শুক্রবার, ৪ জানুয়ারী, ২০১৩

৯# মার গুদ মারল চেয়ারম্যান ও চেয়ারম্যানের বন্ধু


বাবা মধ্যপ্রাচ্যে চাকুরী করতেন প্রতি মাসে বাবা আমাদের জন্য টাকা পাঠাতেন আর এদিকে যে তার সুন্দরী স্ত্রী বেশ্যাগিরি করছে তা ঘুন্নাক্ষরেও সে জানতে পারত না

সেদিনের পরে মাকে অনেকদিন যাবৎ চেয়ারম্যান পায়নি আর মা সেদিনের পর থেকে অনুশোচনায় ভুগছিল অনেকদিন ধরে এমন অন্যায় কাজ করার জন্য নিজেকে ধিক্কার দিচ্ছিল এদিকে চেয়ারম্যান মাকে মোবাইলে না পেয়ে আমার শরনাপন্ন হল যে করেই হোক মাকে আজ রাতে তার বাসায় নিয়ে আসতেই হবে আমাকে আমি মাকে দুপুরে নিয়ে যাবার প্রস্তাব করলাম এবং বিকেলের মধ্যেই কাজ সেরে ফেলতে বললাম সন্ধ্যার পর মাকে নিয়ে আমার এক জায়গায় দাওয়াতে যেতে হবে চেয়ারম্যান আমাকে জানাল যে তার সাথে তার আরেক বন্ধুও থাকবে আজকে কাজেই একটু বেশী সময় লাগতে পারে আমি লাঞ্চের পর মাকে চেয়ারম্যানের বাসায় রেখে আসব জানালাম

চেয়ারম্যান আজ তার বিশাল জমিদার পৈত্রিক বাড়িতে মাকে তাড়িয়ে তাড়িয়ে চুদবে তার বন্ধুর সাথে তাদের দুজনেরই মাঝবয়সী সেক্সী নারীর প্রতি বিশেষ দুর্বলতা ছিল

মাকে আমি আজ আর গোপন না করে সবকিছু খোলাখুলি বললাম দেখ মামনি চেয়ারম্যান আঙ্কেল সেদিন তোমার সাথে যা করেছে আমি তার সবকিছুই জানি

তোমার এতে লজ্জা পাবার কিছুই নেই মামনি বাবা এসবের কিছুই জানতে পারবে না আঙ্কেল খুবই ভালমানুষ তোমাকে আজ আবারো নিয়ে যেতে বলেছেন প্লিজ আপত্তি করো না উনি উনার এক বন্ধু মিলে আজকে তোমাকে নিয়ে একটু আনন্দ ফূর্তি করবে আমি সন্ধ্যার দিকে তোমাকে গিয়ে নিয়ে আসব তোমাকে চোদার বিনিময়ে উনি আমাকে প্রতি মাসে দশহাজার টাকা করে দেবেন এতে তোমারও যৌবনজ্বালা নিভবে আর আমারো কিছু হাতখরচ হয়ে যাবে বাবা এসবের কিছুই জানতে পারবে না’ মা কিছুক্ষন মৌন থেকে বলল, ‘তোর উপরে আমি আর কি বলব বাপি, তোকে খুশী করতে পারলেই আমি খুশী’ মার এমন নির্বিবাদে মেনে নেওয়ায় আমি আরো একধাপ এগিয়ে বললাম, ‘মা আজকে আমাদের তিনজনের সামনে তোমাকে নগ্ন হয়ে শরীর দেখাতে হবে’ মা রাজী হল

আমার কাছ থেকে গ্রীন সিগনাল পেয়ে মা সেদিন নিজেকে সম্পূর্ণ মেলে দিল ওদের সামনে সম্ভাব্য সবধরনের বেহায়াপনা করল মা সেদিন



মার বয়স আটত্রিশ বছর হলেও মা ছিল দারুন সেক্সী আর পাকা চোদন খোর নারী চেয়ারম্যানের বন্ধু হল শরিফ সাহেব মাকে দেখেই সে কামাতুর হয়ে পড়ল মাকে ল্যাংটা করার জন্য সে ব্যাস্ত হয়ে পরল মার ভারী শরীরটাকে সে পাজকোলা করে তুলে এনে সোফায়

বসাল চেয়ারম্যান হাস্যাচ্ছলে বলল, ‘বন্ধু এত তাড়াহুড়োর কি আছে, সাবিহা আজ

সারাদিন আমাদের সাথে আছে আমরা ওকে আজ প্রেগন্যাণ্ট করে তবে ছাড়ব’

আমি উনার পোদটা একটু মারতে চাই’ চেয়ারম্যান মাকে জিজ্ঞাসা করল, ‘কি

সাবিহা পোদ মারতে দিতে আপত্তি নেই তো?’ মা না সূচক মাথা নাড়ল



আপনারা হয়ত শুনে অবাক হতে পারেন, কিন্তু মার সামনেই ওরা মাকে এসব অশ্লীল প্রশ্ন করছিল আর মাও সেসবের জবাব দিচ্ছিল ওদেরকে চেয়ারম্যান আমাকে বলল ‘রাতুল তোমার মাকে আমরা কিভাবে আদর করি আজ দেখাব তোমাকে’ বলেই সে আমার সামনেই মার বুকে হাত দিয়ে মার স্তন মর্দন করতে লাগল



তার বন্ধু মার পায়জামা খুলে প্যান্টি সরিয়ে মার গুদের ভেতর হাত দিয়ে স্পর্শ করতে লাগল চেয়ারম্যান মার উর্ধাঙ্গ অনাবৃত করে মার ব্রেসিয়ারের উপর থেকে স্তন মর্দন করতে লাগল মা একদম লজ্জা পাচ্ছিল না বরং উপভোগ করছিল এদিকে চেয়ারম্যানের বন্ধু মার প্যান্টিটা সম্পূর্ণ খুলে ফেলে মার পায়ের কাছে গুটিয়ে রাখল মার পায়ে হিলের স্যান্ডেল মা প্যান্টিটা স্যান্ডেলের উপর থেকে খুলে বিছানার পাশে রাখল কাল রঙের এব্রয়ডারী করা প্যান্টিটা নিয়ে লোকটা শুকে দেখল মার গুদের মিষ্টি গন্ধ সে উপভোগ করল মার ওজন ৭০ কেজি উচ্চতা পাঁচফুট পাঁচ এর কম হবে না এহেন মাইপাছা ভারী ডবকা শরীরের জন্য ডাবল পুরুষ দরকার বৈকি



মার পরনে তখন শুধুই একটা পাতলা ব্রা চেয়ারম্যানের বন্ধু মার গুদটা জিব দিয়ে চাটছিল মজা করে আর চেয়ারম্যান মার মুখে চুম্বন করতে করতে মাই মর্দন করছিল মজা করে গোটা দৃশ্যাবলী ঘটছিল আমার চোখের সামনেই আমি ছিলাম নীরব দর্শক আমার দিকে ওদের কারো খেয়ালই ছিল না মার ভারী পাছা আর কেলানো গুদ খাওয়ানোর দৃশ্য যেকোন থ্রি এক্স ছবিকেও হার মানাবে আমি আমার ক্যামেরা দিয়ে একের পর এক ছবি তুলে যাচ্ছিলাম মার বা ওদের কারো তাতে কোনো ভ্রুক্ষেপ ছিল না ওরা ওদের কাজ নিয়েই ব্যাস্ত মার স্তনের বোটা ছাটছিল চেয়ারম্যান আর তার বন্ধু মার এক পা উঁচু করে নিউচ থেকে মার ঝুলে থাকা মাংসল গুদ চাটছিল মজা করে মাঝে মধ্যে সে মার পোদটাও চেটে দিচ্ছিল মজা করে



ওরা ওদের দুজনের বাড়া বের করল কি একেকটার সাইজ মা হাত দিয়ে ধরতেই পারছিল না মার চেয়ারম্যানের বাড়ার উপর থুথু দিয়ে নিল আগে তারপর মুখের ভেতরে নিয়ে চুষতে লাগল আইস্ক্রিমের মত করে এদিকে অন্যজন মার গুদের ভেতরে অমিয় সুধা পানে তখনও ব্যাস্ত বোঝা গেল চেয়ারম্যানই প্রথম মার গুদ মারবে এরপর মা লোকটার বাড়া চুষতে লাগল আর চেয়ারম্যান মার পেছনে পজিশন নিল সে তার বাড়ার মাথা মার গুদের ভেতরে ঢুকিয়ে দিল মার মাংসল শরীরের সাথে তার বীচি থকাস থকাস করে বাড়ি খেতে লাগল চোদানোর তালে তালে প্রথমে আস্তে আস্তে পরে জোরে জোরে মার গুদ মারতে লাগল সে ওদের সন্ধিস্থল থেকে ফকাৎ ফকাৎ শব্দ আসছিল মার গুদের ভেতর বাতাস আটকে আটকে সে এক

অভূতপূর্ব দৃশ্য.............

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন