শুক্রবার, ২৫ জানুয়ারী, ২০১৩

৪৮# চোর চুদলো মাকে…

আমাদের বাসায় আগে অনেক চুরি হতো, একদিন আমি একটা চোরকে ধরে ফেলি। ছেলেটার নাম ছিল আশিক, বয়স বুজার কোন উপায় নেই মুখে দাড়িগোঁফ তেমন কিছু নেই ওকে অনেক মারধোর করার পর ঐ ছেলেটা বলে পেটের দায়ে ও চুরি করে, কাজ পেলে আর কোন দিন চুরি করবে না। কয়েকদিন ছেলেটা আমাদের বাড়িতে থাকার পর ওকে বাসার বাজার-সদাই আর টুকটাক কাজের জন্য রেখে দেই। খুব ভালোই কাজ কাম করতো ছেলেটা। আস্তে আস্তে ও আমাদের খুব বিশ্বস্ত হয়ে ওঠে। সব কিছু ঠিক ঠাক মতোই চলছিলো।
আমাদের বাসার সর্বত্রই ওর আনাগোনা, সব কাজেই সবাইকে ও হেল্প করে, মূলত এতাই ওর কাজ। বিশেষ করে মাকে ঘরে বাইরে সাহায্য সহযোগিতা করাটাই ছিল ওর প্রধান কাজ। আস্তে আস্তে মা ওর উপর খুব নির্ভরশীল হয়ে ওঠে আর মার সাথে ওর খুব ভালো সম্পর্ক হয়ে যায়। সব সময় ও মার সাথে সাথে থাকে। কীভাবে যেন ও যানতে পারে বাবা মারা যাওয়ার পর বাবার এক বন্দুর সাথে মার রিলেশন হয়, কিন্তু তা খুব বেশি দিন টিকে থাকে নি। লোকটা মাকে বিয়ে করবে বলে মার সাথে রিলেশন করে, পরে মাকে নিয়ে বছর খানেক ফুর্তি করে চলে যায়, মা আর পরে কখনো বিয়ে করে নি। ও খুব চাল্লু প্রকৃতির ছেলে ছিল, মার এই একাকীত্ব টাকে পুঁজি করে মার আর কাছে চলে আসে আশিক। একটা সময় ও মাকে কব্জা করে ফেলে, তখন থেকে মা আর ওর সাথে রাগারাগি করতো না, অযথা ওকে অপ্রয়োজনীয় কাজ ও তেমন দিতো না। আর আশিক ও সব সময় মার মর্জি বুজে চলতো।
যত সময় যায় মা আর আশিকের সম্পর্ক আর গভীর হয়ে ওঠে। এখন মার পুরো নিয়ন্ত্রণ আশিকের হাতে কিন্তু এখনো মুখে কিছু বলতে পারছে না হারামিটা। শুধু একটা সুযোগের অপেক্ষায় আছে, সেই সুযোগটা পেলেই এই বাইন-চোদটা মার গুদে ভরে দিবে ওর বাড়া। ও শিকারিদের মতো ওত পেতে আছে কখন মা ওর ফাঁদে পা দিবে আর মাকে চোদা শুরু করবে। বাইরে থেকে কেউ দেখে বুজতেও পারবে না বাইন-চোদটা মনেমনে কি ফন্দী এঁটেছে, সবার সামনে এমন ভাব করে ও মাকে খুব ভক্তি করে, আর মা যাই আদেশ করুকনা কেন তাই ওর করতে হবে। তাই মাও ওর উপর খুব খুশি।
একদিন বাসায় বিদ্যুৎ ছিল না বেশ কিছুক্ষণ, মার রুমে জানালার পাশে ইজি-চেয়ারে বসে ছিল। আশিক গিয়ে মার পা ধরে মাটিতে বসেছিল। কিছুক্ষণ পর হাতপাখা দিয়ে মাকে বাতাস শুরু করে আর না না রখম গল্প শুরু করে, দৃশ্যটা অনেকটা মা-ছেলে সম্পর্কের মত। আমি ব্যাপারটা খুব নর্মাল মনে করে রুম থেকে চলে আসি, রাত তখন প্রায় এগারটা বাজে। আমি খেয়ে দেয়ে ঘুমোতে চলে যাই, আশিক তখনো খুব নম্র শুরে মার সাথে গল্প করছে। রাতে গরমে আমার ঘুম ভেঙ্গে যায় চারদিকে কোন শব্দ নেই রাত বাজে তখন ২ ঃ ১৫ আমি কি মনে করে যেন মার রুমের দিকে গেলাম। মার রুমের দরজা খোলা, বিছানায় মা নেই। দাদুর রুমে ফ্লোরে ঘুমাত আশিক, সেখানেও আশিক নেই। আমার কিছুটা খটকা লাগলো, তাহলে কি আশিক মাকে কিছু করছে, তা ওদের আঁচার আচরণ দেখে তো তখন মনে হয় নি। কিন্তু এতো রাতে ওরা গেল কোথায়। ওদের আমি খুজে পেলাম আমার স্টাডি রুমে। আমি মিটিমিটি পায়ে ঐ ঘরে উঁকি দিয়ে তো আমার চোখ কপালে উঠে গেছে।
মা ফ্লোরে শুয়ে আছে, বুকের উপর থেকে সাড়ির আঁচল নামানো আর ব্লাউজের বোতাম গুলো খোলা সাড়িটাও প্রায় কোমর পর্যন্ত তোলা। ইতি মধ্যে কয়েকবার হাতও চলে গেছে সাড়িটার নিচ দিয়ে। আশিক মার মাই দুটো কখনো কচলাচ্ছে কখনো মুখে নিয়ে চুষছে, আবার কখনো মাকে কাত করে জড়িয়ে ধরছে। ওর এসব কীর্তি কলাপ দেখেই বুজা যায় হারামিটা এই লাইনে খুব জানু পাবলিক, বেশ কয়েকটা এক্সপেরিয়েন্স আছে। সাড়িটা টেনে কমরের উপড়ে তুলে দিলো আর মার গুদটা হাতানো শুরু করলো বাইন চোদটা। মার ৩৮/৪০ বছরের এমন একটা গুদ হাতাচ্ছে ২৪/২৫ বছরে একটা চেংড়া ছেলে। যানা নেই শোণা নেই রাস্তার একটা ছেলের হাতে নিজের ইজ্জত তুলে দিয়েছে সামান্য কিছু সময় আনন্দ উপভোগ করার জন্য। আর ছেলেটা মহা আনন্দে মার ইজ্জতটা হাতাচ্ছে। আর পুরুষ মানুষ নারী দেহ পেলে কখনো চিন্তা করে না এটা ১৬ বছরের কিশোরী না ৬০ বছরের বুড়ি, আগে চুদবে পরে চিন্তা করবে।
আশিকের লুঙ্গীর উপর দিয়ে বাড়াটা পিরামিডের মত হয়েছিলো। লুঙ্গী খুলে আশিক মার সামনে পুরোপুরি নেংটা হয়ে গেল, ছিপ ছিপে কিছুটা হ্যাংলা-পাতলা শরীর, উচ্চতায় হবে ৫ ফুট ৩কি৪। এই দেহের সাথে এমন লম্বা লক লকে বাড়াটা কেমন যেন বেখাপ্পা লাগছে। মার চোখে মুখে কোন সংশয় ছিল না, তার এই ৩৮/৪০ বছরের পাকানো ভোদাটাকে ঠিকি এই ২৪/২৫ বছরের লকলকে বাড়াটা শান্ত করতে পাড়বে। মাও মোটামুটি স্লিম ফিগারের হওয়ায়, মার দেহটা নিয়ে আশিকের হুড়োহুড়ি করতে কোন প্রবলেম হবে না। আশিক আর মা দুজন দুজনের দিকে মুখোমুখী হয়ে ছিল, আশিকের বাড়াটা মার গুদ থেকে মাত্র ৩কি৪ ইঞ্ছি দূরে ছিল। শূয়রের বাচ্চাটা এই নেংটা শরীরে মাকে জড়িয়ে ধরে, ওর বাড়াটা মার গুদেরে সাথে কয়েকটা ঘষা খায়, বাড়াটা আর তাঁতিয়ে ওঠে।
আশিক মার উপড়ে উঠে বাড়াটায় কিছুটা থুতু মেখে এক হাতে মার গুদের সাথে চেপে ধরে। পাড়বে তো আশিক ? কি যে কন না বেগম সাহেবা, আগে যখন চোর আসিলাম, তখন আপনের বয়সের কত মাগী চুদছি। বয়স বেশি হইলে রেট একটু কম লাগতো। এক-দেড়শ টাকা একটা মাগী ভারা লইয়া বাসের ভেতরে, ট্রাকের ডেকে নাইলে অন্দকারে পার্কের চিপায় চাপায় নিয়া লাগাইতাম। আর আপনেরে চোদতে পারমু না। চাপা মারা কমা কাজের কাজ কর। এইটা কোন কথা হইলো, চোদার পরে কইয়েন আমি কেমন মাগী খোর রংবাজ। বলেই মার পা দুটা ফাঁক করেই, একটু ভাব নিয়ে কোন কিছুর তোয়াক্কা না করে থুতু মাখানো বাড়াটা ডুকিয়ে দিলো। নাহ খারাপ লাগছে না, জিনিষটা ভালোই মজবুত। কইলাম না বেগম সাহাবা বহুত মাগী ভোদাদিয়া চাপতে চাপতে মজবুত বানাইসে। অনেক দিন পরে চোদার জন্য একটা গুদ পাইলাম, আজকা আপনেরে ঠাসা চোদা দিতে পারমু। তাহলে থেমে আছিস কেন, দে না তোর ঠাসা চোদা। বলে শেষ হতে না হতেই আশিক ঠাপ দেয়া শুরু করে দিয়েছে, কিছুক্ষণের মধ্যে ওর বেগম সাহাবাও আআহহহ আহ আহ……………আহ আহ করতে শুরু করে দিয়েছে। আহ আহহহহ……………… দে রে সোনা, চালা আর জোরে জোরে চালা। ওহ ওহ ওহহহহ…………বেগম সাহাবা আপনের ভোদাটা খুব সুন্দর, চোদতে মজাও আসে। নে নে যত মজা নিতে পারস নে, আমার কোন বাধা নেই।
আশিক মাকে ফ্লোর থেকে তুলে দেয়ালে দুই হাত দিয়ে দাড়াতে বলে একটা চেয়ার নিয়ে আসে। চেয়ারের উপর মার একটা পা তুলে দিয়ে নিচ দিয়ে বাড়াটা এনে গুদের ভরে। তার পর মার কোমরটা টেনে ধরে কয়েকটা ঠাপ দেয়, আগে রাস্তা ঘাটে এমনে কইরা মাগী লাগাইতাম বেগম সাহাবা। আমি এই স্টাইলে ভালো কইরা গুদ ঠাপাইতে পারি, আপনের কেমন লাগতাসে। খারাপ না, তোর যেমনে ইচ্ছা চোদ আজ এই দেহটা শুধু তোর জন্য। মাই দুটা খামচে ধরে পেছন থেকে সমানে ঠাপাচ্ছে আশিক, আর মা এক পা তুলে দেয়াল ধরে দাড়িয়ে আছে। ঠাপের তালে তালে দিপ দিপ শব্দ হচ্ছে আর মার পুরো শরীর লাফাচ্ছে। আহহহ…… ছার ছার, ছিরে ফেলবি তো। ওরে হারামি এত দিন কোথায় ছিলি, আর আগে কেন আমার উপর নজর দিলি না। আপনেরে লাগাইতে পারমু আগে বুজতে পারি নাই, জানলে কি আর না চোদতাম। এখন থিকা চান্স পাইলেই আপনেরে চোদা দিমু। তাই করিস।
আহহহহহ………………আহ আহ আশিক, আশিক ঠাপা, আর দ্রুত ঠাপা। আমি আর বেশিক্ষণ ধরে রাখতে পারবো না, আমার রস খসে যাবে। ওহ ওহ অহ………ও ও ওহহ আহ আইজকা চুইদা আপনের সাদা ভোঁদা লাল কইরা দিমু। আহ কি নরম, মনে অয় একটা মাখনের ভিতরে সোনাটা ডুকাইছি। চেয়ারের উপরে বসিয়ে পা দুটা উপরে তুলে আবার চোদা শুরু করলো, খুব দ্রুত ঠাপাচ্ছে। আমার গুদে মাল ডালিস না, আমার ক্ষতি হয়ে যাবে। চুপ কইরা চোদা খা মাগী, বক বক কম কর। আআআ……শিক আআআমার এসে গেল…… রে। আআআহহহহহ……………আহ আহ আহ, ওমা অমা……ও ও ওহ ওহ। করতে করতে হুট করে গুদের ভেতর থেকে বাড়াটা বেড় করে ফেলে, ফেদা গুলো ছিটকে গিয়ে মার নাকে মুখে পরে।
ওরে আশিক, একি জাদু দেখালি, আমি তো তোর জাদু দেখে মুগ্ধ। এখন থেকে আর তোকে কোন দিন, বাসে, ট্রাকে আর পার্কে গিয়ে টাকা খরচ করে মাগী চুদতে হবে না। সুযোগ পেলে তুই ঘরে বসেই মাগী চুদতে পাড়বি, টাকা লাগবে না। বাসায় মাগী আনতে তো বেগম সাহাবা টাকা আর বেশি দিতে হয়, টাকা না দিলে ওরা আসবে না। আরে দূর বোকা, বাইরে থেকে কাউকে আনতে হবে না। ঘরেই তো আছে, কে ? কেন আমি, তুই আমাকে চুদবি। আনন্দে আশিক মাকে জড়িয়ে ধরে ঠোঁটে মুখে কয়েকটা চুমো খেলো। শোন আজ থেকে এই বাসায় আমাকে চোদাই হোল মূল কাজ, কাজটা কি খুব কঠিন ? আমাকে চোদতে ভালো লাগবে না ? কি যে কন না বেগম সাহাবা এমন কাজ আমাকে আর কে দিবো ? থাকা খাওার লগে চোদাটাও ফ্রি।

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন