানোকে মা তার পেশা নেশা উভয়ই মনে করত বাবা গত হবার পর মার শরীরটাই ছিল আমাদের উপার্জনের একমাত্র হাতিয়ার আর মার জন্য খদ্দের ঠিক করা ও সবকিছু আয়োজন করার দায়িত্ব ছিল আমার; সপ্তাহে অন্তত চার পাচজন খদ্দেরকে দিয়ে চোদাতাম মাকে এই টাকায় আমাদের ঘর ভাড়াসহ সংসারের সব খরচ চলে যেত মাকে আমি বিয়ে করে আমার স্ত্রীর মর্যাদা দিতে চেয়েছিলাম কিন্তু মা রাজী হয়নি বিয়ে না করলেও মা তার গুদ আমার জন্য অবারিত করে দিয়েছিল আমি যখন খুশী মার পর্নষ্টারের মত রসালো গুদ মারতে পারতাম মার শরীরটাও ছিল একেবারে প্লেবয় মডেলদের মত সিলিকন ছাড়াই মার স্তন ছিল পর্বতের মত উন্নত আর সুডৌল আকৃতির মার চওড়া বুকের সাথে বিরাট গম্বুজের মত মাই জোড়া ছিল দারুন মানানসই মলদ্বার পরিস্কার রাখার জন্য মা রেগুলার একটা পানীয় খেত এতে প্রতিদিনই মার পায়খানা ক্লিয়ার হত ক্লায়েন্টদের বেশীরভাগই মার পোদ মারতে পছন্দ করত এনাল সেক্স মজাও অনেক বেশী একবার এক ক্লায়েন্ট মার পোদ মারতে গিয়ে সে এক মহা কেলেঙ্কারী মার পায়ুপথ পরিস্কার তো ছিলই না বরং মা ওদের সাম্নেই পায়খানা করে যা তা ব্যাপার এর পর থেকেই মার শিক্ষা হয়ে গেছে
সবাই  মার পোদ মারলেও আমি মার গুদটাই মারতে পছন্দ করতাম বেশী তো সেদিন মাকে উলঙ্গ করে মার মাই মর্দন করলাম, গুদ খেলাম মজা করে মাকে আমার বাড়া
চুষতে দিলাম তারপরে মার গুদে বাড়া ঢোকালাম মজা করে গুদ চুদতে চুদতে
মার শরীর দুলছিল আর মার স্তন জোড়া নেচে চলছিল চোদানোর তালে তালে
সেদিন চুদতে দারুন মজা লাগছিল, মাও দারুন আনন্দ পাচ্ছিল গুদ মারিয়ে আমার ধোনের মাথা দিয়ে মার জরায়ূর মুখে আঘাত করছিলাম বার বার মা আনন্দে আর্তনাদ করছিল বারে বারে কেঁপে কেঁপে
আমার মাল বের হবার সময় ঘনিয়ে আসল মা জোরে জোরে ফাক মি ফাক মি, করে চিৎকার করছিল ফাক ইউর মাদার’স বিগ পুসি’ মা বলতে লাগল লাজ লজ্জা হারিয়ে আমি আরো জোরে জোরে মার গুদ মারতে থাকি মেইক মি প্রেগ্ন্যান্ট!’ আমি বিস্ময়ে হতবাক! ‘কি বলছ মামনি? ‘কিপ ফাকিং, মেইক মাই পুসি ড্রেঞ্চড ইন ইউর কাম, মেইক ইউর বিচ মাদার প্রেগ্ন্যান্ট’ আমি আর আপত্তি করলাম না চুদতে চুদতে মার গুদের ভেতরে আমার সাতদিনের জমে থাকে মালের অবিরাম বর্ষনে ভাসিয়ে দিলাম
সেদিন আরো কয়েকবার চুদে প্রতিবারই মার গুদের ভেতর মাল ফেললাম আমি তৃপ্তি করে মার গুদে মাল ফেলা শেষ করলে মা কিছুক্ষন আমার পাশে শুয়ে থেকে উঠে পড়ল রান্না বান্না করতে নগ্ন দেহেই মার রান্নার কাজ করল, তারপর রান্না চুলায় দিয়ে আমার বীর্যে মাখা, সদ্য চোদন খাওয়া সেক্সী শরীর খানা পরিস্কার করতে বাথ্রুমে ঢুকে পড়ল আমি একটু বাইরে থেকে ঘুরে আসব বলে বেরিয়ে গেলাম এসে মা ছেলে মিলে দুপুরের খাওয়া খাব একসাথে
রাস্তায় বের হয়ে আমার এক বন্ধুর সাথে দেখা অনেকদিন পর সে আমাকে তার বাসায় নিয়ে গেল দুপুরের খাবার জন্য আমি মাকে ফোন করে বলে দিলাম দুপুরে খেয়ে নিতে আমার ফিরতে বিকেল হবে
মা দুপুরের খাবার জন্য রেডী হচ্ছে এমন সময় দরজায় কে যেন কড়া নাড়ল মা আই হোল দিয়ে দেখল বাড়ী ওয়ালার ছেলে এসেছে মা কি চাই জানতে চাইলে সে উত্তর দিল বাড়ী ভাড়ার ব্যাপারে কিছু  কথা আছে তার বাবা পাঠিয়েছে তাকে
মার পড়নে কোন কাপড় ছিল না তখন তাই মা ওকে একটু অপেক্ষা করতে বলল ছেলেটা বেশ বুঝতে পারল যে মা নগ্ন তখন তাই তাকে অপেক্ষা করতে বলছে এবং এটাও
বুঝতে পারল যে বাসায় আমি নেই তখন, বয়সে আমার এক বছরের বড়,
মাকে অনেকবারই কুপ্রস্তাব দেয় সে কিন্তু মা আমার নিষেধের কারনে রাজী হয়নি
আজ সে মোক্ষম সুযোগ পেল নিজের কাছের চাবি দিয়ে সে আমাদের দরজা খুলে
ফেলে মাকে নগ্ন শরীরে আবিস্কার করল
মাকে উলঙ্গ করে সে প্রাণভরে মার গুদ চুদল মা ওকে বারবার আকুতি করল যেন এই ঘটনা আমি কিছুতেই না জানতে পারি মাকে আর দু তিনবার চুদল খায়েশ মিটিয়ে শুধু তাই নয় এর পর থেকে সে তার আরেকজন বন্ধুকেও নিয়ে আসবে এবং দুজন মিলে মাকে চুদবে বলে রাখল মার চোদন খাবার নেশা বেশ চাগিয়ে ছিল, তাই ছেলেটার চোদন খেল আয়েশ করে মার গুদে গুদের বাইরে সে বীর্যপাত করল প্রানভরে  এরপর থেকে প্রতিমাসের এক তারিখে ছেলেটা বাড়ী ভাড়া নিতে আসত আর এসে মাকে চুদে যেত একবার করে আমাকে না জানিয়েই মা দিব্যি ছেলেটাকে প্রতি সপ্তাহেই একবার দুবার করে সুযোগ দিত তার গুদ মারতে কখনও আমার বাসায় কখনও ওর বাসায় আবার কখনও বাইরে কোথাও গিয়ে মা গুদ মারাত ওর কাছে এভাবেই বেশ চলছিল ওদের গোপন প্রেমলীলা একদিন সে তার নিজের বাসায় মাকে উলঙ্গ করে ভোগ করছে এমন সময় তার বাবা মা এসে হাজির সে এক বিরাট কেলেঙ্কারী মাকে লজ্জা অপমান করে আমাদেরকে তাড়িয়ে দিল সেখান থেকে প্রায় দুমাস ধরে ওদের এই গোপন প্রেমলীলা চলেছিল

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন